সাপ্তাহিক রাশিফলে ১৯থেকে ২৫ জুলাই সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ১৯থেকে ২৫ জুলাই  সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সিংহ রাশি  আপনার স্বাস্থ্য এই সপ্তাহে আপনার আয়ত্তে থাকবে। সুতরাং আপনার মানসিক অবস্থার উন্নতি করতে, এই সময় নিয়মিত ধ্যান এবং যোগ অনুশীলন করুন এবং বাসি খাবার এড়ানো উচিত। এবার শারীরিক ক্রিয়াকলাপে অংশ নেওয়া আপনার পক্ষে আরও ভাল হতে চলেছে। এই সপ্তাহ আর্থিক দিক থেকে, আপনার জীবনে কোন বদলাব আসবে। যে বদলাব চলাকালীন, আপনি সহজেই, অনেক সময় ধরে পরে থাকা লোন আর ঋণ শোধ করতে নিজেকে সক্ষম করতে পারেন। যদিও এই সময় ঋণ দেওয়া থেকে বাঁচুন। আপনার পরিবারের সদস্যদের এই সপ্তাহে আপনি কী করবেন এবং কী করবেন না তা সিদ্ধান্ত নিতে দেবেন না। তবেই আপনি নিজেকে সুখী রাখতে সক্ষম হবেন। এই সপ্তাহ কর্মক্ষেত্রে আপনার, ইচ্ছানুসারে কিছু পজেটিভ পরিবর্তন দেখতে পাওয়া যাবে। কেননা সম্ভবত আপনি যেই ডিপার্টমেন্ট বা যোজনাতে কাজ করছেন, সেটি সফল হওয়াতে, আপনি অন্যের কাছ থেকে জমিয়ে প্রশংসা পেতে পারেন। এরফলে অফিসে আপনার একটি আলাদায় প্রভাব বিকশিত হতে পারে, সে কারণে আপনার সাথে সবাই কথা বলতে ইচ্ছুক হবে। এই সপ্তাহে সম্ভবনা রয়েছে যে, আপনার যে বিষয় গুলি বুঝতে সমস্যা হচ্ছিল সে সব থেকে মুক্তি পাবেন। কেননা আপনি এই সময় আপনার নিজের জীবনে চলা উথাল-পাথাল থেকে, নিজেকে বের করতে সম্পূর্ণ ভাবে সফল হবেন, যারফলে আপনার মন পড়াশোনাতে অধিক লাগতে পারে। উপায়: দিনে 108 বার গায়েত্রী মন্ত্রের জপ করুন।

 কন্যা রাশি    এই সপ্তাহে গর্ভবতী মহিলাদের বিশেষত তাদের স্বাস্থ্যের দিকে বিশেষ ধ্যান দেওয়া প্রয়োজন। অন্যথায়, কোনও ধরণের সংক্রমণের কারণে আপনাকে বড় সমস্যায় পড়তে হতে পারে। আর্থিক জীবনের জন্য এই সপ্তাহটি দুর্দান্ত হতে চলেছে। তবে গাড়ি চালকদের গাড়ি চালানোর সময় আরও কিছুটা সাবধানতা অবলম্বন করার নির্দেশ দেওয়া হয়েছে হচ্ছে। কারণ সম্ভবত এটির ক্ষতির কারণে আপনাকে এটিতে আপনার অর্থ ব্যয় করতে হবে। যদি কোন পুরোনো মামলা কোর্ট-কাচারীতে চলছিল তাহলে, এই সপ্তাহে আপনি আপনার পরিশ্রমের উচিত ফল পাবেন, এই মামলার সিদ্ধান্ত আপনার পক্ষে হওয়ার সম্ভবনা অধিক রয়েছে। এরকম সময়ে না থেমে চেষ্টা করতে থাকুন আর সঠিক সময়ের অপেক্ষা করুন।এই সপ্তাহে কর্মক্ষেত্রে কাজের আধিক্য সত্ত্বেও, আপনি নিজের ভিতরে আশ্চর্য শক্তি দেখতে পাচ্ছেন। তবুও, এই সময়ে আপনি সময়ের আগে আপনার সমস্ত কাজ শেষ করতে অক্ষম হতে পারেন। এই সপ্তাহে আপনার রাশির ছাত্রছাত্রীদের শিক্ষার ক্ষেত্রে করা নিজের সব চেষ্টা, সফল হউয়ার ফলে নিজের জীবনে বিভিন্ন ক্ষেত্রে আসা সমস্যাকে ভুলে এগিয়ে যাওয়া প্রয়োজন। কেননা যা হয়ে গেছে সে সব নিয়ে এখন আফসোস করে, আপনি শুধু আপনার সময়ই নষ্ট করবেন এছাড়া আর বিশেষ কিছু করবেন না। সেইজন্য নিজের অসফলতাকে ভুলে নিজের লক্ষ্য প্রাপ্তির জন্য এই যোজনা বানানোর চেষ্টা করুন। উপায়: প্রতিদিন দূর্গা সপ্তশতী পাঠ করুন।

 তুলা রাশি  এই সময়ে, আপনি আপনার জীবনধারা উন্নত করতে নিয়মিত পরিবর্তন করবেন। এর জন্য আপনি নিজের আরাম জাতীয় জায়গা থেকে নিজেকে সরিয়ে রাখার পাশাপাশি আরও ভাল স্বাস্থ্যকাজের জন্য, প্রতিদিনে নিয়মিত যোগ এবং ব্যায়াম করার সিদ্ধান্ত নিতে পারেন। যাইহোক, এই সময়ে আপনার নিজের উপর খুব বেশি কাজের বোঝা নেওয়া এড়ানো উচিত। এই সপ্তাহ আর্থিক পক্ষ এর দিক থেকে ভালো থাকতে চলেছে, কিন্তু এরপরেও আপনাকে যে কোন নিবেশ থেকে বাঁচতে হবে। যদিও কোন কারণবশত এরকম সম্ভব না হয় তাহলে আপনার প্রয়োজন যে খুব ভেবে-চিন্তেই, যে কোন নিবেশের দিকে পদক্ষেপ উঠান। এই সপ্তাহে এটি সম্ভব যে আপনি দীর্ঘকাল যাবত গৃহকর্ম সম্পন্ন করতে অফিস বা কর্মক্ষেত্র থেকে ছুটি নিতে পারেন। কারণ এটি সম্পন্ন করার জন্য আপনার স্বাভাবিকের চেয়ে কিছুটা বেশি সময় দেওয়া দরকার। তবে আপনার এই প্রচেষ্টা দেখে পরিবারের সদস্যরা আপনার প্রতি খুব খুশি হবে। এই সপ্তাহে আপনি দেখতে পাবেন যে কিছু সহকর্মী অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে আপনার কাজ নিয়ে অসন্তুষ্ট। এমন পরিস্থিতিতে যদি আপনি অনুভব করেন যে ফলাফলগুলি আপনার প্রত্যাশা অনুযায়ী আসছে না, তবে আপনার পরিকল্পনাগুলি পুনরায় বিশ্লেষণ করুন, আপনার প্রয়োজন অনুযায়ী সঠিক সংশোধন করা আপনার পক্ষে ভাল। এই সপ্তাহ নিজের গুরুর জ্ঞানের লাভ উঠিয়ে, উনার সাহায্য নিতে একদম সংকোচ বোধ করবেন না। কেননা এই সময় উনার জ্ঞান আর অনুভবই আপনাকে যে কোন বিষয় বুঝতে সাহায্য করবে, যারফলে আপনি ভবিষ্যতের সব পরীক্ষাতে ভালো প্রদর্শন করতে পারবেন। উপায়: মা পার্বতীর পুজো করুন আর দেবী কে সাজগোজের বস্তু অর্পিত করুন।

 বৃশ্চিক রাশি    এই সপ্তাহটি আপনাকে সুস্বাস্থ্য বজায় রাখতে সহায়তা করবে। তাই এই সময় আপনার অবশ্যই যোগ বা ব্যায়াম অনুশীলন করা উচিত, যাতে আপনি নিজেকে সর্বদাই সুস্থ রাখতে পারেন। এই সময়ে আপনাকে এও বুঝতে হবে যে, নিজেকে সুস্থ রাখার দ্বারা আপনি কেবল নিজেকে চিন্তামুক্ত রাখতে পারবেন না, বরং এটি পারিবারিক পরিবেশে সংক্রামক হওয়ার সম্ভাবনাও বাড়িয়ে তুলবে। এই সপ্তাহে খারাপ অর্থনৈতিক অবস্থার কারণে আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ মাঝখানে আটকে যেতে পারে। যে কারণে আপনি বড় ক্ষতির মধ্যে পড়তে পারেন। এমন পরিস্থিতিতে যদি সম্ভব হয় কোনও ব্যাঙ্কের কাছ থেকে বা অন্য কোনও জায়গা থেকে আর্থিক সহায়তা নিয়ে আপনার অসম্পূর্ণ কাজটি সম্পন্ন করুন। আপনার মজাকিয় ব্যবহার সামাজিক যোগাযোগের জায়গাগুলিতে আপনার জনপ্রিয়তা বাড়িয়ে তুলবে। যার মাধ্যমে সমাজে আপনার সম্মান ও শ্রদ্ধা বাড়বে, আপনি অনেক বিশিষ্ট ব্যক্তির দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনি দেখতে পাবেন যে কিছু সহকর্মী অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে আপনার কাজের ধরণ নিয়ে অসন্তুষ্ট। তবে তারা আপনাকে এটির ব্যাপারে কিছু বলেন না আর আপনিও এটি উন্নতি করার কথা ভাবেন না। এমন পরিস্থিতিতে যদি আপনি অনুভব করেন যে ফলাফলগুলি আপনার প্রত্যাশা অনুযায়ী আসছে না, তবে আপনার পরিকল্পনাগুলি পুনরায় বিশ্লেষণ করুন, আপনার প্রয়োজন অনুযায়ী সঠিক সংশোধন করা আপনার পক্ষে ভাল। এই রাশির কিছু শিক্ষার্থী এই সপ্তাহে বিদেশে পড়াশোনা করার সুযোগ পেতে পারেন। তবে, এ জন্য তাদের কঠোর পরিশ্রমের পাশাপাশি সঠিক পথে কাজ করা এবং প্রথম থেকেই তাদের প্রচেষ্টার গতি বাড়ানো দরকার। এরই মধ্যে, কারও দ্বারা সরবরাহ করা সঠিক দিকনির্দেশনা আপনার পক্ষে আরও ভাল বিকল্প হতে পারে। উপায়: মঙ্গলবারের দিন ভগবান হনুমানের পুজো করুন আর ভগবানকে সিঁদুর চড়ান।