সাপ্তাহিক রাশিফলে ২৬ জুলাই থেকে ১ আগস্ট ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ২৬ জুলাই থেকে ১ আগস্ট ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি    যে সমস্ত জাতক/জাতিকাদের চোখ সম্পর্কিত সমস্যা ছিল, এই সপ্তাহে তাদের জীবনে সেই সমস্যা দূর হতে চলেছে। কারণ এই সময়ে আপনি আপনার চোখের যথাযথ যত্ন নিতে সফল হবেন, পাশাপাশি আপনি এটির উন্নতির জন্য কোনও সিদ্ধান্ত নিতে পারেন। আপনি এই সপ্তাহে হঠাৎ নতুন স্রোত থেকে ধন পাবেন, যা আপনার মনকে খুশি করে দেবে। এরফলে আপনার মনে ইতিবাচক প্রভাব বৃদ্ধি হবে আর তার সাথে আপনি ঘরে যাওয়ার সময় ঘরের ছোট সদস্যদের জন্য, কোন উপহারও নিয়ে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। গভীর রাতে বাড়িতে পৌঁছানো আপনার অভ্যাসটি এই সপ্তাহে আপনার জন্য যথেষ্ট ঝামেলার পাঠ হয়ে উঠতে পারে। কারণ সম্ভাবনা রয়েছে যে আপনার পরিবারের সদস্যদের সাথে এই বিষয়টি নিয়ে একটি বড় বিতর্ক হতে পারে, যে কারণে তারা আপনার ওপর চিৎকারও করতে পারে। ব্যবসায়ীদের এই সপ্তাহে কিছু সমস্যার মুখোমুখি করতে হতে পারে। তবে, এই সময়ের সমস্যাগুলি, ভবিষ্যত সম্পর্কে আপনি অনেক কিছু জানতে সক্ষম হবেন। শিক্ষার্থীদের বুঝতে হবে যে সপ্তাহের শেষে শিক্ষার সাথে সম্পর্কিত প্রতিটি কাজ স্থগিত করা বুদ্ধিমানের কাজ নয়। অলসতা এখন আপনাকে আধিপত্য বিস্তার করতে দেবেন না এবং বাকী কাজগুলি দ্রুত সম্পন্ন করার চেষ্টা করুন। উপায়: বৃহস্পতিবারের দিন ভগবান নারায়ণের পুজো করুন আর হলুদ ফুল চড়ান।

 মকর রাশি   এই সপ্তাহ যতটা সম্ভব, নিজের কাজের থেকে সময় বের করে, নিজেকে কিছুটা আরাম করার সুযোগ দিন। কেননা আপনি পূর্বের দিনে খুব বেশি মানসিক চাপে ভুগেছেন। সেইজন্য এই সপ্তাহে আপনি নতুন গতিবিধি তে যোগ দিয়ে নিজের মনোরঞ্জন করে নিজেকে শারীরিক বিশ্রাম দিতে সাহায্যকারী হবে। সেইজন্য বেশি ক্লান্তকারী কার্য্য থেকে এখন দূরত্বই বজায় রাখা আপনার জন্য ভালো হবে। আপনি এই সপ্তাহে হঠাৎ নতুন স্রোত থেকে ধন পেতে পারেন, যা আপনার মনকে খুশি দিবে। সম্ভাবনা রয়েছে যে বাড়ির কোনও সদস্যের পরামর্শ আপনাকে এই সপ্তাহে অতিরিক্ত অর্থ উপার্জনে সহায়তা করবে, যা আপনার মনকে খুশি করবে। এছাড়াও, আপনাকে পরিবারের সদস্যদের জন্য খোলামেলা ব্যয় করতে এবং তাদের জন্য উপহার কিনতে দেখা যাবে। এই সপ্তাহে, আপনি কর্মস্থলে আপনার পূর্বের সমস্ত বিবাদগুলি দূর করে আপনার উর্ধতন ও অধীনস্থরের সাথে আপনার সম্পর্কের উন্নতি করতে সক্ষম হবেন। যা কেবলমাত্র আপনার ইমেজকেই উপকৃত করবে না, বরং ভবিষ্যতে আপনি এটির মাধ্যমে বৃদ্ধির সম্ভাবনাও বাড়িয়ে তুলতে সক্ষম হবেন। ছাত্রছাত্রীদের জন্য সবথেকে বেশি এই সপ্তাহ উত্তম থাকতে চলেছে। কেননা এই সময় আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন আর তার সাথেই কিছু গ্রহের কৃপার ফলে আপনি, সব পরীক্ষাতে সফলতা প্রাপ্ত করবেন। উপায়: বাঁধা আর বিপত্তিতে নিয়ন্ত্রণ করার জন্য শনি স্রোতের পাঠ করুন।

 কুম্ভ রাশি    এই সপ্তাহটি আপনাকে সুস্বাস্থ্য বা সুস্থ থাকতে সহায়তা করবে। তাই এই সময় আপনার অবশ্যই অনুশীলন করা উচিত, যাতে আপনি নিজেকে সর্বদাই সুস্থ রাখতে পারেন। তার সাথে আপনাকে এটিও বুঝতে হবে যে, নিজেকে সুস্থ রাখার ফলে আপনি নাকি কেবল নিজেকে চাপমুক্ত বা চিন্তামুক্ত রাখতে পারবেন। চাকরী বা পেশা জাতীয় মানুষেরা এই সপ্তাহে অফিসে কোন পূর্ব পরিশ্রমের অনুসারে, অর্থের প্রাপ্তির জন্য ভালো লাভ পেতে পারেন। তার সাথে যদি আপনি এখনো পর্যন্ত বেরোজগার থেকে থাকেন আর কোন ভালো চাকরীর খোঁজ করছেন, তাহলে এই সময় তা পাওয়ার যোগ তৈরী হচ্ছে। এই সপ্তাহে আপনি কোন ভালো সংস্থাতে ভালো বেতনের সাথে কোন ভালো প্রস্তাব প্রাপ্ত পেতে পারেন। সেইজন্য এই সময় সব সুযোগের উচিত লাভ উঠান। এই সপ্তাহে আপনার পারিবারিক জীবনে খুশি, শান্তি আর সম্মৃদ্ধি নিয়ে আসবে। যে কারণে আপনি কোন ধার্মিক স্থলে বা কোন অতিথির কাছে, সমস্ত পরিবারসহ যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে, আপনার স্টাইল অন্যদের থেকে সম্পূর্ণ আলাদা থাকতে পারে। বিশেষত, এটি ব্যাবসায়ীদের পক্ষে আরও বেশি উপকারী হবে কারণ এটি তাদের নতুন বিনিয়োগকারী হওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলবে। ভবিষ্যতে তাদের ভাল মুনাফা বা লাভ অর্জনে সহায়তা করার পাশাপাশি যারা কর্মক্ষেত্রে কর্মরত রয়েছেন উনারাও অন্যদের কাছ থেকে তাদের কাজের প্রশংসা পেতে পারেন। এই সপ্তাহে বাড়িতে মা বাবার খারাপ স্বাস্থ্যের কারণে অনেক শিক্ষার্থী শিক্ষার ক্ষেত্রে বিরক্ত হতে পারে। এটির কারণে আপনি আপনার শিক্ষায় সঠিক মনোযোগ রাখতে পারবেন না, যা ভবিষ্যতে আপনার জন্য নেতিবাচক পরিণতি ঘটাবে। উপায়: শনিবারের দিন কোন অভাবী ব্যাক্তিকে কালো কম্পল দান করুন।

 মীন রাশি    ব্যবসা বা অফিসের কাজের চাপ এই সপ্তাহে আপনার স্বাস্থ্যকে আরও খারাপ করতে পারে। এটি আপনাকে আপনার কাজে মনোনিবেশ করতে পুরোপুরি অক্ষম করে তুলবে। এমন সময়ে নিজেকে চাপমুক্ত বা চিন্তামুক্ত রাখার চেষ্টা করুন। আপনি যদি ব্যবসা করেন তবে ব্যবসায়ীরা এই সপ্তাহে একটি বড় অর্থনৈতিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। অতএব এমন ব্যক্তির উপর আপনার বিশ্বাস করা উচিত নয় যিনি আপনাকে অতীতে প্রতারণা করেছে। এছাড়াও যতটা সম্ভব আপনার অর্থের লেনদেন সম্পর্কে আরও সতর্ক থাকুন। এই সপ্তাহে আপনার এটি বুঝতে হবে, আপনার বাড়ির বাচ্চাদের সাথে কিছুটা সময় ব্যয় করা উচিত। এমনকি যদি এর জন্য আপনাকে বিশেষ কিছু করতে হয়, কারণ এটি করে আপনি তাদের মনে যা চলছে তা বুঝতে সক্ষম হবেন এবং তাদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে পারবেন। এই সপ্তাহে আপনার ক্যারিয়ারের নির্ভুলতার সাথে এগিয়ে যেতে সমস্যা হতে পারে। তবে নিজেকে বিবেচনা করে, এই সময় আপনি অন্যের সহায়তা নেওয়া থেকে নিজেকে বিরত করবেন। এটি আপনাকে ভবিষ্যতে ব্যর্থতার মুখোমুখি করতে পারে। আপনার রাশিচক্রের শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি প্রত্যাশার চেয়ে অনেক ভাল হবে বলে আশা করা হচ্ছে। এমন পরিস্থিতিতে আপনার চেষ্টা করা উচিত এবং কঠোর পরিশ্রম করা উচিত। কারণ কেবল এটি করার দ্বারা, সম্ভাব্য ফলাফলগুলি আপনার পক্ষে অনুকূল হবে। উপায়: প্রতিদিন বিষ্ণু সহস্রনামের পাঠ করুন।