সাপ্তাহিক রাশিফল ২৮ জুন থেকে ৪ জুলাই মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ২৮ জুন থেকে ৪ জুলাই  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি   জীবনে যে কোনও ধরণের অস্বস্তি আপনার মানসিক শান্তিকে ক্ষতি করতে পারে। এমন পরিস্থিতিতে উন্নত স্বাস্থ্য জীবনের জন্য নিজের দেহে আঘাত এড়াতে হবে না। এই সপ্তাহে, আপনি যদি দীর্ঘ সময়ের জন্য বিনিয়োগ করেন তবে আপনি প্রচুর সুবিধা পেতে পারেন। তবে এর জন্য আপনার বাড়ির প্রবীণদের সাথে পরামর্শের পরে কোনও সিদ্ধান্তে পৌঁছাতে হবে। এই সপ্তাহে, আপনি বাড়ির কাজে আগ্রহী হয়ে পরিবারের অন্যান্য মহিলাদের সহায়তা করতে পারেন। এটি আপনাকে পরিবারে ক্রমবর্ধমান সম্মান ও সম্মানের পাশাপাশি অন্যান্য সদস্যদের সাথে আপনার সম্পর্ককে আরও শক্তিশালী করতে সহায়তা করবে। এই সপ্তাহে, আপনি কাজের প্রতি উত্সাহ এবং শক্তির অভাব দেখতে পাবেন। যা সরাসরি আপনার ক্যারিয়ারে প্রভাব ফেলবে। এমন পরিস্থিতিতে আপনার হারিয়ে যাওয়া শক্তি এবং উত্সাহ ফিরে পেতে আপনি একটি বই পড়তে বা আপনার প্রিয় সংগীত শুনতে পারেন। এই সপ্তাহ আপনার রাশির সেই সব ছাত্রদের জন্য সামান্য থেকে কিছুটা ভালো থাকতে চলেছে, যারা আইটি, ফ্যাশন, মেডিক্যাল, ল আর ইঞ্জিয়ারিং ক্ষেত্রে পড়াশোনা করছে।কেননা উনাদের আগের পরিশ্রম থেকে কোন সুযোগ পাবেন।আর এইরাশির সেই ছাত্র অবশ্যই ভুনা হবে, আর সেটি পূরণ করার জন্য কার্য্য করতে থাকবেন। উপায়: প্রত্যেকদিন সকালে পাখিদের দানা দিন।.

 বৃষভ রাশি   স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনি এই সময়ের মধ্যে প্রাণায়াম করে আপনার অনেকগুলি সমস্যা কাটিয়ে উঠতে পারেন। এক্ষেত্রে এই সপ্তাহে আপনার প্রচুর শক্তি ব্যয় না করে কেবলমাত্র প্রয়োজনীয় কাজগুলিতে মনোনিবেশ করুন। আর্থিক বিষয়গুলির ক্ষেত্রে আপনার রাশির জাতকদের পক্ষে এই সপ্তাহটি বেশ ভালো থাকার সম্ভাবনা রয়েছে। কারণ এই সময়ের মধ্যে, অনেক গ্রহের দর্শন আপনাকে আপনার আয় বাড়ানোর এবং আপনার জমা হওয়া সম্পদে যুক্ত করার জন্য অনেকগুলি সুযোগ সরবরাহ করার জন্য কাজ করবে। সাপ্তাহিক রাশিফল ​​অনুসারে, আপনার রাশির জাতকরা এই সপ্তাহে তাদের পারিবারিক জীবনে প্রচুর সুখ পাবেন। এই সময়ে, আপনি পরিবারের সদস্যদের মধ্যে সমস্ত ধরণের বৈপরীত্য দূর করতে সক্ষম হবেন। এটি আপনার পিতামাতাকে আপনার জন্য গর্বিত করে তুলবে। কাজের সাথে জড়িতরা এই সপ্তাহে সবচেয়ে উল্লম্বভাবে বিভিন্ন সমস্যার মুখোমুখি হতে পারেন। কারণ এটি সম্ভব যে আপনি না চাইলেও আপনি এ জাতীয় ভুল করবেন, যার কারণে আপনার বয়োজ্যেষ্ঠরা আপনাকে তিরস্কার করতে পারে। এই সপ্তাহে, শিক্ষার্থীদের এ জাতীয় সমস্ত ক্রিয়াকলাপে নিজেকে যুক্ত করা এড়াতে হবে যা তাদের বিভ্রান্ত করতে পারে। অতএব, কেবলমাত্র সেই সমস্ত লোকদের সাথেই সম্প্রীতি বাড়ান, যারা শিক্ষায় ভাল, যাতে প্রয়োজন হয় তবে তাদের কাছ থেকে সহায়তা পেতে পারেন। উপায়: মাতা-পিতা/ শ্বশুর পক্ষ আর প্রয়োজনীয় বৃদ্ধদের সেবা করা ফলদায়ী প্রমাণিত হবে।

 মিথুন রাশি  আপনি এই সপ্তাহে খুব ভালভাবে বুঝতে সক্ষম হবেন যে, আপনি যদি আপনার প্রতিদিনের রুটিনে যোগ যোগ করেন তবে আপনার অনেক স্বাস্থ্য সমস্যা চলে যাবে। কারণ এই সপ্তাহটি আপনাকে স্বাস্থ্যের দিক থেকে স্বাস্থ্যকর হওয়ার অনেক সুযোগ দেবে। এই সপ্তাহে, আপনাকে অবহিত না করে আপনার বাড়িতে কোনও অতিথির আকস্মিক আগমন আপনার আর্থিক পরিস্থিতি কিছুটা ক্ষয়ক্ষতিপূর্ণ করে তুলতে পারে। কারণ অতিথিদের খুশি করার প্রক্রিয়াতে, আপনি তাদের অতিথি আপ্যায়নে বেশি অর্থ ব্যয় করতে পারেন। আপনার চারপাশের লোকদের, বিশেষত পরিবারের সদস্যদের আচরণের কারণে আপনি এই সপ্তাহে কিছুটা বিরক্ত বোধ করবেন। এটি আপনার মানসিক চাপকেও বাড়িয়ে দেবে, পাশাপাশি তাদের সাথে আপনার বিরোধ থাকতে পারে। ক্যারিয়ারের দিক থেকে এই সময়ের মধ্যে, আপনাকে পরবর্তী সময়ে কোনও কাজ এড়িয়ে অপ্রয়োজনীয় বিলম্ব এড়াতে হবে। কারণ তবেই আপনি মাঠে আপনার সিনিয়রদের সমর্থন এবং প্রশংসা পেতে সক্ষম হবেন। এই সাইন শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি বিশেষভাবে অনুকূল হবে। কারণ এই সময়টি আপনাকে অনেকাংশে সমর্থন করবে, তবে এই সময়ের জন্য আপনাকে নিজেকে অলসতা থেকে মুক্তি দিতে এবং নিজেকে সতেজ রাখতে হবে, সময় পেলে শারীরিক ক্রিয়ায় অংশ নেওয়া। অতএব, প্রথমে, অলসতা ছেড়ে দিন, তারপরে সাফল্য আপনার দ্বারা অনুভূত হবে। উপায়: তামার বাসনে জল পান করা আপনার জন্য খুব লাভদায়ক প্রমাণিত হবে।

 কর্কট রাশি  এই সপ্তাহে, কিছু গুরুত্বপূর্ণ কাজে সাফল্য অর্জন করা সত্ত্বেও, আপনার শক্তির স্তর হ্রাস পাবে। কারণ এই সময়ে আপনি নিজেকে এনার্জেটিক রাখতে পারবেন না এবং এর কারণে আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। এটা সম্ভব যে আপনি জানেন বা কাছাকাছি আছেন এমন কেউ বড় পরিকল্পনা এবং ধারণার মাধ্যমে আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারে। এমন পরিস্থিতিতে আপনার পক্ষে ভাল হবে যে কোনও ধরণের বিনিয়োগ করার আগে সেই ব্যক্তিকে ভাল করে তদন্ত করুন। পরিবারের কোনও প্রবীণের স্বাস্থ্য পারিবারিক উদ্বেগের কারণ হতে পারে। সুতরাং তাদেরকে একজন ভাল ডাক্তারের কাছে নিয়ে যাওয়া আরও ভাল হবে এবং যদি সম্ভব হয় তবে আপনার যোগে অংশ নেওয়া উচিত এবং তাদের সাথে অনুশীলন করা উচিত। এই সপ্তাহে আপনি শক্তির অভাব দেখতে পাবেন, তাই আপনি উত্সাহ নিয়ে কোনও কাজ করবেন না। এর নেতিবাচক প্রভাবটি আপনার সহকর্মীদেরকেও বিরক্ত করবে এবং আশঙ্কা করা হচ্ছে যে আপনার প্রকৃতি তাদের কার্য সম্পাদন এবং গতিকেও প্রভাবিত করবে। সংক্ষেপে, এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য, প্রধানত তাদের দুর্বলতাগুলি কাটিয়ে উঠতে এবং এগিয়ে যাওয়ার জন্য। এই সময়ে আপনার নিজের শক্তিশালী এবং দুর্বল উভয় দিক নির্ধারণ করা উচিত এবং সময়ের সাথে সাথে আপনার কঠোর পরিশ্রমকে সঠিক গতি দেওয়া উচিত। কারণ সামগ্রিকভাবে, এই সময়টি কঠোর পরিশ্রমী লোকদের সাফল্য দেবে এবং অনেক সময় শিক্ষার্থীদের একটি ভাল সময়ের জন্য অপেক্ষা করতে হবে। উপায়: প্রতিদিন ধ্যান করুন আর ওং এর জপ করা আপনার জন্য খুব লাভদায়ক প্রমাণিত হবে।