সাপ্তাহিক রাশিফলে ২২ থেকে ২৮ মার্চ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ২২ থেকে ২৮ মার্চ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সিংহ  এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাস আর উর্জার স্তরে, ভালো বৃদ্ধি হওয়ার যোগ রয়েছে। যদিও এই সময় উর্জা খারাপ না করে, আপনার সেই দিশার দিকে সব কাজ করার প্রয়োজন রয়েছে, যা লম্বা সময় থেকে আপনি এড়িয়ে যাচ্ছিলেন। সম্ভবত আপনার কোন চেনা জানা বা কাছের কোন ব্যাক্তি, কোন বড় যোজনা আর বিচারের দ্বারা আপনার ধ্যান আকর্ষিত করতে পারে। এরকম সময়ে আপনার জন্য সবথেকে ভালো হবে যে কোন নিবেশ করার আগে সেই ব্যাক্তির ব্যাপারে ভালো-মন্দ যাচাই করে নিবেন। যদি আপনার আত্বিয়দের মধ্যে কেউ জমি বা প্রপার্টির সাথে জড়িত কোন বিবাদ চলছে, এই সপ্তাহে সেই জমি আপনি পাওয়াতে আপনার পরিবারে খুশির পরিবেশ হয়ে থাকবে। এরকম সময়ে আপনি সপরিবারে কোন ধার্মিক স্থলে গিয়ে, পূজা-পাঠ করার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে অফিসে আপনি এরকম কোন কাজ পেতে পারেন যা আপনি সর্বদা করতে চাইছিলেন। কিন্তু তাড়াহুড়োতে আর জোশে সেই কাজ করা থেকে বাঁচুন আর অগ্রাহ্য না করে সেই কাজটি সময়ের আগে শেষ করার চেষ্টা করুন। গ্রহের শুভ স্তিতির ক্ষেত্রে জড়িত, আপনার জন্য সপ্তাহের মাঝে আর অন্তিম ভাগে খুব শুভ প্রমাণিত হবে। কেননা এই সময় আপনার সব বিষয়ে সঠিক ভাবে বুঝতে কঠিন হবে। উপায় - বৃহস্পতিবারের দিন ব্রত রাখুন।

কন্যা  রক্তচাপ, ডায়াবেটিস বা স্থূলত্বের রোগীদের নিজেদের বিশেষ যত্ন নেওয়া এবং সময় এবং সময় অনুযায়ী ওষুধ খাওয়া প্রয়োজন। এছাড়াও, যদি আপনার কোলেস্টেরলের মধ্যে কোনও মিল থাকে, তবে আপনার এই সময়ে এটি নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করা উচিত। কারণ কেবল এটি করে আপনি স্বাস্থ্যের সাথে সম্পর্কিত অনেক উপকারী ফলাফল পেতে সক্ষম হবেন। অর্থনৈতিক দিকের ক্ষেত্রে এই সপ্তাহে আপনাকে খুব চিন্তাভাবনা করে চলতে হবে। কারণ এটি সম্ভব যে আপনি যে কোনও পুরানো বিনিয়োগ থেকে অর্থ উপার্জন করতে পারবেন, তবে অন্যের জরুরী দাবি পূরণ করতে এবং চান না করার সময় আপনি আপনার প্রচুর অর্থ হারাবেন। যার পরে আপনাকে ভবিষ্যতেও সমস্যার মুখোমুখি হতে হবে। সুতরাং, এই সময়ে অন্যকে বলবেন না, আপনার সবচেয়ে বেশি শেখা প্রয়োজন। একটি সুখী এবং বিস্ময়কর সপ্তাহের জন্য, আপনার বাড়ি অতিথিদের দ্বারা ভরা যাবে। এর সাথে পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপগুলি পরিবারের সদস্যদের সুখী রাখতে আপনাকে সহায়তা করবে। আপনার সহকর্মীরা বা মাঠে থাকা অন্যান্য ব্যক্তিরা আরও অনেক বেশি সময় চাইতে পারেন। এইরকম পরিস্থিতিতে উত্তেজিত হয়ে ওদের সাথে কোনও প্রকার প্রতিশ্রুতি দেওয়ার আগে নিশ্চিত হয়ে নিন যে আপনার কাজ এতে ক্ষতিগ্রস্থ হচ্ছে না। কারণ যোগব্যায়াম তৈরি করা হচ্ছে যে কর্মক্ষেত্রে একজন ব্যক্তি আপনার উদারতা এবং নম্রতার সুযোগ নিতে পারেন। এই সপ্তাহে, আপনাকে সবচেয়ে বেশি বুঝতে হবে যে, যতবারই আমরা সাফল্য পাই, এটি সম্ভব নয়। কারণ এই সপ্তাহে আপনি যে ব্যর্থতা পেয়েছেন তা আপনাকে আত্মবিশ্বাসের অভাব বোধ করবে। যার কারণে আপনার মনে প্রচুর সংশয় ছড়িয়ে পড়ে, আপনাকে বিরক্ত করতে পারে। উপায়- নিজের হাতে গো মাতাকে সবুজ চারা খাওয়ান।

 তুলা   এই সপ্তাহে আপনার ভালো সাস্থের প্রতি, আগের থেকে বেশি সতর্কতা রাখার প্রয়োজন রয়েছে। সেইজন্য আপনি বাইরের তেলে-ভাজা খাবারের বদলে ঘরের তৈরী ভালো খাবার খান। তার সাথে সকাল-সন্ধ্যা ঘর থেকে দূর পর্যন্ত হেঁটে হেটে ঘুরুন আর সতেজ হওয়ার আনন্দ নিন। কেননা এরকম করেই আপনি, নিজেকে স্বাস্থকর থাকতে সফল হবেন। এই সপ্তাহে আপনার ধন লাভ তো হবেই, কিন্তু আপনি নিজের মনোরঞ্জনের থেকে বেশি টাকা খরচা করতে দেখা যাবে। যে কারণে যত দ্রুত ধন আপনার হাত থেকে বেরিয়ে যাবে, সেটির ধারণা যখন আপনার হবে তখন সম্ভবত আপনার অনেক দেরি হয়ে যাবে। সেইজন নিজের অর্থের সঞ্চয় করা এই সময় আপনার জন্য সবথেকে বেশি দরকার। অন্যের মতলবে অযথা আপনার ঘাটতি বের করা, এই সপ্তাহে পরিবারের কিছু সদস্যদের সাথে আপনার ঝগড়া হতে পারে। সেইজন্য নিজের এই অভ্যেসে পরিবর্তন নিয়ে আসুন আর অন্যের কাজের প্রশংসা করুন। এই সপ্তাহে কর্মক্ষেত্রের সাথে জড়িত আপনাকে এরকম কোন যাত্রাতে যেতে হতে পারে। যেটির আপনি অনেক সময় ধরে অপেক্ষা করছিলেন। এই সপ্তাহে প্রতিযোগী পরীক্ষার তৈরিতে লেগে থাকা বিদ্যার্থীদের হঠাৎ করে সফলতা পাওয়ার সম্ভবনা রয়েছে। উপায় - শোবার আগে হালকা গরম জল পান করুন।

বৃশ্চিক   এই পুরো সপ্তাহে, স্বাস্থ্য সমস্যাগুলি আপনাকে ঝামেলা করতে পারে। যার কারণে আপনি নিজের জীবন উপভোগ থেকে বঞ্চিতও হতে পারেন এবং এই সপ্তাহে আপনার স্বাস্থ্য পুরোপুরি স্বাস্থ্যবান হতে পারে না। ফলস্বরূপ, পরিবারের সদস্যরা, বিশেষত আপনার সঙ্গী অসুবিধার মুখোমুখি হবেন। এই সপ্তাহটি এই জাতীয় জিনিস কেনার জন্য ভাল, যার দাম আরও বাড়তে পারে। এমন পরিস্থিতিতে আপনি সোনার গহনা, বাড়ি-জমি বা বাড়ি নির্মানে বিনিয়োগ করতে পারেন, যা আপনাকে ভবিষ্যতে ভাল লাভ করতে সক্ষম করবে। এই সপ্তাহে আপনি জেনে খুব খারাপ লাগবেন যে আপনি যে বাড়ির সদস্যকে সর্বদা বিশ্বাস করে এবং আপনার গোপনীয়তার সাথে ভাগ করে নিয়েছিলেন, তিনি সত্যই বিশ্বাসযোগ্য নন। এছাড়াও, এই জিনিসটি আপনার মনে বেরিয়ে আসার ভয় তৈরি করতে থাকবে। যা আপনাকে পরিবারের বেশিরভাগ ক্ষেত্রে অস্বস্তি বোধ করবে। এই সপ্তাহে আপনি দেখতে পাবেন যে কিছু গুরুত্বপূর্ণ সহকর্মী অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে আপনার কাজের ধরণ নিয়ে অসন্তুষ্ট। তবে কারণ তারা আপনাকে এই জিনিসটি বলবে না, যার মাধ্যমে আপনি এটিকে উন্নত করার কথা ভাবেন না। এমন পরিস্থিতিতে যদি আপনি অনুভব করেন যে ফলাফলগুলি আপনার প্রত্যাশা অনুযায়ী আসছে না, তবে আপনার পরিকল্পনাগুলি পুনরায় বিশ্লেষণ করুন, আপনার প্রয়োজন অনুযায়ী সঠিক সংশোধন করা আপনার পক্ষে ভাল। ইলেক্ট্রনিক্স, হার্ডওয়্যার, আইন ও আইন (আইন), সমাজসেবা, সংস্থা সচিব এবং পরিষেবা সরবরাহকারীর ক্ষেত্রে নিযুক্ত শিক্ষার্থীরা এই সপ্তাহে প্রচুর সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আসলে, এই সপ্তাহটি আপনার রাশিচক্রের শিক্ষার্থীদের জন্য অন্যতম একটি স্বর্ণের সপ্তাহ হিসাবে প্রমাণিত হবে। তাই এর সদ্ব্যবহার করুন। উপায় - উদিত হওয়া সূর্য্য কে জল চড়ান।