সাপ্তাহিক রাশিফল ২৯ মার্চ থেকে ৪ এপ্রিল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ২৯ মার্চ থেকে ৪ এপ্রিল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ  এই সপ্তাহের শুরুতে, স্বাস্থ্যের দিক থেকে ভালোর দিকে থাকবে। কেননা আপনার স্বাস্থ্যে এই সময় পজেটিভ পরিবর্তন হবে। সপ্তাহের শুরুতে চন্দ্রমা আপনার ষষ্ঠ ভাবে হবে এ কারণে সেই জাতক বা ছাত্র যে ঘর থেকে দূরে থাকবে, উনারা এই সপ্তাহে একাকিত্ব অনুভূতি হতে পারে, এরকম সময়ে এই সপ্তাহে নিজের একাকী অনুভতি নিজেই কাবু করবেন না আর সময় পেলে কোথাও বাইরে গিয়ে কিছু বন্ধুদের সাথে সময় কাটান।অন্যদের পরামর্শ নেওয়া অনেক সময় আমাদের সিদ্ধান্ত নিতে সাহায্য মিলে। এরসাথে আমাদের জীবনে কখনো-কখনো ভালো পরিবর্তন হয়। কিন্তু এই সপ্তাহে আপনার ভিতরে অত্যাধিক অসুরক্ষা ভাবনা আপনাকে অন্যদের থেকে পরামর্শ নিতে আটকাবে। আপনার শিক্ষার প্রতি আপনার মনকে ভ্রমিত করারমুখ্য কারণ হবে। উপায় - প্রতিদিন হনুমান প্রতিমার সামনে চামেলী তেলে প্রদীপ জ্বালিয়ে হনুমান চালিশা পাঠ করুন।

বৃষভ  এই পুরো সপ্তাহে, স্বাস্থ্যের সাথে জড়িত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। এই সপ্তাহে রাহু আর মঙ্গলের জুতি আপনার রাশিতে হওয়ার ফলে আপনি আপনার জীবনের আনন্দ উঠানো থেকে বঞ্চিত থাকতে পারেন। আর সম্ভবত এই সপ্তাহ, আপনার স্বাস্থ্য সম্পূর্ণ ভাবে ঠিক নাও হতে পারে। যারফলে পরিবারের সদস্য, বিশেষকরে আপনার সাথীকে সমস্যার সম্মুখীন করতে হতে পারে। এই সপ্তাহে আপনি কোন গুপ্ত স্রোত আর সম্পর্ক থেকে ভালো অর্থ উপার্জন করবেন। কিন্তু এই এই সময় আপনার ঘরেলু খরচাতে বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে চলা নেগেটিভ পরিস্থিতি, আপনার পারিবারিক জীবনে অশান্তির মুখ্য কারণ হবে। ছাত্রদের এই সপ্তাহে নিজের শিক্ষকদের ক্রোধ এর সম্মুখীন করতে হতে পারে, কেননা আশঙ্খা রয়েছে যে আপনি উনার আশার অনুযায়ী কোন পাঠ বুঝতে অসফল হবেন। যারফলে উনার সামনে আপনার ইমেজ প্রভাবিত হতে পারে। উপায় - গো মাতাকে সবুজ চারা আর পালক খাওয়ান।

  মিথুন   এই সপ্তাহে আপনি অত্যাধিক ভাবত অনুভব করবেন। আপনাকে এটি বুঝতে হবে যে কোন কিছু কেনার আগে সেটির ব্যবহার করুন, যা আগের থেকে আপনার কাছে রয়েছে। কেননা সম্ভবত তাড়াহুড়োতে আপনি এরকম কোন বস্তুতে অর্থ খরচা করে দেন, যা আপনার কাছে আগের থেকেই রয়েছে। রাহু মঙ্গল দ্বাদশ ভাবে স্থিত হয়ে অযথা খরচা করবেন। এই সপ্তাহে ঘর-পরিবারে আপনি নিজের বোঝাপোড়াতে সামঞ্জস্য স্থাপিত রাখতে সফল হবেন। কর্মক্ষেত্রে এই পুরো সপ্তাহ আপনার বিপরীত লিঙ্গের সাথে মন লাগানো থেকে বাঁচতে হবে। অন্যথা আপনার বদনাম হওয়ার সাথে-সাথে আপনার ইমেজ খারাপ হতে পারে। উপায় - শ্রী বিষ্ণু সহস্রনাম স্রোতের পাঠ করা আপনার জন্য উত্তম হবে।

   কর্কট   যদি আপনি পূর্ব সময় ধরে কোন ধার্মিক আর পূজা আর্চার রুচির, কোন ভালো কাজ করার কথা ভাবছেন তাহলে, সেটির জন্য এই সপ্তাহ খুব উত্তম হবে। কোন কারণবশত আপনার ধন চুরি হওয়ার সম্ভবনা রয়েছে। সেইজন্য নিজের ধন ভেবেচিন্তে কোন সুরক্ষিত জাগাতে রাখুন আর এটির ব্যাপারে কেবল ঘরের লোক ছাড়া কাউকে বলবেন না। এই সপ্তাহে আপনার অন্যদের উপর অধিক বিশ্বাস করা, আপনার মানসিক চাপের মুখ্য কারণ হতে পারে। এই সপ্তাহে কোন শুভ গ্রহের প্রভাবে আপনার ইচ্ছাশক্তি প্রবল হবে, যার সাহায্যে আপনি আপনার পেশার জীবনে নতুন উপলব্ধি হাসিল করতে সক্ষম হবেন। ভাগ্য স্থানে সূর্য্যের গোচর হওয়ার কারণে এই সময় আপনার কোন এরকম সুযোগ হাসিল হবে যার সাহায্যে আপনি কেরিয়ারের দিক থেকে এই সময় আপনি চাকরি জাতীয় জাতকদের জন্য খুব ভালো হবে। এই সপ্তাহে আপনার নিজের প্রদর্শন করার প্রয়োজন রয়েছে, অন্যথা আপনি আপনার অভিভাবক আর শিক্ষকের কাছ থেকে বকা খেতে পারেন। এই কারণে আপনার পুরো সপ্তাহ উদাস হয়ে কাটার সম্ভবনা বেশি রয়েছে। উপায় - ভগবান শিবের উপাসনা আর শিবলিঙ্গে কাঁচা দুধ আর অক্ষত অর্পিত করুন।