সাপ্তাহিক রাশিফলে ২৯ মার্চ থেকে ৪ এপ্রিল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ২৯ মার্চ থেকে ৪ এপ্রিল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সিংহ    পূর্বের সপ্তাহে, জয়েন্টের ব্যথা, মাথা ব্যথার মতো সমস্যা নিয়ে, যে সব জাতক এখনো পর্যন্ত ভুগছেন, এই সপ্তাহে স্বাস্থ্য জীবনের অসমীয়াত কে বুঝে তাতে বদলাবে জন্য যথা সাধ্য চেষ্টা করবে। এটি দেখা গিয়েছে যে, আপনি আপনার অর্থ সঞ্চয় নিয়ে সর্বদা কিছুটা অগ্রাহ্য হয়ে থাকেন যার নেগেটিভ প্রভাব আপনার জীবনে আর্থিক সমস্যা উৎপন্ন করতে পারে। সেইজন্য আপনার এই সপ্তাহে নিজের ঘরের লোকদের অর্থের সঞ্চয় কে নিয়ে কথা বলতে, বা উনাদের পরামর্শ নেওয়ার প্রয়োজন হবে কেননা এই সময় আপনার বড়োদের পরামর্শ আর উনাদের অভিজ্ঞতাই, আপনার আর্থিক স্থিতিকে বদলাতে ভবিষ্যতে সাহায্যকারী প্রমাণিত হবে। আপনার তৃতীয় ভাবে কেতু বিরাজমান হবে। এই সপ্তাহে পরিবার আর বন্ধুদের প্রতি, আপনার স্বভাব মৃদু থাকবে। এই সপ্তাহ কর্মক্ষেত্রে কাজে, আপনার দক্ষতার পরীক্ষা নিতে প্রমাণিত হবে। এরকম সময়ে ইচ্ছানুসারে পরিনাম প্রাপ্ত করার জন্য, আপনাকে আপনার চেষ্টাতে একাগ্রতা বানিয়ে রাখতে হবে। তার জন্য আপনি নিজের বড়োদের অভিজ্ঞতা ব্যবহার করুন। এই সপ্তাহে বুদ্ধির দেবতা কোন ছাত্রদের পরিশ্রমের ফল দিতে পারেন, সফলতার প্রাপ্তি করার কাজ করতে পারেন। এর সাথেই প্রযোগি পরীক্ষার তৈরী করা ছাত্রদের এই সময় ভাগ্যের সাথ মিলবে। উপায় - সূর্য্য দেবকে তামার পাত্রে জল ভোরে অর্ঘ্য দিন। 

কন্যা   পঞ্চম ভাবে শনি আর আর গুরুর যুতি হওয়ার কারণে আপনার মানসিক সমস্যা, এই সপ্তাহে আপনার শারীরিক সুখকে নষ্ট করতে পারেন। যে কারণে নেগেটিভ প্রভাব কর্মক্ষেত্রে প্রভাবিত করে, আপনাকে আপনার লক্ষ্যে ভ্রমিত করতে পারে। এই সপ্তাহ আপনার পারিবারিক জীবনের জন্য, সামান্য থেকে বেশি অনুকূল থাকবে। কেননা সপ্তাহের শুরুতে, পারিবারিক জীবনের জন্য বেশ ভালো থাকবে আর এই সময় পারিবারিক সদস্যর মাঝে মিলজুল দেখতে পাওয়া যাবে। যে সব লোক এখনই নিজের উচ্চ শিক্ষার প্রাপ্ত করার চেষ্টা করতে হবে, যারা চাকরীর চেষ্টা করছিলেন, উনাদের কোন ভালো কোম্পানি থেকে ইন্টারভিউয়ের জন্য কল আসতে পারে। উপায় - মঙ্গলবার হনুমান মন্দিরে গিয়ে বুদিয়ার প্রসাদ চড়ান।

তুলা  এই সপ্তাহের শুরুতে দশম ভাবের সময় চন্দ্র দেব দ্বাদশ ভাবে গোচর করবে। যে কারণে কেরিয়ার কে নিয়ে চাপ সৃষ্টি হবে। যদি আপনি শেয়ারিং এ ব্যবসা করেন তাহলে, আপনাকে এই সপ্তাহে আপনার ব্যবসা পার্টনারের সাথে সম্পর্ক ব্যানার প্রয়োজন পড়বে। কেননা এরকম করে আপনার উনার সাহায্যে ভালো আর্থিক মুনাফা অর্জিত করতে পারবেন। এই সপ্তাহ আপনার অন্য বিশেষভাবে পরিবারের সদস্যদের সাথে জড়িত কোন সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়ো করবেন না। এই সপ্তাহে কর্মক্ষেত্রে, আপনি নিজের কাজে প্রগতি দেখবেন। যে কারণে আপনার ট্যালেন্ট দেখে, অন্য সহকর্মীও আপনার প্রশংসা করে, আপনার কাছ থেকে পরামর্শ নিবে। দেব গুরু বৃহস্পতির কৃপা থেকে ছাত্রদের জন্য যোগ হচ্ছে যে এই সপ্তাহে, আপনার রাশির জন্য ভালো হবে। এই সময় আপনার শিক্ষার মার্গে আসা সব বাধা দূর হয়ে যাবে। উপায় - শুক্রবারের দিন মাতা মহালক্ষীর মন্দিরে গিয়ে লাল ওড়না আর শৃঙ্গারের জিনিস চড়ান।

বৃশ্চিক   এই সপ্তাহে আপনার অনুভূতি হবে,আশে-পাশের লোক অধিক ডিমান্ড আর অপেক্ষা করেছে। এরকম সময়ে আপনি উনাদের সব ডিমান্ড পুরো করার জন্য, আপনি নিজের উপরে অতিরিক্ত প্রেসার অনুভব করবেন। এই রাশির জাতকের স্বভাব আজকের বাচঁবোর মতো হয়ে থাকে। কিন্তু এই সপ্তাহে কেবল এক দিনের নজরে রেখে, নির্ণয় নেওয়ার অভ্যেসে নিয়ন্ত্রণ করতে হবে। এই সপ্তাহে আপনাকে আপনার জীবনে, পূর্বে করা কোন কাজ বাইরে আসার ফলে আপনার সমস্যা হতে পারে। এরকম সময়ে আপনার জন্য ভালো হবে যে, কোন ভেদ খোলার অপেক্ষা করার বদলে, নিজেই অন্যের সামনে নিজের ভুল শিকার করা ভালো হবে।ঘর-পরিবারে কোন সদস্যের স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভবনা রয়েছে, যা আপনাকে মানসিক চাপে বৃদ্ধি করার মুখ্য কারণ হবে আর আপনার কর্মস্থলে নিজের ভালো যোগদান দিতে অসমর্থ অনুভূতি করবেন। চতুর্থ ভাবে বুধ আর পঞ্চম ভাবে সূর্য্যের সাথে শুক্র হওয়ার কারণে এই রাশির বিদ্যার্থীর জন্য, এই সপ্তাহ বেশ সফলতাদায়ক প্রমাণিত হবে। উপায় - মঙ্গলবারের দিন মন্দিরে গিয়ে একটি তিনকোণা পতাকা লাগানো উচিত।