সাপ্তাহিক রাশিফল ১০ থেকে ১৬ মে মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ১০ থেকে ১৬ মে  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি এই সপ্তাহে আপনাকে ভালো স্বাস্থ্যের উত্তম লাভের জন্য, নিজের অতিরিক্ত উর্জার পজেটিভ উপযোগ করতে হবে। অন্যথা আপনি আপনার উর্জা ভুল দিশাতে ব্যবহার করে, এটি বরবাদ করতে পারেন। সেইজন্য আপনার জন্য ভালো হবে যে আপনি আপনার বন্ধু আর ঘরের লোকেদের সাথে সময় কাটিয়ে, বা উনাদের সাথে কোন গেম খেলে নিজের উর্জার সদউপযোগ করতে পারেন। এই সপ্তাহে, আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে আপনি এই জাতীয় অনেক সুযোগ পেতে সক্ষম হবেন, যা থেকে আপনি অর্থ উপার্জন করতে পারবেন। তবে শর্ত থাকে যে এর জন্য আপনার আমানত অন্ধভাবে বিনিয়োগের পরিবর্তে ঐতিহ্যগতভাবে একটি ভাল স্কিমে বিনিয়োগ করা দরকার। আপনাকে প্রায়শই ঘরোয়া দায়িত্ব থেকে পালাতে দেখা যায় তবে এই সপ্তাহে এটি করা আপনার পক্ষে খুব কঠিন হতে পারে। কারণ যে কোনও মূল্যে, এই সময়ের মধ্যে, আপনি বাড়ির কারণে আপনার দায়িত্ব থেকে মুক্তি দিতে পারবেন না, যার কারণে আপনি সমস্যায় পড়তে পারেন। আপনি যদি কোনও বিনিয়োগ করার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহে আপনার এমন কিছু করা উচিত নয়। কারণ কর্মক্ষেত্রে শেখার জন্য এই সময়টি ভাল, তাই বিনিয়োগের জন্য আরও অপেক্ষা করুন। যদি আপনি রাজনীতি বা সোশ্যাল সার্ভিসের পড়াশোনা করছেন তাহলে, আপনার জন্য এই সময় সবথেকে ভালো হবে। একই ইমফর্মেশন টেকনোলোজির ছাত্রদেরও এই সময়, ভরপুর সফলতা পাওয়ার যোগ হতে দেখা দিবে। উপায় - কুমারী কন্যাদের লাল চুড়ি দান করুন।

 বৃষভ রাশি  স্বাস্থ্যের দিক থেকে, এই সময় আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ। কেননা এই সময় আপনাকে স্বাস্থ্য সম্বন্ধিত সমস্যার সম্মুখীন করতে হতে পারে, কিন্তু এরপরেও আপনি নিজেকে সুস্থ রাখার জন্য, যোগ আর ব্যায়াম নিজের দিনচর্চাতে সামিল করতে দেখা দিবেন। পূর্ববর্তী অনুমান অনুসারে, এই সপ্তাহে আপনার আর্থিক পরিস্থিতি অনেকাংশে উন্নতি করবে। কারণ এই সময়ে আপনি আপনার সম্পদ প্রতিটি উপায়ে সংরক্ষণ করতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে এমন সম্ভাবনাও রয়েছে যে, আপনার আর্থিক দিকটি শক্তিশালী করতে এই সময়ের মধ্যে কিছু বড় সিদ্ধান্তও নিতে হবে। সুতরাং প্রতিটি সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়ো করবেন না এবং খুব তার সাথে আপনার সিদ্ধান্তটি পৌঁছে দিন। এই সপ্তাহটি আপনাকে আপনার আত্মীয়স্বজন বা বন্ধুবান্ধব, যাদের সাথে আপনি কেবল মাঝে মধ্যে দেখা করেন তাদের সাথে যোগাযোগ এবং যোগাযোগ করতে সহায়তা করবে। এই সপ্তাহে আপনার রাশিচক্রের অনেকগুলি রাশির চিহ্ন, অতীতের ভুলগুলি থেকে শিক্ষা না নেওয়ার পরে সেগুলি পুনরাবৃত্তি করার কাজটি করবে। যার কারণে তাদের শিক্ষার ক্ষেত্রে তাদের বিরূপ ফলাফলের মুখোমুখি হতে হতে পারে। এমন পরিস্থিতিতে মনে রাখবেন যে ব্যর্থ হওয়া সত্ত্বেও আপনি অনেক কিছু শিখতে পারেন। উপায়: মা দূর্গা দেবীকে লাল পুস্প অর্পিত করুন।

 মিথুন রাশি   এই সপ্তাহে, আপনার প্রকৃতি আপনার স্বাস্থ্যের বিষয়ে আরও কিছুটা সজাগ দেখা যাবে। যার কারণে আপনাকে আগের চেয়ে ভাল খাবার গ্রহণ করতে দেখা যাবে। সুতরাং আপনার জীবনযাত্রার মান বজায় রাখুন এবং ভাল স্বাস্থ্য উপভোগ করুন। এই রাশির যে সব জাতক যারা এখনো পর্যন্ত বেরোজগার ছিল, উনাদের এই সপ্তাহে ইচ্ছানুসার চাকরী পাওয়ার সম্পূর্ণ সম্ভবনা দেখা যাচ্ছে। এরফলে উনার খারাপ আর্থিক স্থিতিতে বৃদ্ধি হবে, তার সাথেই নিজের বকেয়া লোন বা ঋণ ও শোধ করতে সফল হবেন। সেইজন্য চাকরীর সন্ধানে নিজের চেষ্টা চালিয়ে যান, এই সময় আপনার জন্য উচিত হবে। কোন পুরোনো মামলা কোর্ট-কাচারীতে চলছিল তাহলে, এই সপ্তাহে আপনি আপনার পরিশ্রমের উচিত ফল পাবেন, এই মামলার সিদ্ধান্ত আপনার পক্ষে হুওৱা সম্ভবনা অধিক রয়েছে। এরকম সময়ে না থেমে চেষ্টা করতে থাকুন আর সঠিক সময়ের অপেক্ষা করুন। যে কোনও জ্ঞানী বা নিকটাত্মীয় বা আত্মীয়ের সাথে কোনও অংশীদারীতে বাণিজ্য করার আগে, এটি সম্পর্কে আপনার অভ্যন্তরীণ অনুভূতিগুলি শুনবেন না। কারণ আপনি তাঁর পরামর্শগুলিকে ছোট হিসাবে বিবেচনা করে গুরুত্ব দিচ্ছেন না, তাদের আপনার ব্যবসায়ের প্রসারণের জন্য কিছু বড় পরামর্শ দেওয়া উচিত। এই সপ্তাহে শিক্ষার্থীদের কেরিয়ারের গ্রাফটি উচ্চতায় পৌঁছে যাবে তবে আপনি যে সাফল্য পাবেন তা হ'ল আপনার অহং বৃদ্ধির মূল কারণ। যার কারণে আপনার প্রকৃতিতে কিছু অতিরিক্ত অহংকার উপস্থিত হতে পারে। এমন পরিস্থিতিতে নিজের সম্পর্কে যে কোনও কুসংস্কারে আসা এড়িয়ে চলুন, কোনও ভুল করুন। উপায়: কালো কুত্তাকে দুধ রুটি খাওয়ান।

 কর্কট রাশি  ব্যবসায় বা অফিসের চাপ এই সপ্তাহে আপনার স্বাস্থ্যকে আরও খারাপ করতে পারে। এটি আপনাকে আপনার কাজে মনোনিবেশ করতে পুরোপুরি অক্ষম করে তুলবে। এমন সময়ে নিজেকে চাপমুক্ত রাখার চেষ্টা করুন। পূর্বে সময়ে আপনার দ্বারা করা প্রতি প্রকারের প্রোপার্টির সাথে জড়িত লেনা-দেনা, এই সপ্তাহে পুরো হওয়ার সম্ভবনা রয়েছে। যারফলে আপনি লাভ পাবেন, তার সাথেই আপনি এটিরফলে নিজের ভবিষ্য অনেকখানি সফল হবে। এই সপ্তাহ অতিথির ভালোবাসা, মিলজুল আর নিজেদের মধ্যে মিলের ভালো বৃদ্ধি হওয়ার যোগ তৈরী হতে দেখা দিচ্ছে। এর সাথেই কোন ইমেইল বা সংবাদ, পরিবারের জন্য ভালো খবর নিয়ে আসবে। যে কারণে আপনি আপনার পুরো পরিবারের সাথে মিলে হাসতে নজর আসবেন। এই সপ্তাহ কর্মক্ষেত্রে আপনার রুৎবা পরিষ্কার দেখা দিবে, যে কারণে কর্মস্থলে আপনার শত্রুও আপনার বন্ধু হয়ে যাবে। কেননা আপনার ছোট একটি কাজের পরিবর্তে, আপনি কোন বড় উন্নতি করতে পারেন, যার চর্চা যে কেউ করবে। এরকম সময়ে ভালো সময়কে অনুভূতি করে বাঁচুন। এই সপ্তাহ অনেক সেসব ছাত্রদের জন্য পজেটিভ থাকতে চলেছে, যারা সরকারী পরীক্ষার চেষ্টা করছিলেন। কেননা এই সময় কিছু গ্রহের স্থান পরিবর্তন, বিদ্যার্থীদের ভাগ্যের সাথ দিবে আর উনাদের নিজের ক্ষেত্রে ভরপুর সফলতা মিলবে। উপায়: চাঁদির চৌকো টুকরো লাল কাপড়ে জড়িয়ে নিজের কাছে রাখুন।