সাপ্তাহিক রাশিফলে ১০ থেকে ১৬ মে ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ১০ থেকে ১৬ মে ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি  এই সপ্তাহে আপনি আপনার দৃষ্টিতে পজেটিভ ভাব নিয়ে, যা চাপ আপনার চারিপাশে চলছে সেটি আপনি নিজেই দূর করার চেষ্টা করতে হবে। কেননা আপনার এটি বোঝা দরকার যে এই চাপ আপনার প্রগতিকে বাধা দিচ্ছে। সেইজন্য এই সময় বাইরে বেরিয়ে কিছু ভালো করতে হবে। এই সপ্তাহে, আপনার পরিবারের কোনও জমি বা সম্পত্তির থেকে হঠাৎ করে আপনার অর্থ নেওয়ার সম্ভাবনা রয়েছে বলে মনে হয়। তবে এই সময়ের মধ্যে, উত্তেজিত হয়ে যাওয়ার পরেও আপনার সংবেদন হারিয়ে ফেলবেন না। অন্যথায় আপনার লাভ একটি বড় ক্ষতির মধ্যে পরিণত হতে পারে। যদি আপনার অতিথিদের সাথে জমি নিয়ে কোন বিবাদ চলছিল তাহলে, এই সপ্তাহে সেই জমি আপনি পাওয়াতে পারিবারিক পরিবেশ খুশিতে ভরে থাকতে দেখা যাবে। এরকম সময়ে আপনি স্বপরিবারে কোন ধার্মিক স্থানে গিয়ে, পূজা-পাঠ করতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে, আপনার স্টাইল অন্যদের থেকে সম্পূর্ণ আলাদা, আপনার দিকে অনেক বড় লোককে আকৃষ্ট করবে। বিশেষত, এটি বণিকদের পক্ষে আরও বেশি উপকারী হবে কারণ এটি তাদের নতুন বিনিয়োগকারী হওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলবে। ভবিষ্যতে তাদের ভাল মুনাফা অর্জনে সহায়তা করার পাশাপাশি তারা মাঠে থাকা অন্যদের কাছ থেকেও তাদের কাজের প্রশংসা পাবেন। এই সপ্তাহে আপনার রাশিচক্রের অনেকগুলি রাশির চিহ্ন, অতীতের ভুলগুলি থেকে শিক্ষা না নেওয়ার পরে সেগুলি পুনরাবৃত্তি করার কাজটি করবে। যার কারণে তাদের শিক্ষার ক্ষেত্রে তাদের বিরূপ ফলাফলের মুখোমুখি হতে হতে পারে। এমন পরিস্থিতিতে মনে রাখবেন যে ব্যর্থ হওয়া সত্ত্বেও আপনি অনেক কিছু শিখতে পারেন। উপায়: ভগবান বিষ্ণুকে পীত বস্ত্র অর্পিত করুন।

 মকর রাশি     আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে প্রতিকূল পরিস্থিতিতে আসার কারণে এই সপ্তাহে আপনি সমস্যাটি অনুভব করবেন। এর জন্য, আপনি যদি নিজের চাপ থেকে মুক্তি পেতে চান, তবে আপনাকে কর্ণপ্রিয়া সংগীত অবলম্বন করতে হতে পারে। এই সপ্তাহে, আপনার ব্যবসায় প্রসারিত করতে, আপনি যে কোনও ধরণের ঋণ নেওয়ার পরিকল্পনা করতে পারেন। যদিও আপনি এই সময়ে ব্যাংক বা অন্য কোনও প্রতিষ্ঠান থেকে ঋণ পেতে সক্ষম হবেন তবে অর্থ সম্পর্কিত লেনদেন করার সময় আপনাকে শুরু থেকেই অনেক যত্ন নিতে হবে। এই সপ্তাহে আপনার আচরণ দেখে, অন্যরা অনুভব করতে পারে যে আপনি পারিবারিক ফ্রন্টে খুব বেশি খুশী নন এবং আপনি আপনার ব্যক্তিগত জীবনে এই জাতীয় অনেক প্রতিবন্ধকতার মুখোমুখি হচ্ছেন। যার কারণে আপনি ভিতরে দমবন্ধ বোধ করছেন। আপনার এই আচরণের কারণে আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার মন স্থাপনে কিছুটা অসুবিধায় পড়তে পারেন। এই সপ্তাহে, আপনি কিছুটা অলস অনুভব করতে পারেন বা ভিকটিম-কমপ্লেক্সের শিকার হতে পারেন, তবে এটি সত্ত্বেও, আপনি যা কিছু করেছেন তার জন্য প্রশংসা পাওয়ার জন্যও আগ্রহী হবেন। যার কারণে আপনি আপনার ক্যারিয়ারে অগ্রগতির একটি শুভ সুযোগ পাওয়ার সুযোগ পাবেন। যদি আপনার সহপাঠী বা শিক্ষকদের মধ্যে কারও সাথে আপনার বিরোধ ছিল, তবে এই সপ্তাহে আপনাকে তাদের সাথে আপনার সম্পর্কের উন্নতি করার চেষ্টা করতে দেখা যাবে, সেই বিরোধটি দূর করে। এটি আপনাকে শিক্ষায় ইতিবাচক ফলাফল অর্জনের পাশাপাশি শ্রেণিকক্ষে আপনার চিত্রকে উন্নত করতে সহায়তা করবে। উপায়: এক সিক্কা দান করুন।

 কুম্ভরাশি   এই সপ্তাহে আপনার স্বাস্থ্য জীবন খুব ভাল হবে বলে আশা করা হচ্ছে। এই সময়ের মধ্যে, যারা আপনাকে নিরর্থকভাবে উদ্বেগ করে তাদের সাথে মিশতে পছন্দ করবেন না। যার কারণে আপনার মানসিক স্বাস্থ্যও অনেক ভাল থাকবে। আপনি যদি সরকারী খাতে কাজ করছেন, তবে এই সপ্তাহগুলি আপনার জন্য গুরুত্বপূর্ণ এবং ভাল হতে চলেছে। কারণ এই সময়ে আপনার কাছ থেকে সরকারের কাছ থেকে সুবিধা এবং পুরষ্কার পাওয়ার সম্ভাবনা থাকবে, যা আপনাকে একটি ভাল স্তরের লাভ দেবে। এই সপ্তাহে, অন্যদের প্রতি আপনার বিশ্বাস আপনার মানসিক চাপ বাড়ানোর মূল কারণ হতে পারে। সুতরাং আপনার আর্থিক কাজ এবং অর্থ সম্পর্কিত অর্থ আপনার বন্ধু বা আত্মীয়দের সাথে ভাগ করে নেবেন, অন্যথায় তারা আপনার কাছে ঋণ দাবি করে আপনার আর্থিক বাজেট নষ্ট করতে পারে। এই সপ্তাহে আপনি আপনার অধীনে কাজ করা শ্রমিকদের উপর অসন্তুষ্ট হতে পারেন, কারণ তারা প্রত্যাশার মতো কাজ করবে না। যাইহোক, এই কারণে আপনাকে তাদেরকে চেঁচিয়ে বা চিৎকার করতে দেখা যাবে। তবে এটি করার পরিবর্তে আপনার সঠিক কৌশল অনুসারে তাদের সাথে কাজ করতে হবে। এই সপ্তাহে উচ্চশিক্ষার ক্ষেত্রে আপনি খুব ভাল করতে পারবেন এবং এর জন্য যদি আপনি বিদেশ যেতে ইচ্ছুক হন তবে তাতেও ভাল সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। সুতরাং আপনার সমস্ত নথি সম্পূর্ণ রাখুন এবং সময়ে সময়ে সমস্ত প্রয়োজনীয় ফর্ম পূরণ করুন। উপায়: ঘোড়ার নালের রবার ধারণ করুন।

 মীন রাশি    এই সপ্তাহে, আপনি অ্যালকোহল থেকে দূরে থাকলে আপনার স্বাস্থ্যের পক্ষে ভাল। অন্যথায় এটি আপনার ঘুমকে হস্তক্ষেপ করবে, যার কারণে আপনি নিজেকে গভীর বিশ্রাম থেকেও বঞ্চিত করতে পারেন। এক লম্বা সময়ের পরে, এই সপ্তাহ আপনার আর্থিক পক্ষে মজবুতি দেবে। কেননা এই সময় আপনি সব প্রকারের খরচাতে নিয়ন্ত্রণ রেখে, আপনার ধন সঞ্চিত করতে সফল হবেন। এর জন্য সব শ্রেয় কেবল নিজেকে দেওয়ার বদলে, আপনার কাছের, ঘরের লোক আর আপনার সাথীকেও এটির কিছু শ্রেয় অবশ্যই দিন। এই সপ্তাহে, প্রথম থেকেই আপনার পিতামাতার স্বাস্থ্যের প্রতি আপনার সচেতন হওয়া দরকার। এই জন্য, তাদের সাথে সময় কাটাতে, তাদের স্বাস্থ্যের যত্ন নিন এবং প্রয়োজনে পরীক্ষার জন্য কোনও ভাল চিকিৎসকের কাছে নিয়ে যান। আপনার পেশাদার ক্ষেত্রে আপনাকে অনেকগুলি বাধার মুখোমুখি হতে হবে, যার কারণে আপনার পক্ষে বেরিয়ে আসা সহজ হবে না। তাই এই সপ্তাহের শুরু থেকে নিজেকে শান্ত রাখুন, প্রতিটি পরিস্থিতিতে মুখোমুখি হন। তবেই আপনি কিছু সমাধান পেতে সক্ষম হবেন। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে লক্ষণীয় হবে। কারণ এই সময়ে, তাদের বিশেষত শিক্ষার ক্ষেত্রে আসা সমস্ত ধরণের বাধা অতিক্রম করতে সহায়তা করা হবে। যার দ্বারা তাদের চিন্তাভাবনা ও বোঝার শক্তিও বিকশিত হবে। ছাত্রদের বাড়ির সহকর্মীরা তাদের বোঝার বোঝার দ্বারা বিশেষভাবে আনন্দিতভাবে অবাক হবে। উপায়: দক্ষিণা সহিত ব্রাম্ভণ কে নিজের ঘরে ভোজন করান।