সাপ্তাহিক রাশিফলে ২৪ থেকে ৩০ মে ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ২৪ থেকে ৩০ মে ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি  এই সপ্তাহে আপনি সমাজের অনেক বড় লোকেদের সাথে সাক্ষাৎ করার জন্য, অতিরিক্ত চেষ্টা আর উর্জার ব্যবহার করতে দেখা যাবে। কিন্তু এই সময়ে আপনারবোঝা উচিত যে আপনার জন্য আপনার স্বাস্থ্যকে প্রাথমিকতা দেওয়া উচিত। সেইজন্য নিজের উর্জাকে বাঁচিয়ে রেখে সেটি নিজের স্বাস্থ্য পরিবর্তনে ব্যবহার করুন। আপনি যদি বড় গৃহকর্তা হন তবে এই সপ্তাহে আপনি পরিবারের সদস্যদের সাথে কোথাও যেতে বা পিকনিকের জন্য যেতে পারেন। যার সময় আপনাকে আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হবে তবে এটি আপনার পরিবারের সাথে আপনার সম্পর্ককে উন্নত করতে সহায়তা করবে। পরিবারের সদস্যদের সাথে একটি স্বাচ্ছন্দ্যময় এবং শান্ত সপ্তাহ উপভোগ করুন। যদি লোকেরা আপনার কাছে সমস্যা নিয়ে আসে তবে এগুলি উপেক্ষা করুন এবং তাদের আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত হতে দেবেন না। সম্ভব হলে ঘরে বসে আপনার ফোনটি বন্ধ রাখুন। আপনার সামাজিক সম্মান বাড়ার সম্ভাবনা রয়েছে, কারণ এই সপ্তাহের সময় আপনি প্রচুর জনহিতকর কাজে জড়িত থাকবেন, যার ফলশ্রুতি আপনাকে কর্মজীবনকে অগ্রগতি দেবে। যদি আপনি ঘর থেকে দূরে কোন ভালো এবং বড় কলেজে দাখিল হওয়ার কথা ভাবছিলেন, তাহলে এই সময় সম্ভবনা কিছুটা বেশি অনুকূল দেখা যাচ্ছে। এরকম সময়ে, অনেক ছাত্রদের নিজের শিক্ষকের সমর্থন নেওয়ার প্রয়োজন হবে। যদিও এই সময় যে কোন কারণবশত শর্ট-কার্ট করা থেকে বাঁচুন, অন্যথা জীবনভর পচতাতে হতে পারে। উপায়: বিষ্ণু সহস্রনামের পাঠ করুন এবং হলুদ বস্তুর দান করুন।

 মকর রাশি  পূর্বের সপ্তাহ আপনার মানসিক চাপে বৃদ্ধি নিয়ে এসেছিল, কিন্তু এই সপ্তাহে আপনি সেইচাপ দূর করার জন্য সিদ্ধান্তও নিতে পারেন। সেজন্য আপনি নিজেকেশান্তি দেওয়ার জন্য কিছু সুন্দর মুহূর্ত নিজের বন্ধুদের সাথে বা পরিবারের সাথে কাটিয়ে নিজেকে তরতাজা করবেন। যদিও এই সময় আপনার কেবল ভালো আর পৌষ্টিক খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে, আপনার পরিবারের কোনও জমি বা সম্পত্তির থেকে হঠাৎ করে আপনার অর্থ নেওয়ার সম্ভাবনা রয়েছে বলে মনে হয়। তবে এই সময়ের মধ্যে, উত্তেজিত হয়ে যাওয়ার পরেও আপনার সংবেদন হারিয়ে ফেলবেন না। অন্যথায় আপনার লাভ একটি বড় ক্ষতির মধ্যে পরিণত হতে পারে। এই সপ্তাহে আপনার পরিবারের অনেক সদস্যের হঠাৎ স্বাস্থ্য আপনাকে চাপ এবং উদ্বেগের মধ্যে ফেলতে পারে। তাই শুরু থেকেই ঘরের পরিষ্কার-পরিচ্ছন্নতার যত্ন নেওয়া, ঘরে বেশি মশলাদার খাবার রান্না করা এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে প্রয়োজনের চেয়ে বেশি কথা বলা, এই সপ্তাহটি আপনার ব্যয়বহুল হতে পারে। তাই কথা বলার সময় বিশেষ যত্ন নিন এবং অতিরিক্ত কথা বলাও এড়ানো উচিত। উচ্চশিক্ষার জন্য এই সময়টি খুব ভাল হতে পারে এবং এই সময়ে আপনি উচ্চ শিক্ষার ক্ষেত্রে ভাল সাফল্য অর্জন করতে পারেন। কারণ অনেক শুভ গ্রহের অবস্থান এবং আপনার রাশিচক্রের তাদের অনুকূল দৃষ্টিভঙ্গি, আপনার সামঞ্জস্যতা উন্নত করবে, আপনাকে আপনার বন্ধুবান্ধব এবং পরিবারকে সমর্থন করতে সহায়তা করবে। উপায়: তিল জলে স্নান করুন।

কুম্ভ রাশি  এই সপ্তাহে আপনার প্রত্যেক দিনের শুরু পরিশ্রম বা যোগ বা ব্যায়াম থেকে করতে হবে। এই সময় আপনি আপনার সাথ যদি আপনি আপনার ঘরের লোকেদের সাথেও এই জন্য প্রত্যাশিত করে আপনি উনাদের স্বাস্থবান রাখতে সফল হতে পারেন। কেননা সকালের সময় সেই সময় হয় যখন আপনি আপনার ব্যাপারে ভালো অনুভূতি করেন, পুরো দিন নিজেকে পজেটিভ রাখতে পারেন। সেইজন্য এটিকে নিজের দিনচর্চার মধ্যে সামিল করুন। আর নিয়মিত রূপে এটি করার চেষ্টা করুন। এই সপ্তাহে আপনাকে আপনার সময় এবং আপনার অর্থ উভয়ের প্রশংসা করতে শিখতে হবে। অন্যথায়, আর্থিক বাধাগুলির কারণে আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্র ক্ষতিগ্রস্থ হতে পারে। যার কারণে আপনাকে বিভিন্ন ধরণের সমস্যায়ও পড়তে হবে। এই সপ্তাহে পারিবারিক জীবনে চলমান চাপের কারণে, আপনার ঘনত্বকে দ্রবীভূত হতে দেবেন না। এমন পরিস্থিতিতে আপনার বুঝতে হবে যে প্রত্যেকের জীবনে একটি খারাপ সময় আসে এবং এই খারাপ পর্বটি মানুষকে সবচেয়ে বেশি শেখায়। অতএব, হতাশ হয়ে সময় নষ্ট করে প্রতিকূলতায় ক্লান্ত হয়ে পড়ার চেয়ে জীবনের পাঠ শেখার চেয়ে আরও ভাল। ইশকের উদ্বোধন এই সময়ের মধ্যে সপ্তম আকাশে থাকবে। কর্মক্ষেত্রে অন্যের প্রতি আপনার হীনমন্যতা জটিলতা আপনার মনে অনেক সন্দেহ তৈরি করতে পারে। যার কারণে আপনি সন্দেহের দৃষ্টিকোণ থেকে প্রত্যেকে দেখতে পাবেন। এটি আপনাকে কেবল তাদের সঠিক সমর্থন অর্জন থেকে বঞ্চিত করবে না, তবে এটি ক্যারিয়ারের আপনার গতিকেও প্রভাবিত করবে। আপনার রাশির ছাত্রদের এই সপ্তাহ, শিক্ষক আর অভিভাবকের সাহায্য মিলতে পারে। এরকম সময়ে আপনাকে এই পরামর্শ দেওয়া হচ্ছে যে নিজের সব সঙ্কোচ দূর করে নিজের শিক্ষকের সাহায্য নিতে থাকেন। উপায়: লোহা দান করুন এবং শনিদেবকে তিল দান করুন।

মীন রাশি  এই সপ্তাহে প্রয়োজন না হলে গাড়ি চালানো থেকে বিরত থাকুন। বিশেষত রাতে প্রতিটি ধরণের ভ্রমণ এড়িয়ে চলুন। অন্যথায় আপনার একরকম শারীরিক ব্যথা হতে পারে। এই সপ্তাহে, আপনি অনেক ধরণের আর্থিক ঝামেলার মুখোমুখি হতে পারেন। কারণ আশঙ্কা করা হচ্ছে যে আপনি অতিরিক্ত ব্যয় করতে চান না। যার কারণে আপনাকে ভবিষ্যতে দুই থেকে চারটি আর্থিক সমস্যার মুখোমুখি হতে হবে। আপনার মাতা-পিতার খারাপ স্বাস্থ্য এই সপ্তাহে, ভালো বদলাব আসতে দেখা দিচ্ছে। যা চলাকালীন, আপনি কোন মানসিক সমস্যা থেকে মুক্তি পাবেন। তার সাথে আপনি আপনার পরিবারের সাথে সময় কাটানোর জন্য, অফিস থেকে শীঘ্র কাজ শেষ করে ঘর তাড়াতাড়ি যাওয়ার চেষ্টা করতে পারেন। এটি দেখা গেছে যে আমরা আমাদের ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার সাথে সাথে অহংকারে আমরা আমাদের চারপাশের লোকদের ভুলে যাই: আমাদের বাবা-মা, আমাদের গুরু এবং বন্ধুরা। এবং যখন দ্বন্দ্বপূর্ণ পরিস্থিতিগুলি আসে, তখন আমাদের মন তাদের স্মরণ এবং সহযোগিতার জন্য পুনরায় জাগানো শুরু করে। এই সপ্তাহে আপনার একই হবে। যখন আপনার অহং আপনাকে অন্যের থেকে দূরে সরিয়ে দেয়। এই সপ্তাহে যদি শিক্ষা বা কোন বিশয় নিয়ে ছাত্রের মনে কোন সন্দেহ ছিল, সেটি সম্পূর্ণ ভাবে দূর হয়ে যাবে। বিশেষ করে এই রাশির সে সব জাতক যারা হার্ডওয়্যার আর ইলেক্ট্রনিক্স, কোম্পানি সচিব, কানুন, সামাজিক সেবার ক্ষেত্রে পড়াশুনা করছেন, তারা এই সময় নিজের পরিশ্রম অনুসারে ওপার সফলতা পেতে পারেন। সেইজন্য এদিক-ওদিকের কথা বা ঘরেলু ব্যাপারে ভেবে সময় খারাপ না করে কেবল আর কেবল নিজের পড়াশুনার দিকে সমস্ত ধ্যান দিন। উপায়: কলা গাছের পুজো করুন।