সাপ্তাহিক রাশিফলে ৩১ মে থেকে ৬ ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ৩১ মে থেকে ৬ ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি  আপনার স্বাস্থ্য সাধারণত এই সপ্তাহে ভাল থাকবে। কারণ অনেক গ্রহের শুভ দর্শন আপনার স্বাস্থ্যকে শক্তিশালী করবে এবং একই সাথে আপনাকে দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি দেবে। অতএব, এই সপ্তাহে আপনার মন খুশি হবে। এই সপ্তাহে আপনি অনেক উত্স থেকে অর্থ পাবেন, উপযুক্ত সুযোগটি গ্রহণ করে, আপনি এটি কোনও বিনিয়োগে বিনিয়োগের সিদ্ধান্তও নিতে পারেন। তবে যোগব্যায়ামটি তৈরি করা হচ্ছে যে, আপনার দীর্ঘ সময়কে সামনে রেখে, কোনও বিনিয়োগ করা ভবিষ্যতে আপনাকে শুভ ফলাফল দেওয়ার জন্য কাজ করবে। এই সপ্তাহে হঠাৎ করেই একটি নতুন পরিবার-সম্পর্কিত দায়িত্বের কারণে আপনার পরিকল্পনা ব্যাহত হতে পারে। এই সময়ের মধ্যে, আপনি নিজেকে ঘরের কাজগুলিতে এতটা নিজেকে জড়িয়ে ধরে অনুভব করবেন যে, আপনি অন্যের জন্য আরও বেশি কিছু করতে এবং নিজের জন্য কম করতে পারছেন এমনটিও বোধ করতে পারেন। এ কারণে কিছুটা রাগ আপনার প্রকৃতিতেও দেখা দিতে পারে। এই সপ্তাহে কোনও নতুন কাজ শুরু করার জন্য বা অন্য কোথাও বিনিয়োগের জন্য উপযুক্ত এবং আরও ভাল যোগফল দেখানো হচ্ছে। এমন পরিস্থিতিতে যদি আপনি এই সময়ের মধ্যে বিনিয়োগ বা নতুন কাজ শুরু করেন তবে আপনার পক্ষে ভাল লাভ করা সম্ভব। এই রাশিচক্রের শিক্ষার্থীরা পড়াশুনা বাদ দিয়ে এই সপ্তাহে তাদের সমস্ত সময় ব্যয় করতে পারে, তাদের স্বাচ্ছন্দ্য পূরণ করতে। তবে যতক্ষণ না আপনি এর নেতিবাচক পরিণতি বুঝতে পারবেন, ততক্ষণে অনেক দেরি হয়ে যাবে। উপায়: মঙ্গলবারের ব্রত করা আপনার জন্য লাভদায়ক প্রমাণিত হবে।

 মকর রাশি  এই সপ্তাহে, অনেক স্বাস্থ্য সমস্যা আপনার জন্য ঝামেলা তৈরি করতে পারে। এই ক্ষেত্রে, বিশেষত আপনার চোখ, কান এবং নাকের যত্ন নিন, কারণ আপনার সাথে এটি সম্পর্কিত কোনও সংক্রমণ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহ আপনি অনেক মাধ্যম থেকে, ক্রমশ ধন লাভ হতে থাকবে। এরকম সময়ে সপ্তাহের শুরুতে, আপনি আপনার আর্থিক জীবনে একটি ভালো পরিকল্পনা বানিয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। কেননা এরকম করে আপনি অনেকখানি অর্থ আপনি খরচা করা থেকে বাঁচানোর সাথে সাথে, সঞ্চয় করতেও সফল হবেন। পারিবারিক জীবনের কথা বলতে গেলে, আপনার রাশির জন্য এই সপ্তাহ বেশ ভালো। কেননা এটি সেই সময় হবে যখন আপনি সবার ধ্যান নিজের দিকে আকর্ষিত করবেন। তার সাথেই আপনার সামনে অনেক ভালো-ভালো খাবার হবে, কারণে আপনার সমস্যা হবে যে কোনটা আগে খাওয়া যাক। আপনার ক্যারিয়ারের রাশিফল ​​অনুসারে, এই রাশির জাতকর্মীরা এই পুরো সপ্তাহে বিশৃঙ্খলা থেকে মুক্তি পেয়ে প্রচুর প্রশংসা এবং অগ্রগতি পাবেন, কারণ এই সময়টি আপনাকে ভাগ্য সহকারে সমর্থন করবে, যার কারণে আপনি শুভ ফলাফল পেতেও সক্ষম হবেন কম পরিশ্রমের পরে। এই সপ্তাহে তাদের লক্ষ্য অর্জনের জন্য, এই পরিমাণের প্রতিটি শিক্ষার্থীকে সঠিকভাবে পরিকল্পিতভাবে এগিয়ে যেতে হবে এবং তাদের লক্ষ্য অর্জনের জন্য যা কিছু প্রয়োজন তার একটি তালিকা তৈরি করতে হবে। কারণ কেবল এটি করে আপনি নিজের সময়কে সর্বাধিক কাজে লাগিয়ে আপনার শক্তি এবং সময়কে অকেজো কাজে নষ্ট করা এড়াতে পারেন। উপায়: বুধবারের দিন গরুকে গোটা মুগের ডাল নিজের হাথে খাওয়ান।

 কুম্ভ রাশি    সম্ভবত এই সপ্তাহে আপনাকে ক্ষেত্র সম্পর্কিত কোনও যাত্রায় যেতে হতে পারে। এমন পরিস্থিতিতে, এই যাত্রাটি আপনার জন্য অত্যন্ত ক্লান্তিকর এবং চাপমুক্ত হয়ে উঠবে অতএব, প্রয়োজন না হলে এখন কোনও ভ্রমণ এড়ানো ভাল। সপ্তাহের শুরুর দিনে, আপনি কিছু স্রোত থেকে অর্থ উপার্জন করতে সম্পূর্ণ ভাবে সফল হবেন। এই সময় আপনি আপনার অতিথিদেরও দরকার পড়াতে কোন প্রকারের আর্থিক সাহায্য করতে পারেন। কিন্তু এরকম লোকেদের ঋণ দেওয়া থেকে বাঁচুন, যিনি টাকা সঠিক সময়ে ফেরত দেন না। অন্যথা আপনার টাকা এই বারও আটকাতে পারে। এই সপ্তাহে যথাসম্ভব আপনার বাচ্চাদের সাথে আপনার মূল্যবান সময় ব্যয় করুন। এটি সেরা মলম। কারণ আপনি এও জানেন যে বাড়ির বাচ্চারা কখনই সুখের শেষ হয় না, যার সাথে সময় কাটাতে গিয়ে আপনি কিছু সময়ের জন্য আপনার সমস্যাগুলি ভুলে যেতে পারেন। কর্মক্ষেত্রে এই সপ্তাহে আপনার বিরুদ্ধে সমস্ত কিছুই ঘটবে, যার কারণে আপনার উচ্চপদস্থ আধিকারিকরা এবং আপনার সাহেবরাও আপনার উপর রাগ করতে পারেন। এটি আপনার মনোবলকে দুর্বল করে তুলবে এবং ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার মাধ্যমে আপনিও উত্তেজিত হয়ে উঠতে পারেন। যে সব লোক এক্ষনি নিজের উচ্চ শিক্ষা প্রাপ্ত করার চেষ্টা করতে, চাকরীর খোঁজে,উনাদের কোন ভালো কোম্পানী থেকে ইন্টারভিউর জন্য কল আসতে পারে। এরকম সময়ে, নিজেকে সব প্রশ্নের জন্য তৈরী করে নিন, অন্যথা আপনি এই সুযোগ থেকে হাত ধুতে পারেন। উপায়: প্রতি শুক্রবার দেবী মহালক্ষীর পুজো আর পাঠ করুন।

 মীন রাশি  এই সপ্তাহে, আপনাকে আরও ভাল জীবনযাপন করার জন্য আপনার স্বাস্থ্য এবং ব্যক্তিত্বকে উন্নত করার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করতে হবে। কারণ এটি করার মাধ্যমে আপনি নিজেকে সুস্থ রাখতে পারবেন এবং পাশাপাশি সকল ধরণের মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। এই সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনার কিছু বড় আর্থিক লাভ হবে। যার কারণে আপনি নতুন বাড়ি বা যানবাহন কেনার পরিকল্পনা করতে পারেন। বাড়ির সদস্যরাও নতুন আইটেম কিনে আপনার সাথে খুব খুশি লাগবে। এই সপ্তাহটি সামগ্রিকভাবে আপনার পারিবারিক জীবনের জন্য অত্যন্ত উপকারী হবে। কারণ এই সময়ের মধ্যে, আপনি আপনার সমস্যা থেকে বেরিয়ে আসার জন্য আপনার পরিবারের কোনও প্রবীণ সদস্যের প্রয়োজনীয় সমর্থন পেতে সক্ষম হবেন। তবে এর জন্য আপনাকে প্রথমে আপনার পরিবারকে নিজের সমস্যার কথা জানাতে হবে। আগের সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি আপনার ক্যারিয়ারের গতি বাড়ানোর জন্য কাজ করবে। কারণ আপনি যদি ব্যবসায়ী হন তবে হঠাৎ নতুন গ্রাহক এবং বিনিয়োগকারীদের সাথে সাক্ষাত করে আপনি তাদের পক্ষে আপনার পক্ষে করার সুযোগ পেতে পারেন। একই সাথে, চাকরি প্রত্যাশীদের সহকর্মীরা তাদের আরও বোঝার চেষ্টা করার সময় তাদের পূর্ণ সমর্থন দেওয়ার জন্যও কাজ করবে। এই সপ্তাহে শিক্ষার্থীদের আচরণে অনেক পরিবর্তন আসবে, যার কারণে এই রাশির শিক্ষার্থীরা তাদের গুরুদের সাথে বিতর্ক করতে পারে। তবে তাদের এ জাতীয় কোনও ঝগড়া এড়াতে হবে, অন্যথায় অন্যান্য শিক্ষক এবং আপনার অন্যান্য সহপাঠীর মধ্যে আপনার চিত্রটি ক্ষতিগ্রস্থ হতে পারে। যার কারণে আপনি ভবিষ্যতে তাদের সহায়তা এবং সহযোগিতা থেকে নিজেকে বঞ্চিত করবেন। উপায়: ঘরে থেকে বেরোনোর আগে নিজের পকেটে হলুদ রংয়ের রুমাল রাখুন।