সাপ্তাহিক রাশিফলে ২৭ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফলে ২৭ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর ধনু-মকর-কুম্ভ-মীন

ব্যাপক ছাড়ে  Amazon-এ শপিং করতে এই খানে ক্লিক করুন

 ধনু রাশি    এই সপ্তাহে সম্ভবতঃ আপনার স্বাস্থ্যের সমস্যার কারণে কিছু সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে, বরাবরের মতো, বাড়িতে প্রতিটি রোগের চিকিৎসা এড়িয়ে চলুন এবং ভুল করে ঘরোয়া প্রতিকার গ্রহণ করে সময় নষ্ট করবেন না। অন্যথায়, সঠিক চিকিৎসা পেতে বিলম্বের কারণে, আপনার সমস্যা বাড়তে পারে কারণ এই সময়ে বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবের দিকে তাকিয়ে আছে। এই সপ্তাহটি আপনার স্বাচ্ছন্দ্যে বৃদ্ধি আনতে পারে, যা আপনি পূরণ করতেও প্রস্তুত থাকবেন। যদিও, এই সময়ে আপনাকে আপনার জমা করা অর্থের চেয়ে বেশি অর্থ ব্যয় করতে হবে, যার কারণে এর মধ্যে কিছু আর্থিক ক্ষতি হতে পারে। এই সপ্তাহে, পারিবারিক সমস্যা সম্বন্ধে আপনার স্বার্থপর সিদ্ধান্ত পরিবারের সদস্যদের আপনার বিপরীতে পরিণত করতে পারে কারণ বৃহস্পতি এবং শনি আপনার দ্বিতীয় ভাবে গোচর করছে।

অতএব, আপনার জন্য আরও ভাল হবে, পরিবার সম্পর্কিত যেকোনো সিদ্ধান্ত নেওয়ার সময়, বাড়ির সদস্যদের সাথে কথা বলতে ভুলবেন না এবং তাদের মতামতকে যথাযথ গুরুত্ব দেবেন। এই সপ্তাহে, যারা পারিবারিক ব্যবসার সাথে যুক্ত, তারা তাদের বাড়ির বড়দের সহায়তায় আরও ভাল করতে সক্ষম হবে, যার কারণে আপনি অনেক নতুন গ্রাহক এবং উত্স প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। এই সপ্তাহে শিক্ষার্থীদের আচরণে অনেক পরিবর্তনের সম্ভাবনা থাকবে, যার কারণে এই রাশির শিক্ষার্থীদের তাদের শিক্ষকদের সাথে তর্ক হতে পারে। যদিও, তাদের এইরকম মারামারি এড়াতে হবে, অন্যথায় অন্যান্য শিক্ষক এবং আপনার অন্যান্য সহপাঠীদের মধ্যে আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। যার কারণে আপনি ভবিষ্যতে তাদের সাহায্য এবং সহযোগিতা থেকে নিজেকে বঞ্চিত করবেন কারণ বুধ এবং শুক্র আপনার পঞ্চম ঘরের দিকে তাকিয়ে আছে। উপয়: সুন্দরকাণ্ডের পাঠ করুন। আরও পড়ুন  ধনু রাশি ২০২২ বার্ষিক রাশিফল

 মকর রাশি  এই সপ্তাহে আপনার মানসিক অবস্থা অনেক ভালো হবে, কারণ এই সময় আপনি নিজেকে সব ধরনের চাপ থেকে দূরে রাখতে পারবেন কারণ শনি এবং বৃহস্পতি আপনার লগ্ন ভাবে বকরী অবস্থাতে গোচর করছে। যদিও আপনি ঋতু পরিবর্তনের সময় ছোটখাটো রোগে আক্রান্ত হতে পারেন, কিন্তু এটি ছাড়াও এই সময় আপনি কোন বড় রোগে ভুগবেন না কারণ চন্দ্র আপনার ষষ্ঠ ভাবে বসে আছে। এই রাশির ব্যবসায়ীরা এই সপ্তাহে বিনিয়োগের কথা ভাবতে থাকবেন। কিন্তু আপনাকে কোনো ঝুঁকিপূর্ণ বা অবৈধ বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনি নিজেকে কোন বড় সমস্যায় ফেলবেন। এছাড়াও, অংশীদারিত্বের ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরাও এই সময়ে ভাল অর্থ লাভের সম্ভাবনা রয়েছে কারণ কেতু আপনার আয়ের ভাবে তার উচ্চ চিহ্নে ভাবে আছেন।

এই সপ্তাহের শুরু থেকে শেষ পর্যন্ত, আপনি আপনার নিখুঁত পারিবারিক জীবন উপভোগ করবেন। এটি আপনাকে আপনার জীবন সুখে ও শান্তিতে বাঁচতে সাহায্য করবে। বাড়ির ছোট সদস্যরা আপনার দ্বারা মুগ্ধ হবে, সেইসাথে আপনি এই সময়ে বড় সদস্যদের মধ্যে একটি ভাল ইমেজ প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। যার কারণে আপনি আপনার মানসিক চাপ থেকে অনেকাংশে মুক্তি পাবেন, চিরতরে। একজন মহিলা সহকর্মী কর্মক্ষেত্রে আপনার নির্দোষতার সুযোগ নিতে পারেন। কারণ এমন একটি সম্ভাবনা আছে যে আপনি একজন মহিলার সাথে আপনার চিন্তাভাবনা বা আপনার ক্যারিয়ার সম্পর্কে কিছু পরিকল্পনা শেয়ার করেন এবং তিনি সেগুলো নিজের কাছে না রেখে এমন কাউকে বলুন যিনি আপনাকে কষ্ট দিতে পারেন। শিক্ষাক্ষেত্রে এই সপ্তাহে শিক্ষার্থীরা ভালো ফল পাবে। কারণ এই সময়ে আপনি আপনার অতীতের কঠোর পরিশ্রমের ফল পাবেন, যার কারণে আপনাকে পরীক্ষায় আরও ভাল করতে দেখা যাবে। যদিও, এর জন্য আপনাকে আপনার পড়াশোনায় সবচেয়ে বেশি মনোযোগ দিতে হবে। উপায়: শিবলিঙ্গে জল চড়ান আর শিবের আরাধনা করুন। আরও পড়ুন    মকর রাশি ২০২২ বার্ষিক রাশিফল

 কুম্ভ রাশি  আপনি যদি কফি বা চায়ের প্রতি অনুরক্ত হন, তাহলে এই সপ্তাহে দিনে এক কাপের বেশি খাওয়া আপনার জন্য ক্ষতিকর হতে পারে। বিশেষ করে যদি আপনি হার্টের রোগী হন, তাহলে কফি পান এড়িয়ে চলুন। অন্যথায় আপনাকে ডাক্তারের কাছে যেতে হতে পারে। এই সপ্তাহটি আপনার স্বাচ্ছন্দ্যে বৃদ্ধি আনতে পারে, যা আপনি পূরণ করতেও প্রস্তুত থাকবেন। যদিও, এই সময়ে আপনাকে আপনার জমা করা অর্থের চেয়ে বেশি অর্থ ব্যয় করতে হবে, যার কারণে এর মধ্যে কিছু আর্থিক ক্ষতি হতে পারে। এই সপ্তাহে, আপনি আপনার পারিবারিক জীবনে সমস্ত ধরণের উত্থান -পতন থেকে সম্পূর্ণ স্বস্তি পেতে সক্ষম হবেন কারণ সূর্য এবং মঙ্গল আপনার দ্বিতীয় ভাবে দিকে দৃষ্টি আকর্ষণ করছে। যার কারণে পরিবারে ইতিবাচক পরিবেশ দেখা যাবে।

বিশেষ করে যদি আপনার বাবার স্বাস্থ্যের সমস্যা থাকে, তাহলে উন্নতির সম্ভাবনা থাকবে কারণ কেতু আপনার দশম ভাবে বৃশ্চিক রাশিতে বসে আছেন। ফলস্বরূপ, আপনি তাদের সাথে সময় কাটানোর এবং তাদের সহযোগিতা পাওয়ার সুযোগ পাবেন। আপনি যদি আপনার অচল কাজ শুরু করার কথা ভাবছিলেন, তাহলে এই সপ্তাহটিও তার জন্য কিছুটা প্রতিকূল হতে চলেছে। কারণ এই সপ্তাহেও আপনি অতীতের অসমাপ্ত কাজগুলি পুনরায় শুরু করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। যার কারণে আপনার মনোবল ক্ষতিগ্রস্ত হবে, সেইসাথে আপনার ক্যারিয়ারের গতি মন্থর হওয়ার সম্ভাবনাও তৈরি হতে পারে। এই সপ্তাহে আপনাকে নতুন কিছু শেখার জন্য নিরন্তর প্রচেষ্টা করতে হবে। এর জন্য আপনি ইন্টারনেটের সাহায্যও নিতে পারেন। যদিও, এই সময় সোশ্যাল মিডিয়া ব্যবহার করবেন না, অন্যথায় আপনি আপনার অনেক সময় নষ্ট করতে পারেন। উপায়: ভৈরবের উপসনা করুন, ভৈরব মন্দিরে কালো বস্তুর দান করুন। আরও পড়ুন    কুম্ভ রাশি ২০২২ বার্ষিক রাশিফল

 মীন রাশি   এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে আপনার আশেপাশের লোকেরা আপনার কাছ থেকে আরও বেশি কিছু দাবি করছে এবং আশা করছে। এমন পরিস্থিতিতে, আপনি তাদের প্রতিটি চাহিদা পূরণের জন্য নিজের উপর অতিরিক্ত চাপ অনুভব করবেন। তবে আপনাকে বুঝতে হবে যে আপনি যা করতে পারেন তার চেয়ে বেশি কাউকে প্রতিশ্রুতি দেবেন না এবং অন্যকে খুশি করার জন্য নিজেকে অপ্রয়োজনীয় চাপ দিয়ে ক্লান্ত করবেন না। এই সপ্তাহের শুরুতেই আপনার জীবনে আসা সমস্ত আর্থিক সমস্যা দূর হয়ে যাবে এবং এর উন্নতির কারণে আপনার জন্য সপ্তাহের মাঝামাঝি সময়ে অনেক গুরুত্বপূর্ণ জিনিস কেনা সহজ হবে।

যার কারণে আপনাকে আপনার আরাম বাড়াতে দেখা যাবে। এই সপ্তাহে আপনার অত্যন্ত আবেগপ্রবণ স্বভাবের কারণে, আপনি আপনার আবেগ নিয়ন্ত্রণ করতে পারবেন না কারণ এই সময়ে চন্দ্র আপনার চতুর্থ ভাবে গোচর করছে। যার কারণে আপনার পরিবারের সদস্যদের সাথে তর্ক সম্ভব। এইরকম পরিস্থিতিতে আপনার চারপাশের মানুষের সাথে ঝগড়া না করা আপনার পক্ষে উপযুক্ত হবে, অন্যথায় আপনি একা হয়ে যাবেন। এই সপ্তাহ জুড়ে, আপনি কর্মক্ষেত্রে সবকিছু আরও দায়িত্বশীল, মনোযোগী, সংগঠিত পদ্ধতিতে করবেন। যার সাহায্যে আপনি কর্মক্ষেত্রে আপনার ভাল পারফরম্যান্স দিতেও সফল হবেন। এই ছাড়াও, আপনার রাশির কিছু লোক এই সময়কালে একটি বিদেশী কোম্পানিতে যোগদানের সুযোগ পেতে পারে কারণ বকরী বুধ আপনার অষ্টম ভাবে শুক্রের সাথে গোচর করছে। এই সপ্তাহে সকল শিক্ষার্থীদের তাদের লক্ষ্য অর্জনের জন্য কি কি প্রয়োজন তার একটি তালিকা তৈরি করতে হবে, পরিকল্পিতভাবে এগিয়ে যেতে হবে এবং লক্ষ্য অর্জন করতে হবে। কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমে আপনি আপনার অনেক সময় এবং শক্তি অপচয় থেকে বাঁচাতে পারবেন, যার কারণে আপনি সুসংবাদ পেতে এবং ভবিষ্যতে ভাল পারফর্ম করতে সফল হবেন। উপায়: মা লক্ষী বিষ্ণুর আরাধনা করুন আর চাঁদির গ্লাসে জল পান করুন।

ব্যাপক ছাড়ে  Amazon-এ শপিং করতে এই খানে ক্লিক করুন