Weekly Horoscope in Bengali সাপ্তাহিক রাশিফল ১১ থেকে ১৭ ডিসেম্বর ২০২৩

Weekly Horoscope in Bengali সাপ্তাহিক রাশিফল ১১ থেকে ১৭ ডিসেম্বর  ২০২৩

মেষ রাশি  -  Mesh Rashifal 11 Dec 2023 - 17 Dec 2023 যারা আগের সপ্তাহে বদহজম, জয়েন্টে ব্যথা, মাথাব্যথার মতো সমস্যাগুলোকে অবহেলা করছিলেন, তারা এই সপ্তাহে সুস্থ জীবনের গুরুত্ব বুঝবেন এবং এর উন্নতির জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আপনার এই প্রচেষ্টাগুলি দেখে, আপনার চারপাশের লোকেরা আরও উৎসাহী হবে এবং আপনাকে উত্সাহিত করতে পারে। বৃহস্পতি প্রথম ভাবে থাকার কারণে, আপনি এই সপ্তাহে অর্থ সঞ্চয় করার জন্য যাই করুন না কেন, আপনি সফল হবেন। এটি আপনাকে কিছুটা অস্থির করে তুলতে পারে তবে আপনাকে এটিও বুঝতে হবে যে প্রতিকূল পরিস্থিতি চিরকাল স্থায়ী হয় না। এই সপ্তাহে, আপনাকে পরিবারে কোনও ধরণের তর্কে জড়ানো থেকে বিরত থাকতে হবে। কারণ তা না করলে অন্যের সামনে আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে।

ষষ্ঠ ভাবে কেতু বিরাজ করছে, তাই কারো সাথে কোনো সমস্যা থাকলে আলোচনার মাধ্যমে শান্তিপূর্ণভাবে সমাধান করার চেষ্টা করুন। আমরা যেভাবে ভাবি সেভাবে জিনিসগুলি ঘটতে সবসময় সম্ভব হয় না এবং এই সপ্তাহেও আপনাকে এটি বুঝতে হবে। কারণ এমন সম্ভাবনা রয়েছে যে যাদের সমর্থন আপনি আপনার ক্যারিয়ারে আরও ভাল করার আশা করেছিলেন তারা আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারে। তাই প্রথম থেকেই আপনাকে সতর্ক থাকতে হবে, আপনার প্রত্যাশাগুলিকে নিয়ন্ত্রণে রেখে। যে সমস্ত ছাত্রছাত্রীরা এখন পর্যন্ত তাদের পরীক্ষার বিষয়ে খুব উদাসীন ছিল, তাদের জন্য এই সপ্তাহটি একটি পরীক্ষার চেয়ে কম হতে চলেছে। কারণ এই সময়ে, পরীক্ষার চাপের পাশাপাশি, আপনার সেই সমস্ত পাঠ পড়ার চাপও থাকবে যা আপনি এতদিন উপেক্ষা করেছিলেন এবং ভবিষ্যতের জন্য স্থগিত করেছিলেন। তবে অন্যান্য শিক্ষার্থীদের জন্য এই সময়টা স্বাভাবিক হতে চলেছে। উপায় : প্রতহ্য 27 বার “ওং ভোমায় নমঃ” র জপ করুন।

 বৃষভ রাশি  -   Brishabh Rashifal 11 Dec 2023 - 17 Dec 2023 আপনার স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে এই সপ্তাহের শুরুটি অনুকূল বলে মনে করা যায় না। তবে সপ্তাহান্তে এর উন্নতি দেখা যাবে। অতএব, স্বাস্থ্যের বিষয়ে আরও সতর্ক হওয়া ভাল হবে, বিশেষ করে সপ্তাহের শুরুতে। বৃহস্পতি দ্বাদশ ভাবে থাকবে, তাই এই সপ্তাহে আপনাকে সমস্ত ধরণের সন্দেহজনক আর্থিক লেনদেন থেকে নিজেকে দূরে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। এ জন্য প্রথম থেকেই সতর্ক থাকুন এবং সামান্য টাকার লোভে কোনো অবৈধ কাজ করবেন না। এই সপ্তাহের শুরু থেকে শেষ পর্যন্ত, আপনি আপনার নিখুঁত পারিবারিক জীবন উপভোগ করবেন।

এটি আপনাকে সুখী এবং শান্তিপূর্ণভাবে আপনার জীবনযাপন করতে সহায়তা করবে। বাড়ির ছোট সদস্যরা আপনার দ্বারা প্রভাবিত হবে এবং আপনি এই সময়ে বড় সদস্যদের মধ্যে আপনার ভাল ভাবমূর্তি প্রতিষ্ঠা করতে সফল হবেন। যার ফলে আপনি আপনার মানসিক চাপ থেকে অনেকাংশে চিরতরে মুক্তি পেতে পারবেন। রাহু একাদশ ঘরে থাকার কারণে, এই সপ্তাহে আপনাকে প্রাপ্ত লাভগুলিকে একত্রিত করে এবং নতুন কিছু শুরু করে সঠিক সিদ্ধান্ত নিতে দেখা যাবে। এর জন্য আপনি আপনার ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিশেষজ্ঞদের সাহায্য নিতে পারেন। গ্রহের শুভ অবস্থান এই সপ্তাহ আপনার জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। এর পাশাপাশি, আপনি যদি উচ্চশিক্ষার ক্ষেত্রে যুক্ত হন, তবে সপ্তাহের মধ্য এবং শেষ অংশ আপনার জন্য খুব শুভ প্রমাণিত হবে। কারণ এই সময়ে প্রতিটি বিষয় সঠিকভাবে বুঝতে আপনার কোনো অসুবিধা হবে না। উপায় : প্রতহ্য 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

 মিথুন রাশি  -   Mithun Rashifal 11 Dec 2023 - 17 Dec 2023 এই সপ্তাহে, ব্যবসা বা অফিসের চাপ আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে। এই কারণে, আপনি আপনার কাজে নিজেকে পুরোপুরি মনোনিবেশ করতে পারবেন না। এমন পরিস্থিতিতে নিজেকে সব সময় চাপমুক্ত রাখার চেষ্টা করুন। রাহু নবম ভাবে বিরাজ করছে, তাই এই সপ্তাহে আপনি বিনিয়োগের জন্য অনেক নতুন এবং আকর্ষণীয় সুযোগ পেতে পারেন। কিন্তু আপনাকে মনে রাখতে হবে যে, শান্তভাবে বসুন এবং আপনার পথে আসা প্রতিটি বিনিয়োগ সম্পর্কে বিশদভাবে চিন্তা করুন এবং আপনি সেই স্কিমগুলি পুঙ্খানুপুঙ্খভাবে অধ্যয়ন করার পরেই আপনার অর্থ বিনিয়োগ করুন।

এর মাধ্যমে আপনি বিভিন্ন ধরনের ঝুঁকি থেকে নিজেকে রক্ষা করতে পারবেন। বাড়িতে কিছু পরিবর্তনের কারণে, এই সপ্তাহে আপনার প্রিয়জনের সাথে আপনার মতভেদ হতে পারে। যার কারণে আপনার সম্মান কমে যাবে এবং আপনাকে আপনার পরিবারের পক্ষ থেকেও উদাসীনতার সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে, কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বী বা প্রতিপক্ষ কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। অতএব, আপনাকে প্রথম থেকেই সতর্ক থাকতে হবে এবং প্রতিটি পরিস্থিতিতে চোখ-কান খোলা রেখে কাজ করতে হবে। শিক্ষার্থীরা এই সপ্তাহে শিক্ষা ক্ষেত্রে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবে। বিশেষ করে যে সমস্ত ছাত্রছাত্রীরা পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন, তাদের জন্য এই সময়টি বিশেষ ফলদায়ক প্রমাণিত হবে। উপায় : প্রতহ্য নারায়ণী পাঠ করুন।

 কর্কট রাশি  - Agami Soptaher Karkat Rashifal 11 Dec 2023 - 17 Dec 2023 সাম্প্রতিক সময়ে আপনি অনেক মানসিক চাপের মধ্যে দিয়ে গেছেন, তাই এবার বিশ্রাম নেওয়া আপনার মানসিক জীবনের জন্য উপকারী হবে। তাই আপনার জন্য নতুন কার্যকলাপ এবং বিনোদন, শিথিল করুন। এই সপ্তাহে আপনাকে আপনার সময় এবং অর্থ উভয়ের মূল্য দিতে শিখতে হবে। অন্যথায়, আর্থিক সীমাবদ্ধতার কারণে, আসন্ন সময় আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে প্রভাবিত করতে পারে যার কারণে আপনাকে অনেক ধরণের সমস্যার সম্মুখীন হতে হবে।

এই সপ্তাহে আপনাকে আপনার পেশাদার ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আরও যত্নবান হতে হবে কারণ এই সময়টি আপনাকে আপনার কর্মজীবনে ভাল ফলাফল দেবে, তবে সবকিছু ঠিকঠাক চলছে দেখে আপনি ভিতরে থেকে কিছুটা আবেগপ্রবণ বোধ করতে পারেন। এই সপ্তাহে শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে ভালো ফল পাবেন। কারণ এই সময়ে আপনি আপনার পূর্বের পরিশ্রমের ফল পাবেন, যার কারণে আপনাকে পরীক্ষায় আরও ভালো করতে দেখা যাবে। যাইহোক, এর জন্য আপনাকেও আপনার পড়াশোনায় সবচেয়ে বেশি মনোযোগ দিতে হবে। উপায় : শনিবারের দিন শনি দেবকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

 সিংহ রাশি  - Agami Soptaher Singha Rashifal 11 Dec 2023 - 17 Dec 2023 এই সময়, আপনার সুস্বাস্থ্যের কারণে, আপনাকে আপনার পরিবারের সাথে উপভোগ করতে এবং ভাল খাবার খেতে দেখা যাবে। এই সপ্তাহে, আপনি আপনার আর্থিক জীবনে ভাগ্য পাবেন, তবে এই সময় যদি আপনাকে কোনও বিনিয়োগ করতে হয় তবে প্রথমে বাস্তবতা মূল্যায়ন করুন এবং তারপরেই বিনিয়োগ করুন। অন্যথায় আপনার টাকা আটকে যেতে পারে। যদি কোনও সরকারি পদক্ষেপের কারণে বাড়ির অর্থ কোথাও আটকে থাকে তবে এই সপ্তাহে তা পাওয়ার সম্ভাবনা রয়েছে। যাইহোক, এর জন্য আপনাকে আপনার পরিবারের সাথে আলোচনা করতে হবে এবং তারপরে সঠিক পদক্ষেপ নিতে হবে।

এমন পরিস্থিতিতে অবশ্যই বাড়ির বড়দের পরামর্শে মনোযোগ দিন। আপনি যদি আপনার মুলতুবি কাজ শুরু করার কথা ভাবছিলেন তবে এই সপ্তাহটি তার জন্য কিছুটা প্রতিকূল হতে চলেছে। কারণ এই সপ্তাহেও আপনি পূর্বের অসম্পূর্ণ কাজগুলি পুনরায় শুরু করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এটি শুধুমাত্র আপনার মনোবলকে প্রভাবিত করবে না, তবে আপনার কর্মজীবন ধীর হয়ে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি যদি কোনো প্রবেশিকা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে আগের চেয়ে এই সপ্তাহে আরও সাবধানে অধ্যয়ন করুন। এই সময়ে, আপনার পড়াশোনার মধ্যে আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য কিছু সময় বের করা উচিত। অন্যথায় খারাপ স্বাস্থ্য সমস্যা হতে পারে। উপায় : প্রতহ্য 11 বার “ওং নমঃ শিবায়ঃ” র জপ করুন।

 কন্যা রাশি  -  Kanya Rashifal 11 Dec 2023 - 17 Dec 2023 এই সপ্তাহে আপনার ব্যস্ত সময়সূচী সত্ত্বেও, আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে ভাল থাকবে। তবে এটিকে চিরকাল সত্য বলে ধরে নিতে ভুল করবেন না এবং আপনার স্বাস্থ্যের প্রতি উদাসীন হবেন না। এমন পরিস্থিতিতে, আপনার জীবন এবং স্বাস্থ্যকে সম্মান করুন এবং একটি ভাল দৈনন্দিন রুটিন গ্রহণ করুন। অন্যথায় ভবিষ্যতে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার পকেটের দিকে নজর রাখুন এবং অতিরিক্ত খরচ এড়ান। আর্থিক সীমাবদ্ধতার কারণে পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে আপনাকে বিব্রত বোধ করতে হতে পারে। আপনি যদি আপনার কাজ বা আপনার পড়াশোনার কারণে আপনার পরিবার থেকে দূরে থাকেন তবে এই সপ্তাহে আপনি এই সমস্যাগুলি থেকে অনেকাংশে মুক্তি পেতে পারেন।

এছাড়াও, আপনার কথার শক্তিতে আপনি এই সময়ে মানুষকে আপন করে নেবেন এবং তাদের মনের মতভেদ দূর করে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় সফল হবেন। এটি অবশ্যই আপনার কর্মজীবনে অগ্রগতি বয়ে আনবে, তবে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে সাফল্যের নেশা আপনার মনকে দখল করতে দেবেন না, আপনার ধৈর্য হারাবেন না এবং তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। অতীতে আপনার কঠোর পরিশ্রমের কারণে, এই সপ্তাহে আপনার প্রচেষ্টা সফল হবে এবং আপনি বন্ধুদের দ্বারা সম্মানিত হবেন। এই সময়ে, আপনার পরিবারের কাছ থেকে সম্মান পাওয়ার পাশাপাশি আপনি আপনার শিক্ষকদের কাছ থেকেও প্রচুর প্রশংসা পাবেন। যদিও, এই সময়ে আপনার মনে অহংকে প্রবেশ করতে দেবেন না, অন্যথায় আপনার সাফল্য আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। উপায় : বুধবারের দিন গরীব বাচ্চাদের বই দান করুন।

 তুলা রাশি  -   Tula Rashifal 11 Dec 2023 - 17 Dec 2023 আপনার পরিপূর্ণ এবং সন্তুষ্ট জীবনের জন্য সহায়ক হওয়ার পাশাপাশি এটি আপনার মানসিক শক্তি বৃদ্ধিতেও সাহায্য করবে। তাই মশলাদার খাবার এড়িয়ে চলুন এবং তাজা ফল ও শাকসবজি উপভোগ করুন। তাই তাড়াহুড়ো করা থেকে বিরত থাকুন, প্রতিটি কাজ সঠিকভাবে করুন। এই সপ্তাহে, আপনাকে প্রথম থেকেই আপনার পিতামাতার স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে। এ জন্য তাদের সঙ্গে সময় কাটান, তাদের স্বাস্থ্যের যত্ন নিন এবং প্রয়োজনে ভালো ডাক্তারের কাছে নিয়ে যান চেকআপের জন্য।

আমরা যেভাবে ভাবি সেভাবে জিনিসগুলি ঘটতে সবসময় সম্ভব হয় না এবং এই সপ্তাহেও আপনাকে এটি বুঝতে হবে। তাই প্রথম থেকেই আপনাকে সতর্ক থাকতে হবে, আপনার প্রত্যাশাগুলিকে নিয়ন্ত্রণে রেখে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা এই সপ্তাহে তাদের কঠোর পরিশ্রম এবং আত্মবিশ্বাসে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। বিশেষ করে সপ্তাহের মধ্যভাগ আপনার মনে পড়ালেখার ব্যাপারে অনেক নেতিবাচক চিন্তা নিয়ে আসবে। যার কারণে আপনি কোনো বিষয়ে মনোযোগ দিতে ব্যর্থ হবেন। উপায় : প্রতহ্য 24 বার “ওং মহালক্ষী নমঃ” র জপ করুন।

 বৃশ্চিক রাশি  -   Brishchik Rashifal 11 Dec 2023 - 17 Dec 2023 ডায়াবেটিক বা স্থূল রোগীদের এই সপ্তাহে নিজেদের বিশেষ যত্ন নিতে হবে এবং সঠিকভাবে ও সময়মতো ওষুধ ও চিকিৎসা গ্রহণ করতে হবে। এছাড়াও, যদি আপনার কোলেস্টেরলও বেশি থাকে, তবে আপনাকে এই সময়ে এটি নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করা উচিত। কারণ শুধুমাত্র এটি করলেই আপনি স্বাস্থ্য সম্পর্কিত অনেক উপকারী ফলাফল পেতে সক্ষম হবেন। আমাদের জীবনের বাহনকে সঠিকভাবে চালানোর জন্য আমাদের সময় সময় অর্থের প্রয়োজন হয়। এই সত্ত্বেও, আপনি আপনার অর্থ সঞ্চয় করার জন্য খুব বেশি প্রচেষ্টা করেন না, যা ভবিষ্যতে আপনার জন্য অনেক সমস্যা তৈরি করতে পারে।

চতুর্থ ভাবে শনি বসে আছে যার কারণে বাড়িতে খারাপ বা অশান্ত পরিবেশের কারণে এই সপ্তাহে আপনার মন কিছুটা বিষণ্ণ হতে পারে। এই সময়ে আপনার নেওয়া ভুল পদক্ষেপ পারিবারিক পরিবেশকে আরও চাপে ফেলতে পারে। অতএব, আপনার পক্ষ থেকে ভুল কিছু করা এড়িয়ে চলুন। যদি আমরা আপনার কর্মক্ষেত্র সম্পর্কে কথা বলি, তাহলে তার দৃষ্টিকোণ থেকে এই সপ্তাহটি আপনার এবং শুধুমাত্র আপনার হতে চলেছে। কারণ এই সময়, ভাগ্য আপনাকে সম্পূর্ণরূপে সমর্থন করবে,

যার কারণে আপনি যে কাজটি হাতে নেবেন তা কোনও বাধা ছাড়াই সম্পন্ন করতে আপনি সফল হবেন। অতএব, এই সুযোগটি আপনার হাত থেকে পিছলে যেতে দেবেন না, এর পূর্ণ ব্যবহার করুন এবং আপনার ক্যারিয়ারে অগ্রগতির পথ নিশ্চিত করুন। রাহু পঞ্চম ভাবে থাকার কারণে, ধ্যান আপনার জন্য সেরা মানসিক ওষুধ হিসাবে কাজ করবে এবং এটি আপনার যুক্তির ক্ষমতাকে আশ্চর্যজনকভাবে বাড়িয়ে তুলতে পারে। এই সপ্তাহে আপনার কাছেও সময় আছে, তাই সকাল-সন্ধ্যা ধ্যান করুন। উপায় : প্রতহ্য হনুমান চালিশার পাঠ করুন।

 ধনু রাশি  -   Dhanu Rashifal 11 Dec 2023 - 17 Dec 2023 আপনি যদি নিয়মিত দৌড়ান, তবে শক্ত মাটির উপর দৌড়ানোর পরিবর্তে, বালি বা নরম মাটিতে দৌড়ান, শুধুমাত্র চলমান জুতা পরুন। কারণ এটি আপনার পায়ের উপর কোন খারাপ প্রভাব ফেলবে না, এটি আপনার হজমশক্তিকে মজবুত করতেও সাহায্য করবে। এর মাধ্যমে নিজেকে সুস্থ রাখার পাশাপাশি আপনি আপনার পুরনো যেকোনো সমস্যা থেকেও মুক্তি পেতে পারবেন। চতুর্থ ভাবে রাহু বিরাজ করছে এবং এই সপ্তাহে গ্রহ-নক্ষত্রের গতিবিধি দেখা যাচ্ছে যে, অন্যের কথা শুনে কোনো বিনিয়োগ করলে আর্থিক ক্ষতি প্রায় নিশ্চিত।

অতএব, অন্যের পরামর্শে আপনার অর্থ কোথাও বিনিয়োগ করা এড়িয়ে চলুন এবং আপনার বুদ্ধি ব্যবহার করুন। রাতে দেরি করে বাড়িতে পৌঁছানোর আপনার অভ্যাস এই সপ্তাহে আপনার জন্য একটি বিশেষ কষ্টকর শিক্ষা হতে পারে। রাহু চতুর্থ ঘরে অবস্থান করছে যার কারণে আপনার দেরিতে আসার কারণে আপনার পরিবারের সদস্যদের সাথে আপনার বড় বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনের রাশিফল ​​অনুসারে, শনি তৃতীয় ভাবে থাকার কারণে, ব্যবসায়ীরা এই পুরো সপ্তাহে কেবল উত্থান-পতন থেকে স্বস্তি পাবেন না বরং প্রশংসা এবং অগ্রগতিও পাবেন কারণ এই সময়টি আপনার ভাগ্যের পক্ষে থাকবে, যার কারণে আপনি কম পরিশ্রম করুন।

এর পরেও আপনি শুভ ফল পেতে সফল হবেন। আপনার সাপ্তাহিক রাশিফল ​​অনুসারে, এই সময় শিক্ষার্থীদের জীবনে অনেক পরিস্থিতিতে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। আপনি যদি প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে এটি তার জন্য সেরা সময় হতে চলেছে। কারণ এই সময়ে আপনার রাশিচক্রে অনেক গ্রহের আশীর্বাদ থাকবে, যার কারণে আপনি ভাল সাফল্য পাবেন। উপায় : শনিবারের দিন রাহুকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

 মকর রাশি  -   Makar Rashifal 11 Dec 2023 - 17 Dec 2023 এই সপ্তাহে, শনি দ্বিতীয় ভাবে থাকার কারণে, আপনার মানসিক চাপ বাড়বে, যা আপনার কিছুটা নার্ভাসও হতে পারে। এমন পরিস্থিতিতে যতটা সম্ভব এগুলি এড়িয়ে চলুন, অন্যথায় এর প্রভাব আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। রাহু তৃতীয় ঘরে বিরাজ করছে এবং যারা শেয়ারবাজারের সাথে জড়িত বা যেকোন উপায়ে বিনিয়োগ করছেন তাদের জন্য এই সপ্তাহটি বিশেষ সাফল্য নিয়ে আসছে। কারণ এই সময়ে তারা এমন একটি উৎস থেকে অর্থ উপার্জনের সুযোগ পাবেন যা তারা স্বপ্নেও আশা করেননি। তবে শর্টকাটের শিকার না হয়ে বড় বিনিয়োগ করুন, না হলে এই লাভ লোকসানে পরিণত হতে পারে।

আগের সপ্তাহে আপনি আপনার পারিবারিক জীবনে যতটুকু সময় দিতে পারেননি, এই সপ্তাহে আপনাকে তার ক্ষতিপূরণ দিতে দেখা যাবে। যার কারণে আপনি আপনার বেশি বেশি সময় পরিবারের ছোট সদস্যদের সাথে বসে বা তাদের সাথে খেলতে কাটাতে পারেন। আপনার কর্মজীবনে গতি পেতে, এই সপ্তাহে আপনি কোনও ধরণের অবৈধ কার্যকলাপ অবলম্বন করতে পিছপা হবেন না, তবে এটি করা আপনাকে কিছু সময়ের জন্য সন্তুষ্টি দেবে, তবে ভবিষ্যতে আপনি নিজেকে কোনও বড় সমস্যায় ফেলবেন। তাই ভুল কাজ থেকে বিরত থাকুন। আপনার রাশি অনুসারে, যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন তাদের জন্য এই সপ্তাহটি কঠোর পরিশ্রমে পূর্ণ হবে। এর পরেই তাদের সাফল্য অর্জনের সম্ভাবনা থাকবে। এই সময়ে, আপনি যদি কোনও বিষয় বুঝতে অসুবিধার সম্মুখীন হন, আপনি আপনার বড় ভাইবোন বা আপনার শিক্ষকদের সাহায্য নিতে পারেন। উপায় : প্রতহ্য 44 বার “ওং মন্দায় নমঃ” র জপ করুন।

 কুম্ভ রাশি  -  Kumbha Rashifal 11 Dec 2023 - 17 Dec 2023 আপনার ঘুমকে ব্যাহত হবে, নিজেকে গভীর বিশ্রাম থেকে বঞ্চিত করবে। এই সময়ে, আপনি আপনার মূল্যবান জিনিসগুলি পুনরায় ক্রয় বা রক্ষণাবেক্ষণের জন্য আপনার কিছু অর্থ ব্যয় করতে দেখা যাবে। কারণ এই সময়টি আপনার জন্য অনেক আর্থিক সুবিধা নিয়ে আসবে, তাই আপনি এটিকে অনেক গুরুত্বপূর্ণ কাজে ব্যয় করার পরিকল্পনা করতে পারেন। অন্যের প্রচেষ্টার আপনার অপ্রয়োজনীয় সমালোচনা এই সপ্তাহে পরিবারের কিছু সদস্যের সাথে ঝগড়া করতে পারে।

অতএব, নিজের এই অভ্যাস পরিবর্তন করুন এবং অন্যের কাজের দোষ না খুঁজে তার কাজের প্রশংসা করুন। কিন্তু নিজেকে সর্বোচ্চ মনে করে এই সময়ে অন্যের সাহায্য নেওয়া থেকে নিজেকে বিরত রাখবে। এ কারণে ভবিষ্যতে ব্যর্থতার মুখে পড়তে হতে পারে। যারা সবেমাত্র তাদের উচ্চ শিক্ষা শেষ করেছেন এবং চাকরি খুঁজছেন তারা একটি ভাল কোম্পানি থেকে একটি ইন্টারভিউয়ের জন্য কল পেতে পারেন। এমন পরিস্থিতিতে, সেখানে যাওয়ার সময় প্রতিটি প্রশ্নের জন্য নিজেকে আগে থেকে প্রস্তুত করুন, অন্যথায় আপনি এই সুযোগটিও হারাতে পারেন। উপায় : শনিবারের দিন বিকলাঙ্গ লোকেদের ভোজন করান।

 মীন রাশি  -   Meen Rashifal 11 Dec 2023 - 17 Dec 2023 এই সময়ে, আপনাকে কিছু বিষয়ে বিশেষ মনোযোগ দিতে হবে, যেমন: পার্কে যখনই সময় পান ব্যায়াম করুন বা যোগ করুন এবং সকাল এবং সন্ধ্যায় প্রায় 30 মিনিটের জন্য নিয়মিত হাঁটুন। আপনার পক্ষ থেকে কোনো অসাবধানতা আপনার আর্থিক ক্ষতির কারণ হতে পারে। তাই তাড়াহুড়ো করা থেকে বিরত থাকুন, প্রতিটি কাজ সঠিকভাবে করুন। বাড়িতে কিছু পরিবর্তনের কারণে, এই সপ্তাহে আপনার প্রিয়জনের সাথে আপনার মতভেদ হতে পারে। যার কারণে আপনার সম্মান কমে যাবে এবং আপনাকে আপনার পরিবারের পক্ষ থেকেও উদাসীনতার সম্মুখীন হতে হতে পারে।

পেশাদার দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি আপনার রাশির জাতক/জাতিকাদের জন্য খুব ভাল প্রমাণিত হতে পারে। কারণ এই সময়ে তারকারা পুরোপুরি আপনার পক্ষে থাকবে। যার কারণে আপনি আপনার পেশা এবং কর্মজীবনে ভাগ্য এবং ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ছাত্রছাত্রীরা এই সময়ে প্রচুর সাফল্য পাবেন। এছাড়া আপনার উপর অনেক শুভ গ্রহের প্রভাবও আপনাকে শুভ ফল দেবে। অতএব, যে সমস্ত ছাত্রছাত্রীরা শিক্ষার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন, গ্রহের এই শুভ দিকটির কারণে তাদের পছন্দের স্কুল-কলেজে ভর্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। উপায় : প্রতহ্য 24 বার “ওং শিবা ওং শিবা ওং” র জপ করুন।

আরো পড়ুন      জীবনী  মন্দির দর্শন  ইতিহাস  ধর্ম  জেলা শহর   শেয়ার বাজার  কালীপূজা  যোগ ব্যায়াম  আজকের রাশিফল  পুজা পাঠ  দুর্গাপুজো ব্রত কথা   মিউচুয়াল ফান্ড  বিনিয়োগ  জ্যোতিষশাস্ত্র  টোটকা  লক্ষ্মী পূজা  ভ্রমণ  বার্ষিক রাশিফল  মাসিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল  আজ বিশেষ  রান্নাঘর  প্রাপ্তবয়স্ক  বাংলা পঞ্জিকা