Weekly Horoscope in Bengali সাপ্তাহিক রাশিফল ২৫ থেকে ৩১ ডিসেম্বর ২০২৩

Weekly Horoscope in Bengali সাপ্তাহিক রাশিফল ২৫ থেকে ৩১ ডিসেম্বর  ২০২৩

মেষ রাশি  -  Mesh Rashifal 25 Dec 2023 - 31 Dec 2023 কেতু ষষ্ঠ ভাবে থাকার কারণে চোখের রোগে আক্রান্ত ব্যক্তিদের এই সপ্তাহে কিছু শুভ ফল পাওয়ার ইঙ্গিত রয়েছে। এই সময়, আপনি শুধুমাত্র আপনার চোখের ভালো এবং সঠিক যত্ন নিতে সফল হবেন না, আপনি তাদের উন্নতি করার জন্য যেকোনো সিদ্ধান্ত নিতে পারেন। এই সপ্তাহে আপনি অর্থ লাভ করবেন, এর পরে আপনি একটি ভাল বিনিয়োগে অর্থ বিনিয়োগ করে আপনার সমৃদ্ধি এবং আর্থিক সুরক্ষা বাড়াতে পারেন।

এর জন্য, আপনি আপনার আত্মীয় বা কাছের কারো সাথে অংশীদারি ব্যবসার বিষয়ে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এই সপ্তাহে বাড়িতে পরিষ্কার করার সময় অনেকেই হয়তো কিছু মূল্যবান জিনিস খুঁজে পেতে পারেন, যা আগে হারিয়ে গেছে। এটি পাওয়ার পরে, বাড়ির পরিবেশ ভাল হয়ে উঠবে এবং আপনি বাড়ির সদস্যদের সাথে হাসি-ঠাট্টা করার সুযোগও পাবেন। এই সময়ে, আপনি পরিবারের ছোট সদস্যদের তাদের শিক্ষায় সহায়তা করবেন এবং আপনার পিতামাতাও আপনার জন্য গর্বিত হবেন।

যার ফলে আপনি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। শনি একাদশ ভাবে থাকার কারণে, অফিসের কেউ কর্মক্ষেত্রে প্রতিটি কাজ এবং লক্ষ্য অর্জনের জন্য আপনার দ্বারা তৈরি করা প্রতিটি কৌশল এবং পরিকল্পনায় বাধা সৃষ্টি করতে পারে। যার কারণে আপনাকে অনেক সমস্যায় পড়তে হবে, তাই আপনার চোখ খোলা রাখুন এবং আপনার চারপাশে ঘটছে এমন কার্যকলাপ সম্পর্কে সচেতন থাকুন। এই সপ্তাহে, আপনি শিক্ষা ক্ষেত্রে আপনার আগের কঠোর পরিশ্রম থেকে ভাল ফলাফল পাবেন। এছাড়াও, আপনি যদি উচ্চ শিক্ষা গ্রহণের কথা ভাবছেন, তবে এটির জন্যও এটি একটি বিশেষ সময় হবে। কারণ আপনি ভালো ফল পাবেন। তবে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের এই সময়ে একটু কঠোর পরিশ্রম চালিয়ে যেতে হবে। উপায় : প্রতহ্য 21 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন।

 বৃষভ রাশি  -   Brishabh Rashifal 25 Dec 2023 - 31 Dec 2023 রাহু একাদশ ভাবে থাকার কারণে, এই রাশির বয়স্ক ব্যক্তিরা যাঁরা অতীতে জয়েন্টের ব্যথা বা কোমর ব্যথায় ভুগছিলেন, এই সপ্তাহে সঠিক খাবার খাওয়ার ফলে তাদের স্বাস্থ্য ভালো হওয়ার সম্ভাবনা থাকবে। এমন অবস্থায় ভালো খাবার গ্রহণ করুন এবং নিয়মিত যোগব্যায়াম করুন। এই সপ্তাহে, আপনি আপনার আর্থিক জীবনে ভাগ্য পাবেন, তবে এই সময় যদি আপনাকে কোনও বিনিয়োগ করতে হয় তবে প্রথমে বাস্তবতা মূল্যায়ন করুন এবং তারপরেই বিনিয়োগ করুন।

অন্যথায় আপনার টাকা আটকে যেতে পারে। সাপ্তাহিক রাশিফল ​​অনুসারে, আপনার রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে তাদের পারিবারিক জীবনে প্রচুর সুখ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনি পরিবারের সদস্যদের মধ্যে সমস্ত ধরণের পূর্বের দ্বন্দ্ব দূর করতেও সফল হবেন। এতে আপনার বাবা-মা আপনাকে নিয়ে গর্ববোধ করবে। শনি দশম ভাবে থাকার কারণে এই রাশির জাতক জাতিকারা যারা সরকারি চাকরির সঙ্গে যুক্ত তাদের এই সপ্তাহে পদোন্নতি বা বেতন বৃদ্ধির পাশাপাশি কাঙ্খিত বদলি হওয়ার সম্ভাবনা রয়েছে।

এমন পরিস্থিতিতে, শুধুমাত্র আপনার লক্ষ্যের দিকে নিজেকে অনুপ্রাণিত করুন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা এই সপ্তাহে তাদের কঠোর পরিশ্রম এবং আত্মবিশ্বাসে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। বিশেষ করে সপ্তাহের মধ্যভাগ আপনার মনে পড়ালেখার ব্যাপারে অনেক নেতিবাচক চিন্তা নিয়ে আসবে। যার কারণে আপনি কোনো বিষয়ে মনোযোগ দিতে ব্যর্থ হবেন। উপায় : বৃহস্পতিবারের দিন বৃহস্পতি গ্রহকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

 মিথুন রাশি  -   Mithun Rashifal 25 Dec 2023 - 31 Dec 2023 মাংস, মদ ইত্যাদি খাওয়া এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের জন্য প্রতিকূল প্রমাণিত হতে পারে। কারণ এর কারণে আপনি পেট সংক্রান্ত অনেক রোগের ঝুঁকিতে থাকবেন। রাহু দশম ভাবে থাকার কারণে, আপনি এই সপ্তাহে হঠাৎ আর্থিক লাভ পাবেন, তবে এই লাভ খুব অল্প সময়ের জন্য হবে। তাই বিশেষ করে যারা কোনো বেআইনি কাজের সঙ্গে জড়িত, তাদের এই সময়ে কোনো ধরনের ঝুঁকি নেওয়ার আগে হাজারবার ভাবতে হবে।

অন্যথায় আপনি অর্থ হারাতে পারেন। এই সপ্তাহে আপনার আচরণ দেখে, অন্যদের কাছে মনে হতে পারে যে আপনি পারিবারিক ফ্রন্টে খুব বেশি খুশি নন এবং আপনি আপনার ব্যক্তিগত জীবনে এমন অনেক বাধার সম্মুখীন হচ্ছেন। যার কারণে ভেতরে ভেতরে দমবন্ধ অনুভব করছেন। আপনার এই আচরণের কারণে, আপনি আপনার কাজে মনকে কেন্দ্রীভূত করতে কিছুটা অসুবিধার সম্মুখীন হতে পারেন।

বৃহস্পতি একাদশ ভাবে থাকার কারণে আপনার রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে পেশার দিক থেকে চমৎকার ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে কারণ আপনি কর্মক্ষেত্রে প্রতিটি কূটনৈতিক কৌশল ভেদ করে অবস্থানে উঠতে সক্ষম হবেন। আপনার শৃঙ্খলা এবং কঠোর পরিশ্রম।এর সাথে আপনি বেতন বৃদ্ধি পেতেও সফল হবেন।

এই সময়টি শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ হতে চলেছে, কারণ এই সময়ে আপনি কেবল আপনার কঠোর পরিশ্রমের ভিত্তিতে ভাল নম্বর পেতেই সফল হবেন না, তবে এই সাফল্য আপনার বৃদ্ধি এবং অগ্রগতির দিকেও নিয়ে যাবে। এতে সমাজে আপনার এবং আপনার পরিবারের সম্মান বৃদ্ধি পাবে। উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন।

 কর্কট রাশি  -   Karkat Rashifal 25 Dec 2023 - 31 Dec 2023 এই সপ্তাহে, শনি অষ্টম ভাবে থাকার কারণে আপনার মনে নেতিবাচক আবেগের জোয়ার বাড়বে। এই কারণে আপনার আচরণ আপনার চারপাশের মানুষদের বিভ্রান্ত করবে। এমন পরিস্থিতিতে, পরিস্থিতি ভাল রাখতে, আপনাকে সব ধরণের হতাশা এড়াতে হবে, অন্যথায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। এই সপ্তাহে বৃহস্পতি দশম ভাবে থাকার কারণে, আপনার আয় যত দ্রুত বাড়বে, তত দ্রুত অর্থও আপনার হাত থেকে সহজেই সরে যাবে বলে মনে হবে। যাইহোক, তা সত্ত্বেও, আপনার ভাগ্য পাশে থাকায় এই সময় জুড়ে আপনাকে আর্থিক অসুবিধার মুখোমুখি হতে হবে না।

এই সপ্তাহে, আপনার পরিবারের সদস্যদের হাস্যকর আচরণ আপনাকে বাড়ির পরিবেশকে হালকা এবং আনন্দিত করতে সহায়তা করবে। এর পাশাপাশি, সপ্তাহের শেষার্ধে, হঠাৎ কোনও দূরের আত্মীয়ের কাছ থেকে কিছু ভাল খবর প্রাপ্তি পুরো পরিবারে আনন্দ নিয়ে আসবে। আপনার কর্মজীবনের রাশিফল ​​অনুসারে, এই রাশির ব্যবসায়ীরা এই পুরো সপ্তাহে উত্থান-পতন থেকে মুক্তি পেয়ে প্রচুর প্রশংসা এবং অগ্রগতি পাবেন কারণ এই সময়টি আপনার ভাগ্যের পক্ষে থাকবে, যার কারণে আপনি সফল হবেন।

কম পরিশ্রম করেও শুভ ফল পাওয়া যায়। এই সপ্তাহে, পরিবারে হঠাৎ অতিথির আগমন শিক্ষার্থীদের পড়াশোনায় সমস্যায় পড়ার প্রধান কারণ হতে পারে। এই সময়ে, তাকে তার বেশিরভাগ সময় অতিথিদের সাথে কাটাতে দেখা যাবে এবং তার পড়ালেখায় মনোযোগ দিচ্ছে না। যার কারণে তারা তাদের বাড়ির কাজ করতেও ভুলে যেতে পারে। তাই অতিথিদের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি নিজের লেখাপড়ায়ও কিছুটা সময় দিন। উপায় : শনিবারের দিন গরীবদের দান করুন।

 সিংহ রাশি  - Agami Soptaher Singha Rashifal 25 Dec 2023 - 31 Dec 2023 আমাদের স্বাস্থ্য জীবনের আসল সম্পদ, আপনি এই সপ্তাহে আপনার জীবনে এটি গ্রহণ করবেন। যার কারণে আপনি বাড়িতে এবং কর্মক্ষেত্রে আরও ভাল স্বাস্থ্য অর্জনের জন্য সমস্ত মানসিক চাপকে দূরে রেখে মানুষের সাথে খোলামেলাভাবে হাসবেন এবং ঠাট্টা করবেন। এই সপ্তাহে আপনাকে আর্থিক বিষয়ে খুব সাবধানে চিন্তা করতে হবে। কারণ সম্ভাবনা রয়েছে আপনি কিছু পুরানো বিনিয়োগ থেকে অর্থ লাভ করবেন, কিন্তু আপনি না চাইলেও অন্যের অপ্রয়োজনীয় চাহিদা পূরণ করতে গিয়ে আপনার প্রচুর অর্থ হারাতে পারেন।

যার পরে ভবিষ্যতে সমস্যায় পড়তে হবে। তাই অন্যদের না বলাই সেই সময় যখন আপনাকে সবচেয়ে বেশি শিখতে হবে। পরিবারের কোনও সদস্য যদি কোনও স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যায় ভুগছেন, তবে এই সপ্তাহে কেতু দ্বিতীয় ভাবে থাকার কারণে, তাদের চিকিত্সায় যথাযথ পরিবর্তন করা তাদের স্বাস্থ্যের উন্নতিতে সহায়ক হবে। এটি পারিবারিক পরিবেশে মধুরতা আনবে এবং বাড়ির ছোট বাচ্চারা আপনাকে তাদের পিকনিকে নিয়ে যাওয়ার অনুরোধ করতে পারে।

বৃহস্পতি নবম ভাবে থাকার কারণে এই সপ্তাহটি কোনও নতুন কাজ শুরু করা বা কোথাও বিনিয়োগের জন্য উপযুক্ত। এমন পরিস্থিতিতে, আপনি যদি এই সময় বিনিয়োগ করেন বা একটি নতুন কাজ শুরু করেন তবে আপনার পক্ষে ভাল লাভ পাওয়া সম্ভব। আপনি যদি বাড়ি থেকে দূরে পড়াশোনা করেন তবে এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সাথে সম্পর্কিত কিছু খবর পেতে পারেন। যার কারণে আপনি আপনার মনকে পড়ালেখায় মনোযোগ দিতে সম্পূর্ণ অক্ষম বোধ করবেন। উপায় : প্রতহ্য আদিত্য হৃদয়স্রোতমের পাঠ করুন।

 কন্যা রাশি  -   Kanya Rashifal 25 Dec 2023 - 31 Dec 2023 রাহু সপ্তম ভাবে থাকার কারণে আপনার প্রয়োজনের চেয়ে বেশি খাওয়ার অভ্যাস নিয়ন্ত্রণ করতে হবে। কারণ এই সময় আপনি নিজেই আপনার এই বদ অভ্যাসের পরিবর্তন আনতে যথাযথ প্রচেষ্টা করতে দেখা যাবে। যার জন্য আপনাকে সুস্থ থাকতে নিয়মিত ব্যায়াম করতে দেখা যাবে। এই সপ্তাহে, অমীমাংসিত আর্থিক বিষয়গুলি বাড়তে পারে এবং এই সময়ে অনেক ধরণের ব্যয় আপনার মন দখল করবে। যার কারণে আপনি না চাইলেও অস্বস্তি বোধ করতে পারেন।

এই কারণে আপনি নিজেকে অনেক ধরনের সিদ্ধান্ত নিতে অক্ষম দেখতে পাবেন। কেতু যখন প্রথম ভাবে উপস্থিত থাকে, তখন আপনাকে প্রতিটি পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখার চেষ্টা করা উচিত এবং আপনার ব্যয় নিয়ন্ত্রণ করা উচিত। এই সপ্তাহে, আপনার কিছু কাজের জন্য আপনার পিতামাতা আপনার জন্য গর্বিত বোধ করবেন। এতে পারিবারিক পরিবেশেও শান্তি আসবে এবং আপনি বাড়িতে সেই সম্মান পেতে সক্ষম হবেন যা আপনি দীর্ঘদিন ধরে চেয়েছিলেন।

শনি ষষ্ঠ ভাবে থাকার কারণে, এই সপ্তাহটি আপনার কর্মজীবনে উন্নতি আনবে, তবে আপনাকে বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময় আপনি যে কাজই করুন না কেন, আপনাকে সাবধানে বুঝতে হবে। এ ছাড়া ঊর্ধ্বতন কর্মকর্তা ও ঊর্ধ্বতনদের সঙ্গে কথা বলতে চাইলে নিজে করুন, কারো মাধ্যমে নয়। কারণ তাহলেই আপনি আপনার ভালো পারফরম্যান্স দিতে সফল হবেন। এই সপ্তাহে, শিক্ষার্থীরা সম্পূর্ণ বিশ্রাম নিতে চাইবে, তবে বাড়িতে আপনার পরিবারের সদস্যদের হঠাৎ আগমন আপনার পরিকল্পনাকে নষ্ট করে দিতে পারে। অতএব, প্রথম থেকেই এই সম্ভাবনার জন্য নিজেকে প্রস্তুত করুন এবং মন খারাপ করবেন না, অন্যথায় আপনার পুরো সপ্তাহ নষ্ট হয়ে যেতে পারে। উপায় : বুধবারের দিন গরুকে সবুজ ঘাস/চারা খাওয়ান।

 তুলা রাশি  -   Tula Rashifal 25 Dec 2023 - 31 Dec 2023 জীবনের যেকোনো ধরনের অসুবিধা আপনার মানসিক শান্তি নষ্ট করতে পারে। এমন পরিস্থিতিতে, একটি ভাল স্বাস্থ্য জীবনের জন্য, আপনার শরীরকে কষ্ট দেওয়া এড়িয়ে চলুন। বরাবরের মতো, এই সপ্তাহেও আপনি অনেক ইতিবাচকতার সাথে বাড়ির বাইরে যাবেন, তবে আপনি না চাইলেও কিছু মূল্যবান জিনিস চুরির কারণে আপনার মেজাজ বিগড়ে যেতে পারে। যার কারণে আপনার স্বভাবও পরিবর্তিত হবে এবং অন্যের সাথে বিবাদ হওয়ার সম্ভাবনা থাকবে।

বৃহস্পতি সপ্তম ভাবে থাকার কারণে, এই সপ্তাহে পরিবারের কোনও সদস্যের পরামর্শ আপনাকে অতিরিক্ত অর্থ উপার্জনে সহায়তা করবে, যা আপনার মনকে খুশি করবে। আপনাকে পরিবারের সদস্যদের জন্য প্রচুর ব্যয় করতে এবং তাদের জন্য উপহার নিতে দেখা যাবে। শনি পঞ্চম ভাবে থাকার কারণে, আপনার কর্মজীবনের শুরুতে আপনি যে গতি অর্জন করেছিলেন তা এই সপ্তাহে বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সমস্যার কারণে, আপনি আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে নেতিবাচক ফলাফল পাবেন এবং আপনার সাহস এবং সাহসিকতা হ্রাস পাবে।

আপনি এই সময়ে অত্যন্ত একাকী এবং অসহায় বোধ করতে পারেন। এই সপ্তাহে, শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে, কারণ এই সময়ে তাদের বোঝার ক্ষমতা আরও ভাল দেখাবে। এইরকম পরিস্থিতিতে, আপনি আপনার খারাপ সঙ্গকে খুব একটা পাত্তা না দিয়ে আপনার নিজের ব্যবসায় মন দেওয়ার চেষ্টা করবেন এবং আসন্ন পরীক্ষার জন্য নিজেকে প্রস্তুত করবেন। উপায় : প্রতহ্য প্রাচীন গ্রন্থ ললিতা সহস্রনামের পাঠ করুন।

 বৃশ্চিক রাশি  -   Brishchik Rashifal 25 Dec 2023 - 31 Dec 2023 এই বছর আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে ভালো থাকবে, যার কারণে আপনি সতেজ বোধ করবেন। বৃহস্পতি ষষ্ঠ ভাবে থাকার কারণে আপনার প্রফুল্ল মনোভাবের কারণে আপনাকে অন্যদের সাথে হাসি-ঠাট্টা করতে দেখা যাবে। প্রার্থনার মাধ্যমে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হবে এবং সৌভাগ্য আপনার পথে আসবে। কারণ এই সময়টি আপনাকে ভাগ্যের সাহায্য করবে, যার কারণে আপনার আগের দিনের পরিশ্রমও ফল দেবে এবং আপনি আপনার সমস্ত ঋণ পরিশোধে সফল হবেন।

আপনি এই সপ্তাহে অনুভব করবেন যে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন এবং বাড়ির লোকেরা আপনার প্রয়োজন বোঝে না। যার কারণে তাদের প্রতি আপনার ভুল অনুভূতি হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে এটাও বুঝতে হবে যে অন্যের মধ্যে পরিবর্তন আনার পরিবর্তে আপনি যদি নিজের মধ্যে পরিবর্তন আনেন তবে আপনি নিজেকে চাপমুক্ত রাখতে অনেকাংশে সফল হবেন। অতীতে করা সমস্ত বিনিয়োগ এই সপ্তাহে আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে।

রাহু পঞ্চম ঘরে থাকার কারণে, অংশীদারিত্বে ব্যবসা করা ব্যক্তিদের তাদের অংশীদারদের বিরোধিতার সম্মুখীন হতে হতে পারে। যার কারণে আপনি এই সময়ে উপলব্ধ প্রতিটি সুযোগের সম্পূর্ণ সঠিক ব্যবহার থেকে বঞ্চিত হবেন। একাকীত্বের অনুভূতি খুব শক্তিশালী এবং এই অনুভূতি অনেক শিক্ষার্থীকে ফাঁদে ফেলার চেষ্টা করতে পারে। বিশেষ করে যারা বাসা থেকে দূরে পড়াশোনা করে। এমন পরিস্থিতিতে, এটি আপনাকে নিয়ন্ত্রণ করতে দেবেন না, বাইরে যান এবং কিছু বন্ধুদের সাথে সময় কাটান। উপায় : প্রতহ্য 21 বার “ওং শিব ওং শিব ওং” র জপ করুন।

 ধনু রাশি  -   Dhanu Rashifal 25 Dec 2023 - 31 Dec 2023 আপনি যদি নিয়মিত দৌড়ান, তাহলে শক্ত পৃষ্ঠে দৌড়ানোর পরিবর্তে, বালি বা নরম মাটিতে দৌড়ান, শুধুমাত্র চলমান জুতা পরুন। কারণ এটি আপনার পায়ের উপর কোন খারাপ প্রভাব ফেলবে না, এটি আপনার হজমশক্তিকে শক্তিশালী করতেও সাহায্য করবে। এর মাধ্যমে নিজেকে সুস্থ রাখার পাশাপাশি আপনি আপনার পুরনো যেকোনো সমস্যা থেকেও মুক্তি পেতে পারবেন। পঞ্চম ঘরে বৃহস্পতি থাকার কারণে এই সপ্তাহটি আর্থিক জীবনের দিক থেকে চমৎকার হতে চলেছে।

যাইহোক, যানবাহন চালিত ব্যক্তিদের এটি চালানোর সময় একটু বেশি সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এটি সম্ভব যে এর ক্ষতির কারণে, আপনাকে এটির জন্য আপনার অর্থ ব্যয় করতে হতে পারে। এই সপ্তাহে, আপনাকে পরিবারের সদস্যদের সাথে তর্কের ক্ষেত্রে ধৈর্য না হারানোর পরামর্শ দেওয়া হচ্ছে। রাহু চতুর্থ ঘরে থাকার কারণে, কিছু আলোচনা করার সময়, আপনার এবং আপনার পরিবারের সদস্যদের মধ্যে মতপার্থক্য হতে পারে, তারপরে আপনার পরিবারের সদস্যরা কোনও ছোট বিষয় নিয়ে তিল থেকে পাহাড় তৈরি করতে পারে।

অতএব, আপনি যদি তাদের একটি সুযোগ না দেন, বিষয়টি নিজেই সমাধান হতে পারে। এই সপ্তাহে আপনি আপনার ঊর্ধ্বতন এবং সহকর্মীদের সমর্থন পাবেন না, যার কারণে আপনি প্রতিটি কাজ সম্পন্ন করার পাশাপাশি প্রতিটি দায়িত্ব ভালভাবে পালন করতে পারবেন না। এই কারণে, আপনার কর্মজীবন থমকে যেতে পারে এবং এর কারণে হঠাৎ মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনাও থাকবে। এই সপ্তাহে আপনার ভাইবোনদের কাছ থেকে আপনি যে সমর্থন পাবেন তা আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলতে পারে। যদিও, এর জন্য আপনাকে আপনার অহংকার দূর করার এবং আপনার শিক্ষার প্রতি আরও ভাল পারফরম্যান্স দেওয়ার জন্য তাদের সহায়তা নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। উপায় : বৃহস্পতিবারের দিন অভিজ্ঞ ব্রাম্ভনকে অন্ন দান করুন।

 মকর রাশি  -  Makar Rashifal 25 Dec 2023 - 31 Dec 2023 শনি দ্বিতীয় ভাবে থাকার কারণে এই সপ্তাহে ঘরোয়া বা পারিবারিক চিকিৎসা সংক্রান্ত ব্যয় উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। এই কারণে, আর্থিক সংকট অনুভব করার সময় আপনাকে মানসিক চাপ এবং অস্থিরতার সম্মুখীন হতে হতে পারে। অতএব, নিজেকে শান্ত রাখার চেষ্টা করুন, অন্যথায় অন্যের অসুস্থতার পাশাপাশি আপনাকে নিজের অসুস্থ স্বাস্থ্যের জন্য আপনার অর্থ ব্যয় করতে হবে। এই সপ্তাহটি সেই সমস্ত লোকদের জন্য বিশেষ সাফল্য নিয়ে আসছে যারা শেয়ার বাজার সম্পর্কিত যে কোনও ধরণের বিনিয়োগ করেন।

কারণ এই সময়ে তারা এমন একটি উৎস থেকে অর্থ উপার্জনের সুযোগ পাবেন যা তারা স্বপ্নেও আশা করেননি। তবে তাড়াহুড়ো করে বড় কোনো বিনিয়োগ করবেন না, তা না হলে এই লাভও ক্ষতিতে পরিণত হতে পারে। বৃহস্পতি যখন চতুর্থ ঘরে প্রবেশ করবে, এই সময়টি আপনার মায়ের স্বাস্থ্যের জন্য অনুকূল হতে পারে। কারণ এই সময়ে, আপনি যখনই সময় পাবেন তাদের সাথে যোগ অনুশীলন করতে দেখা যাবে, তাদের স্বাস্থ্যের সম্পূর্ণ যত্ন নিতে। এছাড়াও, আপনি সময়ে সময়ে আপনার ভাই এবং বোনদের কাছ থেকে সমর্থন পাবেন।

এই সপ্তাহটি নির্দেশ করে যে, আপনাকে যদি আপনার চাকরি পরিবর্তন করতে হয় বা আপনার পেশার সাথে সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হয়, তবে এই সময়টি খুব শুভ সময় প্রমাণিত হতে পারে। এই পরিস্থিতিতে, তাড়াহুড়ো করবেন না এবং প্রতিটি সিদ্ধান্ত নিয়ে সাবধানে চিন্তা করুন। এই সময়ে, সেই শিক্ষার্থীদের তাদের কঠোর পরিশ্রমের উপর আরও বেশি মনোযোগ দিতে হবে, যারা জীবনের লক্ষ্য সম্পর্কে সম্পূর্ণরূপে নিশ্চিত। কারণ এই সময়ে আপনার অহংকে আপনার উপর প্রাধান্য না দিতে আপনাকে সবচেয়ে বেশি সংগ্রাম করতে হবে। এছাড়াও, আপনি আপনার ক্লাসে আরও ভাল করে আপনার পিতামাতা এবং শিক্ষকদের কাছ থেকে প্রশংসা পেতে সক্ষম হবেন।

এই সপ্তাহে আপনি আপনার স্ত্রীর কাছ থেকে কিছু বড় আর্থিক সাহায্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। যার কারণে আপনি আপনার আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে সম্পূর্ণরূপে সফল হবেন। এটি শুধুমাত্র আপনার চোখে আপনার সঙ্গীর মর্যাদা বৃদ্ধি করবে না, তবে তার সম্মান বাড়বে এমন সম্ভাবনাও থাকবে। এমন পরিস্থিতিতে, আপনি তাদের উপহার দিয়ে তাদের সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়ে তাদের খুশি করতে পারেন। উপায় : প্রতহ্য 44 বার “ওং প্রাং প্রিং পরং সঃ শ্রেণশ্চর্য় নমঃ” র জপ করুন।

 কুম্ভ রাশি  -   Kumbha Rashifal 25 Dec 2023 - 31 Dec 2023 এই সপ্তাহে, দ্বিতীয় ঘরে রাহুর সাথে, আপনাকে অন্যের সমালোচনা করার জন্য আপনার বেশিরভাগ সময় এবং শক্তির অপচয় এড়াতে হবে। কারণ এই সময়ে আপনাকে যে বিষয়টি সবচেয়ে বেশি বুঝতে হবে তা হল এটি আপনার ভাবমূর্তির পাশাপাশি আপনার স্বাস্থ্যের ওপরও নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

অতএব, ইতিবাচক চিন্তা করুন এবং আপনার কথাবার্তায়ও মাধুর্য আনুন। এই সপ্তাহে, বৃহস্পতি তৃতীয় ঘরে থাকার কারণে, আপনার জন্য ভাল লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার লাভের একটি বড় অংশ সঞ্চয় করতে সফল হবেন। আপনি এই অতিরিক্ত অর্থ রিয়েল এস্টেট প্রকল্প বা জমি-সম্পত্তিতে বিনিয়োগ করে আপনার ভবিষ্যত সুরক্ষিত করতে পারেন। সম্ভাবনা রয়েছে যে এই সপ্তাহে পরিবারের কোনও সদস্যের পরামর্শ আপনাকে অতিরিক্ত অর্থ উপার্জনে সহায়তা করবে, যা আপনার মনকে খুশি করবে।

আপনাকে পরিবারের সদস্যদের জন্য প্রচুর ব্যয় করতে এবং তাদের জন্য উপহার নিতে দেখা যাবে। এই সপ্তাহে আপনি কিছুটা অলস বোধ করতে পারেন বা শিকারের জটিলতায় ভুগতে পারেন, তবে তা সত্ত্বেও, আপনি যা করেন তার জন্য প্রশংসা পেতে আগ্রহী হবেন। যার কারণে আপনার কর্মজীবনে অগ্রগতির কিছু শুভ সুযোগ পাওয়ার সম্ভাবনা থাকবে। এই সময়টি বিশেষত মেয়ে শিক্ষার্থীদের জন্য খুব অনুকূল প্রমাণিত হবে এবং এই সময়ে তারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে। ফলে তাদের অভিভাবকরা তাদের নিয়ে গর্ববোধ করবেন। এর সাথে, তারা উচ্চ শিক্ষায় সঠিক ক্যারিয়ারের বিকল্প বেছে নিতে যে অসুবিধার সম্মুখীন হচ্ছেন তা থেকেও তারা অনেকাংশে স্বস্তি পাবেন। উপায় : মঙ্গলবারের দিন কেতু গ্রহের যজ্ঞ করুন।

 মীন রাশি  -   Meen Rashifal 25 Dec 2023 - 31 Dec 2023 এই সপ্তাহে, শুধুমাত্র আপনার খারাপ স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনাই থাকবে না, আপনি আপনার জীবনে কিছু ভাল খবরও পাবেন। এমন পরিস্থিতিতে নিজের সুখ নিজের কাছে না রেখে অন্যদের সাথে শেয়ার করুন। কারণ এটি আপনার স্বাস্থ্যের উপর ইতিবাচক প্রভাব ফেলবে এবং আপনি সেই সুখকে দ্বিগুণ করতে সক্ষম হবেন। সপ্তম ভাবে রাহুর উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনার জীবনে হঠাৎ করে অনেক ধরণের ব্যয়ের উদ্ভব হতে পারে, যা ইচ্ছা না করেও আপনার উপর অতিরিক্ত আর্থিক বোঝা বাড়িয়ে দিতে পারে। এমন পরিস্থিতিতে নিজেকে শান্ত রেখে আপনি আপনার বড় ভাই বা বোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য নিতে পারেন।

পরিবারের কোনো প্রবীণের স্বাস্থ্য পারিবারিক চিন্তার কারণ হতে পারে। অতএব, তাদের একজন ভাল ডাক্তারের কাছে নিয়ে যাওয়া ভাল হবে এবং সম্ভব হলে তাদের সাথে যোগব্যায়াম এবং ব্যায়ামেও অংশগ্রহণ করা উচিত। অন্যদের কাছ থেকে পরামর্শ নেওয়া কেবল আমাদের আরও ভাল সিদ্ধান্ত নিতে সাহায্য করে না বরং আমাদের জীবনে আরও ভাল পরিবর্তন আনে। কিন্তু এই সপ্তাহে, আপনার ভিতরে চরম নিরাপত্তাহীনতার অনুভূতি আপনাকে অন্যের পরামর্শ নিতে বাধা দেবে, যার কারণে আপনি একা অনেক বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বাধ্য হবেন।

এই রাশির ছাত্রদের জন্য এই সপ্তাহটি বিশেষভাবে অনুকূল হবে। কারণ এই সময়টি আপনাকে অনেকাংশে সমর্থন করবে, তবে এই সময়ে আপনাকে আপনার নিজের অলসতা ত্যাগ করতে হবে এবং যখনই আপনি সময় পাবেন শারীরিক কার্যকলাপে অংশগ্রহণ করে নিজেকে সতেজ রাখতে হবে। অতএব, সবার আগে অলসতা ত্যাগ করুন, তবেই সাফল্য আপনার কাছে পৌঁছাবে। উপায় : প্রতহ্য 11 বার “ওং শিব ওং শিব ওং” র জপ করুন।

আরো পড়ুন      জীবনী  মন্দির দর্শন  ইতিহাস  ধর্ম  জেলা শহর   শেয়ার বাজার  কালীপূজা  যোগ ব্যায়াম  আজকের রাশিফল  পুজা পাঠ  দুর্গাপুজো ব্রত কথা   মিউচুয়াল ফান্ড  বিনিয়োগ  জ্যোতিষশাস্ত্র  টোটকা  লক্ষ্মী পূজা  ভ্রমণ  বার্ষিক রাশিফল  মাসিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল  আজ বিশেষ  রান্নাঘর  প্রাপ্তবয়স্ক  বাংলা পঞ্জিকা