Weekly Horoscope in Bengali সাপ্তাহিক রাশিফল ৪ থেকে ১০ ডিসেম্বর ২০২৩

Weekly Horoscope in Bengali সাপ্তাহিক রাশিফল ৪ থেকে ১০ ডিসেম্বর  ২০২৩

মেষ রাশি  -   Mesh Rashifal 4 Dec 2023 - 10 Dec 2023 এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের উন্নতির জন্য যথাসাধ্য চেষ্টা করতে হবে একটি ভাল জীবনযাপন করতে। কারণ শুধুমাত্র এটি করলেই নিজেকে সুস্থ রাখার পাশাপাশি আপনি সব ধরনের মানসিক চাপ থেকেও মুক্তি পেতে পারবেন। বৃহস্পতি প্রথম ভাবে থাকার কারণে এই সপ্তাহে বিভিন্ন মাধ্যমে ক্রমাগত আর্থিক লাভের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহের শুরুতে আপনাকে আপনার আর্থিক জীবনে একটি ভাল পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমে, আপনি আপনার অর্থকে অনেকাংশে ব্যয় করা থেকে বাঁচাতে পারবেন, তবে এটি সঞ্চয় করতেও সফল হবেন। এই সপ্তাহে, আপনার পরিবারের সদস্যদের হাস্যরসাত্মক আচরণ আপনাকে বাড়ির পরিবেশকে হালকা এবং সুখী করতে সাহায্য করবে। এর পাশাপাশি, সপ্তাহের শেষার্ধে, হঠাৎ কোনও দূরের আত্মীয়ের কাছ থেকে কোনও ভাল খবর প্রাপ্তি পুরো পরিবারে আনন্দ নিয়ে আসবে। এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য আপনার গুরু এবং গুরুজনের পৃষ্ঠপোষকতা পাবেন না, বরং তাদের সাথে আপনার মতবিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনাকে এই সপ্তাহে অনেক ঝামেলার কারণ হতে পারে। আপনার রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে শিক্ষাক্ষেত্রে কোনো উত্থান-পতনের সম্মুখীন হতে হবে না। বিশেষ করে শিক্ষার্থীদের জন্য এই সময়টা বিশেষভাবে ভালো দেখায়। কারণ অনেক গ্রহের গোচরে শিক্ষার্থীদের জীবনে অনুকূলতা আনতে চলেছে। উপায় : প্রতহ্য হনুমান চালিশার পাঠ করুন।

 বৃষভ রাশি  -   Brishabh Rashifal 4 Dec 2023 - 10 Dec 2023 আপনার দ্বাদশ ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনার মন কিছুটা বিষণ্ণ দেখাবে, যার কারণে আপনি আপনার লক্ষ্য অর্জনের জন্য এটিকে সঠিক দিকে পরিচালিত করতে পারবেন না। আপনাকে শীঘ্রই আপনার স্বাস্থ্যের উন্নতি করতে হবে, অন্যথায় এর নেতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যের অবনতির প্রধান কারণ হয়ে উঠতে পারে। অতএব, আপনার আশেপাশের ভদ্রলোকেদের সাথে কথা বলা আপনার পক্ষে ভাল হবে। কারণ তার ঐশ্বরিক বাণী আপনাকে তৃপ্তির পাশাপাশি সান্ত্বনা দেবে। এই সপ্তাহে, ব্যবসায়ীদের মনে রাখতে হবে যে যারা আপনার কাছে ঋণের জন্য আসে তাদের উপেক্ষা করা উচিত। কারণ আপনি যদি ধার করতে থাকেন তবে অল্প সময়ের মধ্যেই আপনি অর্থের ঘাটতি শুরু করবেন, যার কারণে আপনি অনেক ভাল সুযোগের সদ্ব্যবহার থেকে বঞ্চিত হতে পারেন। শনি আপনার দশম ভাবে থাকার কারণে, আপনি দীর্ঘদিন ধরে অমীমাংসিত কোনও গৃহস্থালী কাজ শেষ করতে অফিস থেকে ছুটি নিতে পারেন। কারণ এটি সম্পূর্ণ করতে আপনাকে স্বাভাবিকের চেয়ে একটু বেশি সময় দিতে হবে। তবে আপনার প্রচেষ্টা দেখে আপনার পরিবারের সদস্যরা আপনাকে নিয়ে খুব খুশি হবে। আপনার কর্মজীবনের রাশিফল ​​অনুসারে, এই রাশির ব্যবসায়ীরা এই পুরো সপ্তাহে উত্থান-পতন থেকে মুক্তি পেয়ে প্রচুর প্রশংসা এবং অগ্রগতি পাবেন কারণ এই সময়টি আপনার ভাগ্যের পক্ষে থাকবে, যার কারণে আপনি সফল হবেন। কম পরিশ্রম করেও শুভ ফল পাওয়া যায়। আপনি যদি এই সপ্তাহে কোনো পরীক্ষা দিতে যাচ্ছেন, তাহলে আপনাকে প্রতারণার মতো সব ধরনের অবৈধ কার্যকলাপ এড়িয়ে চলতে হবে। অন্যথায় আপনি নিজের পাশাপাশি আপনার ভবিষ্যতের ক্ষতি করতে পারেন। উপায় : প্রতহ্য 24 বার “ওং শ্রী লক্ষী ভ্য নমঃ” মন্ত্রের জপ করুন।

 মিথুন রাশি -   Mithun Rashifal 4 Dec 2023 - 10 Dec 2023 আপনি সুস্থ থাকবেন এবং আপনার সুস্বাস্থ্যের সাহায্যে আপনি ভুল প্রমাণ করবেন যারা ভেবেছিলেন যে আপনি নতুন কিছু শেখার জন্য বয়স্ক হয়ে গেছেন। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে, যতদিন আপনার সামনে টাকা থাকবে, আপনার খরচ একই গতিতে বাড়তে থাকবে। এমন পরিস্থিতিতে, সমস্ত টাকা ফুরিয়ে যাওয়ার আগে, আপনাকে আপনার অতিরিক্ত অর্থ একটি নিরাপদ জায়গায় রাখতে হবে যেখান থেকে এটি তোলা আপনার পক্ষে সহজ হবে না। এর জন্য আপনি আপনার বাবা-মাকেও সেই টাকা দিতে পারেন। আপনি আপনার পরিবারের প্রতি আপনার দায়িত্ব বুঝতে পারবেন এবং পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দেবেন। এমন পরিস্থিতিতে, তাদের সুখ-দুঃখের অংশীদার হওয়া আপনার পক্ষে ভাল হবে, যাতে তারা অনুভব করে যে আপনি সত্যিই তাদের যত্ন নেন এবং তারা আপনার কাছে তাদের মতামত প্রকাশ করতে পারে। চাকরিজীবীরা শুভ গ্রহের আশীর্বাদে কর্মজীবনে পদোন্নতি পাওয়ার অনেক শুভ সুযোগ পাবেন। যার কারণে আগে যে পরিস্থিতির অবনতি হয়েছিল এই সময়ের মধ্যে আবার ট্র্যাকে ফিরে আসবে। এই সপ্তাহে আপনি আপনার শিক্ষার উন্নতি ও উন্নতির অনেক সুযোগ পাবেন। কিন্তু এই রাশির শিক্ষার্থীরা সেই সমস্ত সুযোগকে পুঁজি করতে সম্পূর্ণভাবে ব্যর্থ হবে, যারা তাদের শিক্ষার চেয়ে মজাকে বেশি গুরুত্ব দেয়। এমন পরিস্থিতিতে, আপনাকে সময়মতো নিজেকে উন্নত করতে হবে, অন্যথায় ভবিষ্যতে আপনাকে পরিণতি ভোগ করতে হবে। উপায় : প্রতহ্য বিষ্ণু সহস্রনামের পাঠ করুন।

 কর্কট রাশি -   Karkat Rashifal 4 Dec 2023 - 10 Dec 2023 আবেগের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভালো যাবে না। কারণ এই সময়ে আপনি আপনার জীবনের অনেক বড় সিদ্ধান্তের ব্যাপারে বিভ্রান্তির মধ্যে রয়েছেন। এই কারণে, আপনার মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনি বুঝতে পারবেন যে সেই পরিবারের সদস্যরা এবং আপনার সঙ্গী যার সম্পর্কে আপনি ভুল ছিলেন, সে আপনার কঠিন সময়ে আপনাকে পূর্ণ সমর্থন দিয়েছে। এই কারণে, আপনি তার উপর আপনার কিছু অর্থ ব্যয় করে তাকে ধন্যবাদ জানাতে পারেন। এই সপ্তাহে আপনার জ্ঞান আপনার চারপাশের লোকদের প্রভাবিত করবে। বিশেষ করে এই সপ্তাহটি পেশাদার দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাল এবং সঠিক পথে চলেছে বলে মনে হচ্ছে কারণ আমরা যদি এই রাশির ব্যবসায়িক ব্যক্তিদের কথা বলি তবে তারা এই সময়ে গড়ের ভাল ফলাফল থেকে সন্তুষ্টি পাবেন। যেখানে কর্মজীবী ​​মানুষ তৃপ্তি পাবেন। যে সমস্ত শিক্ষার্থীরা দীর্ঘদিন ধরে তাদের ইচ্ছা অনুযায়ী বিদেশী বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য অপেক্ষা করছিলেন, তারা এই সপ্তাহে কিছু বিরূপ খবর পেতে পারেন। যার কারণে আপনার মনে হতাশার অনুভূতি জাগবে। এমন পরিস্থিতিতে, আপনার মনে সবসময় এটি মনে রাখতে হবে যে কখনও কখনও কঠোর পরিশ্রম অসম্ভবকে সম্ভব করে তোলে। যদিও, সেই সাফল্যের জন্য, সময় আপনাকে কিছুটা পরীক্ষা করতে পারে। উপায় : শনিবারের দিন রাহুকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

 সিংহ রাশি -   Singha Rashifal 4 Dec 2023 - 10 Dec 2023 এই সপ্তাহে আপনার স্বাস্থ্য চমৎকার হবে এবং এ কারণে আপনি জীবনের অন্যান্য ক্ষেত্রেও অসাধারণ প্রদর্শন করতে সক্ষম হবেন। আপনি এই সময় আপনার সাহস এবং আত্মবিশ্বাসের বৃদ্ধিও দেখতে পাবেন। এই পুরো সপ্তাহে আপনাকে অর্থ সংক্রান্ত অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনি এই সময় সঞ্চয় করতেও অক্ষম হবেন, যা মানসিক চাপ বাড়াবে। আপনার ব্যক্তিগত জীবনে নেওয়া কোনও বড় সিদ্ধান্তে আপনি আপনার পরিবারের সমর্থন পাবেন না। যার কারণে আপনি খুব একা বোধ করবেন এবং আপনি তাদের থেকে দূরে যাওয়ার কথাও ভাবতে পারেন। কারণ এই সময়টি আপনার ক্যারিয়ারের জন্য খুব ভাল প্রমাণিত হবে, যার কারণে আপনাকে অনেক বড় ব্যক্তিত্বের সাথে দেখা করতে এবং আপনার ব্যবসাকে প্রসারিত করার জন্য সঠিক পরিকল্পনা করতে দেখা যাবে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থী তাদের ক্যারিয়ার পছন্দ নিয়ে কিছুটা বিভ্রান্তি অনুভব করতে পারে। যার কারণে তার হৃদয় ও মন তার পরিবারের সদস্যদের পরামর্শের সম্পূর্ণ বিপরীত দিকে যেতে দেখা যাবে। এসময়, হৃদয় যা-ই বলুক, এই সময়ে সেই ক্ষেত্রে এগিয়ে যাওয়াই উপযুক্ত হবে। অতএব, এই সপ্তাহে, স্বাভাবিক বিষয়গুলিকে একপাশে রেখে, আপনার মন এবং হৃদয় ব্যবহার করে সঠিক ক্যারিয়ার বেছে নিন এবং নিজের জন্য একটি উপযুক্ত সিদ্ধান্ত নিন। উপায় : প্রতহ্য 19 বার “ওং সূর্য্যায় নমঃ” র জপ করুন।

 কন্যা রাশি  -   Kanya Rashifal 4 Dec 2023 - 10 Dec 2023 এই সপ্তাহে আপনি সহজেই অর্থ সংগ্রহ করতে পারেন। কারণ এই সময়ে মানুষের দেওয়া পুরনো ঋণ ফেরত পেতে পারেন। আপনি আপনার বর্তমান আবাসস্থল থেকে দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন এমন সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনাকে আপনার ব্যস্ত জীবন থেকে আপনার পরিবারের জন্য কিছু সময় বের করতে, তাদের সাথে সময় কাটাতে এবং একসাথে বসে পরিবার সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত নিয়ে আলোচনা করতে দেখা যাবে। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে যে, আপনি যদি আপনার পরিকল্পনা সবার কাছে উন্মুক্ত করতে দ্বিধা না করেন তবে আপনি আপনার প্রকল্পটি নষ্ট করছেন। কারণ এমন সম্ভবনা রয়েছে যে আপনার প্রতিপক্ষরাও আপনার দুর্বলতার সুযোগ নিয়ে আপনার ক্ষতি করতে পারে। এই সপ্তাহে, বিদেশে গিয়ে আরও পড়াশোনা করার ইচ্ছা অনেক শিক্ষার্থীর মনে জাগতে পারে। যদিও, আপনার পরিবারের সাথে এই ইচ্ছা নিয়ে আলোচনা করার আগে, আপনাকে প্রথমে এটি সম্পর্কে নিশ্চিত হতে হবে। এই জন্য, এই দিকে প্রচেষ্টা করুন এবং সম্ভাব্য সব উপায়ে এই সম্পর্কে তথ্য সংগ্রহ করুন। উপায় : প্রতহ্য 41 বার “ওং বুধায় নমঃ” র জপ করুন।

 তুলা রাশি  -   Tula Rashifal 4 Dec 2023 - 10 Dec 2023 শারীরিক এবং মানসিক সুবিধার জন্য, এই সপ্তাহে নিয়মিত ধ্যান এবং যোগ,ব্যায়াম করা আপনার পক্ষে কার্যকর হবে। এমন পরিস্থিতিতে, তাজা বাতাসে বাড়ির বাইরে যান এবং কিছু খেলাধুলার মতো কার্যকলাপে অংশ নিন। এই সপ্তাহে, আপনার পক্ষে আপনার পরিবারের কিছু জমি বা সম্পত্তি থেকে হঠাৎ অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এই সময়ে উৎসাহের কারণে ভুল করেও হুঁশ হারাবেন না। অন্যথায় আপনার লাভ একটি বড় ক্ষতি হতে পারে। এই সপ্তাহ জুড়ে, আপনি সময়ে সময়ে আপনার ভাই এবং বোনদের কাছ থেকে যথাযথ সমর্থন পাবেন এবং শুধুমাত্র তাদের সাহায্যে আপনি আপনার পারিবারিক জীবনকে সুচারুভাবে চালাতে সক্ষম হবেন। অতএব, এই বিষয়ে আপনার ভাই বা বোনের সাথে যোগাযোগ চালিয়ে যাওয়া আপনার পক্ষে ভাল হবে। আপনার পঞ্চম ঘরে শনির উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনি অফিসে কিছু কাজ পেতে পারেন, যা আপনি সবসময় করতে চেয়েছিলেন। তবে তাড়াহুড়ো করে এবং উত্তেজিত হয়ে আপনার ইন্দ্রিয় হারানো এড়িয়ে চলুন এবং কোন অসতর্কতা ছাড়াই সময়ের আগে কাজ শেষ করার চেষ্টা করুন। তবেই আপনি আপনার পদোন্নতি নিশ্চিত করতে পারবেন। আপনি যদি আপনার শিক্ষাগত রাশিফল ​​জানেন, প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত করা শিক্ষার্থীরা তাদের পরীক্ষায় সাফল্য পাবে। এই সময়, আপনার পরিবারকেও আপনাকে উৎসাহিত করতে দেখা যাবে এবং আপনি আপনার একজন শিক্ষক বা গুরুর কাছ থেকে উপহার হিসাবে একটি ভাল বই বা জ্ঞানের চাবিকাঠিও পাবেন। উপায় : দেবী লক্ষীর কৃপা পাওয়ার জন্য আপনি শুক্রবারের দিন যজ্ঞ করুন।

 বৃশ্চিক রাশি  -   Brishchik Rashifal 4 Dec 2023 - 10 Dec 2023 এই সপ্তাহে, একাদশ ভাবে কেতু থাকার কারণে, আপনার মানসিক অবস্থা অনেক ভালো থাকবে, কারণ এই সময়ে আপনি নিজেকে সব ধরনের চাপ থেকে দূরে রাখতে সফল হবেন। তবে আবহাওয়ার পরিবর্তনের সময় আপনি ছোটখাটো রোগে ভুগতে পারেন, তবে তা ছাড়া এই সময়ে আপনি বড় কোনো রোগে ভুগবেন না। আপনার পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের জন্য আপনাকে এই সপ্তাহে আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। যার কারণে আপনার আর্থিক অবস্থা খারাপ হতে পারে। তবে এটি পরিবারে আপনার মর্যাদা বৃদ্ধি করবে এবং আপনি পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতেও সফল হবেন। এই সপ্তাহে, আপনার সন্তানদের সাথে যতটা সম্ভব মূল্যবান সময় কাটান। কারণ আপনিও জানেন ঘরের ছেলেমেয়েরা অন্তহীন সুখের উৎস, যাদের সাথে সময় কাটালে আপনি কিছু সময়ের জন্য আপনার সমস্ত সমস্যা ভুলে যেতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে এটি সম্পূর্ণ করতে কঠোর পরিশ্রম করতে হবে। সম্ভাবনা আছে যে যদি কোন কারণে ফলাফল আপনার প্রত্যাশা অনুযায়ী না হয়, আপনি নিজের উপর হতাশ হতে পারেন। এই সপ্তাহে শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে ভালো ফল পাবেন। কারণ এই সময়ে আপনি আপনার পূর্বের পরিশ্রমের ফল পাবেন, যার কারণে আপনাকে পরীক্ষায় আরও ভালো করতে দেখা যাবে। যদিও, এর জন্য আপনাকে আপনার পড়াশোনায় সবচেয়ে বেশি মনোযোগ দিতে হবে। উপায় : প্রতহ্য শ্রী সূক্তম পাঠ করুন।

 ধনু রাশি  -   Dhanu Rashifal 4 Dec 2023 - 10 Dec 2023 যাদের অ্যালকোহল এবং ধূমপানের বদ অভ্যাস আছে তারা একজন প্রবীণের পরামর্শ নিয়ে তাদের খারাপ অভ্যাস ত্যাগ করার চেষ্টা করবেন। এর জন্য, আপনার কোম্পানিতেও সঠিক পরিবর্তন আনুন এবং শুধুমাত্র সেই লোকদের সাথে আড্ডা দিন যারা আপনাকে এই খারাপ অভ্যাস ত্যাগ করতে সাহায্য করতে চায়। আপনি যদি বিবাহিত হয়ে থাকেন, তাহলে এই পুরো সপ্তাহে আপনার সন্তানের শিক্ষার জন্য আপনাকে ভালো পরিমাণ অর্থ ব্যয় করতে হতে পারে। যার কারণে আপনি প্রত্যাশার চেয়ে বেশি আর্থিক সংকটের মুখোমুখি হবেন, তাই এই সমস্যাটি একা সমাধান করার পরিবর্তে আপনার সঙ্গীর সাথে এই সমস্যাগুলি সম্পর্কে কথা বলুন। এই সপ্তাহে, আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে উত্থান-পতন চলছে আপনার প্রকৃতিতে কিছুটা বিরক্তি নিয়ে আসবে। এবং আপনার এই একগুঁয়ে মনোভাব বাড়ির লোকেদের সাথে বিবাদের কারণ হতে পারে, যার কারণে আপনি না চাইলেও তাদের হৃদয়ে আঘাত করতে পারেন। ঘনিষ্ঠ বন্ধুদের সাথে আপনার বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে, যা তাদের ক্ষতি করতে পারে। কর্মজীবনের পরিপ্রেক্ষিতে, এই সময়ের মধ্যে, আপনাকে পরবর্তী সময়ের জন্য কোনো কাজ স্থগিত না করে অপ্রয়োজনীয় বিলম্ব এড়াতে হবে। কারণ তবেই আপনি কর্মক্ষেত্রে আপনার সিনিয়রদের সমর্থন এবং প্রশংসা পেতে সক্ষম হবেন। শনি তৃতীয় ভাবে এবং বৃহস্পতি পঞ্চম ভাবে থাকার কারণে, এই সপ্তাহে গ্রহের অবস্থান আপনার জন্য খুব অনুকূল প্রমাণিত হবে এবং আপনি ভাগ্যবান হবেন। এর পাশাপাশি, আপনি যদি উচ্চশিক্ষার ক্ষেত্রে যুক্ত হন, তবে সপ্তাহের মধ্য এবং শেষ অংশ আপনার জন্য খুব শুভ প্রমাণিত হবে। কারণ এই সময়ে প্রতিটি বিষয় সঠিকভাবে বুঝতে আপনার কোনো অসুবিধা হবে না। উপায় : প্রতহ্য প্রাচীন গ্রন্থ লিঙ্গস্তকমের পাঠ করুন।

 মকর রাশি  -   Makar Rashifal 4 Dec 2023 - 10 Dec 2023 এই সপ্তাহে আপনার মনে মিষ্টি জিনিস খাওয়ার ইচ্ছা জাগতে পারে। যা আপনাকে সম্পূর্ণ করতেও দেখা যাবে। তবে এই সময়ে আপনার ভুলে যাওয়া উচিত নয় যে আপনার এই ইচ্ছা আপনাকে দীর্ঘমেয়াদী ডায়াবেটিস বা ওজন বৃদ্ধির সমস্যা দিতে পারে। এই সপ্তাহে আপনার লোভ আপনার সবচেয়ে বড় শত্রু হিসাবে প্রমাণিত হবে। কারণ এমন সম্ভাবনা রয়েছে যে কেউ আপনাকে অর্থের প্রলোভন দিয়ে কিছু অবৈধ কাজ করতে পারে, যার পরে লোভে আপনার চোখ অন্ধ হয়ে যাবে এবং আপনি নিজেকে কোনও বড় সমস্যায় আটকা পড়বেন। বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে থাকার কারণে এই সপ্তাহে আপনার পরিবারে কিছু অনুষ্ঠান বা কিছু শুভ বা মাঙ্গলিক কাজ হতে পারে। যার কারণে আপনার পরিবারে একটি উৎসবমুখর পরিবেশ দেখা দেবে এবং পরিবারের সকল সদস্য খুশি হবে। বাড়িতে এই শুভ অনুষ্ঠানটি কারও বিবাহ বা সন্তানের জন্মবার্ষিকী আকারে পালিত হবে। এই সপ্তাহে তৃতীয় ভাবে রাহুর উপস্থিতির কারণে, আপনার কাজের ক্ষমতা বৃদ্ধি পাবে, যার কারণে আপনি আরও বেশি সৃজনশীলভাবে চিন্তা করতে পারেন এবং আপনার ব্যবসার উন্নতির জন্য কোন বড় সিদ্ধান্ত নিতে পারেন। আপনার সিদ্ধান্ত আপনার পরিবারের সদস্যদের পাশাপাশি আপনার কর্মচারীদের দ্বারা সমর্থিত হবে, যা আপনার আত্মবিশ্বাস বাড়াবে এবং আপনাকে দ্বিগুণ দ্রুত উৎপাদন করতে দেখা যাবে। এই সপ্তাহে যাদের অধ্যয়ন করার মতো বেশি কিছু নেই তারা অনলাইন কোর্সের জন্য আবেদন করতে পারেন। এটি কেবল তাদের ক্ষমতা বাড়ানোর একটি ভাল সুযোগই দেবে না, তবে তারা ভবিষ্যতে শুভ ফলাফলও দেখতে পাবে। উপায় : শনিবারের দিন বিকলাঙ্গদের ভোজন করান বা অন্ন দান করেন।

 কুম্ভ রাশি  -   Kumbha Rashifal 4 Dec 2023 - 10 Dec 2023 আপনি যদি আমিষ জাতীয় খাবার খান তাহলে এই সপ্তাহে দুর্বলতার সমস্যা থেকে মুক্তি পাবেন। এই সপ্তাহে আপনাকে প্রথম থেকেই অপ্রয়োজনীয় অর্থ ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। অন্যথায়, প্রয়োজনের সময় আপনার অর্থের ঘাটতি হতে পারে, যার কারণে আপনি ঋণ নিয়ে অর্থ নিয়ে অতিরিক্ত চাপে পড়তে পারেন। অন্যের প্রচেষ্টার আপনার অপ্রয়োজনীয় সমালোচনা এই সপ্তাহে পরিবারের কিছু সদস্যের সাথে ঝগড়া করতে পারে। অতএব, নিজের এই অভ্যাস পরিবর্তন করুন এবং অন্যের কাজের দোষ না খুঁজে তার কাজের প্রশংসা করুন। এমন পরিস্থিতিতে, আপনাকে নতুন টার্গেট দেওয়া হতে পারে। তাই আঠালো পরিস্থিতি এড়াতে, আপনাকে আপনার পরিচিতিগুলি ব্যবহার করতে হবে। এই সময়ে, তারা তাদের শিক্ষা সংক্রান্ত সমস্যা মোকাবেলায় পূর্ণ সাফল্য অর্জন করতে সক্ষম হবে। অতএব, অতীতে যে বিষয়গুলি বোঝার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হয়েছিল, এবার আপনি সেগুলি বুঝতে পুরোপুরি সক্ষম হবেন। উপায় : আপনি প্রতহ্য প্রাচীন গ্রন্থ নারায়নীয় পাঠ করুন।

 মীন রাশি   -   Meen Rashifal 4 Dec 2023 - 10 Dec 2023 কোনো প্রতিকূল পরিস্থিতিতে ধৈর্য না হারানোই আপনার জন্য ভালো হবে। বিশেষ করে কঠিন পরিস্থিতিতে যেকোনো সিদ্ধান্ত নেওয়ার সময় ভবিষ্যতের কথা চিন্তা করুন। এই সপ্তাহটি এমন জিনিস কেনার জন্য ভাল যার দাম ভবিষ্যতে বাড়তে পারে। এমন পরিস্থিতিতে, আপনি সোনার গয়না, বাড়ি-জমি বা নির্মাণ কাজে বিনিয়োগ করতে পারেন, যা আপনাকে ভবিষ্যতে ভাল লাভের সম্ভাবনা দেবে। এই সপ্তাহে আপনার কথা ও কথাকে নিয়ন্ত্রণ করার বিশেষ প্রয়োজন হবে। কারণ এই সময়ে আপনি পরিবারের কোনো সদস্যের সাথে কথা বলার সময় এমন কিছু বলতে পারেন, যার কারণে তারা আপনার কথার ভুল ব্যাখ্যা করতে পারে এবং আপনার সাথে ঝগড়া করতে পারে। কর্মক্ষেত্রে এই সপ্তাহে, আপনি আপনার কাজের অগ্রগতি দেখতে পাবেন। যার কারণে, আপনার দক্ষতা দেখে, অন্যান্য সহকর্মীরাও আপনার প্রশংসা করতে এবং আপনার কাছ থেকে পরামর্শ নিতে দেখা যাবে। আপনার বস বা ঊর্ধ্বতনরা যতদূর উদ্বিগ্ন, তারা আপনার সামনে আপনার কাজের প্রশংসা না করলেও, তারা কোনো মিটিংয়ে বা অন্যদের সামনে আপনার প্রশংসা করা থেকে নিজেকে বিরত রাখতে পারবে না, আপনাকে একটি ইতিবাচক উদাহরণ দিয়ে। এই সময়টি শিক্ষার্থীদের জন্য খুব ভাল হবে এবং এই সময়ে আপনি নিজেকে অনেকাংশে ভাল মেজাজে পাবেন এবং শিক্ষাক্ষেত্রে অসাধারণ কাজ করবেন। এর জন্য প্রয়োজন হবে দৃঢ় ইচ্ছাশক্তি ও মনোবল, যা আপনাকে কঠিন সময়েও ভালো প্রদর্শন করতে অনুপ্রাণিত করবে। উপায় : আপনি প্রতহ্য প্রাচীন গ্রন্থ নারায়নীয় পাঠ করুন।

আরো পড়ুন      জীবনী  মন্দির দর্শন  ইতিহাস  ধর্ম  জেলা শহর   শেয়ার বাজার  কালীপূজা  যোগ ব্যায়াম  আজকের রাশিফল  পুজা পাঠ  দুর্গাপুজো ব্রত কথা   মিউচুয়াল ফান্ড  বিনিয়োগ  জ্যোতিষশাস্ত্র  টোটকা  লক্ষ্মী পূজা  ভ্রমণ  বার্ষিক রাশিফল  মাসিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল  আজ বিশেষ  রান্নাঘর  প্রাপ্তবয়স্ক  বাংলা পঞ্জিকা