Weekly Horoscope in Bengali সাপ্তাহিক রাশিফল ৮ থেকে ১৪ জানুয়ারি ২০২৪

Weekly Horoscope in Bengali সাপ্তাহিক রাশিফল ৮ থেকে ১৪ জানুয়ারি  ২০২৪

মেষ রাশি -   Mesh Rashifal 8 Jan 2024 - 14 Jan 2024 চন্দ্র রাশির সাপেক্ষে দ্বাদশ ভাবে অশুভ গ্রহ রাহুর উপস্থিতির ফলে, এই সপ্তাহে আপনাকে পেশা সংক্রান্ত চাপের কারণে কিছু ছোটখাটো অসুস্থতায় ভুগতে হতে পারে। তাই আপনার মনকে শিথিল এবং পরিষ্কার করতে, বন্ধু এবং পরিবারের সাথে কিছু সময় কাটান এবং যদি সম্ভব হয়, আপনি তাদের সাথে একটি ছোট ভ্রমণে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। আপনার প্রথম ভাবে দেবগুরু বৃহস্পতির উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনি এটিএম থেকে টাকা তুলতে পারেন, তবে কোনও কারণে টাকা বা আপনার মানিব্যাগ হারিয়ে যেতে পারে।

অতএব, এই ধরনের প্রতিকূল পরিস্থিতি এড়াতে আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে। অন্যথায় এসব বিষয়ে আপনার সতর্কতার অভাব আপনার বড় ক্ষতির কারণ হতে পারে। সামাজিক অনুষ্ঠানে আপনার অংশগ্রহণ আপনাকে সমাজের অনেক প্রভাবশালী ব্যক্তির সংস্পর্শে আসার সুযোগ দেবে। এইরকম পরিস্থিতিতে, এই সমস্ত সুযোগগুলিকে হাতছাড়া হতে দেবেন না এবং তাদের সর্বোত্তম সদ্ব্যবহার করার চেষ্টা করুন।

এই সপ্তাহে আপনাকে আপনার কর্মজীবনে অগ্রগতির জন্য আপনার দক্ষতা বাড়ানোর পাশাপাশি কঠোর পরিশ্রম করতে হবে, অন্যথায় আপনি সময়মতো কোনো কাজ শেষ করতে পারবেন না। এটি আপনার ক্যারিয়ারে সরাসরি প্রভাব ফেলবে এবং আপনি সিদ্ধান্ত নিতে অসুবিধা অনুভব করতে পারেন। এই সপ্তাহে, অতিরিক্ত অধ্যয়ন আপনার মানসিক চাপ এবং অস্থিরতা বৃদ্ধির প্রধান কারণ হতে পারে। এমন পরিস্থিতিতে সময়ে সময়ে খেলাধুলার মতো অন্যান্য ক্রিয়াকলাপ অবলম্বন করে আপনি অনেক মানসিক রোগ থেকে নিজেকে রক্ষা করতে পারেন। উপায় : প্রতিদিন 27 বার “ওং ভোমায় নমঃ” মন্ত্রের জপ করুন।

 বৃষভ রাশি  -   Brishabh Rashifal 8 Jan 2024 - 14 Jan 2024 এই সপ্তাহে আপনি ভালভাবে বুঝতে পারবেন যে, আপনি যদি আপনার দৈনন্দিন রুটিনে যোগব্যায়ামকে অন্তর্ভুক্ত করেন তবে আপনার অনেক স্বাস্থ্য সমস্যা দূর হয়ে যাবে। কারণ এই সপ্তাহ আপনাকে স্বাস্থ্যের দিক থেকে আত্মদর্শনের অনেক সুযোগ দেবে। ভগবান বৃহস্পতি দ্বাদশ ঘরে স্থাপিত হওয়ার ফলে, আপনার পরিচিত বা আপনার কাছের কেউ বড় পরিকল্পনা এবং ধারণা দিয়ে আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারে।

এই ধরনের পরিস্থিতিতে, কোনও ধরনের বিনিয়োগ করার আগে ব্যক্তিটিকে পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করা আপনার পক্ষে ভাল হবে। বিশেষ কেউ যার সাথে আপনি আবেগগতভাবে সংযুক্ত আছেন তিনি এই সপ্তাহে আপনার অসতর্ক এবং অনিয়মিত আচরণের কারণে বিরক্ত হতে পারেন। অতএব, আপনার স্বভাবকে উন্নত করা এবং তাদের সাথে ভাল আচরণ করা ভাল হবে। আপনার ব্যক্তিগত জীবনে, অন্যদের সাথে চলমান বিরোধ আপনাকে বিরক্ত করবে। এই কারণে, আপনি এমনকি কর্মক্ষেত্রে অন্য লোকেদের বিশ্বাস করতে দ্বিধা বোধ করবেন।

যার কারণে আপনার অনেক গুরুত্বপূর্ণ কাজ ব্যাহত হতে পারে। আপনি যদি বাড়ি থেকে দূরে একটি ভাল এবং বড় কলেজে ভর্তির কথা ভাবছিলেন, তবে এই সময়ে সম্ভাবনাগুলি আরও কিছুটা অনুকূল দেখাচ্ছে। তাই এর জন্য অনেক শিক্ষার্থীকে তাদের শিক্ষকদের সহায়তা নিতে হবে। যদিও, এই সময় কোনও কারণে শর্ট-কাট নেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে সারা জীবন অনুতপ্ত হতে হতে পারে। উপায় : মঙ্গলবারের দিন কেতু গ্রহের জন্য যজ্ঞ করুন।

 মিথুন রাশি  -   Mithun Rashifal 8 Jan 2024 - 14 Jan 2024 চন্দ্র রাশি থেকে একাদশ ভাবে বৃহস্পতি অবস্থান করার কারণে, আপনি যদি অতীতে কোনও ধর্মীয় বা আধ্যাত্মিক স্বার্থের কোনও ভাল কাজ করার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহটি তার জন্য বিশেষভাবে ভাল হবে। কারণ এই সময়ে আপনার স্বাস্থ্য ভালো থাকবে, যার কারণে আপনি ধর্মীয় কাজে মনোনিবেশ করতে পারবেন এবং এতে আপনি ভেতর থেকে আনন্দ অনুভব করবেন। এই সপ্তাহে হঠাৎ অর্থ প্রাপ্তি আপনাকে কিছুটা নার্ভাস করতে পারে।

যার কারণে আপনাকে বিনিয়োগ এবং ব্যয় সম্পর্কিত প্রতিটি সিদ্ধান্ত তাড়াহুড়ো করে নিতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে, আপনার এই অভ্যাসটি উন্নত করুন, এবং বিশেষ করে গুরুত্বপূর্ণ আর্থিক চুক্তি করার সময়, অবশ্যই একজন প্রবীণের পরামর্শ নিন। এই সপ্তাহে, আপনার পরিবারের সদস্যদের পরামর্শে, আপনি একটি নতুন গাড়ি বা বাইক কিনতে পারেন। কারণ এই সপ্তাহে পারিবারিক আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে, যার কারণে আপনি আপনার এবং আপনার বাড়ির প্রয়োজন বিবেচনা করে একটি যানবাহন কেনার ইচ্ছা প্রকাশ করতে পারেন।

এই সপ্তাহে, সর্বাধিক সংখ্যক গ্রহ আপনার ভাগ্যের পক্ষে থাকবে। চন্দ্র রাশির সাপেক্ষে দশম ঘরে শনি বিরাজ করছে, যার কারণে আপনি কিছু অভূতপূর্ব চ্যালেঞ্জ এবং বাধা মোকাবেলা করতে এবং আপনার কর্মজীবনে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। আপনি যদি বিদেশী বিশ্ববিদ্যালয়ে ভর্তির চেষ্টা করে থাকেন, তবে এই সপ্তাহে গ্রহ-নক্ষত্রের প্রতিকূল অবস্থানের কারণে আপনাকে আরও অপেক্ষা করতে হবে। যদিও, এই সময়ে আপনাকে আরও সতর্কতার সাথে আপনার প্রচেষ্টা করতে দেখা যাবে। উপায় : প্রতিদিন 27 বার “ওং নমো নারায়ণ” মন্ত্রের জপ করুন।

 কর্কট রাশি  -   Karkat Rashifal 8 Jan 2024 - 14 Jan 2024 আপনি এটাও খুব ভালো করেই জানেন যে আপনি যত বেশি লুকিয়ে থাকবেন, আপনি তত বেশি মানসিকভাবে সংবেদনশীল। অতএব, আপনাকে এই ধরনের পরিস্থিতি এড়াতে সর্বাধিক পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় এটি আপনার ক্ষতির কারণ হতে পারে। এই সপ্তাহে, চন্দ্র রাশি থেকে অষ্টম ঘরে শনি অবস্থান করার কারণে, এই সপ্তাহে ভুল করেও কোনও জমি বা সম্পত্তিতে বিনিয়োগ করা এড়িয়ে চলুন, অন্যথায় এটি আপনার জন্য মারাত্মক হতে পারে।

কারণ এই বিনিয়োগের কারণে আর্থিক ক্ষতির পাশাপাশি আপনার পরিবারেও আর্থিক সংকটের সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে বাড়িতে পরিষ্কার করার সময় অনেকেই হয়তো কিছু মূল্যবান জিনিস খুঁজে পেতে পারেন, যা আগে হারিয়ে গেছে। চন্দ্র রাশি থেকে দশম ঘরে দেবগুরু বৃহস্পতির উপস্থিতির কারণে বাড়ির পরিবেশ ভাল থাকবে এবং আপনি বাড়ির সদস্যদের সাথে হাসি-ঠাট্টা করার সুযোগও পাবেন। এই সময়ে, আপনি পরিবারের ছোট সদস্যদের তাদের শিক্ষায় সহায়তা করবেন এবং আপনার পিতামাতাও আপনার জন্য গর্বিত হবেন।

যার ফলে আপনি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। এই সপ্তাহে, সর্বাধিক সংখ্যক গ্রহ আপনার ভাগ্যের পক্ষে থাকবে। যার কারণে আপনি কিছু অভূতপূর্ব চ্যালেঞ্জ এবং বাধা মোকাবেলা করতে এবং আপনার কর্মজীবনে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, ক্লাসের অনেক শিক্ষার্থী আপনার সাফল্যে ঈর্ষা বোধ করবে। যার কারণে তারা আপনার বিরুদ্ধে যেতে পারে এবং আপনার বিরুদ্ধে শিক্ষকদের উস্কে দিতে পারে। এমতাবস্থায় প্রত্যেকের ষড়যন্ত্র বুঝে সবার প্রতি নিজের আচরণ উন্নত করতে হবে, তা না হলে অন্যের সামনে নিজের ভাবমূর্তি নষ্ট হতে পারে। উপায় : প্রতিদিন 21 বার “ওং সোমায় নমঃ” মন্ত্রের জপ করুন।

 সিংহ রাশি  - Agami Soptaher Singha Rashifal 8 Jan 2024 - 14 Jan 2024 নিজেকে সতেজ করতে, ভাল বিশ্রাম নিন। যেহেতু এই সপ্তাহে আপনার নিজের জন্য পর্যাপ্ত সময় থাকবে, তাই সুযোগের সঠিক ব্যবহার করুন এবং সুস্বাস্থ্যের জন্য হাঁটতে যান এবং সম্ভব হলে বাড়িতে বসেও কিছু ছোটখাটো ব্যায়াম করতে পারেন। এই সপ্তাহে চন্দ্র রাশি থেকে বৃহস্পতি নবম ঘরে স্থাপিত হওয়ার ফলে, আপনি আগের বিনিয়োগ থেকে ভাল আর্থিক লাভ পেতে পারেন যা থেকে আপনি সমস্ত আশা হারিয়েছিলেন।

যার কারণে আপনার নতুন গাড়ি কেনার অপূর্ণ স্বপ্নও পূরণ হবে। কিন্তু যেকোনো কিছু কেনার সময় বাড়ির বড়দের সঙ্গে আলোচনা করতে হবে। এই সপ্তাহে, আপনার সামনে এমন অনেক পরিস্থিতি তৈরি হবে, যখন আপনার পরিবার এবং আপনার বন্ধুদের আপনার সাথে স্তম্ভের মতো দাঁড়িয়ে থাকতে দেখা যাবে। কারণ এই সময়টি আপনাকে আপনার বন্ধু এবং পরিবারকে প্রয়োজনের সময়ে সহায়তা প্রদানে সহায়তা করবে। চন্দ্র রাশির সাপেক্ষে শনি সপ্তম ঘরে অবস্থান করার কারণে, এটি সম্ভব যে কর্মক্ষেত্রে আপনাকে হঠাৎ কিছু গুরুত্বপূর্ণ ভূমিকা এবং দায়িত্ব সামলাতে বলা হতে পারে এবং আপনি এই সপ্তাহের সাথে সম্পর্কিত সিদ্ধান্ত নিতে সম্পূর্ণরূপে ব্যর্থ হবেন।

. থাকব. এমন পরিস্থিতিতে আপনি উৎসাহের বশে এমন কিছু সিদ্ধান্ত নিতে পারেন, যা ভবিষ্যতে আপনার জন্য নেতিবাচক পরিণতি বয়ে আনবে। ছাত্রছাত্রীরা এই সময়ে প্রচুর সাফল্য পাবেন। এছাড়া আপনার উপর অনেক শুভ গ্রহের প্রভাবও আপনাকে শুভ ফল দেবে। অতএব, যে সমস্ত ছাত্রছাত্রীরা শিক্ষার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন, তারা গ্রহের এই শুভ দিকটি নিয়ে তাদের পছন্দের স্কুল ও কলেজে ভর্তির সুযোগ পাবেন। উপায় : শনিবারের দিন শনি গ্রহের জন্য ছয় মাসের পূজো করুন।

 কন্যা রাশি  -  Kanya Rashifal 8 Jan 2024 - 14 Jan 2024 এই সপ্তাহে আপনাকে কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য কিছু সময় বের করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এই সময়টা আপনার স্বাস্থ্যের জন্য ভালো দেখায়। এর পাশাপাশি, এই সপ্তাহের মধ্যভাগে আপনার কাজের চাপ বাড়তে পারে। কিন্তু আপনি এই কর্মক্ষেত্রের চাপকে আপনার মনে প্রাধান্য পেতে দেবেন না। শনি আপনার ষষ্ঠ ঘরে অবস্থান করার কারণে, এই সপ্তাহে আপনার আয় বৃদ্ধি পাবে, যার কারণে আপনি ভবিষ্যতের জন্য আপনার অর্থ সঞ্চয় করার পরিকল্পনাও করতে পারেন।

এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে দীর্ঘমেয়াদী মাথায় রেখে প্রতিটি ধরণের বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে। চন্দ্র রাশি থেকে প্রথম ঘরে কেতু অবস্থান করার ফলে এই সপ্তাহে আপনি আপনার বড় ভাই বা বোনের কাছ থেকে প্রত্যাশার চেয়ে বেশি সমর্থন পাবেন। যার কারণে আপনি যে কোনও বড় সমস্যা থেকে বেরিয়ে আসতে সফল হবেন। যদিও, এর জন্য আপনাকে বিনা দ্বিধায় আপনার সমস্যাগুলি তাদের কাছে প্রকাশ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

আপনি এই সপ্তাহে আপনার ধারনা শেয়ার করতে চাইবেন, কিন্তু কর্মক্ষেত্রে আপনার ধারনা এবং পরামর্শ খুব একটা গুরুত্ব পাবে না। এই সময়ে, আপনি নিজেকে খুব নিঃসঙ্গ মনে করবেন, এবং আপনার কর্মজীবনের গতিও এই কারণে মন্থর হবে বলে মনে হবে। এই রাশির শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব সফল প্রমাণিত হওয়ার একটি ভাল সম্ভাবনা রয়েছে। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষাগুলিতেও সাফল্য পাবেন এবং আপনার মনোবলও এই সপ্তাহে উচ্চ থাকবে। এই পরিস্থিতিতে, নিজেকে সমস্ত চাপ থেকে দূরে রাখুন এবং কেবলমাত্র নেতিবাচক চিন্তাগুলিকে আপনার মনে প্রবেশ করতে দিন। উপায় : বুধবারের দিন গরীব বাচ্চাদের ভোজন করান।

 তুলা রাশি -   Tula Rashifal 8 Jan 2024 - 14 Jan 2024 রাহু চন্দ্র রাশি থেকে ষষ্ঠ ভাবে অবস্থান করার কারণে, এই সপ্তাহে আপনার বিশেষ করে অ্যালকোহল বা অন্যান্য নেশাজাতীয় দ্রব্য সেবন থেকে বিরত থাকতে হবে। কারণ সম্ভাবনা রয়েছে যে এটি শুধুমাত্র আপনার স্বাস্থ্যের ক্ষতি করবে না বরং আপনার মানসিক চাপও বাড়িয়ে দেবে। এই সপ্তাহের শুরুতে, চন্দ্র রাশি থেকে সপ্তম ঘরে বৃহস্পতি অবস্থান করার কারণে, আপনার জীবনে আসা সমস্ত ধরণের আর্থিক সমস্যা দূর হবে এবং এর উন্নতির কারণে, আপনার পক্ষে অনেকগুলি কেনাকাটা করা সহজ হবে।

সপ্তাহের মাঝামাঝি গুরুত্বপূর্ণ জিনিস। যার কারণে আপনি আপনার আরাম বাড়াতে দেখা যাবে। এই সপ্তাহে, আপনার মন দাতব্য কাজে বেশি ব্যস্ত থাকবে, যার কারণে আপনি আপনার পরিবারের সাথে কিছু ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করার সিদ্ধান্ত নিতে পারেন। এর মাধ্যমে আপনি এবং আপনার পরিবারের সদস্যরা অভ্যন্তরীণ শান্তি অনুভব করবেন এবং আপনার মনে ইতিবাচক চিন্তার উদয় হবে। চন্দ্র রাশি থেকে শনি পঞ্চম ঘরে অবস্থান করার কারণে, এই সপ্তাহটি কর্মক্ষেত্রের সাথে সম্পর্কিত আপনার জীবনে অনেক নতুন চ্যালেঞ্জ নিয়ে আসতে চলেছে।

এমন পরিস্থিতিতে, আপনাকে নতুন টার্গেট দেওয়া হতে পারে। তাই আঠালো পরিস্থিতি এড়াতে, আপনাকে আপনার পরিচিতিগুলি ব্যবহার করতে হবে। আপনি যদি আপনার পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করে থাকেন তবে আপনার অপেক্ষা এই সপ্তাহে শেষ হতে পারে। কারণ এই সময়টি আপনার জন্য কিছু ভাল খবর নিয়ে আসবে, বিশেষ করে যে সমস্ত ছাত্রছাত্রীরা পড়াশোনার জন্য তাদের পরিবার থেকে দূরে থাকে, তাদের এই সময়ে তাদের পিতামাতার কাছ থেকে উত্সাহ পাওয়ার সম্ভাবনা রয়েছে। উপায় : প্রতিদিন 24 বার “ওং ভার্গবায় নমঃ” মন্ত্রের জপ করুন।

 বৃশ্চিক রাশি  -  Brishchik Rashifal 8 Jan 2024 - 14 Jan 2024 এই সপ্তাহের শুরুটা আপনার জন্য মানসিক শক্তিতে পূর্ণ হবে না, এবং আপনাকে ছোটখাটো বিষয়ে বিরক্ত হতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে, আপনাকে নিজেকে কিছুটা শান্ত করতে হবে, অন্যথায় আপনার খিটখিটে স্বভাব আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে। চন্দ্র রাশি থেকে ষষ্ঠ ঘরে বৃহস্পতির অবস্থানের কারণে এটি লক্ষ্য করা গেছে যে আপনি আপনার সম্পদ সঞ্চয়ের বিষয়ে প্রায়শই একটু উদাসীন থাকেন। যার নেতিবাচক প্রভাব আপনার জীবনে আর্থিক সংকট তৈরি করতে পারে।

শনি আপনার চতুর্থ ঘরে অবস্থান করার কারণে, আপনাকে এই সপ্তাহে অর্থ সঞ্চয় করার বিষয়ে আপনার পরিবারের লোকদের পরামর্শ নিতে হবে। কারণ এই সময়ে, আপনার বড়দের পরামর্শ এবং অভিজ্ঞতা ভবিষ্যতে আপনার আর্থিক অবস্থার উন্নতিতে সহায়ক হবে। এই সপ্তাহে আপনি পারিবারিক সম্পর্কের সমস্ত ধরণের সমস্যা দূর করতে সফল হবেন। যার কারণে এমন অনেক পরিস্থিতির সৃষ্টি হবে যা পরিবারের সদস্যদের মধ্যে ভ্রাতৃত্ব বৃদ্ধি করবে। অতএব, এই সময়ে গৃহস্থালির কাজে অংশ নিয়ে বাড়ির মহিলাদের সাহায্য করা আপনার জন্য প্রয়োজন হবে।

কাজের দিক থেকে এই সপ্তাহটি আগের তুলনায় অনেক ভালো যাচ্ছে। কারণ এই সময়ে আপনি আপনার বড়দের এবং বিশেষ করে আপনার পিতামাতার সমর্থন পাবেন, যা আপনার জীবনের প্রায় প্রতিটি সমস্যার সমাধান করবে। এটাও সম্ভব যে আপনার বাবা-মা আপনাকে আর্থিক সহায়তা দিয়ে আপনার ব্যবসা সম্প্রসারণে আপনাকে অনেক সাহায্য করতে পারে। আগের সপ্তাহে আপনি যে বিষয়গুলি বুঝতে অসুবিধার সম্মুখীন হয়েছিলেন, এই সপ্তাহে আপনি সেগুলি বুঝতে সম্পূর্ণরূপে সফল হবেন। অতএব, আপনার জন্য মনোনিবেশ করা এবং অধ্যয়ন চালিয়ে যাওয়া, আপনার পড়াশোনায় নিজেকে আন্তরিকভাবে নিবেদিত করা আপনার পক্ষে ভাল হবে। উপায় : প্রতিদিন 41 বার “ওং বায়ুপুত্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

 ধনু রাশি  -  Dhanu Rashifal 8 Jan 2024 - 14 Jan 2024 চন্দ্র রাশি থেকে বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে অবস্থান করার কারণে, স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে এই সপ্তাহে, পরিস্থিতি সম্পূর্ণরূপে আপনার অনুকূলে উপস্থিত হবে। যার কারণে আপনি ভালো ও ভালো স্বাস্থ্য উপভোগ করতে পারবেন এবং সুখী হতে পারবেন। এছাড়াও, এই রাশির বয়স্ক ব্যক্তিদের জন্য, এই সময়ে আপনি হাঁটু এবং হাতের পুরানো সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এই সপ্তাহে, আপনার প্রতিকূল আর্থিক পরিস্থিতির উন্নতির সম্ভাবনা অবশ্যই থাকবে।

তবে এই সময়ের মধ্যে আপনি সেই খরচগুলিও ব্যয় করতে সক্ষম হবেন যা আপনি আগে করতে পারেননি। এই কারণে, আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনাও থাকবে। এমন পরিস্থিতিতে টাকার প্রতি একটু অসাবধানতাও আপনার জন্য ক্ষতিকর হতে পারে। এই সপ্তাহে আপনি পরিবারের সাথে সময় কাটানোর সুযোগ পাবেন। এই সময়ে, আপনি জানতে পারবেন যে বাড়ির বাচ্চারা তাদের পড়াশোনার চেয়ে খেলাধুলায় বেশি সময় ব্যয় করছে। যার কারণে আপনি হতাশ হবেন এবং এই দিকে সঠিক সিদ্ধান্ত নিয়ে আপনি তাদের জন্য কিছু কঠোর নিয়ম তৈরি করতে পারেন। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে যে আপনি যদি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ সুফল পেতে চান তবে আপনার মনকে ইতিবাচক রাখার চেষ্টা করুন।

আপনার তৃতীয় ঘরে শনি থাকার কারণে, এই সপ্তাহটি আপনার কর্মজীবনের জন্য স্বাভাবিকের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হতে চলেছে, যার ফলস্বরূপ আপনি এই সময় অনেক নতুন সুযোগ পেতে পারেন। আপনার রাশি অনুসারে, যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন তাদের জন্য এই সপ্তাহটি কঠোর পরিশ্রমে পূর্ণ হবে। এর পরেই তাদের সাফল্য অর্জনের সম্ভাবনা থাকবে। এই সময়ে, আপনি যদি কোনও বিষয় বুঝতে অসুবিধার সম্মুখীন হন, আপনি আপনার বড় ভাইবোন বা আপনার শিক্ষকদের সাহায্য নিতে পারেন। উপায় : গুরবারের দিন ব্রাম্ভনদের ভোজন করান।

 মকর রাশি -   Makar Rashifal 8 Jan 2024 - 14 Jan 2024 শনি আপনার দ্বিতীয় ঘরে থাকার ফলে, এই সপ্তাহে প্রয়োজন না হলে গাড়ি চালানো এড়িয়ে চলুন। সব ধরনের ভ্রমণ এড়িয়ে চলুন, বিশেষ করে রাতে। অন্যথায় আপনি একধরনের শারীরিক যন্ত্রণা ভোগ করতে পারেন। আপনার রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে অর্থ সংক্রান্ত কোনো ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকতে হবে। কারণ এই সময়ের মধ্যে, আপনার হঠাৎ অনেক জায়গা থেকে টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এই সময়ে অর্থ ব্যবহার করার আগে আপনাকে প্রতিটি পরিস্থিতির জন্য নিজেকে প্রস্তুত করতে হবে।

এই সপ্তাহে আপনি আপনার পুরানো বন্ধু, সঙ্গী বা প্রেমিককে অন্য কারো সাথে দেখে কিছুটা খারাপ বোধ করতে পারেন। এই কারণে, আপনি একা থাকতে পছন্দ করবেন এবং পরিবারের সাথে সময় কাটাতে এড়িয়ে যাবেন। এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য আপনার গুরু এবং গুরুজনের পৃষ্ঠপোষকতা পাবেন না, বরং তাদের সাথে আপনার মতবিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই সপ্তাহে, চন্দ্র রাশি থেকে তৃতীয় ঘরে দেবগুরু বৃহস্পতির অবস্থানের কারণে, আপনি অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। যারা সবেমাত্র তাদের উচ্চ শিক্ষা শেষ করেছেন এবং চাকরি খুঁজছেন তারা একটি ভাল কোম্পানি থেকে একটি ইন্টারভিউয়ের জন্য কল পেতে পারেন। এমন পরিস্থিতিতে, সেখানে যাওয়ার সময় প্রতিটি প্রশ্নের জন্য নিজেকে আগে থেকে প্রস্তুত করুন, অন্যথায় আপনি এই সুযোগটিও হারাতে পারেন। উপায় : শনিবারের দিন বিকলাঙ্গ ব্যাক্তিদের ভোজন করান।

 কুম্ভ রাশি  -   Kumbha Rashifal 8 Jan 2024 - 14 Jan 2024 নিজেকে উন্নত করার জন্য আপনার প্রচেষ্টা বিভিন্ন উপায়ে আপনার স্বাস্থ্যের উপর ইতিবাচক প্রভাব ফেলবে। ফলস্বরূপ, এই সময়ে আপনি আরও ভাল এবং আত্মবিশ্বাসে পূর্ণ বোধ করবেন। এই সপ্তাহে আর্থিক অবস্থার উন্নতির কারণে রাহু চন্দ্র রাশি থেকে দ্বিতীয় ঘরে অবস্থান করার কারণে, প্রয়োজনীয় গৃহস্থালী সামগ্রী কেনা আপনার পক্ষে বেশ সহজ হবে। যার ফলে আপনার পরিবারের সদস্যরাও আপনাকে নিয়ে খুশি হবে, এবং আপনি আরও ভাল করতে উৎসাহিত হবেন।

এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে পরিবারের সদস্যরা আপনার উদার আচরণের সুযোগ নিচ্ছেন। যার কারণে অনেক সমস্যায় পড়তে হচ্ছে। তবে তা সত্ত্বেও, এই সময়ে আপনার নিজেকে মজবুত করার এবং আপনার প্রকৃতিতে কিছু পরিবর্তন আনার প্রয়োজন হতে চলেছে। অতএব, প্রথম থেকেই এটি মনে রাখা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। চন্দ্র রাশির ক্ষেত্রে শনি প্রথম ঘরে অবস্থান করার ফলে, যদি আমরা আপনার রাশিচক্রের জন্য কর্মজীবনের রাশিফল ​​সম্পর্কে কথা বলি, তাহলে এই সপ্তাহটি কর্মক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য খুব শুভ প্রমাণিত হবে।

কারণ এই সময়ে আপনি নতুন শক্তি নিয়ে প্রতিটি কাজ করতে সফল হবেন। এই সপ্তাহটি অনেক শিক্ষার্থীর জন্য ইতিবাচক হতে চলেছে যারা সরকারি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিল। কারণ এই সময়কালে অনেক গ্রহের অবস্থান পরিবর্তন হবে, ভাগ্য শিক্ষার্থীদের অনুকূল হবে এবং তারা সর্বক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য লাভ করবে। উপায় : প্রতিদিন 44 বার “ওং মন্দায় নমঃ” মন্ত্রের জপ করুন।

 মীন রাশি -  Meen Rashifal 8 Jan 2024 - 14 Jan 2024 এই সপ্তাহে আপনাকে বিশেষভাবে পরামর্শ দেওয়া হচ্ছে যে বাড়িতে বসে বিরক্ত হওয়ার পরিবর্তে, আপনার শখগুলি অনুসরণ করতে বা যে কাজগুলি করতে আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন সেগুলিতে আপনার অতিরিক্ত সময় ব্যয় করা উচিত। কারণ এর মাধ্যমে আপনি নিজেকে অনেকাংশে চাপমুক্ত রাখতে পারবেন। এই সপ্তাহে দেবগুরু বৃহস্পতি আপনার দ্বিতীয় ঘরে অবস্থান করার কারণে ব্যবসায়িক ব্যক্তিরা এই সপ্তাহে ভাল ফল পাবেন।

বিশেষ করে যারা সংশ্লিষ্ট ব্যবসা করেন, তারা একটি বড় চুক্তির সাফল্য থেকে ভাল আর্থিক সুবিধা পেতে সক্ষম হবেন। যদিও, চন্দ্র রাশি থেকে রাহু আপনার প্রথম ঘরে স্থাপিত হলে, আপনি যত দ্রুত অর্থ উপার্জন করবেন, তত দ্রুত তা আপনার হাতের বাইরে চলে যাবে। তবে তা সত্ত্বেও, আপনার রাশির শুভ নক্ষত্ররা আপনাকে এই সপ্তাহে কোনও ধরণের সমস্যায় পড়তে দেবে না। আপনি যদি আপনার বড় ভাই বা বোনের কাছ থেকে কোনও ধরণের আর্থিক সহায়তা চেয়ে থাকেন তবে আপনি বিরূপ ফলাফল পাবেন।

কারণ এটা সম্ভব যে আপনার ভাই-বোনেরা তাদের দুর্বল আর্থিক অবস্থার কথা বলে আপনাকে কোনো ধরনের সাহায্য দিতে অস্বীকার করতে পারে। এগুলি ছাড়াও, এই সপ্তাহে আপনাকে স্বাভাবিকের চেয়ে কম পরিশ্রম করতে হবে কারণ এই সময়, আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাওয়ার সম্ভাবনা থাকবে, যা আপনার অবস্থারও উন্নতি করবে। এই সপ্তাহে, আপনার রাশির বেশিরভাগ শিক্ষার্থী কম পরিশ্রম করার পরেও ভাল নম্বর পেতে সক্ষম হবে। এটি কেবল তার দিনই তৈরি করবে না, তার পরিবার এবং সমাজে তাকে প্রশংসা ও সাধুবাদও বয়ে আনবে। এতে শুধু শিক্ষার্থীদের মনোবলই বাড়বে না, তারা আগের চেয়ে ভালো করতে পারবে। উপায় : প্রতিদিন দূর্গা চালিশার পাঠ করুন।

আরো পড়ুন      জীবনী  মন্দির দর্শন  ইতিহাস  ধর্ম  জেলা শহর   শেয়ার বাজার  কালীপূজা  যোগ ব্যায়াম  আজকের রাশিফল  পুজা পাঠ  দুর্গাপুজো ব্রত কথা   মিউচুয়াল ফান্ড  বিনিয়োগ  জ্যোতিষশাস্ত্র  টোটকা  লক্ষ্মী পূজা  ভ্রমণ  বার্ষিক রাশিফল  মাসিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল  আজ বিশেষ  রান্নাঘর  প্রাপ্তবয়স্ক  বাংলা পঞ্জিকা