সাপ্তাহিক রাশিফল | ১৪ থেকে ২০ নভেম্বর বৃষভ রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ১৪ থেকে ২০ নভেম্বর বৃষভ রাশির রাশিফল

 বৃষভ রাশি   Brishabh Rashifal 14 Nov 2022 - 20 Nov 2022 এই সপ্তাহের শুরুতেই আপনার রাশির তৃতীয় ভাবে চন্দ্রের শুভ অবস্থানের ফলে আপনার মানসিক অবস্থা অনেক ভালো হবে। এর মাধ্যমে আপনি নিজেকে সব ধরনের মানসিক চাপ থেকে দূরে রাখতে পারবেন। ঋতু পরিবর্তনের সময় ছোটোখাটো রোগে আক্রান্ত হতে পারলেও এ ছাড়া এ সময়ে বড় কোনো রোগ হবে না।

এই সপ্তাহে শুক্র আপনার সপ্তম ভাবে থাকবে, যার কারণে অনেককে তাদের জীবনসাথীর জন্য অর্থ ব্যয় করতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে, এটি সম্ভব যে আপনি তার সাথে একটি সুন্দর ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন, কারণ এই সময়ে আপনার বেতন বৃদ্ধি পাবে। এই সুখকে আপনার প্রিয়জনের সাথে খোলাখুলি মেনে নিতে দেখা যাবে।

তবে বেশি টাকা খরচ করা আপনার জন্য ক্ষতিকর হতে পারে। মধ্যভাগে চতুর্থ ভাবে চন্দ্রের অবস্থানের কারণে আপনাকে আপনার পরামর্শ এবং আপনার মতামত বন্ধু এবং আত্মীয়দের উপর চাপিয়ে দিতে দেখা যাবে। যদিও, আপনাকে এটি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এটি শুধুমাত্র আপনার ইমেজের জন্য খুব উপকারী প্রমাণিত হবে না।

বরং, এটি আপনাকে নিজের বিরুদ্ধেও দাঁড় করাতে পারে, অন্যকে রাগান্বিত করতে পারে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার অবসর সময়ে, আপনার মোবাইলে একটি ওয়েব সিরিজ দেখা আপনার উর্ধ্বতনদের অপছন্দ হতে পারে। এটি তাদের সামনে আপনার ইমেজকেও প্রভাবিত করবে। এই সপ্তাহে অনেক ছাত্রছাত্রীর উচ্চশিক্ষার ইচ্ছা পূরণ হবে।

তবে এর জন্য তাদের পথে আসা অনেক চ্যালেঞ্জও মোকাবেলা করতে হবে এবং এই চ্যালেঞ্জ মোকাবেলা করেই তারা সফলতা পাবে। যদিও, শিক্ষার্থীরাও এই সময় প্রতিটি চ্যালেঞ্জের সাথে লড়াই করতে এবং জয় করতে সক্ষম হবে। উপায় : বয়স্ক মহিলাদের বস্ত্র এবং চুড়ি ভেট করা আপনার জন্য অনুকূল হবে।