সাপ্তাহিক প্রেমের রাশিফল ১৭ থেকে ২৩ জুলাই ২০২৩

সাপ্তাহিক প্রেমের রাশিফল ১৭ থেকে ২৩ জুলাই ২০২৩

 মেষ  / Mesh Saptahik Prem Rashifal in Bengali 17 Jul 2023 - 23 Jul 2023 আপনি যদি কারও সাথে একতরফা প্রেমে পড়ে থাকেন তবে আপনার এই সপ্তাহে আপনার মনের কথা বলা বা তার সাথে কথা বলা এড়ানো উচিত। অন্যথায়, আপনি আপনার প্রেমীর সামনে যে কোনও কাজ করলে আপনার হৃদয় ভেঙে যাবে। যার কারণে বিষয়টি তৈরি হওয়ার আগেই বিগড়ে যেতে পারে।

এই সপ্তাহে আপনার বিবাহিত জীবনের ব্যক্তিগত বিষয়গুলিকে আপনার পরিবার এবং বন্ধুদের মধ্যে নেতিবাচকভাবে প্রকাশ করার সম্ভাবনা রয়েছে, আপনি বিরক্ত হতে পারেন। এমন পরিস্থিতিতে, অতিথি বা বন্ধুদের সামনে আপনার জীবনসাথীর সমালোচনা করা এড়িয়ে চলুন, আপনাকে কিছু সময়ের জন্য সমস্ত বিবাদ এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। 

 বৃষভ   / Brishabh Saptahik Prem Rashifal in Bengali 17 Jul 2023 - 23 Jul 2023 শুক্র চন্দ্র রাশি থেকে চতুর্থ ভাবে থাকার ফলে, আগের সপ্তাহে যদি আপনার প্রেম সম্পর্কের মধ্যে কোনও বিবাদ ছিল, তবে এই সপ্তাহে আপনি এবং আপনার প্রেমী একসাথে সমাধান করতে দেখা যাবে। এই সময়ে এটা সম্ভব যে আপনার প্রেমী তার ভুল বা খারাপ আচরণের জন্য আপনার কাছে ক্ষমা চাইবে। এমন পরিস্থিতিতে আপনার প্রিয়জনকে ক্ষমা করে আপনি আপনার মহত্ত্ব দেখাতে পারবেন এবং আপনার সম্পর্ককে ভাঙার হাত থেকে বাঁচাতে পারবেন।

এই সপ্তাহে আপনি বুঝতে পারবেন যে শুধু আপনিই নন, আপনার সঙ্গীরও দাম্পত্য জীবনে গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। কারণ এটা সম্ভব যে আপনি নিজেকে কোনো সমস্যায় আটকে থাকতে পারেন, যেখানে আপনার সঙ্গী আপনাকে সাহায্য করবে এবং সেই সমস্যা থেকে আপনাকে বের করে আনবে, আপনার প্রত্যাশার বাইরে।

 মিথুন   / Mithun Saptahik Prem Rashifal in Bengali 17 Jul 2023 - 23 Jul 2023 চন্দ্র রাশি থেকে শুক্র তৃতীয় ভাবে থাকার ফলে এই সপ্তাহে এমন যোগ তৈরি হচ্ছে যে কারো সাথে আপনার রোমান্টিক সাক্ষাত হলে শুরুতে খুব উত্তেজনাপূর্ণ হবে। কিন্তু কথোপকথনের সময় আপনাদের দুজনের মধ্যে যে তর্ক-বিতর্ক হয়, তা বেশিক্ষণ স্থায়ী হতে দেবে না।

যার কারণে, এই বৈঠকটি আপনার কাছে দুঃস্বপ্নের মতো মনে হবে। এই সপ্তাহে আপনার জীবনসাথীর দ্বারা করা বিভিন্ন দাবি আপনার মানসিক চাপের প্রধান কারণ হতে পারে। এই কারণে, আপনার ব্যক্তিগত জীবনের পাশাপাশি কাজের ব্যাপারে মনোনিবেশ করা কঠিন হতে পারে। এর জন্য আপনাকে তার বোঝানোর চেষ্টা করতে হবে।

 কর্কট  / Karkat Saptahik Prem Rashifal in Bengali 17 Jul 2023 - 23 Jul 2023 শুক্র চন্দ্র রাশি থেকে দ্বিতীয় ভাবে থাকার কারণে প্রেম এবং রোমান্সের দিক থেকে এই সপ্তাহটি খুব একটা ভালো দেখা যাচ্ছে না। কারণ এটা সম্ভব যে আপনার প্রেমিকা স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারে, যার কারণে এই সপ্তাহে আপনার জীবনে প্রেম এবং রোমান্সের অভাব হবে।

অতএব, আপনার প্রেমীকে বিরক্ত না করে তার যথাযথ যত্ন নেওয়া আপনার পক্ষে গুরুত্বপূর্ণ হবে। অপরিচিত ব্যক্তির হস্তক্ষেপ এই সপ্তাহে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে ঘর্ষণের একটি প্রধান কারণ হয়ে উঠতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাদের দুজনকেই বুঝতে হবে যে অন্য কোনও ব্যক্তির পরিবর্তে, কেবলমাত্র আপনারা দুজনই নিজেদের মধ্যে সমস্ত বিবাদের সমাধান করতে পারেন।

 সিংহ  / Singha Saptahik Prem Rashifal in Bengali 17 Jul 2023 - 23 Jul 2023 চন্দ্র রাশির সাথে সম্পর্কিত প্রথম ভাবে শুক্রের উপস্থিতির কারণে, কাজের ব্যস্ততার কারণে, এই সপ্তাহে আপনার প্রেমের ক্ষেত্রে রোমান্সকে এড়িয়ে যেতে হবে। যার কারণে আপনার প্রেমী আপনার সাথে ঝগড়া করতে পারে। এসময় তার সাথে ঝগড়া না করে তার চাহিদা বুঝে সময় দিন।

এই সপ্তাহে, আপনি আপনার পরিবার এবং কর্মক্ষেত্রের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন।এই সপ্তাহে, আপনার জীবন সঙ্গী আপনার সাথে খারাপ ব্যবহার করতে পারে। যার কারণে তার সাথে আপনার বিরোধ হবে এবং এই বিবাদ এতটাই বাড়তে পারে যে বাড়ির বড়দের আপনাদের দুজনের মধ্যে হস্তক্ষেপ করতে হবে।

 কন্যা   / Kanya Saptahik Prem Rashifal in Bengali 17 Jul 2023 - 23 Jul 2023 চন্দ্র রাশির সাথে সম্পর্কিত দ্বাদশ ভাবে শুক্রের উপস্থিতির কারণে, নিজেকে অন্যের কাছে সর্বোত্তম রাখার আপনার প্রচেষ্টা, এই সপ্তাহে প্রেমের ক্ষেত্রে আপনার প্রিয়জনকে চাপ দিতে বাধ্য করতে পারে। যদিও, আপনাকে আপনার এই প্রবণতাকে আরও উন্নত করতে হবে,

অন্যথায় আপনি আপনার সঙ্গীকে আঘাত করতে পারেন এবং তাকে একটি বড় সিদ্ধান্ত নিতে বাধ্য করতে পারেন। এই সপ্তাহে এমন হতে পারে যে আপনার সঙ্গী না চাইলেও আপনার উপর রেগে যেতে পারেন, যার কারণে আপনার একটি পরিকল্পনা নষ্ট হতে পারে এবং এটি আপনার রাগও বাড়িয়ে দিতে পারে। এমন পরিস্থিতিতে, প্রতিটি পরিস্থিতিতে নিজের উপর নিয়ন্ত্রণ রেখে ধৈর্য ধরে রাখতে হবে।

 তুলা  / Tula Saptahik Prem Rashifal in Bengali 17 Jul 2023 - 23 Jul 2023 শুক্র চন্দ্র রাশির সাপেক্ষে একাদশ ভাবে থাকার কারণে, এই সময়টি আপনার প্রেমের জীবনে ভাগ্য নিয়ে আসছে। কারণ এই সময়ে আপনি আপনার প্রেমীকে আপনার পরিবারের সদস্যদের সাথে পরিচয় করিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন এবং সম্ভাবনা রয়েছে যে আপনার পরিবারের সদস্যরাও আপনার পছন্দ পছন্দ করবেন। এই সময়ে বিবাহিতদের জীবনেও শোনা যাবে ছোট্ট অতিথির নক। যার কারণে আপনার বিবাহিত জীবনে যেমন খুশির ঢেউ বয়ে যাবে পরিবারে। এতে বাড়ির পরিবেশও অনেক আনন্দের হয়ে উঠবে। 

 বৃশ্চিক   / Brishchik Saptahik Prem Rashifal in Bengali 17 Jul 2023 - 23 Jul 2023 এই সপ্তাহে, শুক্র দশম ভাবে চন্দ্র রাশির সাথে সম্পর্কযুক্ত হওয়ার কারণে, বাড়িতে কোনও শুভ অনুষ্ঠানের আয়োজন বা কোনও অতিথির আগমনের কারণে, কিছু প্রেমী তার প্রেমিককে সময় দিতে পারবেন না। যার কারণে, ইচ্ছা না করেও আপনি তাকে দুঃখ দিতে পারেন।

এই সপ্তাহে এমন একটি সম্ভাবনা রয়েছে যে আপনার জীবনসাথী অসাবধানতাবশত এমন কিছু করতে পারেন যার কারণে আপনি তাদের উপর রেগে যান। কিন্তু এই সময়ে, আপনার জীবনসাথীর উপর আপনার রাগ প্রকাশ করলে তা বিপরীত হতে পারে। কারণ এটা সম্ভব যে সঙ্গী আপনাকে ফিডব্যাক দেওয়ার সময় ভুল কথা বলতে পারে। তাই নিজেকে নিয়ন্ত্রণ করুন।

 ধনু   / Dhanu Saptahik Prem Rashifal in Bengali 17 Jul 2023 - 23 Jul 2023 চন্দ্র রাশির সাপেক্ষে নবম ভাবে শুক্রের উপস্থিতির কারণে এই সপ্তাহে আপনি বুঝতে পারবেন যে প্রেমের পথটি যতটা সহজ ভেবেছিলেন ততটা সহজ নয়। কারণ আপনি দেখতে পাবেন যে আপনার প্রেমীর সাথে বিবাদ শেষ হওয়ার সাথে সাথেই একটি নতুন সমস্যা নক করতে শুরু করে। এই কারণেই এই সপ্তাহে আপনি ধীরে ধীরে কিন্তু নিশ্চিতভাবে প্রেমের স্ফুলিঙ্গ দ্বারা আহত হবেন।

এই সপ্তাহে, কথোপকথনের সময়, আপনি আপনার শ্বশুরবাড়ি সম্পর্কে এমন কিছু বলতে পারেন যা আপনার জীবনসাথীকে আঘাত করতে পারে। ফলে আপনার সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা কথা না বলে সঙ্গী বিরক্তি প্রকাশ করতে পারে। এমন পরিস্থিতিতে, বিষয়টিকে বাড়তে না দিয়ে আপনার ভুল মেনে নিয়ে অবিলম্বে আপনার সঙ্গীর কাছে ক্ষমা চাওয়া এবং তার সমস্ত বিরক্তি দূর করা আপনার পক্ষে ভাল হবে।

 মকর  / Makar Saptahik Prem Rashifal in Bengali 17 Jul 2023 - 23 Jul 2023 আপনাকে এই সপ্তাহেও একই রকম কিছু করতে দেখা যাবে, আপনার প্রেম সম্পর্কের ক্ষেত্রে আপনার প্রেমী যেমন রেগে যেতে পারে, তেমনি আপনাদের দুজনের মধ্যে অকেজো তর্কও হতে পারে। চন্দ্র রাশির সাপেক্ষে শুক্র অষ্টম ভাবে থাকার কারণে, বিবাহিত জীবনের পরিস্থিতি এই সপ্তাহে আপনার ধৈর্যের পরীক্ষা করতে পারে। যার কারণে আপনার বিশেষ অসুবিধা হবে। এমন পরিস্থিতিতে, নিজেকে নিয়ন্ত্রণে রাখা এবং এই সমস্ত প্রতিকূল পরিস্থিতি অতিক্রম করার জন্য অপেক্ষা করা আপনার পক্ষে ভাল হবে।

 কুম্ভ    / Kumbha Saptahik Prem Rashifal in Bengali 17 Jul 2023 - 23 Jul 2023 চন্দ্র রাশির সাপেক্ষে সপ্তম ভাবে শুক্রের উপস্থিতি, যার কারণে আপনিও বুঝতে পারবেন যে এই জিনিসগুলি কেবল আপনার প্রেম আরও গভীর করতে কাজ করবে এবং এই সময়ে আপনার প্রিয়তমা মিষ্টি কথা দিয়ে আপনার মনকে খুশি করবে। আপনার প্রেমের এই সময়টি এগিয়ে যাওয়ার সময় হবে।

গ্রহের গতিবিধি নির্দেশ করে যে এই সপ্তাহটি আপনার বিবাহিত জীবনের জন্য খুব সুখকর হতে চলেছে। এই সময়ে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে তালমিল খুব ভাল হবে। আপনি আপনার সঙ্গীর জিনিসগুলি তাকে না বলেও জানতে পারবেন। এছাড়াও, আপনি আপনার জীবনসাথীর সাথে ফোনে বা সোশ্যাল মিডিয়ায় ঘন্টার পর ঘন্টা কথা বলতে পারেন।

 মীন   / Meen Saptahik Prem Rashifal in Bengali 17 Jul 2023 - 23 Jul 2023 এই সপ্তাহে, এই রাশির জাতক জাতিকাদের জীবনে একটি সুন্দর মোড় আসতে পারে যারা প্রেমে পড়েছেন। আপনি অনুভব করতে পারেন যে আপনার প্রেমিকা আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ এবং এটি উপলব্ধি করে আপনি তাদের জীবনসঙ্গী করার জন্য একটি সম্পূর্ণ পরিকল্পনা করতে পারেন।

আপনি আপনার প্রেমিকের সাথে একসাথে একটি পার্টিতে যোগ দিতে পারেন।এই রাশির বিবাহিতদের জীবন এই সপ্তাহে খুব অনুকূল হবে। কারণ এই সময়ে আপনি আপনার স্ত্রীর সাথে কোনো ধরনের স্বাচ্ছন্দ্য বোধ করবেন না বা তাদের সাথে যোগাযোগ করতে আপনার কোনো সমস্যা হবে না। বরং, এই সময়টি আপনাদের উভয়কে একে অপরের কাছাকাছি নিয়ে আসতে পারে, আপনার সন্তানদের দিক থেকে এক ধরণের সুসংবাদ দিতে পারে।

আরো পড়ুন      জীবনী  মন্দির দর্শন  ইতিহাস  ধর্ম  জেলা শহর   শেয়ার বাজার  কালীপূজা  যোগ ব্যায়াম  আজকের রাশিফল  পুজা পাঠ  দুর্গাপুজো ব্রত কথা   মিউচুয়াল ফান্ড  বিনিয়োগ  জ্যোতিষশাস্ত্র  টোটকা  লক্ষ্মী পূজা  ভ্রমণ  বার্ষিক রাশিফল  মাসিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল  আজ বিশেষ  রান্নাঘর  প্রাপ্তবয়স্ক  বাংলা পঞ্জিকা