সাপ্তাহিক প্রেম রাশিফল ৩ থেকে ৯ মে

সাপ্তাহিক প্রেম রাশিফল ৩ থেকে ৯ মে

মেষ  সাপ্তাহিক প্রেম রাশিফল / Mesh Saptahik Prem Rashifal in Bengali 3 May 2022 - 9 May 2022 এই সপ্তাহে প্রেমে পড়া এই রাশির জাতক জাতিকারা তাদের প্রেমিক-প্রেমিকার কাছে তাদের ভালোবাসা দেখানোর জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আপনার সঙ্গী যদি মনে করেন যে আপনি তাদের যথেষ্ট সময় দেন না, এখন আপনি তাদের জন্য সময় দিতে পারেন। আপনার সঙ্গী আপনাকে এটি করতে পছন্দ করবে এবং ভালবাসার সুতো শক্তিশালী হবে। আপনি যদি চেষ্টা করেন তবে আপনি আপনার জীবনের সেরা সপ্তাহটি আপনার জীবনসঙ্গীর সাথে কাটাতে পারেন। যদিও, এর জন্য আপনাকে কেবল আপনার অনুভূতি আপনার সঙ্গীর কাছে জানাতে হবে।

 বৃষভ সাপ্তাহিক প্রেম রাশিফল / Brishabh Saptahik Prem Rashifal in Bengali 3 May 2022 - 9 May 2022 এই সময়টা প্রেমীদের জন্য ভালো বলা যাবে না। কারণ এই সময়ে আপনার সঙ্গী আপনার সাথে যোগাযোগ করতে অস্বস্তি বোধ করতে পারে। যার কারণে আপনার সম্পর্কের ব্যাপারে আপনার প্রকৃতিতে নিরাপত্তাহীনতার অনুভূতি তৈরি হবে। আপনার বিবাহিত জীবন এই সপ্তাহে একটি কঠিন পর্যায়ে যাচ্ছে বলে মনে হতে পারে। তবে তা সত্ত্বেও, আপনার সঙ্গীর সাথে বসে প্রতিটি বিবাদের সমাধান করার পরিবর্তে, আপনি দূরত্ব তৈরি করে পরিস্থিতি অতিক্রম করার জন্য অপেক্ষা করবেন। যা আপনাকে আরও সমস্যায় ফেলতে পারে।

 মিথুন সাপ্তাহিক প্রেম রাশিফল / Mithun Saptahik Prem Rashifal in Bengali 3 May 2022 - 9 May 2022 এই সপ্তাহে প্রেমে পড়া এই রাশির জাতক জাতিকারা তাদের প্রেমিক-প্রেমিকার কাছে তাদের ভালোবাসা দেখানোর জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আপনার সঙ্গী যদি মনে করেন যে আপনি তাদের যথেষ্ট সময় দেন না, এখন আপনি তাদের জন্য সময় দিতে পারেন। আপনার সঙ্গী আপনাকে এটি করতে পছন্দ করবে এবং ভালবাসার সুতো শক্তিশালী হবে। এটি আপনার বিবাহিত জীবনের জন্য একটি বিশেষ সপ্তাহ। আপনার জীবনসাথীকে বলুন আপনি তাকে কতটা ভালোবাসেন। এ জন্য বাইরে কোথাও খেতে নিয়ে যেতে পারেন। যেখানে আপনি তাকে মনের কথা বলতে পারবেন।

 কর্কট সাপ্তাহিক প্রেম রাশিফল / Karkat Saptahik Prem Rashifal in Bengali 3 May 2022 - 9 May 2022 এই সপ্তাহে আপনাকে আপনার প্রেমের বিষয়গুলি মাথায় রেখে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। তাই জীবনের বাস্তবতার মুখোমুখি হওয়ার জন্য, আপনাকে অন্তত কিছু সময়ের জন্য আপনার প্রিয়জনকে ভুলে গিয়ে আপনার লক্ষ্যের দিকে নিজেকে নিবদ্ধ রাখার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে, পারিবারিক জীবনের দায়িত্বগুলি ভালভাবে পালন করার সময়, আপনি বুঝতে পারবেন যে আপনার এখন আপনার বিবাহিত জীবনে প্রসারিত হওয়া উচিত। আপনি আপনার সঙ্গীর সাথেও এ বিষয়ে কথা বলবেন। তবে এর জন্য, আপনি যদি পরিবেশটিকে রোমান্টিক কিছু করে তোলেন তবে আপনার কাজ পাওয়ার সম্ভাবনা বাড়তে পারে। 

 সিংহ সাপ্তাহিক প্রেম রাশিফল / Singha Saptahik Prem Rashifal in Bengali 3 May 2022 - 9 May 2022 এই সপ্তাহে আপনার প্রেমী আপনার সামনে বিবাহ সংক্রান্ত একটি গুরুতর বিষয়ে কথা বলতে পারেন। যার কারণে আপনি যেমন কিছুটা অস্বস্তি বোধ করবেন, তেমনি সেগুলো শুনলে আপনার মানসিক চাপও বাড়বে। এই সপ্তাহে জীবনসাথীর সাথে দৈনন্দিন বিবাদ খারাপ থেকে খারাপ হতে পারে কারণ শনি রাশিফলের সপ্তম ভাবে ষষ্ঠ এবং সপ্তম ভাবের অধিপতি হিসাবে অবস্থান করছে। এর ফলে পরিবারেও অশান্তির পরিবেশ তৈরি হবে। এটি প্রত্যেকের জন্য একটি সমস্যা হতে পারে।

 কন্যা সাপ্তাহিক প্রেম রাশিফল / Kanya Saptahik Prem Rashifal in Bengali 3 May 2022 - 9 May 2022 সপ্তম ভাবে চতুর্থ এবং সপ্তম ভাবের অধিপতি বৃহস্পতির অবস্থানের কারণে, আপনি এই সপ্তাহে নতুন কারও সাথে প্রেমের আনন্দ অনুভব করতে পারেন। আপনি একটি পার্টিতে এই ব্যক্তির সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে যেকোনো পার্টিতে যাওয়ার সময় ভালোভাবে প্রস্তুতি নিন। যাতে আপনি নিজের প্রতি আপনার আকর্ষণীয় ইমেজ দিয়ে অন্যদের মুগ্ধ করতে সক্ষম হন। এই সপ্তাহে আপনি এই জিনিসটি বুঝতে সক্ষম হবেন যে বিবাহিত জীবন প্রেমে ভরা দুটি মানুষের মধ্যে একটি সুন্দর সম্পর্ক, যেখানে প্রেমে সন্দেহ এবং ভুল বোঝাবুঝি হয়, তখন এই সম্পর্কটি অনেকবার ভেঙে যায়। এটি বুঝতে, এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে বসে আপনার সম্পর্কের সমস্ত ভুল বোঝাবুঝি দূর করতে সক্ষম হবেন। যা আপনাকে আবার প্রেমময় মুহূর্তগুলো বাঁচতে সাহায্য করবে।

 তুলা সাপ্তাহিক প্রেম রাশিফল / Tula Saptahik Prem Rashifal in Bengali 3 May 2022 - 9 May 2022 এই সময়টি আপনার প্রেমের জন্য খুব অনুকূল হতে চলেছে কারণ শনি কুণ্ডলীর পঞ্চম ভাবে চতুর্থ এবং পঞ্চম ভাবের অধিপতি হিসাবে বিরাজ করছে। সবচেয়ে ভালো দিক হল কিছু ভাগ্যবান মানুষ এই সপ্তাহে প্রেম বিয়ের উপহার পেতে পারেন। অর্থাৎ তারা তাদের কাঙ্খিত জীবনসঙ্গী পেতে পারেন। যারা তাদের পিতামাতার সাথে থাকেন, তারা তাদের জীবনসাথীর সামনে তাদের পিতামাতার সাথে কোনও খারাপ কথা বলা উচিত নয়। কারণ এটা করে আপনি আপনার জীবনসাথীর চোখে আপনার বাবা-মায়ের সম্মান কমিয়ে দেন। তাই উপযুক্ত আচরণ করুন এবং শালীনভাবে জীবনযাপন করুন এবং আপনার জীবনসাথীকেও বোঝানোর চেষ্টা করুন।

 বৃশ্চিক সাপ্তাহিক প্রেম রাশিফল / Brishchik Saptahik Prem Rashifal in Bengali 3 May 2022 - 9 May 2022 এই সপ্তাহে, গ্রহের শুভ সমন্বয়ের কারণে, উত্তরার্ধে প্রেম বিবাহের সম্ভাবনা থাকবে কারণ বৃহস্পতি রাশির পঞ্চম ভাবে দ্বিতীয় এবং পঞ্চম ভাবের অধিপতি হিসাবে অবস্থান করছে। এই কারণে, এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাল হবে এবং আপনার প্রেম জীবন প্রেমের সাথে এগিয়ে যাবে। এমতাবস্থায়, এই সুন্দর সময়ের সঠিক সদ্ব্যবহার করার চেষ্টা করুন, প্রতিটি পুরানো বিরোধ মিটিয়ে নিন। এই সপ্তাহে যখন আপনার বিবাহিত জীবনের সাথে সম্পর্কিত অনেকগুলি সুন্দর জিনিস আপনার সামনে আসবে, তখন আপনি আবেগপ্রবণ হওয়া থেকে নিজেকে আটকাতে পারবেন না। এটি দেখে আপনার সঙ্গীও আপনাকে আরও ভালবাসবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে প্রতি সন্ধ্যা কাটাতে পছন্দ করবেন।

 ধনু সাপ্তাহিক প্রেম রাশিফল / Dhanu Saptahik Prem Rashifal in Bengali 3 May 2022 - 9 May 2022 আপনি যদি সত্যিকারের কাউকে ভালোবাসেন, তাহলে এই সপ্তাহে আপনি প্রেম জীবনে খুব ভালো ফল পাবেন এবং আপনার প্রেমের জীবন বিকশিত হবে। অন্যদিকে, আপনি যদি এখনও অবিবাহিত থাকেন, তবে আপনি পরিবারের সদস্যদের সহায়তায় বিশেষ ব্যক্তির সাথে দেখা করার সুযোগ পেতে পারেন। এই সপ্তাহে আপনার বিবাহিত জীবন উপভোগ করে, আপনাকে আপনার জীবনসাথীর সাথে একটি অন্তরঙ্গ সম্পর্ক স্থাপন করতে দেখা যাবে। এর জন্য, আপনি আপনার সঙ্গীর সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।

 মকর সাপ্তাহিক প্রেম রাশিফল / Makar Saptahik Prem Rashifal in Bengali 3 May 2022 - 9 May 2022 এই সপ্তাহে, আপনি একতরফা প্রেমের ক্ষেত্রে আপনার অনেক সময়, শক্তি এবং অর্থ অপচয় করতে পারেন। এই সত্ত্বেও, আপনি আপনার অনুযায়ী ফলাফল পাবেন না. এমন পরিস্থিতিতে, অন্য ব্যক্তির অনুভূতি না বুঝে, এই সময়ে আপনার অনুভূতি নিয়ন্ত্রণ করা আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহটি আপনার বিবাহিত জীবনের জন্য একটি কঠিন সময়। কারণ এই সময়ে আপনি সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু খারাপ খবর পেতে পারেন। যার কারণে আপনি এবং আপনার সঙ্গী উভয়েই সমস্যায় পড়বেন। 

 কুম্ভ সাপ্তাহিক প্রেম রাশিফল / Kumbha Saptahik Prem Rashifal in Bengali 3 May 2022 - 9 May 2022 এই সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে খুব ভাল হবে, তবে আপনার প্রিয়জনকে হতাশ না করার জন্য আপনাকে বিশেষ যত্ন নিতে হবে। কারণ এটা করলে আপনার এই মুহূর্তে কোনো পার্থক্য নাও হতে পারে, কিন্তু এর কারণে আপনাকে পরে আফসোস করতে হতে পারে। আপনার জীবনসাথীর দ্বারা আপনার চাহিদা উপেক্ষা করা এই সপ্তাহে আপনাকে কিছুটা ক্ষতি করতে পারে। এতে আপনার স্বভাবে খিটখিটে ভাব তৈরি হবে এবং আপনাকে অকারণে অন্যদের উপর রাগান্বিত ও চিৎকার করতে দেখা যাবে। যদিও, আপনার স্বভাবের এই হঠাৎ পরিবর্তনের কারণ বুঝতে পেরে আপনার সঙ্গী আপনাকে শান্ত করার চেষ্টা করবে। ফলস্বরূপ, আপনার রাগ চোখের পলকে কমে যাবে এবং আপনাকে আবার সুখী দাম্পত্য জীবন উপভোগ করতে দেখা যাবে।

 মীন  সাপ্তাহিক প্রেম রাশি  / Meen Saptahik Prem Rashifal in Bengali 3 May 2022 - 9 May 2022 এই সপ্তাহে আপনাকে নিজেকে নিয়ন্ত্রণ করতে হবে এবং আপনার সঙ্গীর মধ্যে কোনও তৃতীয় ব্যক্তিকে আসতে বাধা দিতে হবে। এর জন্য এটি গুরুত্বপূর্ণ যে, যদি আপনার প্রেমের সম্পর্কে কোনও সমস্যা চলছে, তবে তৃতীয় কাউকে তা বলবেন না। অন্যথায়, এটি সম্ভব যে সেই ব্যক্তি, তার সুযোগ নিয়ে, আপনার ঝামেলা বাড়িয়ে দেবে। এই সপ্তাহে আপনি আপনার জীবনসঙ্গীর বিভিন্ন গুণাবলী জানতে পারবেন। যার কারণে আপনি বুঝতে পারবেন যে, আপনি আবার তার প্রেমে পড়ছেন। এটি সম্পর্কের নতুনত্ব আনার ক্ষেত্রে আপনাদের দুজনকেই সাফল্য দেবে। একই সময়ে, আপনি উভয়ই একে অপরের সমস্ত অভিযোগ ভুলে যেতে এবং আপনার বিবাহিত জীবনের সাথে সম্পর্কিত যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন।