সাপ্তাহিক রাশিফল | ১১থেকে ১৭ এপ্রিল ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ১১থেকে ১৭ এপ্রিল  ধনু-মকর-কুম্ভ-মীন

ধনু রাশি  Dhanu Rashifal 11 Apr 2022 - 17 Apr 2022 এই সপ্তাহে আপনার মানসিক অবস্থা অনেক ভালো হবে, কারণ এই সময় আপনি নিজেকে সব ধরনের চাপ থেকে দূরে রাখতে সক্ষম হবেন। ঋতু পরিবর্তনের সময় ছোটখাটো রোগে আক্রান্ত হতে পারলেও এ ছাড়া এই সময়ে বড় কোনো রোগ হবে না। চতুর্থ ভাবে বৃহস্পতির অবস্থান আপনার আর্থিক সিদ্ধান্তগুলিকে উন্নত করতে পারে, এই সপ্তাহটি আপনার জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে এবং এটি আপনাকে অতীতের সমস্ত ক্ষতি কাটিয়ে উঠতে সহায়তা করবে।

যার কারণে জিনিসগুলি আবার ট্র্যাকে ফিরে আসবে বলে মনে হবে। এই সপ্তাহে, প্রথম থেকেই, আপনাকে আপনার পিতামাতার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে কারণ রাহু আপনার চন্দ্র রাশি থেকে পঞ্চম ভাবে অবস্থিত। এ জন্য তাদের সঙ্গে সময় কাটানোর সময় তাদের স্বাস্থ্যের যত্ন নিন এবং প্রয়োজনে ভালো ডাক্তারের কাছে নিয়ে যান পরীক্ষা-নিরীক্ষার জন্য।

এই সপ্তাহে, আপনি এমন একটি কাজ পেতে পারেন যা আপনি সবসময় করতে চেয়েছিলেন। তবে তাড়াহুড়ো এবং উদ্যমে, আপনার ইন্দ্রিয় হারানো এড়িয়ে চলুন এবং কোনও অসতর্কতা ছাড়াই সময়ের আগে সেই কাজটি শেষ করার চেষ্টা করুন। তবেই আপনি আপনার পদোন্নতি নিশ্চিত করতে পারবেন। এই সপ্তাহে, শিক্ষার্থীরা তাদের পাঠ বা বিষয়গুলি বুঝতে অনেক সমস্যার সম্মুখীন হতে পারে। এমতাবস্থায় আপনি না চাইলেও আপনার অহংকার সামনে রেখে কারো সাহায্য নেওয়া থেকে বিরত থাকবেন। যদিও, এটি না করার সময়, আপনাকে আরও ভাল ফলাফল পেতে বড়দের সহযোগিতা নিতে হবে। উপায়: প্রতিদিন 108 বার “ওং নমো বাসুদেবায়” র জপ করুন।

 মকর রাশি   Makar Rashifal 11 Apr 2022 - 17 Apr 2022 এই সপ্তাহে আপনার প্লেটে সবুজ শাক-সবজি যোগ করুন। এ জন্য শসা বা সালাদ দিয়ে শুরু করতে পারেন। এছাড়াও, দিনে অন্তত একটি আপেল বা অন্য কোনো ফল খান। কারণ শুধুমাত্র এর মাধ্যমেই আপনি অনেক ছোটখাটো রোগ থেকে নিজেকে দূরে রাখতে পারবেন। তৃতীয় ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনাকে সম্ভবত আপনার আয় এবং ব্যয়ের কথা মাথায় রেখে একটি ভাল বাজেট পরিকল্পনা করতে হবে।

তাই সপ্তাহের শুরুতে এই বাজেট করার সময় সেই অনুযায়ী আপনার টাকা খরচ করুন। ইতিমধ্যে, আপনি আপনার পরিবারের বড়দের, বিশেষ করে আপনার বাবা-মায়ের সাহায্য এবং অভিজ্ঞতা ব্যবহার করে এটি তৈরি করতে পারেন। আপনার মজার প্রকৃতি সামাজিক জমায়েতের জায়গায় আপনার জনপ্রিয়তা বাড়াবে। যার কারণে, সমাজে আপনার প্রতিপত্তি বৃদ্ধির পাশাপাশি, শনি আপনার 1ম/উত্তর গৃহে অবস্থান করায় আপনি অনেক বিশিষ্টজনের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন।

আমরা যদি আপনার রাশির কেরিয়ারের রাশিফল ​​সম্পর্কে কথা বলি তবে এই সপ্তাহটি ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য খুব শুভ প্রমাণিত হবে। কারণ এই সময়ে আপনি নতুন শক্তি এবং শক্তি নিয়ে প্রতিটি কাজ করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, শিক্ষাক্ষেত্রে আপনার পূর্বের কঠোর পরিশ্রমের কারণে, আপনি ভাল ফলাফল পাবেন। এছাড়াও, আপনি যদি উচ্চশিক্ষা নেওয়ার কথা ভাবছেন, তবে এই সময়টি তার জন্য খুব ভাল হবে। কারণ আপনি ভালো ফল পাবেন। তবে প্রতিযোগীতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের এই সময়ে একটু বেশি পরিশ্রম চালিয়ে যেতে হবে। উপায়: প্রতিদিন 108 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

 কুম্ভ রাশি Kumbha Rashifal 11 Apr 2022 - 17 Apr 2022 যদিও এই সপ্তাহটি আপনার স্বাস্থ্য জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে, তবে মুখে কোনও ধরণের উপাদান লাগানোর আগে এটি সম্পর্কে ভালভাবে জেনে নেওয়া আপনার পক্ষে ভাল হবে। এই সময়, গলা সম্পর্কিত সমস্যাগুলি কাটিয়ে উঠতে ভ্রামরি যোগ অনুশীলন করাও আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং সেরা প্রমাণিত হতে চলেছে। যারা শেয়ার মার্কেটে যে কোন ধরনের বিনিয়োগ করেন, তাদের জন্য এই সপ্তাহটি বিশেষ সাফল্য নিয়ে আসছে কারণ রাহু আপনার রাশিতে একটি অনুকূল অবস্থানে অবস্থিত।

এই সময়ে, তারা সেই উৎস থেকে অর্থ উপার্জনের সুযোগ পাবেন, যা তারা স্বপ্নেও আশা করেননি। যদিও, শর্টকাটের জন্য পড়ে বড় বিনিয়োগ করবেন না, অন্যথায় এই লাভ ক্ষতিতেও পরিণত হতে পারে। এই সপ্তাহে, দ্বাদশ ভাবে শনির অবস্থানের কারণে, আপনার পারিবারিক দায়িত্ব বাড়বে, যার কারণে আপনি মানসিক চাপ দেখতে পাবেন। এমন সময়, বিচলিত না হয়ে, আসন্ন প্রতিকূল পরিস্থিতি সম্পর্কে চিন্তাভাবনা এবং প্রত্যাশা করে, তাদের জন্য নিজেকে প্রস্তুত করার জন্য আপনার প্রচেষ্টা চালিয়ে যান।

এই সপ্তাহে, অনেক ব্যবসায়ী ঘনিষ্ঠ বা বন্ধুর সাহায্যে একটি ভাল বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন। যদিও, কোথাও বিনিয়োগ করার আগে, আপনাকে এটি সম্পর্কে প্রতিটি ছোট জিনিস জানতে হবে। এছাড়াও, যদি প্রয়োজন হয়, আপনি এই বিষয়ে একজন বিশেষজ্ঞ বা বড়দের সাহায্য নিতে পারেন। এই সপ্তাহে আপনি অনেক বিষয় বুঝতে কিছুটা অসুবিধা বোধ করতে পারেন এবং সেগুলি বোঝার জন্য আপনি বড়দের বা আপনার শিক্ষকদের সাহায্য নিতে কিছুটা দ্বিধা বোধ করবেন। যদিও, আপনাকে বিনা দ্বিধায় তাদের কাছ থেকে সাহায্য নিতে হবে, আপনার এই প্রকৃতি পরিবর্তন করতে হবে। অন্যথায় আপনি আসন্ন কোনো পরীক্ষা বা পরীক্ষায় ফেল করতে পারেন। উপায়: শনিবারের দিন নেত্রহীন (অন্ধ) লোকেদের ভোজন করান।

 মীন রাশি   Meen Rashifal 11 Apr 2022 - 17 Apr 2022 একাদশ ভাবে শনির অনুকূল অবস্থানের কারণে, এই সপ্তাহে কিছু ব্যবসায়ী তাদের বন্ধু এবং কাছের লোকদের সহায়তায় কিছু বিনিয়োগ করতে পারেন। যদিও, কোন বিনিয়োগ করার আগে, আপনাকে এটি সম্পর্কে যাচাই গবেষণা করতে হবে। এ ছাড়া প্রয়োজনে বিশেষজ্ঞদের সাহায্য নিতে হতে পারে। মীন রাশির শিক্ষার্থীরা তাদের অনেক বিষয় বুঝতে অসুবিধার সম্মুখীন হতে পারে।

এছাড়াও, আপনি আপনার শিক্ষক বা আপনার থেকে বয়স্ক কারো সাহায্য নিতে দ্বিধা বোধ করতে পারেন। এইরকম পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি বিনা দ্বিধায় তাদের সাহায্য নেওয়ার চেষ্টা করুন, অন্যথায় আসন্ন পরীক্ষাগুলিতে আপনার পারফরম্যান্স নষ্ট হয়ে যেতে পারে। উপায়: বিশেষ রূপে বৃহস্পতিবারের দিন বড়দের সম্মান করুন আর উনাদের আশীর্বাদ নিন।