সাপ্তাহিক রাশিফল | ৩থেকে ৯ জানুয়ারি ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ৩থেকে ৯ জানুয়ারি ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি   এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে খুব ভালো বলা যেতে পারে। এই সময়, স্বাস্থ্যের প্রতি আপনার নিবেদন আপনাকে অনেক রোগ থেকে মুক্তি দিতে কার্যকর প্রমাণিত হবে। যোগ ও ব্যায়ামকে কমতে দেবেন না এবং যতটা সম্ভব সবুজ শাক-সবজি খান। আপনি যদি আপনার অর্থ সঞ্চয় করার জন্য একটি ভাল বিনিয়োগ করার কথা ভাবছিলেন, তবে আপনার এই সপ্তাহে এমন কিছু করা এড়ানো উচিত। যেহেতু বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে অবস্থিত, তাই আশঙ্কা করা হচ্ছে আপনার করা এই অর্থ বিনিয়োগ আপনাকে কাঙ্খিত সুবিধা দেবে না।

এই সপ্তাহে, বাড়ির বাচ্চারা আপনাকে অনেক গৃহস্থালির কাজ সামলাতে অনেক সাহায্য করতে পারে। তবে এর জন্য আপনাকে আভিজাত্য দেখিয়ে তাদের সাহায্য চাইতে হবে। এছাড়াও সমাজে, আপনি আপনার আকর্ষণ এবং ব্যক্তিত্বের মাধ্যমে কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। অনেক সময় আমরা আমাদের সঙ্গীর সাথে অনেক কথা বলতে পারি না এই ভেবে যে তাদের কথা শুনলে কেমন লাগবে।

তবে এই সময়ে আমাদের বুঝতে হবে যে তৃতীয় ব্যক্তির কাছ থেকে প্রেমিকের কাছে সেই জিনিসটি জানার আগে, তাদের নিজের বলে কোনও ভুল বোঝাবুঝি তৈরি হতে দেবেন না। অনেক সময় ভুল সময়ে কেউ আমাদের জীবনে প্রবেশ করে, যার কারণে কাজে আমাদের একাগ্রতা নষ্ট হতে পারে। সেই সময়ে আমরা না চাইলেও সময়মতো কোনো কাজ শেষ করতে পারি না, যার প্রত্যক্ষ প্রভাব কর্মজীবনকে ব্যাহত করে। এই সপ্তাহে আপনাকে প্রথম থেকেই এটি মাথায় রাখতে হবে।

এই সপ্তাহে বেশিরভাগ শিক্ষার্থী তাদের ব্যক্তিগত সমস্যার কারণে তাদের পড়াশোনায় মনোযোগ দিতে পারবে না, যা তাদের পড়াশোনায় নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এমন পরিস্থিতিতে প্রতিটি পরিস্থিতিতে নিজেকে শান্ত রেখে যোগব্যায়াম ও ধ্যানের সহায়তা নিন। এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীকে তার ত্রুটি এবং ব্যর্থতার কথা মনে করিয়ে দিতে পারেন, যার কারণে আপনাকে তার ক্রোধের সম্মুখীন হতে হবে। কোনও পরিস্থিতিতে আপনার জীবনসাথীর কাছে কোনও অভিযোগ না করাই আপনার পক্ষে ভাল হবে। কারণ এটি সম্ভব যে তাদের মেজাজ ইতিমধ্যে খারাপ, যা পরিস্থিতি আরও খারাপ করতে পারে। উপায় - প্রতিদিন 108 বার "ওং নমো নারায়ণ" র জপ করুন।

 মকর রাশি   অত্যধিক মশলাদার এবং ভাজা খাবার খাওয়ার অভ্যাস এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্য সমস্যা দিতে পারে। যার কারণে অবিলম্বে চিকিৎসকের কাছে যেতে হতে পারে। এ সময় সমাজের অনেক সম্মানিত মানুষের সাথে আপনার সংলাপ প্রতিষ্ঠিত হবে। এই সময়ে আপনাকে তাদের বিভিন্ন অভিজ্ঞতা থেকে আপনার কৌশল এবং নতুন পরিকল্পনা তৈরি করতে দেখা যাবে। যা আপনাকে ভবিষ্যতে বিজ্ঞতার সাথে এবং বিজ্ঞতার সাথে আপনার অর্থ বিনিয়োগ করতে সহায়তা করবে। এই সপ্তাহে, পরিবারের সন্তানদের আপনার সামনে তৃতীয় বা বাইরের কোনও সদস্যের সাথে অপমানিত বা অনুপযুক্ত আচরণ করতে দেখা যাবে। যার কারণে অন্যের সামনে অপমানিত হতে হতে পারে।

যাইহোক, এই সময় বাচ্চাদের শাস্তি দেওয়ার পরিবর্তে, তাদের সাথে বসে তাদের বোঝানোর চেষ্টা করা এই সময়ে আপনার জন্য ভাল হতে চলেছে। এই সপ্তাহে, প্রেমের ক্ষেত্রে, কিছু প্রেমীদের তাদের রোমান্টিক জীবনে শক্তি, সতেজতা এবং আনন্দের অভাব হতে পারে। কারণ আপনি বা আপনার প্রেমী আপনার কাজে ব্যস্ত থাকলেও আপনি আপনার সম্পর্কের জন্য প্রয়োজনীয় সময় দিতে পারবেন না। এই সপ্তাহটি পেশাদার ব্যক্তিদের জন্য ভাল হবে। কারণ এই সময়ে অনেক গ্রহের উপস্থিতির ফলে, আপনি দুর্দান্ত পর্যবেক্ষণ এবং বিশ্লেষণাত্মক দক্ষতা অর্জন করতে সহায়তা করবেন, যা আপনাকে আপনার কর্মজীবনের অগ্রগতিতে প্রচুর সাহায্য করবে।

এই রাশির কিছু ছাত্রছাত্রী এই সপ্তাহে বিদেশে পড়াশোনার সুযোগ পেতে পারে। যদিও, এর জন্য, তাদের শুরু থেকেই কঠোর পরিশ্রম করতে হবে এবং তাদের প্রচেষ্টাকে আরও জোরদার করতে হবে এবং সঠিক পথে কাজ চালিয়ে যেতে হবে। এই সময়, এমনকি কারো কাছ থেকে সঠিক নির্দেশনা সহ, একটি ভাল বিকল্প আপনার জন্য সোজা হতে পারে। তর্ক-বিতর্ক, অভিযোগ, মতানৈক্য, তর্ক-বিতর্ক ইত্যাদি আধুনিক সময়ে বিবাহিত জীবনের একটি বড় অংশ হয়ে উঠেছে এবং আপনি এই সপ্তাহে তাদের শিকার হতে পারেন। যার কারণে আপনার মনে অস্থিরতা বাড়বে এবং আপনার সমস্যা হবে। উপায় - প্রতিদিন দূর্গা চালিসার পাঠ করুন।

 কুম্ভ রাশি  এই সপ্তাহে আপনার স্বাস্থ্য সাধারণত ভালো থাকবে। কারণ অনেক গ্রহের শুভদৃষ্টি আপনার স্বাস্থ্যকে শক্তিশালী করবে এবং একই সাথে আপনাকে দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি দেবে। অতএব, এই সপ্তাহে আপনার মন খুশি থাকতে সক্ষম হবে। এই সপ্তাহে, এই রাশির জাতক জাতিকাদের, বিশেষ করে মহিলারা যে কোনও কথা বলার সময় এবং আর্থিক লেনদেন করার সময় খুব সতর্কতা অবলম্বন করতে চলেছেন। কারণ এটা সম্ভব যে আপনার নির্দোষতার কারণে, বাড়ির কেউ আপনার কাছে আর্থিক সহায়তা চাইতে পারে এবং আপনি না চাইলেও তা প্রত্যাখ্যান করতে পারবেন না।

এই সপ্তাহে পরিবারের সদস্যরা বাড়িতে কিছু পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারেন। এমন পরিস্থিতিতে বাড়ির এই পরিবর্তন আপনাকে প্রয়োজনের থেকে বেশি আবেগপ্রবণ করে তুলতে পারে। এই সময়ে, আপনি আপনার বিশেষ ব্যক্তি বা ঘনিষ্ঠ বন্ধুর সাথে আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। যার ফলে আপনিও অনেকাংশে স্বস্তি পাবেন। এই সপ্তাহে আপনাকে সন্দেহ না করে আপনার প্রিয়জনের প্রতি আপনার বিশ্বাস দেখাতে হবে। কারণ আপনারা দুজনেই খুব ভালো করেই বোঝেন যে, একে অপরের প্রতি আস্থা থাকলে এই সম্পর্ক এগিয়ে যেতে পারে।

তাই যেকোনো বিষয়কে গুরুত্ব না দিয়ে পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে আপনাদের দুজনকেই সম্পর্ক মজবুত করার চেষ্টা করতে হবে। আপনার একাদশ ভাবে সূর্য এবং প্রথম ভাবে বৃহস্পতির অবস্থানের কারণে, এই সপ্তাহে, কর্মক্ষেত্রে আপনার মধ্যে প্রতিযোগিতার মনোভাব সবচেয়ে বেশি দেখা যাবে। এই কারণে, আপনি অন্য সবার আগে আপনার কাজগুলি সম্পূর্ণ করতে প্রস্তুত দেখাবেন। কিন্তু কাজের আধিক্য আপনার জন্য কিছুটা ক্লান্তিকর হতে পারে। এই সপ্তাহে, যারা বাড়ি থেকে দূরে থাকেন তারা তাদের পরিবারের সদস্যদের সাথে দেখা করার সুযোগ পেতে পারেন। এই সময়ে, তিনি নিজেকে মানসিকভাবে শক্তিশালী অনুভব করবেন, পাশাপাশি বাড়ির খাবার উপভোগ করবেন।

এমতাবস্থায়, প্রতিটি পরিস্থিতিতে নিজেকে শক্ত রাখুন এবং ভুলে যাবেন না যে, আপনার সাথে পরিবারের সদস্যরাও আপনার থেকে দূরে থাকতে তাদের পরীক্ষা দিচ্ছে। বিবাহিতদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। যদিও জীবনসঙ্গীর সাথে মাঝে কিছু বিবাদ সম্ভব, কিন্তু অনেক শুভ গ্রহের দৃষ্টি এই বিবাদেও রস ঘোলা করতে কাজ করবে। যার কারণে এটি আপনার সম্পর্কের উপর কোন নেতিবাচক প্রভাব ফেলবে না। উপায়: প্রতিদিন 108 বার "ওং দুর্গায় নমঃ" র জপ করুন।

 মীন রাশি    আপনার জীবন বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের কাছে বিস্ময়কর বলে মনে হতে পারে, তবে এই সপ্তাহে সাম্প্রতিক কিছু ঘটনার কারণে আপনি গভীরভাবে দুঃখিত এবং হতাশাগ্রস্ত হবেন। এই সপ্তাহে আপনার কাছে অর্থ থাকবে, তবে কিছু কেনার কারণে তা আপনার পক্ষে যথেষ্ট হবে না। যার কারণে আপনি যে কোনও ব্যাংক বা অন্য কোনও প্রতিষ্ঠান থেকে ঋণ বা লোন নেওয়ার পরিকল্পনা করতে পারেন। যদিও, যদি সম্ভব হয়, এখন তা করা এড়িয়ে চলুন এবং পরে পর্যন্ত ক্রয় স্থগিত করুন।

এই সপ্তাহে সূর্য আপনার দশম ভাবে অবস্থান করছে এবং চন্দ্র রাশিচক্র থেকে চতুর্থ ভাবে অবস্থান করছে, যার কারণে আপনি এই সপ্তাহে আপনার পারিবারিক জীবনে প্রচুর সুখ পাবেন। এই সময়ে, আপনি পরিবারের সদস্যদের মধ্যে আগের সমস্ত দ্বন্দ্ব দূর করতে সক্ষম হবেন। এতে আপনার বাবা-মা আপনাকে নিয়ে গর্ববোধ করবে। প্রেমের আনন্দ অনুভব করতে, আপনি এই সপ্তাহে নতুন কারো সাথে দেখা করতে পারেন। আপনি একটি পার্টিতে এই ব্যক্তির সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে যেকোনো পার্টিতে যাওয়ার সময় ভালোভাবে প্রস্তুতি নিন।

যাতে আপনি নিজের প্রতি আপনার আকর্ষণীয় ইমেজ দিয়ে অন্যদের মুগ্ধ করতে সক্ষম হন। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার অবসর সময়ে, আপনার মোবাইলে একটি ওয়েব সিরিজ দেখা আপনার উর্ধ্বতনদের অপছন্দ হতে পারে। এটি তাদের সামনে আপনার ইমেজকেও প্রভাবিত করবে। এই সপ্তাহে শিক্ষার ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য আপনার চিহ্নের লোকদের তাদের লক্ষ্যগুলির প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে। অন্যথায় আপনার আগের সমস্ত পরিশ্রম নষ্ট হয়ে যেতে পারে।

অতএব, আপনার লক্ষ্যের কথা চিন্তা করে এই সময়ে যেকোনো পদক্ষেপ নিন। বিবাহিত জীবনে শুষ্ক-শীত পর্বের পরে, আপনি রোদ পাবেন বলে মনে হবে। এমন পরিস্থিতিতে, আপনি আপনার সঙ্গীর সাথে রোমান্টিক মুহূর্তগুলি উপভোগ করার চেষ্টা করতে দেখা যাবে, আপনার সঙ্গীর সাথে এই সময়ের সঠিক সদ্ব্যবহার করুন। এই সময়ে, আপনি যদি আপনার সঙ্গীকে একটি সুন্দর উপহার দেন, তবে আপনি তাদের কাছ থেকেও প্রচুর ভালবাসা এবং রোমান্স পাবেন। উপায়: প্রতিদিন 21 বার “ওং বৃহস্পত্যে নমঃ” র জপ করুন।