সাপ্তাহিক রাশিফল | ৬থেকে ১২ ডিসেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ৬থেকে ১২ ডিসেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি    স্বাস্থ্য রাশিফল ​​এই সপ্তাহটি স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হবে কারণ এই সময় বৃহস্পতি আপনার চন্দ্র রাশি থেকে সপ্তম ভাবে থাকবে এবং চন্দ্রকে দেখবে এবং শনি আপনার চন্দ্র থেকে ষষ্ঠ ভাবে থাকবে। তাই এই সপ্তাহে কোনও বড় রোগ না হওয়ার সম্ভাবনা বেশি থাকবে। যদিও, এর মধ্যে কিছু ছোটখাটো শারীরিক সমস্যা থাকবে, তবুও, আগের তুলনায় আপনার স্বাস্থ্যের অনেক উন্নতি হবে এবং আপনি আপনার স্বাস্থ্যে ইতিবাচক পরিবর্তন অনুভব করবেন।

এই সপ্তাহ জুড়ে ভাগ্য আপনার পক্ষে থাকবে। সেই কারণেই আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে কোনও কাজে অপ্রয়োজনীয় তাড়াহুড়ো করবেন না, ধৈর্য ধরে কাজ করুন এবং জীবনের প্রক্রিয়ার উপর আস্থা রেখে যে কোনও বিনিয়োগে আপনার অর্থ বিনিয়োগ করুন। এছাড়াও একটি সম্ভাবনা আছে যে আপনি তাদের পক্ষ থেকে একটি ইতিবাচক উত্তর পাবেন। অতীতে আপনি যদি আপনার কর্মজীবনে কিছুটা হতাশাগ্রস্ত হয়ে থাকেন, তবে এই সপ্তাহে জিনিসগুলি আরও ভাল হতে শুরু করবে এবং আপনার ব্যবসা একটি ইতিবাচক দিকে যেতে শুরু করবে।

যার ফলে আপনি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পেতেও সফলতা পাবেন। এই সময়ে, যে সমস্ত ছাত্রছাত্রীরা অভিযোগ করছিলেন যে তাদের মনোযোগ খুব দ্রুত পড়াশোনায় বিভ্রান্ত হয়ে যায়, এই সপ্তাহটি তাদের জন্য খুব শুভ হতে চলেছে। কারণ এই সময়ে আপনার মনোযোগ পড়ালেখায় বিভ্রান্ত হবে না এবং একই সাথে আপনি আপনার বন্ধুদের কারণে সমস্ত ধরণের বাধা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। উপায়: কেতু বীজ মন্ত্রের জপ করুন। 

 কন্যা রাশি  এই সপ্তাহে আপনি আপনার ব্যস্ত রুটিন থেকে কিছু আরামদায়ক মুহূর্তগুলি নিয়ে নিজেকে যথেষ্ট সময় দিতে সক্ষম হবেন। এই ভালো সুযোগের সঠিক করুন এবং সুস্বাস্থ্যের জন্য প্রতিদিন হাঁটতে বের হন। এই সময়, আপনাকে চপ্পলের পরিবর্তে চলমান জুতা পরতে হবে। এই সপ্তাহে আপনার ষষ্ঠ ভাবে বৃহস্পতির স্থিতির কারণে, আপনার কোনও সরঞ্জাম বা ইলেকট্রনিক সামগ্রী বা কোনও ধরণের গ্যাজেট ক্ষতিগ্রস্থ হতে পারে, যার জন্য আপনাকে আর্থিক পরিকল্পনার বাইরে গিয়ে অতিরিক্ত অর্থ ব্যয় করতে হতে পারে।

এমন পরিস্থিতিতে, প্রথম থেকেই আপনার জিনিসপত্রের যত্ন নেওয়া আপনার পক্ষে ভাল হবে। কিছু লোকের জন্য, পরিবারে নতুন অতিথির আগমন উদযাপন এবং আনন্দের মুহূর্ত নিয়ে আসবে। এর মাধ্যমে ঘরে নতুন নতুন খাবার তৈরি হবে এবং একই সঙ্গে আপনি অনেকদিন পর পুরো পরিবারের সঙ্গে বসে সময় কাটানোর সুযোগও পাবেন।

এই সপ্তাহটি সেই দিনগুলির মধ্যে একটি হবে, যখন আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য আপনার কাজের অভাব হবে না, তবে তবুও আপনি আপনার ইচ্ছা অনুযায়ী কর্মক্ষেত্রে আপনার চিন্তাভাবনা এবং পরিকল্পনা রাখতে পারবেন না। যার কারণে আপনার মধ্যে কিছুটা হতাশার অনুভূতি দেখা যায়। এই সপ্তাহে, জ্ঞানের দেবতা অনেক শিক্ষার্থীকে পরিশ্রমের ফল প্রদান করে সাফল্য অর্জনে কাজ করবেন। এর পাশাপাশি প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরাও এ সময়ে ভাগ্যের সহযোগিতা পাবেন। উপায়: বৃহস্পতির বীজ মন্ত্র জপ করুন।

 তুলা রাশি    আগের সপ্তাহে বদহজম, জয়েন্টে ব্যথা, মাথাব্যথার মতো সমস্যায় যারা এতদিন অবহেলা করছিলেন, এই সপ্তাহে সুস্থ জীবনের গুরুত্ব বুঝে তাদের উন্নতির জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আপনার এই প্রচেষ্টাগুলি দেখে, আশেপাশের লোকেরা স্বয়ংক্রিয়ভাবে আপনাকে সমর্থন করতে এগিয়ে আসবে, পাশাপাশি তারা আপনার উত্সাহ বাড়াতে পারে।

বৃহস্পতি আপনার চন্দ্র রাশি থেকে পঞ্চম ভাবে অবস্থান করবে এবং চাঁদের দিকে দৃষ্টি দেবে, যার কারণে এই সপ্তাহে কোনও আর্থিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনি যে ঝামেলার মুখোমুখি হয়েছিলেন এই সময়ে সম্পূর্ণভাবে দূর হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যার সাহায্যে আপনি বিনিয়োগ সংক্রান্ত যেকোনো সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন এবং এটি থেকে আপনি অর্থও পেতে পারেন। সম্ভাবনা রয়েছে এই সপ্তাহে, বাড়ির কোনও সদস্যের পরামর্শ আপনাকে অতিরিক্ত অর্থ উপার্জনে সহায়তা করবে, যা আপনাকে খুশি করবে।

এর পাশাপাশি, আপনাকে বাড়ির সদস্যদের জন্য খোলাখুলিভাবে ব্যয় করতে এবং তাদের জন্য উপহার নিতে দেখা যাবে। এই রাশির স্ব-নিযুক্ত ব্যবসায়ীরা এই সপ্তাহে আরও বেশি সাফল্য পাবেন। যার ফলে তারা সমাজের পাশাপাশি পরিবারে যথাযথ সম্মান ও সম্মান পাবে এবং এটি তাদের আরও ভাল প্রদর্শন করতে উত্সাহিত করতে সহায়তা করবে। শিক্ষাক্ষেত্রে, এই সপ্তাহে আপনার রাশির শিক্ষার্থীরা সেই পরীক্ষাগুলিতে আরও ভাল ফলাফল পাবে, যেগুলির জন্য তারা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিল। কারণ শুরুতেই বেশির ভাগ শিক্ষার্থী পড়াশোনায় মনোনিবেশ করবে এবং সে কারণেই তারা সফলতা পাবে। উপায়: মা দুর্গার পুজো করুন।

 বৃশ্চিক রাশি   এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে আপনার চারপাশের লোকেরা আপনার কাছ থেকে আরও কিছু দাবি করছে এবং আশা করছে। এমন পরিস্থিতিতে, আপনি তাদের প্রতিটি চাওয়া পূরণ করার জন্য নিজের উপর অতিরিক্ত চাপ অনুভব করবেন তবে, আপনাকে বুঝতে হবে যে আপনি যা করতে পারেন তার চেয়ে বেশি এবং অন্যকে খুশি করার জন্য কাউকে প্রতিশ্রুতি দেবেন না।

অপ্রয়োজনীয় মানসিক চাপ দিয়ে নিজেকে ক্লান্ত করবেন না কারণ রাহু আপনার সপ্তম ভাবে এবং কেতু আপনার প্রথম ভাবে অবস্থান করবে। এই সপ্তাহে আপনাকে সম্ভবত আপনার আয় এবং ব্যয়ের কথা মাথায় রেখে একটি ভাল বাজেট পরিকল্পনা করতে হবে। তাই সপ্তাহের শুরুতে এই বাজেট করার সময় সেই অনুযায়ী আপনার টাকা খরচ করুন। ইতিমধ্যে, আপনি আপনার পরিবারের বড়দের, বিশেষ করে আপনার বাবা-মায়ের সাহায্য এবং অভিজ্ঞতা ব্যবহার করে এটি তৈরি করতে পারেন।

আপনার জ্ঞানের তৃষ্ণা আপনাকে এই সপ্তাহে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। এর পাশাপাশি বাড়ির কোনও সদস্য যদি বিবাহের যোগ্য হন তবে এই সপ্তাহে তাদের বিবাহ ঠিক হওয়ার কারণে বাড়িতে অনুকূল পরিবেশ তৈরি হওয়ার সম্ভাবনাও তৈরি হচ্ছে। কর্মজীবনের রাশিফল ​​অনুসারে, আপনি যদি পেশাদার ক্ষেত্রের সাথে যুক্ত হন এবং একটি ভাল চাকরিতে নিযুক্ত হন, তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ এই সময়ে আপনি আপনার ক্ষেত্রে এগিয়ে যাওয়ার অনেক সুযোগ পাচ্ছেন।

এই সপ্তাহে শিক্ষার্থীদের খুব ভালো করে বুঝতে হবে যে কোনো পাঠের অনুশীলন আগামীকাল পর্যন্ত স্থগিত রাখলে কারোরই কোনো উপকার হবে না। যেহেতু এটি করার ফলে সপ্তাহের শেষে প্রচুর পাঠ সংগ্রহ করা যেতে পারে, তাই দেরি না করে আপনার শিক্ষকদের সহায়তায় সেগুলি পড়া শুরু করা উচিত। উপায় - "ওং রাহবে নমঃ" র জপ করুন।