সাপ্তাহিক রাশিফল | ১ থেকে ৭ আগস্ট সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ১ থেকে ৭ আগস্ট সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সিংহ রাশি  Singha Rashifal 1 Aug 2022 - 7 Aug 2022 এই সপ্তাহের শুরুতে, আপনার প্রথম ভাবে চন্দ্রের সাথে, আপনার অসুস্থ স্বাস্থ্যের কারণে, আপনি আত্মবিশ্বাসের অনেক অভাব দেখতে পাবেন। আপনাকে নিজের উপর বিশ্বাস রাখতে হবে যে, নিজেকে বিশ্বাস করাই সাহসিকতার আসল পরিচয়। কারণ হয়তো আপনিও এই জিনিসটা ভালো করেই বুঝেছেন যে, এর জোরে আপনি আপনার দীর্ঘদিনের রোগ থেকে মুক্তি পেতে পারেন।

তারপরে সপ্তাহের মাঝামাঝি চন্দ্র দ্বিতীয় ভাবে থাকার কারণে, অফিসে হোক বা আপনার ব্যবসা, আপনার কোনও অবহেলা আপনার আর্থিক ক্ষতির কারণ হতে পারে। তাই তাড়াহুড়ো করে কিছু না করে প্রতিটি কাজ সঠিকভাবে করুন। এই সপ্তাহে, আপনি আপনার পারিবারিক জীবনে চলমান সমস্ত দ্বন্দ্ব দূর করে দরিদ্র পরিবারের আর্থিক অবস্থার উন্নতি করতে সক্ষম হবেন। কারণ সপ্তাহের শেষে চন্দ্র চতুর্থ ভাবে অবস্থান করলে আপনার বাবা-মা আপনার জন্য গর্বিত হবেন।

এছাড়াও, আপনার বোঝাপড়া দেখে, তারা আপনার উপর তাদের ভালবাসা বর্ষণ করতে দেখা যাবে। আপনি প্রায়ই সবাইকে অতিরিক্ত বিশ্বাস করেন, তাদের আপনার ব্যক্তিগত জীবনের বর্তমান পরিস্থিতি সম্পর্কে জানান। এই রাশির যারা সরকারি চাকরির সঙ্গে যুক্ত, তারা এই সপ্তাহে পদোন্নতি বা বেতন বৃদ্ধির পাশাপাশি কাঙ্খিত বদলির সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, শুধুমাত্র আপনার লক্ষ্যের দিকে নিজেকে অনুপ্রাণিত করুন। এই সপ্তাহ জুড়ে বুধ আপনার প্রথম ঘরে থাকবে, তাই যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন তাদের জন্য এই সপ্তাহটি আরও কঠিন হবে।

তবেই তাদের কৃতিত্ব অর্জনের সম্ভাবনা থাকবে। এই সময়ে, যদি কোন বিষয় বুঝতে সমস্যা হয়, তাহলে আপনি আপনার বড় ভাইবোন বা আপনার শিক্ষকদের সাহায্য নিতে পারেন। উপায় : প্রত্যহ সূর্য্যদেবকে নগ্ন অর্থাৎ খালি চোখে দর্শন করবেন না তাকে নমস্কার করুন।

 কন্যা রাশি  Kanya Rashifal 1 Aug 2022 - 7 Aug 2022 শুরুতে দ্বাদশ ভাবে চাঁদ থাকার কারণে আপনি এই সপ্তাহে স্বাভাবিকের চেয়ে কম উদ্যমী বোধ করবেন। আপনাকে খেয়াল রাখতে হবে যে, নিজেকে অতিরিক্ত কাজের নিচে নিজেকে চাপা দেবেন না এবং যখনই সময় পাবেন, আপনার কাজ থেকে সময় বের করে কিছুটা বিশ্রাম নিন। কারণ চাঁদ যখন আপনার প্রথম ভাবে প্রবেশ করবে, তখন আপনিও ভেতর থেকে সতেজ বোধ করবেন। আগামী সপ্তাহটি বিনিয়োগের দিক থেকে খুব ভালো যাবে।

কারণ মধ্যভাগে চন্দ্র আপনার দ্বিতীয় ভাবে গোচর করবে, যার কারণে এই সময় আপনার দ্বারা করা প্রতিটি বিনিয়োগ পরবর্তীতে আপনাকে যথেষ্ট লাভ দেবে। এটি হবে কারণ এই সময়ে, আপনার অর্থের মালিক একটি ইতিবাচক অবস্থায় থাকবে। এই সপ্তাহে আপনার কিছু কাজের জন্য আপনার বাবা-মা আপনার জন্য গর্বিত বোধ করবেন।

এতে পারিবারিক পরিবেশেও শান্তি আসবে এবং আপনি বাড়িতে সেই সম্মান পাবেন, যা আপনি অনেক দিন ধরেই চাচ্ছেন। কাজের সাথে সম্পর্কিত ভ্রমণের ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। কারণ এই ভ্রমণগুলো আপনাকে নতুন সুযোগ দেবে। এছাড়াও, যারা আমদানি-রপ্তানির ক্ষেত্রের সাথে যুক্ত তাদের জন্যও যে কোনও ভ্রমণ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

এই সপ্তাহে, শিক্ষার্থীদের ক্যারিয়ার গ্রাফ উচ্চতায় পৌঁছাবে, তবে আপনি যে সাফল্য পাবেন তা আপনার অহং বৃদ্ধির প্রধান কারণ হবে। কারণ বুধ সপ্তাহ জুড়ে আপনার দ্বাদশ ভাবে থাকবে, যার কারণে আপনার স্বভাবে অতিরিক্ত অহংকার দেখা দিতে পারে। এমন পরিস্থিতিতে নিজের সম্পর্কে কোনো কুসংস্কারে বিশ্বাস করা থেকে বিরত থাকুন। উপায় : অভাবীদের এবং গরীব শিক্ষার্থীদের শিক্ষার জিনিস ভেট করুন।

 তুলা রাশি  Tula Rashifal 1 Aug 2022 - 7 Aug 2022 এই সপ্তাহে আপনাকে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে, যার কারণে আপনাকে উত্তেজনা এবং অস্থিরতার সম্মুখীন হতে হতে পারে। কারণ সপ্তাহের প্রথমার্ধে, চন্দ্র আপনার একাদশ এবং দ্বাদশ ভাবে উপস্থিত থাকবে। এসময় আপনার মন ও চিন্তাকে নিয়ন্ত্রণ করুন এবং কোনো সিদ্ধান্ত নিতে সমস্যা হলে কোনো প্রবীণের সাহায্য নিন। আপনি এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার ঊর্ধ্বতনদের কাছ থেকে যথাযথ প্রশংসা এবং পদোন্নতি পাবেন।

আপনার আয় বৃদ্ধির কারণে, আপনি ভাল অর্থ উপার্জন করবেন। কিন্তু যখন আপনার প্রথম ভাবের মধ্য দিয়ে চন্দ্র দ্বিতীয় ভাবে প্রবেশ করবে, তখন আপনার ব্যয় বৃদ্ধির ফলে আপনার অর্থ সঞ্চয় করা আরও কঠিন হবে। এমন পরিস্থিতিতে, আপনার খোলা হাতের উপর নিয়ন্ত্রণ রেখে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়ানোর জন্য আপনার প্রচেষ্টা আরও জোরদার করুন।

এই সপ্তাহটি আপনাকে বাড়ির ছোট সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সাহায্য করবে। যার কারণে আপনি আপনার আভিজাত্য দেখিয়ে আপনার পরিবারকে সাথে নেওয়ার চেষ্টা করবেন। এর জন্য, আপনি পুরো পরিবারের জন্য ভ্রমণ বা পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সময়টি আপনার কর্মজীবনে অগ্রগতি বয়ে আনবে, তবে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে আপনার ধৈর্য হারাবেন না এবং তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত না নেওয়ার জন্য, সাফল্যের নেশাকে আপনার মনে প্রাধান্য না দেওয়ার জন্য।

শিক্ষার্থীদের জন্য সপ্তাহের শুরুটা খুব ভালো হবে। কারণ বুধ এই সপ্তাহে আপনার একাদশ ভাবে হবে, শিক্ষার্থীরা আপনাকে স্বাভাবিকের চেয়ে অনেক ভালো পারফরম্যান্স দিতে সক্ষম হবে। তবে এর পরে কিছু ঘরোয়া সমস্যার কারণে আপনাকে ছোটখাটো চ্যালেঞ্জের মধ্য দিয়ে যেতে হবে। তাই পড়াশোনায় মনোযোগ ও আগ্রহ বজায় রাখার চেষ্টা করুন, স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন এবং যতটা সম্ভব মানসিক চাপ থেকে নিজেকে দূরে রাখুন। উপায় : ভগবান পরশুরামের আরাধনা করুন।

 বৃশ্চিক রাশি  Brishchik Rashifal 1 Aug 2022 - 7 Aug 2022 শুরুতে, আপনার দশম ভাবে চন্দ্রের উপস্থিতি স্বাস্থ্যের দিক থেকে আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই সময় আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হবে না, কিন্তু তা সত্ত্বেও নিজেকে সুস্থ রাখতে আপনার দৈনন্দিন রুটিনে যোগ এবং ব্যায়ামকে অন্তর্ভুক্ত করতে দেখা যাবে।

আপনি যদি আপনার অর্থ অনুমানমূলক বা শেয়ার বাজারে রেখে থাকেন তবে এই সপ্তাহে আপনার প্রচুর ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, এটি আশঙ্কা করা হয় যে সপ্তাহের মাঝামাঝি পরে যখন চাঁদ আপনার দ্বাদশ ভাবে প্রবেশ করবে, তখন আপনি সেই অর্থ ফেরত পেতে আপনার আরও অর্থ ভুল কাজে বিনিয়োগ করতে পারেন। অতএব, এই সপ্তাহটি আপনার পক্ষে যতটা সম্ভব বাজি ধরার মতো খারাপ অভ্যাস থেকে নিজেকে দূরে রাখা ভাল হবে। আপনার ব্যক্তিগত জীবনে গৃহীত কোনো বড় সিদ্ধান্তে আপনি আপনার পরিবারের সমর্থন পাবেন না।

যার কারণে আপনি যেমন খুব একাকীত্ব অনুভব করবেন, তেমনি তাদের থেকে দূরে যাওয়ার চিন্তাও আপনার মনে আসতে পারে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের পরামর্শ দেওয়া হচ্ছে যে, এই সময়ের মধ্যে কিছু ভুল হলে আপনাকে জিনিসগুলি পরিষ্কার রাখতে বা প্রস্থান কৌশল পরিকল্পনা করতে হতে পারে, কারণ এই সপ্তাহটি অংশীদারিত্বের জন্য আরও ফলদায়ক হবে।

এটি প্রমাণিত হবে যখন আপনি নিজেই করবেন। ব্যবসা সম্প্রসারণের চেষ্টা করতে দেখা যায়। শিক্ষার্থীরা এই সপ্তাহে শিক্ষাক্ষেত্রে ভালো ফল পাবেন। কারণ এই সপ্তাহে বুধ আপনার একাদশ ভাবে থাকবে এবং আপনাকে আপনার অতীতের কঠোর পরিশ্রমের ফল দেবে। যার মাধ্যমে পরীক্ষায় ভালো করতে দেখা যাবে। যদিও, এর জন্য আপনাকে আপনার পড়াশোনায় সবচেয়ে বেশি মনোযোগ দিতে হবে। উপায় : বজরংবলীর পাঠ করুন।