সাপ্তাহিক রাশিফলে ১ থেকে ৭ মার্চ ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ১ থেকে ৭ মার্চ  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

ধনু  এই সপ্তাহে আপনার প্রতি অন্যের মনোভাবের দিকে তাকালে আপনি অনুভব করতে পারেন যে আপনি এখন নতুন শেখার জন্য যথেষ্ট বয়স্ক হয়ে গেছেন। এক্ষেত্রে, এটি সম্পর্কে চিন্তাভাবনা করার পরিবর্তে আপনি নিজের ক্ষমতাকে বিশ্বাস করতে পারেন এবং আপনার সৃজনশীল এবং সক্রিয় চিন্তার কারণে আপনি সহজেই কিছু শিখতে পারবেন তা ভুলে যাবেন না। এমন পরিস্থিতিতে আপনার নিজের চিন্তাভাবনা এবং চিন্তাভাবনাটিকে এই দিকে রাখা দরকার। 

 মকর  এই সপ্তাহে নিয়মিত অনুশীলন আপনাকে ফিট রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এই সময়ে, আপনার স্বাস্থ্যের মধ্যে অনেক ভাল পরিবর্তনগুলির পুরো যোগফল দেখা যাচ্ছে। যাদের স্থূলত্বের সমস্যা রয়েছে তাদের জন্য সময়টি বিশেষভাবে ভাল হবে। কারণ এই ব্যক্তিরা তাদের কিছু সমস্যা চিরকালের জন্য মুক্তি দিতে সক্ষম হবেন।

  কুম্ভ   এই সপ্তাহে আপনার উদ্বেগের মূল কারণ পিতামাতার খারাপ স্বাস্থ্যের কারণ হতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে নিজেকে সকল প্রকার উদ্বেগ থেকে মুক্ত রাখতে এবং নিজের শান্তির জন্য, যেকোন ধরণের কার্যক্রমে সময় ব্যয় করুন। এই সপ্তাহে আপনার ব্যয় বৃদ্ধি পাবে, তবে আপনার পরিবার বা অংশীদারের সহায়তায় আপনার ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করতে পারেন।

 

মীন   আপনি এবং আপনার চারপাশের লোকেরা এটি খুব ভালভাবে বুঝতে পারে যে, আপনি এতটাই আত্মবিশ্বাসী এবং দ্রুত যে আপনার কারও উত্সাহের দরকার নেই। সুতরাং এই দক্ষতার সদ্ব্যবহার করুন, এটিকে পুরোপুরি ব্যবহার করুন এবং আরও বেশি বেশি সবুজ শাকসব্জী পেতে নিজেকে উত্সাহিত করুন।