সাপ্তাহিক রাশিফল | ১০ থেকে ১৬ জানুয়ারি সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ১০ থেকে ১৬ জানুয়ারি সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সিংহ রাশি  এই সময় আপনি ব্যায়াম বা যোগকে আপনার জীবনের একটি অংশ করে নিতে পারেন। কারণ এই সময়ে অনেক গ্রহ-নক্ষত্রের অনুকূল গতিবিধি আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে উৎসাহিত করবে। তাই এর ভালো ও সঠিক সুবিধা নিন। এই সপ্তাহে, আপনার প্রকৃতিতে প্রদর্শনের প্রবণতা দেখা যাবে। যার কারণে আপনি আপনার সুযোগ-সুবিধা, বিশেষ করে আপনার বিনোদন এবং সৌন্দর্য বাড়াতে প্রয়োজনের চেয়ে বেশি সময় এবং অর্থ ব্যয় করতে পারেন।

এমন পরিস্থিতিতে নিজেকে একটু নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়কালে, আপনার ঘরোয়া কাজের পাশাপাশি, আপনি অনেক সামাজিক কাজে আরও সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন এবং পরিবারের সদস্যদের সাথে তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনাও করবেন। এটি আপনাকে স্ব-বিশ্লেষণ করার সুযোগ দেবে। যেহেতু শনি আপনার ষষ্ঠ ভাবে অবস্থিত এবং বৃহস্পতি আপনার সপ্তম ভাবে অবস্থিত এবং আপনার চন্দ্র রাশিতে অবস্থান করছে, তাই এই সপ্তাহে আপনার সম্পূর্ণ ভিন্ন, কাজের ধরন অনেক বড় লোককে আপনার দিকে আকৃষ্ট করবে।

বিশেষ করে এটি ব্যবসায়ীদের আরও বেশি লাভবান হতে চলেছে, কারণ এটি নতুন বিনিয়োগকারী পাওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলবে। এটি তাদের ভবিষ্যতে ভাল মুনাফা অর্জনে সহায়তা করবে, পাশাপাশি কর্মক্ষেত্রে অন্যদের কাছ থেকে তাদের কাজের প্রশংসা পাবে। অনেক শিক্ষার্থী এই সপ্তাহে নিজেদের সতেজ করতে তাদের বন্ধু বা কাছের লোকদের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারে। যদিও, এইরকম কিছু পরিকল্পনা করার আগে, আপনাকে আপনার সমস্ত অসমাপ্ত কোর্সগুলি সম্পূর্ণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। উপায়- প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।

 কন্যা রাশি   এই সপ্তাহে একটি গুরুত্বপূর্ণ কাজের কাছাকাছি সাফল্য সত্ত্বেও, আপনার শক্তির স্তর হ্রাস পাবে। কারণ এই সময়ে আপনি নিজেকে এনার্জেটিক রাখতে পারবেন না এবং এর কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে আপনার ব্যবসায় ভাল লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি কিছু বড় অর্থ উপার্জনে সফল হতে পারেন। কিন্তু অর্থের আধিক্যের মুখে, আপনাকে একটু সতর্ক হতে হবে। এমন পরিস্থিতিতে তাড়াহুড়ো করে অর্থ সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নেবেন না।

বিশেষ করে গুরুত্বপূর্ণ আর্থিক চুক্তির আলোচনা করার সময়, আপনাকে কিছু সময় দিতে হবে এবং সাবধানে চিন্তা করতে হবে। এই সপ্তাহে, কোনও আত্মীয়ের দ্বারা কোনও শুভ ঘটনা আপনার পরিবারের মনোযোগের প্রধান কেন্দ্রবিন্দু হবে। এর সাথে, এটি সম্ভব যে এই সময়ে কোনও দূরবর্তী আত্মীয়ের কাছ থেকে হঠাৎ কোনও ভাল খবর আপনার পুরো পরিবারের জন্য আনন্দের মুহূর্ত নিয়ে আসবে। শনি পঞ্চম ঘরে এবং বৃহস্পতি ষষ্ঠ ঘরে অবস্থিত এবং এই কারণে, এই সপ্তাহটি সেই সপ্তাহগুলির মধ্যে একটি হবে,

যখন আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য কাজের অভাব হবে না, তবে তা সত্ত্বেও, আপনি করতে পারেন। আপনার ইচ্ছা অনুযায়ী কর্মক্ষেত্র নির্বাচন করুন কিন্তু আপনি আপনার চিন্তা ও পরিকল্পনা রাখতে সফল হবেন না। যার কারণে আপনার মধ্যে কিছুটা হতাশার অনুভূতি দেখা যায়। এই সপ্তাহে আপনার ব্যক্তিগত জীবনে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার কারণে আপনার মন পড়াশোনায় ব্যস্ত থাকবে। এটি আপনাকে আপনার ফোকাসকে বিভ্রান্ত হওয়া থেকে দূরে রাখতে সহায়তা করবে এবং ফলস্বরূপ, আপনি আপনার পরীক্ষায় সাফল্যের দিকে অগ্রসর হতে দেখা যাবে। উপায় - বৃহস্পতিবারের দিন নির্ধন লোকেদের সাহায্য করুন।

 তুলা রাশি  এই সময়টা আপনার স্বাস্থ্যের জন্য খুব ভালো হতে পারে। এই সময়ে আপনি পূর্ণ শক্তির সাথে প্রতিটি কাজ করার চেষ্টা করবেন এবং একটি সুস্বাস্থ্য উপভোগ করবেন। এ ছাড়া যদি কোনো রোগ আগে থেকেই চলছে, তবে এই সময়ের মধ্যে আপনি সম্পূর্ণরূপে পরিত্রাণ পেতে পারেন। আর্থিক বিষয়ে, এই সপ্তাহটি আপনার রাশির জাতকদের জন্য খুব ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ এই সময়কালে অনেক গ্রহের দৃষ্টি আপনাকে আপনার আয় বৃদ্ধি এবং আপনার সঞ্চিত সম্পদে যোগ করার অনেক সুযোগ প্রদানে কাজ করবে।

এই সপ্তাহে, বাড়ির কোনও সদস্যের ধূমপানের বদ অভ্যাস আপনাকে বিরক্ত করবে, যার কারণে সূর্য আপনার চতুর্থ ঘরে অবস্থিত এবং অশুভ রাহু অবস্থান করায় তাদের সাথে আপনার বড় বিবাদ বা ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। তোমার অষ্টম ঘর। এমতাবস্থায় উৎসাহে জ্ঞান না হারিয়ে সেগুলোকে সঠিকভাবে বোঝার চেষ্টা করুন।

এই সপ্তাহে, আপনি আপনার কর্মজীবনে গতি পেতে কোনও ধরণের অবৈধ কার্যকলাপ অবলম্বন করা থেকে পিছপা হবেন না, তবে এটি করা আপনাকে কিছু সময়ের জন্য সন্তুষ্টি দেবে, তবে ভবিষ্যতে আপনি নিজেকে কোনও বড় সমস্যায় ফেলবেন। তাই কোনো ভুল কাজ করা থেকে বিরত থাকুন। এই জিনিসটা বুঝতে হবে মনের নেতিবাচক চিন্তা বিষের চেয়েও বেশি ভয়ংকর। এমতাবস্থায়, শিক্ষার্থীরা এই সপ্তাহে যোগব্যায়াম এবং ধ্যানের সাহায্য নিয়ে তাদের মনের মধ্যে উদ্ভূত সমস্ত ধরণের নেতিবাচকতাকে ধ্বংস করতে পারে। উপায় - মা লক্ষীর পুজো করুন।

 বৃশ্চিক রাশি  এই সপ্তাহে বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে অবস্থান করছে এবং ক্ষতিকারক কেতু আপনার প্রথম ভাবে অবস্থান করছে, তাই এই সপ্তাহে রাস্তার খাবার এড়িয়ে চলুন, অন্যথায় আপনার স্বাস্থ্য হঠাৎ মার খেতে পারে। এমন পরিস্থিতিতে, শুধুমাত্র এবং শুধুমাত্র বাড়িতে, পরিষ্কার এবং ভাল খাবার নিন এবং সম্ভব হলে, প্রতিদিন প্রায় 30 মিনিট যোগব্যায়াম করুন। এই রাশির কিছু মানুষের বাড়িতে কিছু শুভ কাজ সম্পন্ন হওয়ারও সম্ভাবনা রয়েছে।

যার উপর আপনি প্রচুর অর্থ ব্যয় করবেন, তবে ইতিমধ্যে আপনার জমা হওয়া অর্থ দিয়ে, এই ব্যয়ের প্রভাব আপনার আর্থিক অবস্থাকে কোনওভাবেই প্রভাবিত করবে না। বাড়িতে আনন্দের পরিবেশ এই সপ্তাহে আপনার উত্তেজনা হ্রাস করবে। প্রয়োজন হলে আপনিও এতে পূর্ণ অংশগ্রহণ করবেন এবং শুধু নীরব দর্শক হয়ে থাকবেন না। এর সাথে, এই সপ্তাহটি আপনাকে বুঝতে সাহায্য করবে যে, আপনার পরিবারের উন্নতির জন্য আপনাকে অবিরাম কাজ করতে হবে। এর জন্য, আপনি যা কিছু করেন তার পিছনে ভালবাসা এবং দূরদৃষ্টির অনুভূতি থাকা উচিত।

প্রায়ই আমরা আমাদের সামর্থ্য সম্পর্কে অহংকারী হয়ে উঠি, যার কারণে আমরা আমাদের সামর্থ্যের চেয়ে বেশি কাজের দায়িত্ব নিজের উপর নিয়ে নিই। আপনাকেও এই সপ্তাহে একই কাজ করতে দেখা যাবে। এর সাহায্যে যে কোনো একটি কাজ না করে প্রতিটি কাজেই নিজেকে খারাপভাবে আটকে রাখতে পারেন। এই সপ্তাহে আপনার প্রেম জীবন আপনার শিক্ষার প্রতি আপনার মনকে বিভ্রান্ত করার প্রধান কারণ হয়ে উঠবে। এমন পরিস্থিতিতে, প্রেম এবং একাডেমিক জীবনের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখার সময়, বোঝার চেষ্টা করুন যে প্রেমের জন্য আপনার সারা জীবন আছে এবং এই সপ্তাহে আপনাকে আপনার শিক্ষায় সময় দিতে হবে। উপায়- প্রতিদিন 11 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন।