সাপ্তাহিক রাশিফলে ১০ থেকে ১৬ মে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ১০ থেকে ১৬ মে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

 সিংহ রাশি    আপনার স্বাস্থ্য এই সপ্তাহে আপনার হাতে থাকবে। সুতরাং আপনার মানসিক অবস্থার উন্নতি করতে, এই সময়ে নিয়মিত ধ্যান এবং যোগ অনুশীলন করুন এবং বাসি খাবার এড়ানো উচিত। এবার শারীরিক ক্রিয়াকলাপে অংশ নেওয়া আপনার পক্ষে আরও ভাল হতে চলেছে। আর্থিক দিক থেকে আপনার রাশির জাতকদের জন্য এই সপ্তাহ বেশ শুভ প্রমাণিত হতে চলেছে। এরকম সময়ে নিজের চেষ্টাতে সামান্যও ঘাটতি আসতে দিবেন না, কেননা এই সময় আপনার ধন এ বৃদ্ধি হওয়ার জন্য অনুকূল গ্রহের স্থিতি আপনার জন্য ভালো অবসর প্রদান করতে পারে। যদি আপনি ফ্যামিলি ব্যবসা করেন তাহলে, তাতে আপনি এই সপ্তাহে মন পছন্দ পরিনাম মিলতে পারেন। এছাড়া যদি আপনি কেবলই পরিবারের সাথে মাইল কোন ব্যবসা শুরু করেছেন তাহলে আপনাকে একবারে সব নিবেশ করা থেকে বাঁচতে হবে আর ধীরে ধীরে করে ভেবে-চিন্তে নিবেশ করার প্রয়োজন হবে। কেননা এরফলেই আপনি আপনার ঘরের লোকেদের সাথে, নিজের সম্পর্ক ভালো করতে আর উনার সাহায্যে সঠিক নির্ণয় নিতে সফলতা পাবেন। এই সপ্তাহে আপনার এটি বুঝতে হবে, আপনি যদি সবার কাছে নিজের পরিকল্পনা খুলতে দ্বিধা করেন না, তবে আপনি আপনার প্রকল্পটি নষ্ট করছেন। কারণ এটি সম্ভব যে এমনকি আপনার বিরোধীরাও এই দুর্বলতার সুযোগ নিয়ে আপনার ক্ষতি করতে পারে। পূর্বের সময় আপনি যেসব প্রাপ্ত করেন নি, সেসব আপনি এই সপ্তাহে পেতে পারেন। যারপরে যদি আপনি অপরের সামনে হারার ইজ্জত ফেরত পেতে চান তাহলে আপনাকে এই সপ্তাহে নিজের ভালো প্রদর্শন করার প্রয়োজন রয়েছে। এর জন্যএখন থেকেই তৈরী করুন কোন ভালো কোচিং বা টুশন এ ভর্তি হয়ে নিজের জ্ঞান বাড়ান। উপায়: লাল চন্দনের টিকা নিজের মাথাতে লাগান।

 কন্যা রাশি  এই সময়ে, আপনার পরিবারের কোনও সদস্যের অবনতির স্বাস্থ্যের উন্নতি দেখে আপনি মানসিক চাপ থেকেও মুক্তি পাবেন। এ জাতীয় পরিস্থিতিতে নিজেকে সুস্থ রাখতে, যথাসম্ভব তাদের যত্ন নিন এবং নিয়মিত তাদের সাথে যোগব্যায়াম করুন। এই রাশির জাতকদের জন্য অর্থের দিক থেকে এই সপ্তাহ, বেশ ভালো আশা করা হচ্ছে। কেননা গ্রহের দশা আর দিশা এই সময় আপনার জন্য বেশ অনুকূল স্থিতিতে নজর আসবে। এরকম সময়ে আপনি প্রোপার্টি বা জমির সাথে জড়িত কোন কোর্ট-কাচারীর মামলাতেও, সফলতা অর্জিত হতে পারে। যদি আপনার পরিবারে কারুর বিয়ে কেবলই হয়ে থাকে তাহলে, আপনি নতুন অতিথি আসার সুখবর এই সপ্তাহে মিলতে পারে। এরফলে পারিবারিক পরিবেশে পজেটিভ দেখা যাবে। তার সাথে এই সুখবর ঘরের বড়োদের প্রসন্নতা দিতেও, বিশেষ প্রমাণিত হবে। যারফলে আপনারও মানসিক চাপ ঘরের সুখময় পরিবেশের কারণে দূর হতে দেখা যাবে। ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে সপ্তাহের শুরু, এটি খুব কার্যকর হতে চলেছে। কারণ এই সময়ের মধ্যে আপনার জীবনের গুরুত্বপূর্ণ যাত্রা শুরু হবে, তাই এটি করার আগে দয়া করে আপনার পিতামাতার অনুমতি নিন অন্যথায়, পরে তারা এতে আপত্তি নিবন্ধ করে অন্যের সামনে আপনাকে লজ্জা দিতে পারে। এই সপ্তাহে, পড়াশুনার জন্য বিদেশ যেতে চান এমন শিক্ষার্থীদের বিশেষ ভ্রমণের সম্ভাবনা দেখা যায়। সুতরাং আপনি যদি এই দিকে চেষ্টা করছেন তবে আপনার প্রচেষ্টা অবিরত করা উচিত, কারণ আপনি অবশ্যই সফলতা পাবেন। উপায়: গণেশ অর্থবিশেষের পাঠ করুন।

 তুলা রাশি  নিজেকে ফিট রাখতে, আপনাকে এই সপ্তাহে প্রচুর সময় ব্যয় করতে হবে না। কারণ এই সময়ে আপনি ভাগ্য পাবেন। যার কারণে আপনি নিজের স্বাস্থ্য আরও ভাল রাখতে কম চেষ্টা করলেও নিজেকে সুস্থ রাখতে সক্ষম হবেন। আপনার ছোট ভাইবোনরা এই সপ্তাহে আপনার কাছ থেকে ধার করা অর্থ চাইতে পারেন। আপনি তাদের আর্থিকভাবে সহায়তা করার সময় তাদের ঋণ দেবেন, তবে এটির মাধ্যমে আপনি নিজেকে আর্থিকভাবে আটকে রাখতে পারবেন। যার কারণে ভবিষ্যতে আপনাকে দুই থেকে চারটি সমস্যায় পড়তে হবে। এই সপ্তাহে, আপনার স্ত্রী আপনাকে পরিবারের সাথে পুনর্মিলন করতে সহায়তা করবে এবং তিনি এতে আপনার জন্য সবচেয়ে সহায়ক হিসাবে প্রমাণিত হবেন। যোগাসগুলিও তৈরি করা হচ্ছে যে আপনি হঠাৎ করে আপনার আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে এক ধরণের ভাল উপহার পান। এই সপ্তাহে আপনার ক্যারিয়ারের নির্ভুলতার সাথে এগিয়ে যেতে সমস্যা হতে পারে। তবে নিজেকে বিবেচনা করা, এই সময়ে আপনি অন্যের সহায়তা চাইতে নিজেকে বিরত করবেন। এটি আপনাকে ভবিষ্যতে ব্যর্থতার মুখোমুখি হতে পারে। এই সপ্তাহে, আপনার ইচ্ছায় আপনার শিক্ষকদের সমর্থন পেতে কিছুটা সমস্যার মুখোমুখি হতে পারেন। যার কারণে আপনার অনেক বিষয় বুঝতে আপনার অসুবিধা হতে পারে। উপায়: রক্ত পুস্প অর্পিত করে মা কাত্যায়নী দেবীর পুজো করুন।

 বৃশ্চিক রাশি  এই সপ্তাহের শুরু আপনার জন্য শক্তিতে পূর্ণ হতে চলেছে না, এবং আপনি ছোট ছোট জিনিসগুলিতে বিরক্তও দেখাবেন। এমন পরিস্থিতিতে আপনাকে নিজেকে কিছুটা শান্ত করতে হবে, অন্যথায় আপনার বিরক্তিকর প্রকৃতি আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। এই সপ্তাহে একটি বড় গ্রুপে আর্থিক অংশগ্রহণ আপনার জন্য আকর্ষণীয় প্রমাণিত করবে। যদিও এটি আপনার ব্যয়কে অনেকাংশে বাড়িয়ে তুলতে পারে, ফলস্বরূপ আপনাকে এর কারণে পরে দুটি সমস্যার মুখোমুখি হতে হবে। পারিবারিক জীবনের কথা বলতে গেলে, আপনার রাশির জন্য এই সপ্তাহ বেশ ভালো। কেননা এটি সেই সময় হবে যখন আপনি সবার ধ্যান নিজের দিকে আকর্ষিত করবেন। তার সাথেই আপনার সামনে অনেক ভালো-ভালো খাবার হবে, কারণে আপনার সমস্যা হবে যে কোনটা আগে খাওয়া যাক। এই সপ্তাহে, জনসাধারণের জায়গায় কাউকে শ্লীলতাহানি করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনি ঝগড়াটে পড়তে পারেন। ফলস্বরূপ, আপনার চিত্রটি কেবল খারাপই হবে না, তবে আপনি নিজেকে একটি বড় আইনি বিবাদে জড়িয়ে ফেলবেন। এই সপ্তাহে, আপনার ক্ষেত্রে কিছু অতীতের কাজের কারণে আপনাকে আপনার উচ্চপদস্থ কর্মকর্তা ও বসের মুখোমুখি হতে হতে পারে। কারণ এমন একটি সম্ভাবনা রয়েছে যে আপনি সেই কাজটিতে কিছু ভুল করছেন, যার কারণে আপনাকে তাদের সমালোচনার মুখোমুখি হতে হবে। এমন পরিস্থিতিতে, প্রতিটি কাজ পুরো নিষ্ঠার সাথে সঠিকভাবে সম্পন্ন করা আপনার পক্ষে একমাত্র বিকল্প হিসাবে প্রমাণিত হতে পারে। আপনি যদি বাড়ি থেকে দূরে পড়াশোনা করেন তবে এই সপ্তাহে শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় ভাল করবে তবে পরিবারের সদস্যদের মধ্যে স্মৃতি কিছুটা বাধা সৃষ্টি করতে পারে। অতএব আপনাকে আপনার সর্বোচ্চ সীমাতে কাজ করার জন্য নিজেকে প্রস্তুত করতে হবে। এর জন্য, আপনি পরিবারের সদস্যদের সাথে ফোনে কথা বলে আপনার বিভ্রান্তি প্রশমিত করতে পারেন। উপায়: রুদ্রাষ্ট্রকম পাঠ করুন।