সাপ্তাহিক রাশিফল | ১০ থেকে ১৬ জানুয়ারি ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ১০ থেকে ১৬ জানুয়ারি ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি    মসলা যেভাবে স্বাদহীন খাবারকে সুস্বাদু করে তোলে। একইভাবে, কখনও কখনও জীবনে সামান্য দুঃখেরও প্রয়োজন হয়, কারণ এটি আমাদের অভিজ্ঞতার পাশাপাশি সুখের আসল মূল্য দেয়। তাই দুঃখের মধ্যেও তার কাছ থেকে কিছু শিখুন এবং ভালো জীবন যাপনের চেষ্টা চালিয়ে যান। এই সপ্তাহে, আপনি অনেক অপ্রয়োজনীয় জিনিসের জন্য কেনাকাটা করার সময় কিছুটা অযথা ব্যয় করতে পারেন। এমতাবস্থায়, কিছু কেনার আগে, আপনার কাছে আগে থেকে থাকা জিনিসগুলি ব্যবহার করতে হবে।

যদি আদালতে কোনো পুরনো মামলা চলমান থাকে, তবে এই সপ্তাহে আপনি আপনার কঠোর পরিশ্রমের যথাযথ ফল পাচ্ছেন, সেই মামলার সিদ্ধান্ত আপনার পক্ষে হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই থেমে না গিয়ে চেষ্টা চালিয়ে যান এবং সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। দ্বিতীয় ভাবে শনি এবং ষষ্ঠ ভাবে রাহু থাকায় আপনি এই সপ্তাহ জুড়ে আপনার পেশাগত জীবনে দুর্দান্ত সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

এছাড়াও, আপনার রাশিচক্রে সর্বাধিক গ্রহের উপস্থিতি এটিও দেখায় যে, আপনি আপনার কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমী, আরও বেশি ফলপ্রসূ এবং দক্ষ হিসাবে আবির্ভূত হবেন এবং আপনার এই কূটনৈতিক এবং কৌশলী আচরণ আপনাকে সহজে কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে সহায়তা করবে। আপনি সিনিয়র ম্যানেজমেন্টের কাছ থেকে প্রশংসা পাবেন। এই সপ্তাহটি অনেক শিক্ষার্থীর জন্য ইতিবাচক হতে চলেছে যারা সরকারি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিল। কারণ এই সময় অনেক গ্রহের অবস্থান পরিবর্তন শিক্ষার্থীদের ভাগ্যের পক্ষে থাকবে এবং তারা প্রতিটি ক্ষেত্রে পূর্ণ সাফল্য লাভ করবে। উপায়- প্রতিদিন 6 বার “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন। 

 মকর রাশি  এই রাশির বয়স্ক ব্যক্তিরা, যাঁরা অতীতে জয়েন্টে ব্যথা বা কোমর ব্যথার সমস্যায় ভুগছিলেন, তারা এই সপ্তাহে সঠিক ডায়েটের ফলে আরও ভাল স্বাস্থ্য পাবেন। এমন অবস্থায় ভালো খাবার গ্রহণের সময় নিয়মিত যোগাভ্যাস করুন। আপনি যদি সরকারি খাতে কাজ করেন, তাহলে এই সপ্তাহগুলো আপনার জন্য গুরুত্বপূর্ণ এবং ভালো হতে চলেছে। এই সপ্তাহে, আপনার সরকারের কাছ থেকে সুবিধা এবং পুরষ্কার পাওয়ার সম্ভাবনা থাকবে, যার কারণে সূর্য আপনার চন্দ্র রাশিতে অবস্থিত হওয়ায় আপনি ভাল লাভ পাবেন।

এই সপ্তাহে, আপনার পরিবারের সদস্যদের পরামর্শে, আপনি একটি নতুন গাড়ি বা বাইক কিনতে পারেন। কারণ এই সপ্তাহে পারিবারিক আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে, যার কারণে আপনি আপনার বাড়ি এবং বাড়ির প্রয়োজনের কথা মাথায় রেখে গাড়ি কেনার ইচ্ছা প্রকাশ করতে পারেন। এই সপ্তাহে কর্মজীবনের সঠিকতা নিয়ে এগিয়ে যেতে আপনার সমস্যা হতে পারে।

তবে আপনি নিজেকে সর্বোত্তম মনে করে এই সময়ে অন্যের সাহায্য নেওয়া থেকে নিজেকে বিরত রাখবেন। এর কারণে ভবিষ্যতে ব্যর্থতার সম্মুখীন হতে হতে পারে। এই রাশির শিক্ষার্থীরা এই সপ্তাহে তাদের পড়াশোনার পাশাপাশি তাদের সমস্ত সময় তাদের আরাম পূরণের জন্য ব্যয় করতে পারে। তবে আপনি যখন এর নেতিবাচক পরিণতি বুঝতে পারবেন, তখন অনেক দেরি হয়ে যাবে। উপায়- ভগবান ধন্বন্তরীর জন্য যজ্ঞ করুন।

 কুম্ভ রাশি    এই সপ্তাহে বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে এবং সূর্য আপনার দ্বাদশ ভাবে শনির সাথে বিরাজ করছে, তাই সুস্বাস্থ্য বজায় রাখতে ভাল বিশ্রাম নিন। কারণ এই সপ্তাহে আপনার নিজের জন্য পর্যাপ্ত সময় থাকবে, তাই সুযোগের সঠিক ব্যবহার করুন এবং সুস্থ থাকার জন্য হাঁটতে যান এবং এমনকি যদি বাড়িতে সম্ভব হয় তবে আপনি কিছু ছোট ব্যায়াম করতে পারেন। এই সপ্তাহে, আপনার রাশির জাতক জাতিকাদের জীবনে আর্থিক দিক থেকে আসা সমস্ত ধরণের চ্যালেঞ্জ কাটিয়ে উঠবে।

কারণ সাপ্তাহিক ভবিষ্যদ্বাণীগুলি দেখায় যে এই সময়ে আপনার রাশিতে অনেক সুন্দর অর্থ তৈরি হচ্ছে। যার যথাযথ সুবিধা গ্রহণ করে আপনি নিজেকে প্রতিটি প্রতিকূলতা থেকে উত্থাপন করতে সক্ষম হবেন। এই সপ্তাহে পরিবারের সদস্যরা বাড়িতে কিছু পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারেন। এমন পরিস্থিতিতে বাড়ির এই পরিবর্তন আপনাকে প্রয়োজনের থেকে বেশি আবেগপ্রবণ করে তুলতে পারে। এই সময়, আপনি আপনার বিশেষ ব্যক্তি বা ঘনিষ্ঠ বন্ধুর সাথে আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন।

যার ফলে আপনিও অনেকাংশে স্বস্তি পাবেন। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার অবসর সময়ে, আপনার মোবাইলে একটি ওয়েব সিরিজ দেখা আপনার উর্ধ্বতনদের অপছন্দ হতে পারে। এটি তাদের সামনে আপনার ইমেজকেও প্রভাবিত করবে। শিক্ষাক্ষেত্রে অতীতের সমস্ত সমস্যা এই সপ্তাহে দূর হয়ে যাবে। যা দিয়ে আপনি আপনার শিক্ষাক্ষেত্রে একটি ভাল অবস্থান পাবেন এবং আপনি এটি থেকে ভাল ফলাফল পাবেন। কারণ এই সময়ে আপনার মন স্বাভাবিকভাবেই আপনার শিক্ষার দিকে ঝুঁকে পড়বে। এটা দেখে আপনার পরিবারের সদস্যরাও আপনাকে নিয়ে গর্ববোধ করবে। যাইহোক, এই সময়ে সেই সমস্ত লোকদের থেকে দূরত্ব বজায় রাখুন, যারা আপনার বেশিরভাগ সময় নষ্ট করতে পারে অযথা কাজে। উপায়- প্রতিদিন বিষ্ণু সহস্রনামের জপ করুন। 

 মীন রাশি   বর্তমানে, সূর্য আপনার একাদশ ভাবে শনির সাথে অবস্থান করছে, তাই এই সপ্তাহে, আপনার ভাল স্বাস্থ্যের কারণে, আপনার আত্মবিশ্বাসও বৃদ্ধি পাবে। আপনার ভাল স্বাস্থ্যের কারণে, আপনি আপনার পাশাপাশি আপনার পরিবারের সদস্যদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেবেন। এমন পরিস্থিতিতে, আপনাকে নিয়মিত ভাল খাবার গ্রহণ করতে হবে, অতিরিক্ত ঠান্ডা জিনিস খাওয়া এড়িয়ে চলতে হবে। গ্রহের উপস্থিতিও ইঙ্গিত দিচ্ছে যে এই সময় আপনার কিছু অবাঞ্ছিত খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে।

যদিও, আপনার আয় ক্রমাগত বৃদ্ধির কারণে, এই ব্যয়গুলির প্রভাব আপনার জীবনে দৃশ্যমান হবে না এবং আপনি আপনার আরামদায়ক কিছু ব্যয় করতে সক্ষম হবেন। অতএব, আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সপ্তাহে পরিবারে সম্প্রীতি আনতে, আপনার জীবনসাথী আপনাকে সাহায্য করবে এবং তিনি এতে আপনার জন্য সবচেয়ে সহায়ক প্রমাণিত হবেন। আপনি হঠাৎ আপনার আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে কোনও ভাল উপহার পেতে পারেন এমন যোগও তৈরি করা হচ্ছে।

কর্মজীবনের রাশিফল ​​সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনার প্রচেষ্টা এবং চিন্তাগুলি আপনার ভাগ্যের পূর্ণ সমর্থন পাবে এবং যার সাহায্যে আপনার কর্মজীবনের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। সুতরাং, আপনার লক্ষ্য অর্জনের চেষ্টা চালিয়ে যান। এই সপ্তাহে আপনি অনেক বিষয় বুঝতে কিছুটা অসুবিধা অনুভব করতে পারেন এবং সেগুলি বোঝার জন্য গুরুজন বা আপনার শিক্ষকদের সাহায্য নিতে কিছুটা দ্বিধা বোধ করবেন। যদিও, আপনাকে বিনা দ্বিধায় তাদের কাছ থেকে সাহায্য নিতে হবে, আপনার এই প্রকৃতি পরিবর্তন করতে হবে। অন্যথায় আপনি আসন্ন কোনো পরীক্ষা বা পরীক্ষায় ফেল করতে পারেন। উপায়- প্রতিদিন 108 বার “ওং নমঃ শিবায়” র জপ করুন।