সাপ্তাহিক রাশিফলে ১২ থেকে ১৮ এপ্রিল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ১২ থেকে ১৮ এপ্রিল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

 সিংহ রাশি এই কথাটি আপনিও জানেন যে, আপনি ভাবুকের দিক থেকে খুব সংবেদনশীল নন। সেইজন্য আপনাকে সবথেকে বেশি এই স্থিতি থেকে বাঁচতে হবে। যদি ধনের একটি বড় অংশ অনেক সময় ধরে ঋণের রূপে আটকে ছিল তাহলে এই সপ্তাহে আপনি সেই ধন পেতে পারেন। কেননা এই সময় কিছু শুভ গ্রহের দৃষ্টি, আপনার রাশির অনেক জাতকদের ধন লাভ হওয়ার যোগ দিতে পারে। রাশি স্বামী সূর্য্যের নিচ রাশিগত বুধের অষ্টম ভাবে হওয়ার কারণে ক্যারিয়ার ভালো করার জন্য এই সপ্তাহে আপনাকে নিজেকে সব প্রকারে নেগেটিভ বিচার থেকে দূরে রাখতে হবে। অন্যথা নেগেটিভ বিচার আপনাকে ভর্মিত করে নিজের লক্ষ্য থেকে দূরে করে দিতে পারে, যারফলে আপনি আগামী সময়ে অনেক সমস্যায় ভুগতে পারেন। এই কথাটি আপনাকে বুঝতে হবে যে মনের ভিতরে নেগেটিভ চিন্তা ভাবনা বিষের থেকেও বেশি খতরনাক। এরকম সময়ে ছাত্র এই সপ্তাহে যোগ এবং ধ্যানের সাহায্য নিয়ে নিজের মনে উৎপন্ন হওয়া নেগেটিভ কে শেষ করতে পারেন। উপায় - প্রতিদিন নিজের মাথাতে হলুদ চন্দন অথবা হলুদের তিলক লাগান।

 কন্যা রাশি  এই রাশিচক্রের সেই প্রবীণ ব্যক্তিরা, যারা গতবার থেকে জয়েন্টে ব্যথাজনিত সমস্যা বা পিঠে ব্যথায় ভুগছেন, তারা এই সপ্তাহে সঠিক ডায়েটের ফলস্বরূপ আরও ভাল স্বাস্থ্য পাবেন। এ জাতীয় পরিস্থিতিতে ভালো খাবার গ্রহণের সময় নিয়মিত যোগ ব্যায়াম করুন। ভাগ্যের ঘরে রাহু এবং মঙ্গল গ্রহের সংমিশ্রণের ফলস্বরূপ, আপনি আপনার অর্থ কাউকে দেবেন না, এটি বিবেচনা না করেই। নইলে আগামী সময়ে আপনার খুব ঝামেলা হতে পারে। সুতরাং, আপনার অর্থ সঠিকভাবে ব্যবহার করতে, আপনি আপনার পরিবারের প্রবীণ এবং প্রবীণদের সাথে পরামর্শ করতে পারেন। এই সপ্তাহটি আপনার পারিবারিক জীবনে শান্তি বয়ে আনবে। তবে না চাইলেও, সম্ভব হয় আপনি বাড়ির কোনও কিছু ভেঙে ফেলতে পারেন বা আপনি এটি হারাতে পারেন, যার কারণে বাড়ির সদস্যরা আপনার উপর ক্ষুব্ধ হতে পারেন। তাই শুরুতেও সতর্কতা হিসাবে এমন কিছু করবেন না যা ঘরের ক্ষতি হতে পারে। যে কোনও জ্ঞানী বা নিকটাত্মীয় বা আত্মীয়ের সাথে কোনও অংশীদারীতে ব্যবসা করার আগে এটি সম্পর্কে আপনার অভ্যন্তরীণ অনুভূতিগুলি শোনো না। কারণ আপনি তাঁর পরামর্শগুলিকে ছোট হিসাবে বিবেচনা করে গুরুত্ব দিচ্ছেন না, তিনি আপনাকে ব্যবসায়ের প্রসারণের জন্য কিছু বড় পরামর্শ দিতে হবে। এই সময়ে, আইটি, ইঞ্জিনিয়ারিং ইত্যাদিতে অধ্যয়নরত শিক্ষার্থীরা কম পরিশ্রমের পরেও ভাল ফলাফল অর্জন করতে সক্ষম হবে। কারণ যোগব্যায়ামটি তৈরি করা হচ্ছে যে এই সময়ে আপনি যা যা পরীক্ষা দেবেন, তাতে ভাল নম্বর পেয়ে আপনি আপনার প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন। উপায় - গোমাতাকে সবুজ চারা খাওয়ান আর উনার সেবা করুন।

 তুলা রাশি অষ্টম ঘরে মঙ্গল ও রাহুর সংমিশ্রনের কারণে আপনি এই সপ্তাহে আপনার কাজে মনোনিবেশ বজায় রাখতে অসুবিধা বোধ করতে পারেন। কারণ এই সময়ে আপনার স্বাস্থ্য পুরোপুরি সেরে উঠবে না। যার কারণে আপনাকে ওষুধ খেতে হতে পারে এবং এর কারণে আপনার স্বাদ এবং প্রকৃতি স্বাভাবিকের চেয়ে কিছুটা খারাপ হবে। আপনি এই সপ্তাহে হঠাৎ নতুন উত্স থেকে অর্থ পাবেন, যা আপনার মনকে আনন্দিত করবে। এটি কেবল আপনার মনের ইতিবাচকতা বাড়িয়ে তুলবে না, আপনি বাড়ির ছোট সদস্যদের জন্য কোনও উপহার নেওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে আপনার আচরণ দেখে অন্যেরা মনে হতে পারে যে আপনি পরিবার-ফ্রন্টে খুব খুশী নন এবং আপনি আপনার ব্যক্তিগত জীবনে এমন অনেক বাধা-বিপত্তির মুখোমুখি হচ্ছেন। যার কারণে আপনি ভিতরে দমবন্ধ বোধ করছেন। আপনার এই আচরণের কারণে আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার মন স্থাপনে কিছুটা অসুবিধায় পড়তে পারেন। এই সপ্তাহে এটি সম্ভব যে আপনি তাড়াহুড়ো করে এসেছেন, এটি বুঝতে ভুলে যাবেন যে আপনার কাজ শেষ হয়েছে। এই ক্ষেত্রে, যতক্ষণ না আপনি সন্তুষ্ট হন যে সমস্ত কাজ শেষ হয়েছে, আপনাকে আপনার নথিগুলি উর্ধ্বতন কর্মকর্তাদের দেওয়া থেকে বিরত থাকতে হবে। এটির জন্য প্রতিটি নথির পুনরায় পরীক্ষা করা ভাল। উচ্চশিক্ষা গ্রহণের কথা ভাবছেন এমন শিক্ষার্থীদের জন্য, সপ্তাহের মাঝামাঝি খুব ভাল হবে। এই সময়ের মধ্যে আপনি আরও সাফল্য পাবেন, কারণ গ্রহগুলির অবস্থান আপনার পক্ষে ভাল হবে। উপায় - শুক্রবারের দিন ছোট কন্যাদের চরণ ছুঁয়ে উনাদের আশীর্বাদ গ্রহণ করুন।

 বৃশ্চিক রাশি   আপনি বুঝতে পারবেন আপনার স্বাস্থ্য যদি ভাল থাকে তবে আপনি জীবনের প্রতিটি বিষয় উপভোগ করতে পারবেন। এই সময়কালে, এই রাশির বেশিরভাগ লোক এই পয়েন্টটি অনুসরণ করে তাদের খারাপ অভ্যাসগুলি উন্নত করার চেষ্টা করবে। এই সপ্তাহে দশম ভাবের কর্তা, সূর্যের পঞ্চম ঘরে বসে একাদশ ঘরের দিকে তাকিয়ে লোকেরা আপনার উত্সর্গ এবং কঠোর পরিশ্রমের দিকে নজর দেবে এবং এর ফলে আপনি কিছুটা আর্থিক সুবিধা পাবেন। এই সপ্তাহে আপনি এটি অনুভব করবেন, আপনি নিজের পরিবারের সদস্যদের কাছে আপনার কথা এবং অনুভূতিগুলি ব্যাখ্যা করতে অনেক অসুবিধা বোধ করবেন। এই সপ্তাহটি অনেক শিক্ষার্থীর জন্য ইতিবাচক হতে চলেছে যারা সরকারী পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। কারণ, এই সময়ে, অনেক গ্রহের স্থানান্তর শিক্ষার্থীদের ভাগ্য সমর্থন করবে এবং তারা তাদের প্রতিটি ক্ষেত্রে প্রচুর সাফল্য পাবে। উপায় - দেব গুরু বৃহস্পতি বীজ মন্ত্রের জপ করা আপনার জন্য কল্যাণকারী হবে।