সাপ্তাহিক রাশিফল | ১২ থেকে ১৮ সেপ্টেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ১২ থেকে ১৮ সেপ্টেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি   Dhanu Rashifal 12 Sep 2022 - 18 Sep 2022 আপনাকে আপনার অতিরিক্ত খাওয়ার অভ্যাস পরিবর্তন করতে হবে কারণ এই সময়ে পঞ্চম ভাবে চন্দ্র এবং রাহুর সংযোগের কারণে আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই যোগ, ব্যায়াম ইত্যাদি করা আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে, আপনাকে আপনার সমস্ত বিনিয়োগ এবং এর সাথে সম্পর্কিত সমস্ত ভবিষ্যত পরিকল্পনা গোপন রাখতে হবে, অন্যথায় আপনার কাছের কেউ এই স্কিমগুলির সুবিধা নিতে পারে এবং আপনাকে অর্থ ক্ষতি করতে পারে।

এই সপ্তাহে যদি আপনাকে কোনো বড় সিদ্ধান্ত নিতে হয়, তাহলে কোনো কিছু চূড়ান্ত করার আগে অবশ্যই আপনার পরিবারের মতামত নিন কারণ আপনার নিজের সিদ্ধান্তই কিছু সমস্যা তৈরি করতে পারে। এসময় ভালো ফলাফল পেতে, পরিবারে সম্প্রীতি তৈরি করতে এবং বাড়ির বড়দের অভিজ্ঞতার সদ্ব্যবহার করে প্রতিটি সিদ্ধান্তে তাদের পরামর্শ নিন।

সপ্তাহের মাঝামাঝি, আপনার দশম ভাবে বৃহস্পতি এবং চন্দ্রের দৃষ্টি পড়বে, তাই এই সময়টি আপনার কর্মজীবনে অগ্রগতি বয়ে আনবে, তবে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে সাফল্যের নেশাকে আপনার মনে প্রভুত্ব করতে দেবেন না, বরং ধৈর্য ধরুন এবং তাড়াহুড়ো করে, এসে কোনো সিদ্ধান্ত নেবেন না। এই সপ্তাহে অনেক শিক্ষার্থী তাদের ছুটির বেশিরভাগ সময় গৃহস্থালির জিনিসপত্র মেরামত করার চেষ্টা করে, যা শিক্ষার্থীদের কিছু খারাপ অনুভূতির কারণ হতে পারে। বিশেষ করে যখন সেই জিনিসটা ঠিক নয়। উপায় : প্রত্যেক বৃহস্পতিবারের দিন মন্দিরে গিয়ে ভগবানের দর্শন করুন।

 মকর রাশি   Makar Rashifal 12 Sep 2022 - 18 Sep 2022 এই সপ্তাহে আপনাকে কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য কিছু সময় বের করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ চতুর্থ ভাবে রাহু এবং চন্দ্রের সংযোগ এই সময়টিকে আপনার জন্য কিছুটা কঠিন করে তুলতে পারে। এর পাশাপাশি, এই সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার উপর কাজের চাপ বাড়তে পারে।

কিন্তু আপনি এই কর্মক্ষেত্রের মানসিক চাপকে আপনার মনকে আধিপত্য করতে দেবেন না। আপনি আপনার পিতামাতার স্বাস্থ্যের জন্য আয়ের একটি বড় অংশ ব্যয় করেছিলেন, আপনি এই সপ্তাহে তা জমা করতে সক্ষম হবেন কারণ আপনার পিতামাতার অসুস্থতার উন্নতি হবে, যার কারণে আপনি আপনার অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। শুরু থেকেই তাদের যত্ন নিন।

এই সপ্তাহে, বাড়ির সন্তানরা আপনার কৃতিত্বের জন্য আপনাকে গর্বিত করবে, যা আপনাকে কিছুটা আবেগপ্রবণ দেখাতে পারে। এসময়, আপনার অনুভূতি লুকানোর পরিবর্তে, সদস্যদের সামনে প্রকাশ করার চেষ্টা করুন এবং বাচ্চাদের প্রশংসা করা থেকে নিজেকে বিরত করবেন না। আপনার বসের খারাপ মেজাজের কারণে, যে সম্পর্কে আপনি এখন পর্যন্ত তার সাথে কথা বলতে অস্বস্তি বোধ করছিলেন, আপনি এই সপ্তাহে একটি সুযোগ পাবেন কারণ এই সময় তার ভাল মেজাজ পুরো অফিসের পরিবেশকে ভাল করে দেবে, যার কারণে আপনি এখন করতে পারেন তাদের সামনে তাদের বক্তব্য সম্পর্কে খোলামেলা যোগাযোগ করতেও দেখা যাবে।

এই সপ্তাহে অধ্যয়ন এবং লেখালেখির সময় আপনি কিছুটা একঘেয়েমি বোধ করতে পারেন, তাই আপনি কিছুটা সময় বের করে হাঁটতে পারেন বা ভ্রমণে যেতে পারেন এবং নিজেকে সতেজ করতে পারেন কারণ এটি কেবল আপনার চিন্তা করার ক্ষমতাই বিকাশ করবে না, তবে এর পরে আপনি সক্ষম হবেন। নিজেকে শিক্ষার প্রতি আরও মনোযোগী রাখুন। উপায়: শনিবারের দিন নির্ধন/গরীব লোকেদের কাপড় দান করুন।

 কুম্ভ রাশি   Kumbha Rashifal 12 Sep 2022 - 18 Sep 2022 এই সপ্তাহে, শনি এবং চন্দ্রের 1ম/উত্তর ভাবে যুক্ত হওয়ার কারণে, আপনি আপনার দৈনন্দিন রুটিনে বিরক্ত হতে পারেন, যার কারণে আপনার মন দৈনন্দিন কাজ থেকে আলাদা কিছু করার চেষ্টা করতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে খেলাধুলার মতো কিছু ক্রিয়াকলাপে সক্রিয়ভাবে অংশ নেওয়ার মাধ্যমে আপনি আপনার জীবনে নতুনত্ব আনতে পারেন কারণ এটি আপনাকে নিজেকে সুস্থ রাখতে এবং আপনার সৃজনশীল ক্ষমতাকে উন্নত করতে সহায়তা করবে।

সামগ্রিকভাবে, এই সপ্তাহটি অর্থনৈতিক দিক থেকে খুব ভাল যাচ্ছে। বৃহস্পতি এবং চন্দ্র দ্বিতীয় ভাবে অবস্থিত হওয়ায় আপনি লাভবান হওয়ার এবং আপনার আর্থিক অবস্থানকে মজবুত করার অনেক সুযোগ পেতে পারেন। তাই সঠিক কৌশল ও পরিকল্পনা করে এই সময়টাকে কাজে লাগানোর চেষ্টা করুন যাতে ভবিষ্যতে আপনি যদি হঠাৎ আর্থিক সমস্যার সম্মুখীন হন, তাহলে আপনি সহজেই অদ্ভুত পরিস্থিতি কাটিয়ে উঠতে পারেন।

এই সপ্তাহে আপনার মায়ের স্বাস্থ্য খুব ভালো থাকবে, যার কারণে আপনি অনেক দুশ্চিন্তা থেকে মুক্ত থাকবেন। এর পাশাপাশি আপনার বাবাও এই সপ্তাহে ক্ষেত্রে উন্নতির অনেক সুযোগ পাবেন। এমন পরিস্থিতিতে, পরিবারের উপর এই ইতিবাচক পরিস্থিতিগুলির ভাল প্রভাব বাড়ির পরিবেশে সুখ আনতে সাহায্য করবে।

এই সপ্তাহে রাহু ও চন্দ্র তৃতীয় ঘরে অবস্থান করবে, তাই কর্মক্ষেত্রে আপনি দেখতে পাবেন যে অন্য কোনও সহকর্মী আপনার সমস্ত অর্জন নিয়ে যাচ্ছেন। অন্যথায়, আপনাকে আপনার ক্যারিয়ারে নেতিবাচকভাবে ক্ষতি বহন করতে হতে পারে। এই সপ্তাহে আপনাকে আপনার শিক্ষকদের সাথে সুসম্পর্ক বজায় রাখতে হবে কারণ তারা আপনার সাথে খুশি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং তাদের প্রভাব শিক্ষার ক্ষেত্রে আপনার স্বার্থে কাজ করবে। অনেক শিক্ষার্থী এই সময় তাদের স্কুল বা কলেজ থেকে বৃত্তি পাওয়ার সুযোগও পাচ্ছে। উপায় : শনিবারের দিন শনি দেবের মন্দিরে যান।