সাপ্তাহিক রাশিফল | ১২ থেকে ১৮ সেপ্টেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ১২ থেকে ১৮ সেপ্টেম্বর  সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি    Singha Rashifal 12 Sep 2022 - 18 Sep 2022 এই রাশির জাতক জাতিকাদের জন্য যাদের বয়স 50 পেরিয়ে গেছে তাদের জন্য প্রথম ভাবে সূর্যের অবস্থান ফলপ্রসূ হবে কারণ এই সময় তারা স্নায়ুতন্ত্র এবং হজম সংক্রান্ত তাদের আগের সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। সময় এই ব্যক্তিদের দ্বারা একটি ভাল রুটিন গ্রহণ করা তাদের এই সমস্যাগুলি থেকে মুক্তি পেতে সহায়ক হবে বলে প্রমাণিত হবে। আমাদের জীবনের বাহন সঠিকভাবে চালানোর জন্য আমাদের সময়ে সময়ে অর্থের প্রয়োজন এবং আপনি এটি খুব ভাল করেই বোঝেন।

এই সত্ত্বেও, আপনি আপনার অর্থ সঞ্চয় করার জন্য খুব বেশি প্রচেষ্টা করেন না, যা আগামী সময়ে আপনার জন্য অনেক সমস্যা তৈরি করতে পারে। এই সপ্তাহে, বাড়ির কোনও সরঞ্জাম বা যানবাহন ভেঙে যাওয়ার কারণে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। এমতাবস্থায় প্রথম থেকেই এসবের রক্ষণাবেক্ষণের দিকে খেয়াল রাখুন। বিশেষ করে গাড়ি চালানোর সময় গতির দিকে খেয়াল রাখুন, অন্যথায় গাড়ির ক্ষতি হতে পারে।

এই সপ্তাহে চন্দ্র ষষ্ঠ ভাবে অবস্থান করবে, যার কারণে আপনি দেখতে পাবেন যে কিছু সহকর্মী অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে আপনার কাজের ধরণে অসন্তুষ্ট। কিন্তু তারা আপনাকে এটি বলবে না যাতে আপনি এটির উন্নতি করার কথাও ভাববেন না। এই পরিস্থিতিতে, যদি আপনি মনে করেন যে আপনার প্রত্যাশা অনুযায়ী ফলাফল আসছে না, তাহলে আপনার পরিকল্পনাগুলি পুনরায় বিশ্লেষণ করা এবং প্রয়োজন অনুসারে সঠিক সংশোধন করা আপনার পক্ষে ভাল হবে।

মা বা বাবার অসুস্থতা এই সপ্তাহে বাড়িতে অনেক শিক্ষার্থীকে সমস্যায় ফেলতে পারে। এই কারণে, আপনি আপনার শিক্ষায় সঠিক শক্তি লাগাতে পারবেন না, যার কারণে আপনাকে ভবিষ্যতে নেতিবাচক পরিণতি ভোগ করতে হবে। উপায় : প্রতিদিন ভগবান সূর্য্যকে জল চড়ান।

 কন্যা রাশি  Kanya Rashifal 12 Sep 2022 - 18 Sep 2022 এই সপ্তাহে সূর্যের দ্বাদশ ভাবে স্থাপিত হওয়ার কারণে, আপনি অতীতে প্রচুর মানসিক চাপের মধ্য দিয়ে যাওয়ার কারণে নিজেকে কিছুটা বিশ্রাম দেওয়ার জন্য আপনার কাজের থেকে যতটা সম্ভব সময় বের করতে হবে। অতএব, এই সপ্তাহে, নতুন ক্রিয়াকলাপে জড়িত হয়ে নিজেকে বিনোদিত রাখা, আপনাকে শারীরিক শিথিলতা দিতে খুব সহায়ক প্রমাণিত হবে।

অতএব, এখন আরও ক্লান্তিকর কাজ থেকে দূরে থাকা আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে আপনাকে জমি, রিয়েল-এস্টেট বা সাংস্কৃতিক প্রকল্পগুলিতে ফোকাস করতে হবে কারণ এই সময় এই প্রকল্পগুলিতে বিনিয়োগের জন্য চমৎকার সমন্বয় তৈরি করছে। সুতরাং, এই সুযোগগুলি আপনাকে পাস করতে দেবেন না এবং সেগুলির সর্বোত্তম ব্যবহার করুন। এই সপ্তাহে অষ্টম ভাবে রাহু এবং চন্দ্রের সংযোগের কারণে, আপনার সামনে পরিস্থিতি তৈরি হবে, যার কারণে আপনাকে অনেক পারিবারিক এবং ঘরোয়া কাজ করতে হবে এবং আপনি খুব ক্লান্ত বোধ করবেন।

এমন পরিস্থিতিতে উত্তেজিত না হয়ে আপনার সমস্ত শক্তি একটি কাজে লাগান না, প্রতিটি কাজ ধীরে ধীরে এবং সঠিকভাবে করুন। এই সময়ে প্রয়োজন হলে পরিবারের অন্য সদস্যদেরও সাহায্য নিতে পারেন। আপনি যদি আপনার কর্মজীবনে আরও ভাল করতে চান তবে আপনাকে এই সপ্তাহে আপনার কাজে আধুনিকতা এবং নতুনত্ব আনার চেষ্টা করতে হবে। এর সাথে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে নতুন প্রযুক্তি এবং সোশ্যাল মিডিয়ার সাথে আপডেট থাকা অবস্থায় যে কোনও কাজ করা আপনার পক্ষে ভাল হবে।

এই সপ্তাহটি সেই সমস্ত ছাত্রদের জন্য ইতিবাচক হতে চলেছে যারা সরকারী পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন কারণ চাঁদ ষষ্ঠ ভাবে অবস্থিত হবে। এই সময়ে, অনেক গ্রহের অবস্থান পরিবর্তন শিক্ষার্থীদের ভাগ্যের পক্ষে থাকবে এবং তারা প্রতিটি ক্ষেত্রে পূর্ণ সাফল্য পাবেন। উপায় : প্রতিদিন গরুদের সবুজ চারা খাওয়ান।

 তুলা রাশি    Tula Rashifal 12 Sep 2022 - 18 Sep 2022 স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের জন্য স্বাভাবিকের চেয়ে কিছুটা ভাল হতে চলেছে কারণ এই সপ্তাহে সূর্য আপনার একাদশ ভাবে অবস্থান করবে, যার কারণে সপ্তাহের শুরুটি ভাল হবে। এই সময় আপনি নিজেকে মানসিক এবং শারীরিকভাবে সুস্থ পাবেন।

যাইহোক, এই সময়ে আপনি মজা এবং পার্টির সময় অ্যালকোহল পান করা এড়িয়ে চলুন, অন্যথায় স্বাস্থ্যের অবনতি হতে পারে। এই সপ্তাহে আপনার পথে আসা সমস্ত স্কিমগুলিতে বিনিয়োগ করার আগে আপনাকে দুবার ভাবতে হবে কারণ আসন্ন সুযোগের পিছনে কিছু লুকানো ষড়যন্ত্র থাকতে পারে যা আপনাকে ভবিষ্যতে এর ফল ভোগ করতে হবে।

এই সপ্তাহে বাড়ির বাচ্চারা আপনাকে অনেক গৃহস্থালির কাজ সামলাতে অনেক সাহায্য করতে পারে। তবে এর জন্য আপনাকে আভিজাত্য দেখিয়ে তাদের সাহায্য চাইতে হবে। একই সময়ে, আপনি আপনার আকর্ষণ এবং ব্যক্তিত্বের মাধ্যমে সমাজে কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। চন্দ্র ও বৃহস্পতি গ্রহের মিলন এই সপ্তাহটি কর্মজীবনের দিক থেকে আপনার জন্য শুভ করে তুলবে, কারণ এই রাশির অনেক জাতকরা বিদেশ ভ্রমণে যাওয়ার অনেক শুভ সুযোগ পাবেন, যাতে আপনি নতুন কিছু শিখতে এবং অনেক উপযুক্ত প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন।

এই সপ্তাহটি আপনার উচ্চশিক্ষার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হতে পারে এবং আপনি যদি দীর্ঘকাল ধরে আপনার উচ্চশিক্ষার জন্য কোনও প্রচেষ্টা করে থাকেন তবে এই সময় আপনি এতে সম্পূর্ণ সাফল্য পেতে পারেন এমন যোগ তৈরি হচ্ছে। যদিও, এর জন্য আপনাকে আপনার ভবিষ্যতের বিষয়ে সতর্ক থাকতে হবে। উপায় : প্রতিদিন ভগবান বিষ্ণু আর মাতা লক্ষীর পুজো করুন।

 বৃশ্চিক রাশি   Brishchik Rashifal 12 Sep 2022 - 18 Sep 2022 আপনার জীবন বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের কাছে বিস্ময়কর মনে হতে পারে, কিন্তু এই সপ্তাহে সাম্প্রতিক কিছু ঘটনার কারণে আপনি গভীরভাবে দুঃখিত এবং বিষণ্ণ হবেন। এই সপ্তাহে শনি এবং চন্দ্র আপনার চতুর্থ ভাবে অবস্থান করবে, যার কারণে আপনার ব্যয় বাড়বে, তবে আপনি আপনার পরিবারের সদস্য বা সঙ্গীর সহায়তায় আপনার ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে পারেন।

এর জন্য তাদের সাথে একসাথে একটি সঠিক বাজেট পরিকল্পনা করা এবং তবেই যে কোনও ব্যয় করা ভাল হবে। মনে রাখবেন আপনি যে অর্থ ব্যয় করছেন তা কেবল প্রয়োজনীয় জিনিস কেনার জন্যই হওয়া উচিত। যদি আপনি বা বাড়ির কোনও সদস্য বিদেশে স্থায়ী হতে ইচ্ছুক হন এবং এই যোগের জন্যও কুণ্ডলীতে উপস্থিত থাকে, তবে এই সপ্তাহে আপনি এই কাজে সম্পূর্ণ সাফল্য পেতে পারেন কারণ এই সময় বিশেষ অনুকূল যোগ তৈরি হতে দেখা দিচ্ছে।

এই সময়ে আপনি যদি স্বাভাবিকের চেয়ে বেশি পরিশ্রম করেন তাহলে আপনার বিদেশে স্থায়ী হওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভাল হতে চলেছে, কারণ এই সময়ে আপনি আপনার কোনও ব্যাধি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন, যার কারণে আপনাকে আপনার লক্ষ্যগুলিকে আগের চেয়ে বেশি পরিশ্রমের সাথে অর্জন করতে দেখা যাবে।

এছাড়াও, কর্মক্ষেত্র বৃহস্পতি এবং চন্দ্র সপ্তাহের মাঝামাঝি সপ্তম ভাবে বসে থাকবে, তাই যারা আইটি, ইঞ্জিনিয়ারিং ইত্যাদি অধ্যয়ন করছেন তারা কম পরিশ্রমের পরেও ভাল ফলাফল অর্জন করতে সক্ষম হবেন কারণ এই সময়ে যোগব্যায়াম করা হচ্ছে। সময়মতো আপনি ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হবেন।আপনি পরীক্ষাও দেবেন, যাতে আপনি ভালো নম্বর পাওয়ার পাশাপাশি আপনার প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন। উপায় : প্রতিদিন হনুমান চালিসার পাঠ করুন।