সাপ্তাহিক রাশিফল | ১৩ থেকে ১৯ জুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ১৩ থেকে ১৯ জুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সিংহ রাশি Singha Rashifal 13 Jun 2022 - 19 Jun 2022 এই সপ্তাহে আপনার স্বাস্থ্য কিছুটা বিঘ্নিত হবে, যার কারণে বেশি ভ্রমণও আপনার প্রকৃতিতে কিছুটা বিরক্তির কারণ হতে পারে কারণ চন্দ্র চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ এবং সপ্তম ভাবে গোচর করছে। এমন সময় আপনার স্বাস্থ্যকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে ভ্রমণ থেকে বিরত থাকুন। দশম ভাবে শুক্রের অবস্থানের কারণে আপনি এই সপ্তাহে আকস্মিক আর্থিক লাভ পাবেন।

যার সাহায্যে আপনি আপনার আর্থিক অবস্থানকে অনেকাংশে মজবুত করতে পারবেন এবং এর ফলে আপনি আপনার পরিবারের কোনো সদস্যকে আর্থিকভাবে সাহায্য করার সিদ্ধান্ত নিতে পারবেন। এই রাশির যুবকদের এই সপ্তাহে তাদের স্কুল বা কলেজের কোনও প্রকল্পের বিষয়ে বাড়ির বড়দের বা তাদের ভাইবোনের সাহায্যের প্রয়োজন হবে। তাই যখনই সময় পান, তাদের সঙ্গে বসে মতামত জানার চেষ্টা করুন।

এছাড়াও, আপনার প্রকল্প সম্পর্কেও তাদের জানান। প্রথম থেকেই, আপনাকে মনে রাখতে হবে যে, আপনি সফলভাবে এটি করতে পুরোপুরি সক্ষম না হওয়া পর্যন্ত কাউকে কোনও প্রতিশ্রুতি দেবেন না। কারণ এটা সম্ভব যে আপনি উত্তেজিত হয়ে কর্মক্ষেত্রে কাজের অতিরিক্ত দায়িত্ব নিতে পারেন, আপনার ঊর্ধ্বতনদের কাছে এমন প্রতিশ্রুতি দিন, যা পরবর্তীতে তা পূরণ করতে আপনাকে মানসিক চাপে পড়তে হবে।

আপনার ইমেজকে প্রভাবিত করার পাশাপাশি, সূর্য একাদশ ঘরে প্রবেশ করছে বলে আপনাকে অন্যদের সামনে বিব্রত হতে হতে পারে। এই সময়ে সেই ছাত্রদের তাদের কঠোর পরিশ্রমের প্রতি আরও মনোযোগ দিতে হবে, যারা তাদের জীবনের লক্ষ্য সম্পর্কে সম্পূর্ণ আত্মবিশ্বাসী। কারণ এই সময়ে আপনাকে সবচেয়ে বেশি সংগ্রাম করতে হবে, নিজের অহংকে নিজেকে আয়ত্ত করতে দেবেন না। এছাড়াও, আপনি আপনার ক্লাসে আরও ভাল করার সময় আপনার পিতামাতা এবং শিক্ষকদের কাছ থেকে প্রশংসা পেতে সক্ষম হবেন। উপায়: প্রতিদিন সূর্য্য দেবকে জল অর্পিত করুন।

 কন্যা রাশি  Kanya Rashifal 13 Jun 2022 - 19 Jun 2022 এই সময় আপনাকে বুঝতে হবে যে, মানসিক শান্তির জন্য শরীরকে স্ট্রেস না দিয়ে স্ট্রেসের কারণ খুঁজে বের করে সমাধান করাই উপযুক্ত। এবং এই সত্যটি বোঝার জন্য, আপনাকে এই সপ্তাহে নিজেকে চাপমুক্ত রাখার চেষ্টা করতে হবে কারণ চাঁদ 3য়, 4র্থ, 5ম এবং 6 তম ভাবে গোচর করবে।

এই সপ্তাহে, ষষ্ঠ ভাবে চন্দ্র এবং শনির সংযোগের কারণে, আপনি আপনার আরামদায়ক জিনিসগুলিতে এত অর্থ ব্যয় করতে পারেন, যা আপনি কেবল ভবিষ্যতেই জানতে পারবেন। কারণ এই সময়ে আপনার অর্থের অভাব হবে না, তাই খরচ করার সময় আপনাকে খুব একটা ভাবতে দেখা যাবে না। এই সপ্তাহে আপনি আপনার বন্ধু এবং ঘনিষ্ঠদের সাথে একটি দুর্দান্ত সময় কাটাতে সক্ষম হবেন কারণ শুক্র নবম ভাবে প্রবেশ করছে।

এই সময়ে, আপনি তাদের সাথে একটি সুন্দর ভ্রমণ বা পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। যদিও, এই সময়ে গাড়ি চালানোর সময়, অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন, অন্যথায় কোনও ধরণের ক্ষতি হতে পারে। আপনি যদি ইতিমধ্যেই কোনও আধিকারিক বা বিনিয়োগকারীর সাথে দেখা করার চেষ্টা করছেন, তবে হঠাৎ এই সপ্তাহে কোনও ঘনিষ্ঠ বন্ধু বা বন্ধুর সাহায্যে আপনি তাদের সাথে দেখা করতে পারেন।

তাই আগে থেকেই এর জন্য নিজেকে প্রস্তুত করে নিজের জ্ঞান বাড়ান। অন্যথায় তাদের প্রশ্ন আপনাকে তাদের সামনে বোকা দেখাতে পারে, আপনার মুখ বন্ধ করে দিতে পারে। পঞ্চম ভাবে চাঁদের অবস্থানের কারণে এই সপ্তাহে শিক্ষার্থীদের আচরণে অনেক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। এ কারণে শিক্ষকদের সঙ্গে শিক্ষার্থীদের ঝগড়া হতে পারে। যদিও, তাদের এই ধরনের কোন মারামারি এড়াতে হবে, অন্যথায় অন্যান্য শিক্ষক এবং আপনার অন্যান্য সহপাঠীদের মধ্যে আপনার ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হতে পারে। যার কারণে ভবিষ্যতে আপনিও তাদের সাহায্য-সহযোগিতা থেকে বঞ্চিত হবেন।

 তুলা রাশি Tula Rashifal 13 Jun 2022 - 19 Jun 2022 আপনার এবং আপনার স্বাস্থ্যের জন্য কোনটি ভাল এবং কোনটি ভুল তা আপনার চেয়ে ভাল আর কেউ বুঝতে পারে না। তাই দৃঢ় ও স্পষ্টবাদী হোন এবং সঠিক সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার মনকে শান্ত রাখুন এবং যতটা সম্ভব মদ্যপান থেকে নিজেকে দূরে রাখুন যতটা চন্দ্র দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম ঘরে যাবে।

অন্যদিকে, অষ্টম ভাবে শুক্রের গোচরের কারণে এই পুরো সপ্তাহে আপনাকে আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে অর্থ ব্যয় করতে হবে, যার কারণে আপনি কিছু অর্থের অভাব অনুভব করতে পারেন। এই সময় আপনার সবচেয়ে বেশি প্রয়োজন হবে শুরুতে আর্থিক বিষয়ে সঠিক কৌশল তৈরি করতে। এর মাধ্যমে আপনি আপনার অনেক অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণ করতে পারবেন। এই সময় আপনি আপনার বন্ধু এবং পরিবারের সাথে কিছু মজার সময় কাটাবেন কারণ সূর্য রাশির নবম ভাবে প্রবেশ করবে।

এর সাথে সাথে, এই সময় আপনার পূর্ণ শক্তি এবং প্রচণ্ড উদ্যম আপনার পারিবারিক জীবনে অনেক ইতিবাচক ফলাফল আনবে এবং আপনাকে ঘরোয়া চাপ থেকে দূরে রাখতে সহায়কও প্রমাণিত হবে। এই সপ্তাহে অনেকের ব্যবসায়িক এবং শিক্ষাগত সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ সম্ভাবনা হল আপনি অনেক ভালো সুযোগের সঠিক ব্যবহার করতে পারেন, আপনার শিক্ষা এবং অভিজ্ঞতাকে আরও ভালোভাবে তুলে ধরতে পারেন। তাই এই সময়ে নিজেকে ছোট করে দেখার ভুল করবেন না।

এই সপ্তাহে অনেক শিক্ষার্থী পরীক্ষায় তাদের কঠোর পরিশ্রম অনুসারে ফলাফল পাবেন না, যা তাদের মধ্যে হতাশার অনুভূতি তৈরি করতে পারে কারণ চন্দ্র এবং শনি উভয়ই পঞ্চম ঘরে উপস্থিত থাকবে। এমন পরিস্থিতিতে জীবনে সবসময় জয়-পরাজয় আছে তা বুঝে নিজেকে শান্ত করতে হবে। এটা বুঝুন এবং আবার আপনার কঠোর পরিশ্রম শুরু করুন। উপায়: শিক্ষার্থীদের অধ্যায়নের সামগ্রী বিতরিত করুন।

 বৃশ্চিক রাশি  Brishchik Rashifal 13 Jun 2022 - 19 Jun 2022 এই সপ্তাহে, আপনি আপনার স্বাস্থ্যের বিষয়ে আপনার প্রকৃতিতে একটু বেশি সতর্কতা দেখতে পাবেন কারণ চাঁদ 1ম, 2য়, 3য় এবং 4র্থ ভাবে গোচর করবে। এছাড়াও, অষ্টম ভাবে সূর্যের গোচরের কারণে, আপনাকে আগের থেকে ভাল খাবার ও পানীয় গ্রহণ করতে দেখা যাবে। তাই আপনার জীবনযাত্রার যত্ন নিন এবং সুস্বাস্থ্য উপভোগ করুন।

বিনিয়োগের দিক থেকে আগামী সপ্তাহটি খুব ভালো যাবে। কারণ এই সময়ের মধ্যে আপনার দ্বারা করা প্রতিটি বিনিয়োগ, পরবর্তীতে আপনাকে যথেষ্ট রিটার্ন প্রদান করার সম্ভাবনা রয়েছে। এটি হবে কারণ এই সময়ে, আপনার অর্থ এবং অর্থ প্রভুরা ইতিবাচক অবস্থায় থাকবেন। এই সপ্তাহে আপনি আপনার আরাম উপভোগ করতে এতটাই ব্যস্ত থাকবেন যে আপনার পরিবারের প্রয়োজনের যত্ন নেওয়ার জন্য আপনার কাছে সময় থাকবে না।

যার কারণে আপনি পারিবারিক পরিবেশকে উত্তাল করে তুলতে পারেন, তাদের রাগান্বিত করতে পারেন। এই সপ্তাহে, আপনাকে আপনার পরিকল্পনা এবং নীতিগুলি পুনর্বিবেচনা করতে হতে পারে এবং সেগুলিতে প্রয়োজনীয় উন্নতি করতে হতে পারে। কারণ এই সময়ে আপনার কাজের ফলাফল এবং লাভ আপনার মতে হবে, কিন্তু আপনার মনের মধ্যে আরও কিছুর আকাঙ্ক্ষা আপনাকে তৃপ্তি দেবে না এবং আপনাকে আরও বেশি করে চেষ্টা করতে দেখা যাবে।

গান শোনা বা নাচ অনেক ধরনের মানসিক চাপ থেকে মুক্তির জন্য একটি প্যানাসিয়া। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে ভাল গান শোনা বা নাচ আপনার সপ্তাহের মানসিক চাপ থেকে মুক্তি দিতে পারে। উপায়: আপনার ঘরের দক্ষিণ-পূর্ব দিশার অধ্যবস্থা মুক্ত অর্থাৎ অস্ত-ব্যস্ত রাখবেন না আর সেখানে নোংরা জমা করবেন না।