সাপ্তাহিক রাশিফল | ১৩ থেকে ১৯ ডিসেম্বরে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ১৩ থেকে ১৯ ডিসেম্বরে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি   আপনার লগ্ন ভাবের অধিপতি কেতুর সাথে সূর্যের মিলনের কারণে এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে, যার কারণে আপনার মনে অনেক নেতিবাচক চিন্তা আসতে পারে। অতএব, আপনার স্বাস্থ্যের উন্নতি আনুন, কারণ আপনিও খুব ভাল করেই বোঝেন যে দুর্বল শরীর মানুষের মনকেও দুর্বল করে। আর্থিক দৃষ্টিকোণ থেকে,

এই সময়টি আপনাকে আরও ভাল দিকনির্দেশনা এবং সুযোগ দেবে বলে প্রমাণিত হবে কারণ আপনার আর্থিক ভাবের অধিপতি বুধ আপনার নিজের রাশিতে অবস্থান করছে, যার কারণে আপনি সঞ্চয় করার ক্ষেত্রে আপনার পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। এই সপ্তাহটি আপনাকে বাড়ির ছোট সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সাহায্য করবে। যার কারণে আপনি আপনার আভিজাত্য দেখিয়ে আপনার পরিবারকে সাথে নেওয়ার চেষ্টা করবেন। এর জন্য, আপনি পুরো পরিবারের জন্য ভ্রমণ বা পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

এই সপ্তাহে অর্জিত লাভগুলিকে একত্রিত করে এবং নতুন কিছু শুরু করে, আপনাকে সামনের সময়ের জন্য একটি শক্তিশালী ভিত্তি এবং কৌশল তৈরি করে সঠিক সিদ্ধান্ত নিতে দেখা যাবে। এর জন্য আপনি আপনার ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিশেষজ্ঞদের সাহায্য নিতে পারেন। বিশেষ করে সপ্তাহের এই সময়টা শিক্ষার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই সময়ে তারা এমন বিদেশী কলেজে ভর্তি হতে পারেন, যার জন্য তারা আগে থেকেই চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। উপায়: প্রতিদিন সকালে তামার মাসনে জল ভোরে তাতে গুড় আর লাল ফুল মিশিয়ে সূর্য্যকে অর্ঘ্য দিন।

 কন্যা রাশি   আপনি এই সপ্তাহ এটি খুব ভালভাবে বুঝতে সক্ষম হবেন যে, আপনি যদি আপনার দৈনন্দিন রুটিনে যোগ ও ব্যায়াম অন্তর্ভুক্ত করেন তবে আপনার অনেক স্বাস্থ্য সমস্যা দূর হয়ে যাবে। কারণ এই সপ্তাহ আপনাকে স্বাস্থ্যের দিক থেকে আত্মদর্শনের অনেক সুযোগ দেবে। এই সপ্তাহে আপনার বন্ধুবান্ধব এবং নিকটাত্মীয়, প্রতিটি পদক্ষেপে আপনাকে সমর্থন করে, আপনাকে সমস্ত ধরণের আর্থিক অসুবিধা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। তাদের সহযোগিতায়,

আপনি আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে সক্ষম হবেন, তবে বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ ঋণের ভাবে প্রবেশ করছে, তাই আপনার উপর ঋণ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার অনেক খারাপ অভ্যাস এবং আপনার নিজের শর্তে জীবনযাপন করার চিন্তার কারণে, আপনার পরিবার এই সপ্তাহে খুব দুঃখিত হতে পারে। এই কারণে আপনি পরিবারের বিভিন্ন সদস্যদের কাছ থেকে নৈতিকতার পাঠের উপর বেশ কয়েকটি বক্তৃতা পেতে পারেন।

আপনার ঊর্ধ্বগতিতে রাহুর দৃষ্টি শুধুমাত্র আপনার স্বভাবের মধ্যে একগুঁয়েমি আনবে না, এটি আপনার সম্পর্কের উপরও নেতিবাচক প্রভাব ফেলবে। আপনার কর্মজীবনে ভাল করার সময়, এই সপ্তাহে আপনি অতিরিক্ত অহংকারী হয়ে উঠতে পারেন, যার কারণে আপনি কর্মক্ষেত্রে অন্যদের কাছ থেকে বেশি আশা করবেন। এর কারণে, আপনি না চাইলে আপনার অধীনে কর্মরত কর্মীদেরও আঘাত করতে পারেন। অতএব, এই পুরো সপ্তাহে, আপনাকে শুরু থেকেই এটির যত্ন নিতে হবে। আপনি এই সপ্তাহে কিছুটা ক্লান্ত বোধ করতে পারেন, যার কারণে আপনি পড়াশুনায় বিরক্তও হতে পারেন। এমন পরিস্থিতিতে নিজেকে নিবদ্ধ রেখে বই পড়া এবং সময় নষ্ট করা এড়িয়ে চলাই ভালো। উপায়: ভগবান গণেশের পুজো করুন আর উনাকে দূর্বা ঘাস চড়ান।

 তুলা রাশি    সপ্তাহের শুরু থেকে শেষ পর্যন্ত, অনেক গ্রহের অবস্থানে পরিবর্তন আসবে এবং এটি এমন সময় হবে যখন আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে শক্তিশালী হবে এবং আপনি আপনার বিভিন্ন ধরণের শারীরিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এই সপ্তাহে আপনাকে অত্যধিক ব্যয় এবং যে কোনও ধরণের কারচুপিমূলক আর্থিক পরিকল্পনা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

অন্যথায় আপনার বড় আর্থিক ক্ষতি হতে পারে। এর জন্য, আপনি আর্থিক সমস্যা সম্পর্কে বাড়ির বড় বা আপনার বাবা বা বাবার মতো যে কোনও ব্যক্তির কাছ থেকে পরামর্শ নিতে পারেন। অতীতে, পরিবারের সদস্যদের মধ্যে যদি কোনও বিষয়ে ভুল বোঝাবুঝি ছিল তবে এই সপ্তাহে তা সম্পূর্ণরূপে দূর হয়ে যাবে বলে মনে হচ্ছে কারণ আপনার লগ্ন ভাবের অধিপতি শুক্র কারক গ্রহ শনি গ্রহের সাথে অবস্থান করছে, যার কারণে পরিবারের সদস্যদের কিছুটা শান্তি। আসবে.

এতে শুধু আপনার পারিবারিক পরিবেশ খুব ভালো থাকবে না, আপনি শান্তিও পাবেন। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে যে, আপনি যদি আপনার পরিকল্পনা সবার কাছে প্রকাশ করতে একেবারেই অনিচ্ছুক হন তবে আপনি আপনার প্রকল্পটি নষ্ট করছেন। কারণ এটা সম্ভব যে আপনার প্রতিপক্ষরাও আপনার দুর্বলতার সুযোগ নিয়ে আপনার ক্ষতি করতে পারে।

আপনি যদি উচ্চশিক্ষার ক্ষেত্রে যুক্ত হন, তবে আপনার পঞ্চম ভাবে বৃহস্পতির অবস্থান এই সপ্তাহে সাফল্য অর্জনের অনেক সুযোগ নিয়ে আসতে চলেছে। এছাড়াও, যারা সম্প্রতি তাদের শিক্ষা শেষ করেছেন এবং চাকরি খুঁজছেন, তারাও এই সময়ের মধ্যে অনুকূল সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। উপায়: শুক্রবারের দিন মা লক্ষীর পুজো করুন আর উনাকে লাল গোলাপ অর্পিত করুন।

 বৃশ্চিক রাশি   যদিও এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে ভাল, কিন্তু সূর্য, মঙ্গল এবং কেতুর যোগ আপনার স্বর্গীয় ভাবে আপনাকে রাগান্বিত, এবং মানসিকভাবে চাপে ফেলতে পারে। অতএব, আপনি এই অভ্যাসের কিছু উন্নতি করার চেষ্টা করবেন, যাতে আপনি সপ্তাহের শেষে সাফল্য পেতে সক্ষম হবেন। এই সপ্তাহে, এই রাশির লোকেরা আর্থিকভাবে সমস্ত সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন।

কারণ আপনার বোধগম্যতা এবং অতীতে করা সঠিক বিনিয়োগের মাধ্যমে, আপনি আপনার আর্থিক জীবনের উত্থান-পতনের সমস্ত আশঙ্কা দূর করতে সম্পূর্ণরূপে সফল হবেন। কিন্তু তারপরও, আপনি আপনার সিদ্ধান্ত থেকে অনেক কিছু শিখতে পারেন। এই সপ্তাহে আর্থিক অবস্থার উন্নতি নিশ্চিত, তবে পরিবারের কোনও সদস্যের অসুস্থতার জন্য চিকিত্সা যত্নের প্রয়োজন হতে পারে।

যার কারণে আপনার মানসিক চাপও বাড়বে। এই সপ্তাহে আপনাকে আপনার কর্মজীবনে অগ্রগতির জন্য আপনার দক্ষতা বৃদ্ধির পাশাপাশি কঠোর পরিশ্রম করতে হবে, অন্যথায় আপনি সময়মতো কোনো কাজ শেষ করতে পারবেন না। এটি আপনার ক্যারিয়ারে সরাসরি প্রভাব ফেলবে এবং একই সাথে আপনি সিদ্ধান্ত নিতে সমস্যা অনুভব করতে পারেন। এই সময়টি উচ্চশিক্ষার জন্য খুব ভালো হতে পারে এবং এই সময়ে আপনি উচ্চশিক্ষার ক্ষেত্রে ভালো সাফল্য পেতে পারেন। কারণ অনেক শুভ গ্রহের স্থানান্তর এবং আপনার রাশিচক্রের উপর তাদের অনুকূল দৃষ্টি, আপনার কোম্পানির উন্নতির পাশাপাশি আপনাকে আপনার বন্ধু এবং পরিবারের সমর্থন দিতে কাজ করবে। উপায়: হনুমানের পুজো করুন আর উনাকে লাল রংয়ের ফুল অর্পিত করুন।