সাপ্তাহিক রাশিফল | ১৪ থেকে ২০ ফেব্রুয়ারি সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ১৪ থেকে  ২০ ফেব্রুয়ারি  সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সিংহ রাশি   এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে, তবে জীবনের বিভিন্ন ক্ষেত্রে উত্থান-পতন চলছে আপনাকে অস্থির বোধ করতে পারে। তাই আপনি যদি মানসিক প্রশান্তি পেতে চান তবে আপনার কাছের বন্ধুদের সাথে কিছু সময় কাটাতে হবে। যদি ক্ষতিপূরণ এবং ঋণ ইত্যাদির আকারে অর্থের একটি বড় অংশ দীর্ঘ সময়ের জন্য কোথাও আটকে থাকে, তবে এই সপ্তাহে আপনি অবশেষে সেই অর্থ পাবেন। কারণ এই সময়ে অনেক শুভ গ্রহের অবস্থান ও দৃষ্টি আপনার রাশির অনেকের জন্য অর্থলাভের যোগফল দেখাচ্ছে। একটি সুখী এবং বিস্ময়কর সপ্তাহের জন্য, আপনার বাড়ি অতিথিদের দ্বারা পরিপূর্ণ হতে পারে। এর পাশাপাশি পরিবারের সাথে সামাজিক কর্মকান্ডও আপনাকে এই সময়ে পরিবারের সদস্যদের খুশি রাখতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনার মজা করা আপনার উর্ধ্বতনদের বিরক্তিকর হতে পারে। যার কারণে এটা সম্ভব যে তারা আপনাকে কাজ এবং দায়িত্ব সম্পর্কে গুরুতর মনে করে না, আপনার কাছ থেকে এমন একটি কাজ নিয়ে অন্য কাউকে দিয়ে দেয়, যা পাওয়ার জন্য আপনি অতীতে কঠোর পরিশ্রম করেছিলেন। এই সপ্তাহটি আপনার উচ্চশিক্ষার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হতে পারে এবং আপনি যদি দীর্ঘকাল ধরে আপনার উচ্চশিক্ষার জন্য কোনও প্রচেষ্টা করে থাকেন তবে এই সময়ের মধ্যে আপনি এতে সম্পূর্ণ সাফল্য পেতে পারেন এমন যোগ তৈরি হচ্ছে। যদিও, এর জন্য, আপনাকে আপনার ভবিষ্যত সম্পর্কে সতর্ক থাকতে হবে, এখানে এবং সেখানে আপনার সময় নষ্ট না করে। উপায় - প্রতিদিন ভগবান শিবের জন্য “লিঙ্গস্তকম” র জপ করুন।

 কন্যা রাশি    আপনি যদি কফি বা চা পছন্দ করেন, তাহলে এই সপ্তাহে দিনে এক কাপের বেশি খাওয়া আপনার জন্য ক্ষতিকর হতে পারে। বিশেষ করে আপনি যদি হার্টের রোগী হন তাহলে কফি পান এড়িয়ে চলুন। না হলে ডাক্তারের কাছে যেতে হতে পারে। বাড়ির চাহিদার দিকে তাকিয়ে, এই সপ্তাহে আপনি সঠিক পরিকল্পনা ছাড়াই আপনার স্ত্রীর সাথে বাড়ির জন্য অনেক মূল্যবান জিনিস কেনার সময় অর্থ ব্যয় করতে পারেন। এর কারণে ভবিষ্যতে আপনার আর্থিক পরিস্থিতি যেমন একটু টানটান হয়ে উঠতে পারে, তেমনি আপনার মানসিক চাপও বাড়বে। কর্মক্ষেত্রে চলমান নেতিবাচক পরিস্থিতিও আপনার পারিবারিক জীবনে অশান্তির প্রধান কারণ হয়ে উঠবে। এটি আপনাকে ঘরে বিরক্তিকর দেখাবে, এমনকি আপনি না চাইলেও। পেশাজীবীদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। কারণ এই সময় অনেক গ্রহের উপস্থিতির ফলে, আপনাকে দুর্দান্ত পর্যবেক্ষণ এবং বিশ্লেষণাত্মক দক্ষতা অর্জনে সহায়তা করা হবে, যা আপনাকে ক্যারিয়ারের ক্ষেত্রে অগ্রসর হতে সাহায্য করবে। সারা সপ্তাহ টিভি দেখা অতিশিক্ষিত বিনোদন এবং পরীক্ষাকে অবহেলা করার মতো। এ কারণে চোখেও চাপ পড়তে পারে। যা সরাসরি আপনার পড়ালেখাকে প্রভাবিত করবে। উপায়: প্রতিদিন ভগবান নরসিংহের পুজো করুন।

 তুলা রাশি    বাড়িতে এবং কর্মক্ষেত্রে কিছু অতিরিক্ত চাপ আপনাকে রাগান্বিত করতে পারে। এই কারণে, আপনাকে অন্যের সাথে কথা না বলে মারামারি করতে দেখা যাবে। এতে আপনার ভাবমূর্তি নষ্ট হওয়ার পাশাপাশি মানসিক চাপ বাড়বে। পর্যাপ্ত অর্থের অভাবের কারণে, এই সপ্তাহে, বাড়িতে বিবাদের সম্ভাবনা থাকবে। অতএব, এই জাতীয় প্রতিটি পরিস্থিতিতে, আপনার বাড়ির লোকদের সাথে বিজ্ঞতার সাথে কথা বলুন এবং প্রয়োজনে অর্থ সঞ্চয়ের বিষয়ে তাদের কাছ থেকে সঠিক পরামর্শ নিন। এই সপ্তাহে, বাড়ির সন্তানরা আপনার কৃতিত্বের জন্য আপনাকে গর্বিত করবে। যার কারণে কিছুটা আবেগপ্রবণ দেখা যেতে পারে। এমতাবস্থায়, আপনার অনুভূতি লুকিয়ে রাখার পরিবর্তে, সদস্যদের সামনে তা প্রকাশ করার চেষ্টা করুন এবং বাচ্চাদের প্রশংসা করা থেকে নিজেকে বিরত করবেন না। এই সপ্তাহে অনেক কিছুর কারণে আপনার মন বিভ্রান্ত হতে পারে। কিন্তু সমস্ত সমস্যা সত্ত্বেও, আপনি যদি আপনার কাজের প্রতি মনোযোগ দেন, তবে অবশ্যই সাফল্য এবং প্রতিপত্তি আপনার হবে। তাই নিজের মনকে নিয়ন্ত্রণ করুন এবং নিজেকে সঠিক পথে নিয়ে যাওয়ার চেষ্টা করুন। আপনি যদি বিদেশী স্কুল বা কলেজে ভর্তির জন্য গত বেশ কয়েক দিন ধরে চেষ্টা করে থাকেন, তবে আপনার সমস্ত প্রচেষ্টার পরে আপনাকে এই সপ্তাহে আরও অপেক্ষা করতে হবে। কারণ কিছু অসম্পূর্ণ নথির কারণে আপনার পরিশ্রম নষ্ট হতে পারে। উপায়: মঙ্গলবারের দিন রাহু/কেতুর জন্য যজ্ঞ করুন।

 বৃশ্চিক রাশি   এই সপ্তাহে আপনার প্রচুর শক্তি থাকবে, তবে কাজের চাপ আপনার বিরক্তির কারণ হয়ে উঠতে পারে।কিন্তু তা সত্ত্বেও, আপনাকে আপনার পরিবারের সদস্যদের সাথে উপভোগ করতে এবং ভাল স্বাস্থ্য জীবনের কারণে এই সময়ে ভাল খাবার খেতে দেখা যাবে। এ সময় সমাজের অনেক সম্মানিত মানুষের সাথে আপনার সংলাপ প্রতিষ্ঠিত হবে। এই সময়ে আপনাকে তাদের বিভিন্ন অভিজ্ঞতা থেকে আপনার কৌশল এবং নতুন পরিকল্পনা তৈরি করতে দেখা যাবে। যা আপনাকে ভবিষ্যতে বিজ্ঞতার সাথে এবং বিজ্ঞতার সাথে আপনার অর্থ বিনিয়োগ করতে সহায়তা করবে। আপনি যদি বাড়ি থেকে দূরে থাকেন, এই সপ্তাহে যখনই আপনি একাকীত্ব বোধ করেন, তখনই কোনো না কোনোভাবে আপনার পরিবার আপনাকে অনুধাবন করাতে থাকবে যে আপনি দূরে থাকলেও তারা আপনার সাথে আবেগগতভাবে উপস্থিত থাকে। এটি আপনাকে বিষণ্নতা থেকে রক্ষা করবে। এর পাশাপাশি, এটি আপনাকে বিজ্ঞ সিদ্ধান্ত নিতে অনেক সাহায্য করবে। এই সপ্তাহে অফিসে, আপনার প্রতিটি ধরণের পরিস্থিতি বুঝে অন্যদের সাথে মোকাবিলা করা উপযুক্ত হবে। এমতাবস্থায়, মনে রাখবেন যে যদি আপনার পক্ষে কথা বলা প্রয়োজন না হয় তবে চুপ থাকাই আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে আপনার গুরুদের জ্ঞানের সদ্ব্যবহার করে, তাদের সাহায্য ও সহযোগিতা চাইতে দ্বিধা করবেন না। কারণ এই সময় শুধুমাত্র তাদের জ্ঞান এবং অভিজ্ঞতা আপনাকে বিষয়গুলি বুঝতে সাহায্য করবে, যাতে আপনি ভবিষ্যতের প্রতিটি পরীক্ষায় আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবেন। উপায় - প্রতিদিন 27 বার “ওং কেতবে নমো” র জপ করুন।

আরও পড়ুন       আজকের রাশিফল

আরও পড়ুন        সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন        মাসিক রাশিফল   

আরও পড়ুন        বার্ষিক রাশিফল