সাপ্তাহিক রাশিফল ১৫ থেকে ২১ মার্চ মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ১৫ থেকে ২১ মার্চ মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ  স্বাস্থ্য রাশিফলে এই সপ্তাহ স্বাস্থ্যের দিক থেকে আপনার জন্য সামান্য থেকে কিছুটা ভালো থাকবে। কেননা এই সপ্তাহে আপনার রাশির স্বামীর দৃষ্টি কোন থেকে আপনার কোন বড় রোগ হবে না। এই সপ্তাহে আপনার কোন কাছের বা ঘরের সদস্যের আপনার প্রতি খুব আশ্চর্য্যজনক ব্যবহার করতে পারে। কেরিয়ারে ভালো করার জন্য এই সপ্তাহে আপনাকে নিজেকে অনেক প্রকার থেকে সঠিক ভাবে খারাপ বিচার থেকেদূরে থাকতে হবে এবং নিজের লক্ষের দিকে এগিয়ে যেতে হবে। অনেক ছাত্র পূর্বে করা পরিশ্রম, যা উনি ব্যার্থ ভেবেছিলেন সেটি এই সপ্তাহে রং নিয়ে আসবে। উপায় - মঙ্গলবারের দিন ভগবান হনুমানের পূজা করা উচিত।  

 বৃষভ   এই সময়ে, আপনার জীবন শৈলীতে পৰিবৰ্তন হওয়ার সুযোগ। সেইজন্য আপনি ভালো স্বাস্থ্য জীবনের জন্য, নিজেকে নিজের আরাম ক্ষেত্রের থেকে বার করে, প্রত্যহ নিয়মিত রূপে শরীরচর্চা করার সিদ্ধান্ত নিবেন। এই সময় আপনার রাশিতে কোন লাভকারী গ্রহের উপস্থিতি, আপনার শত্রুদের জন্য ভালো নয়। কেননা এই সময় তারা সক্রিয় হয়, কিন্তু আপনি তাদের এক কদমে পরাজিত করে তাদের নিজের মিত্র বানিয়ে নিতে সফল হবেন। এই সপ্তাহে ছাত্রদের মন নিজের পড়াশুনা থেকে আলাদা ফালতু গতিবিধির দিকে লাগতে পারে। এই কারণে তাদের নিজের আগামী পরীক্ষাতে ইচ্ছানুসার ফল প্রপ্তি করতে সমস্যা হবে। এরকম সময়ে যতটা সম্ভব নিজেকে কেবল আর কেবল নিজের পড়াশুনার দিকে কেন্দ্রিত রাখার চেষ্টা করুন। উপায় - ঘরে তুলসী গাছ লাগান।

মিথুন  এই রাশির যে সব জাতক 50 বছর বয়স পার করে ফেলেছেন, উনাকে তান্ত্রিক তন্ত্র আর পাচনের সাথে জড়িত নিজের পূর্ব সমস্যার থেকে এই সময় এর জন্য মুক্তি মিলতে পারে। এই সপ্তাহে ঘর-পরিবারে কোন উপকরণ বা বাহন খারাপ হউয়ার কারণে, আপনার কোন আর্থিক ক্ষতি হতে পারে। এরকম সময়ে শুরু থেকেই এই সব জিনিসের বিশেষ ধ্যান রাখুন, এবং এই ব্যাপারে সাবধান থাকুন। যদি আপনার কর্মক্ষেত্রে পূর্বে কোন কার্য্য পূর্ণ করতে বাধা এসে ছিল তাহলে সেটি এই সপ্তাহে আপনি সেটি নিজের বোঝাপড়ার জন্য খুব ভালো করে সহজেই করে ফেলবেন। এরফলে আপনি আপনার অধিকারীদের থেকে সাহায্য তো পাবেনই তার সাথে আপনি একে অপরের প্রতি বা নিয়ে উদাহরণ দিয়ে উনাকে প্রভাবিতও করতে পারেন। ছাত্রদের এই সময় নিজের শিক্ষাতে ভাগ্যের সাথ পাবেন আর উনার শিক্ষক ও আপনাকে এই সময় সাহায্য করতে নজর আসবে। উপায় - বুধবারের দিন প্রয়োজনীয়দের খাবার খাওয়ান।

 কর্কট   আপনার ঘর-পরিবারে স্বামী/স্ত্রী র খারাপ স্বাস্থ্য, আপনার চাপ আর ধ্যান এর মুখ্য কারণ হবে। এই কারণে আপনার মন যে কোন কাজে কম লাগবে আর আপনি কর্মক্ষেত্রেও তাড়াতাড়ি ছুট্টি নিয়ে, ঘর যাওয়ার জন্য ব্যাকুল হতে দেখা দিবেন। একটি লম্বা সময়ের পরে, এই সপ্তাহ আপনার আর্থিক দিক মজবুত হতে দেখা যাবে। কেননা এই সময় আপনি সব প্রকারের খরচ নিয়ন্ত্রণে রেখে, নিজের টাকা সঞ্চিত করতে সক্ষম হবে. কেরিয়ার আর পেশার দিক থেকে, আপনার রাশির জাতকদের এই সপ্তাহে নিজেরমানসিক চাপ আর জীবনে আসা সব সমস্যা থেকে মুক্তি মিলতে পারে। সে সব ছাত্র যারা ক্রমশ পরিশ্রম করে চলেছে, তাদের এই সপ্তাহে নিজের স্কুল বা কলেজে স্কলারশিপ দিয়ে সম্মানিত করা যেতে পারে। এরফলে আপনার মান-সম্মান বৃদ্ধি হবে। তার সাথেই আপনার পরিবারে আপনার পরিশ্রম দেখে গর্ব অনুভূতি ও হবে। উপায় - ঘরের মহিলাদের পা ছুঁয়ে উনাদের আশীর্বাদ নিন।