সাপ্তাহিক রাশিফলে ১৫ থেকে ২১ মার্চ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে  ১৫ থেকে ২১ মার্চ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

 সিংহ   এই সপ্তাহে আপনার ভালো স্বাস্থ্য প্রাপ্তির জন্য, নিজের সকালের শুরুটি পরিশ্রমের সাথে করতে হবে। এই সপ্তাহে আপনি বিপরীত লিঙ্গের ব্যাক্তির দিকে, অধিক আকর্ষণ অনুভব করবেন। সেইজন্য সম্ভবত আপনি উনাকে প্রভাবিত করার জন্য, প্রয়োজনের থেকে বেশি খরচা করা থেকে বাঁচতে না পারেন। সেইজন্য যে কোন কারুর জন্য বিনা ভেবে চিনতে খরচা করা ব্যার্থ হবে। কেরিয়ারকে ভালো করার জন্য এই সপ্তাহে আপনাকে নিজেকে সব প্রকারের খারাপ বিচার থেকে বাঁচিয়ে রাখতে হবে। এই রাশির যে সব জাতক পড়াশুনা করার জন্য বিদেশ যাওয়ার জন্য ইচ্ছুক ছিল, তারা এই সপ্তাহ আরও অধিক চেষ্টা করার দরকার পড়বে। উপায় - সূর্য্য দেবের নগ্ন চোখে দর্শন করুন। 

কন্যা   শারীরিক আর মানিসক লাভের জন্য, আপনার দ্বারা নিয়মিত রূপে এই সপ্তাহে ধ্যান এবং যোগ করা উপকারী হবে। আপনার ধন কোথায় খরচা হচ্ছে আপনাকে এই পুরো সপ্তাহ নজর রাখতে হবে। অন্যথা আগামী সময়ে আপনাকে এই কারণে খুব সমস্যার সম্মুখীন করতে হতে পারে। পরিবারের সদসদের সাথে আপনি এই সপ্তাহে কিছু আরামের মুহূর্ত কাটাতে পারেন। এই সপ্তাহে কিছু লোকেরা ব্যাবসায়িক এবং আর্থিক লাভ পেতে পারেন যোগ তৈরী হচ্ছে। কেননা সম্ভবত আপনি নিজের শিক্ষা আর অনুভবের থেকে ভালো প্রদর্শন দিতে পারেন। এবং সেটির লাভ উঠাতে পারেন। এই সময় যদি যে কোন বিষয়ে বুঝতে অসুবিধা হয়,তাহলে নিজের থেকে বড় ভাই-বোন বা নিজের শিক্ষকের সাহায্য নিতে পারেন। উপায় - রাস্তার কুকুরদের খাবার খাওয়ান।

   তুলা   স্বাস্থ্যের দিক থেকে এই সময় বিশেষ ভালো থাকবে আর আপনি আপনার ভালো স্বাস্থ্যের জন্য নিজের পরিবারের সদস্যদের খুব খেয়াল রাখবেন। সব মিলিয়ে দেখা গেলে, এই সপ্তাহ স্বাস্থ্যের দিক থেকে ভালো থাকবে। এই সপ্তাহে আপনার আর্থিক জীবনে চলা সমস্যা আপনার পরিবারের অন্য সদস্যের সামনে আপনাকে লজ্জিত করবে। কেননাসম্ভবত ঘরের কোন সদস্য আপনার কাছে কোন বস্তু বা ধন এর ডিমান্ড করবে, যা আপনি পূরণ করতে অসফল হবেন। কর্মক্ষেত্রে এই সময় নিজের কৌশল আর অনুভবের ওপর কাজ করতে, তার থেকে বেশি লাভ উঠাতে সফল হবেন। এই সময়ে আপনার মন পড়াশুনাতে লাগবে আর আপনি নিজের কক্ষে এগিয়ে গিয়ে শিক্ষক বা গুরুদের কাছে প্রশ্ন করতে দেখা দিবেন। উপায় - ভগবান বিষ্ণুর অবতারের কথা শুনুন। 

 বৃশ্চিক   এই সপ্তাহে আপনার মন নিজের বন্ধু আর কাছের কোন মানুষদের সাথে কোন সুন্দর যাত্রাতে যাওয়ার ইচ্ছা করবে। কিন্তু আপনার এই সময় কোন যাত্রাতে খাওয়া থেকে বাঁচতে হবে, অন্যথা আপনার পেট খারাপ হতে পারে। এই সপ্তাহে আপনি আপনার পুরোনো বন্ধু বান্ধব বা কাছের মানুষকে নিজের মঞ্চে দাবাত দিতে পারেন। এই সপ্তাহে ব্যাপারী জাতকদের নিজের লক্ষ্যের প্রাপ্তি হেতু কোন বড় নির্ণয় নিতে হতে পারে। যদি আপনি ঘর থেকে দূরে কোন ভালো এবং বড় কলেজে দাখিল হওয়ার কথা ভাবছেন, তাহলে এই সময় সম্ভবনা কিছুটা অনুকূল দেখা দিচ্ছে। এরকম সময়ে কিছু ছাত্রকে নিজের শিক্ষক দ্বারা সমর্থন পাওয়ার প্রয়োজন রয়েছে। উপায় - কিন্নরদের চুড়ি দান বা উপহার দিন।