সাপ্তাহিক রাশিফল | ১৭ থেকে ২৩ জানুয়ারি সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ১৭ থেকে ২৩ জানুয়ারি সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি   এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্যে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। তবে কাজের সাথে সাথে কিছুটা বিশ্রাম নেওয়া আপনার জন্য প্রয়োজন, অন্যথায় আপনি খুব ক্লান্ত হয়ে পড়বেন এবং এর প্রভাব আপনার শারীরিক সক্ষমতার উপর পড়বে। এগুলি ছাড়াও, এই সপ্তাহে আপনার কোনও বড় সমস্যা হওয়ার সম্ভাবনা নগণ্য হতে চলেছে।

এটা সম্ভব যে আপনার পরিচিত বা কাছের কেউ বড় পরিকল্পনা এবং ধারণার মাধ্যমে আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার জন্য এটি সবচেয়ে ভাল হবে যে কোনও ধরণের বিনিয়োগ করার আগে, সেই ব্যক্তির সম্পর্কে পুঙ্খানুপুঙ্খ তদন্ত করুন। এই সপ্তাহে বাড়ির ছেলেমেয়েরা পড়াশোনায় কম অনুভব করবে। যার কারণে তারা তাদের বেশি সময় টিভি দেখে কাটাতে পারে, এবং তাদের সাথে বিবাদের পাশাপাশি আপনার পক্ষে হতাশ হওয়াও সম্ভব। যাইহোক, এই সময়ের মধ্যে, এমন কিছু এড়িয়ে চলুন যা শিশুদের মনে আপনার প্রতি ঘৃণা তৈরি করে।

এ জন্য তাদের সঙ্গে সময় কাটানো ভালো হবে, তাদের বোঝানোর চেষ্টা করুন। এই সপ্তাহে আপনার শক্তি এবং সাহস হ্রাস পাবে, যার কারণে আপনি আপনার ক্যারিয়ার সম্পর্কিত অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন না। ফলস্বরূপ, আপনি অনেক দুর্দান্ত সুযোগ হাতছাড়া করতে পারেন। হোস্টেল বা বোর্ডিং স্কুলে বসবাসকারী শিক্ষার্থীদের বিশেষ যত্ন নিয়ে এই সপ্তাহে আরও কঠোর পরিশ্রম করতে হবে। কারণ তাহলেই ভালো ফল পাবেন। অন্যদিকে, যারা বিদেশে গিয়ে পড়াশোনা করার কথা ভাবছেন তাদের কথা যদি বলি, তারাও মধ্যভাগের পর বিদেশী কলেজ বা স্কুলে নিকটাত্মীয়ের কাছ থেকে ভর্তির সুসংবাদ পেতে পারেন, কারণ পঞ্চম বাড়ির অধিপতি বৃহস্পতি। আপনার সপ্তম ঘরে আছে। উপায়: প্রতিদিন 108 বার "ওং নমো নারায়ণ" র জপ করুন।

 কন্যা রাশি   এই সপ্তাহে আপনার মানসিক অবস্থা অনেক ভালো থাকবে, কারণ এই সময় আপনি নিজেকে সব ধরনের চাপ থেকে দূরে রাখতে সক্ষম হবেন। ঋতু পরিবর্তনের সময় ছোটখাটো রোগে আক্রান্ত হতে পারলেও এ ছাড়া এই সময়ে বড় কোনো রোগ হবে না। এই সপ্তাহে আপনার ভাগ্য সাহায্য করবে, যার কারণে আপনার আগের দিনের কঠোর পরিশ্রমও শোধ করবে এবং আপনি আপনার সমস্ত ঋণ শোধ করতে সক্ষম হবেন কারণ শনি দ্বাদশ ভাবের অধিপতি সূর্যের সাথে আপনার পঞ্চম ভাবে অবস্থান করছে।

এই সপ্তাহে, কোনও বিষয়ে আপনার পরিবারের সাথে আপনার বড় বিবাদ হতে পারে। এই সময়ে, আপনি অনুভব করবেন যে আপনার পরিবারের লোকেরা আপনাকে বুঝতে সক্ষম নয়। যার কারণে আপনি অনেক দূরে যাওয়ার জন্যও একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। ব্যবসায়ীরা এই সপ্তাহে কিছু ভালো খবর বা খবর পেতে পারেন। শুধু শুনলেই দেখা যাবে আনন্দে দুলতে। আপনার অধীনে কর্মরত কর্মচারীদের মিষ্টি খাওয়ানো সম্ভব এই খবর শুনেই।

এমতাবস্থায়, আপনি যদি তাদের মিষ্টির সাথে বেতনের কিছু অতিরিক্ত টাকা দেন, তাহলে আপনার প্রতি তাদের সম্মান আরও বাড়বে। শিক্ষাক্ষেত্রে আপনার রাশির শিক্ষার্থীরা প্রচুর সাফল্য পাবেন। আপনি এই বছর জুড়ে আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন, কারণ গ্রহের কৃপায় আপনি আপনার প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। যার কারণে আপনি এই পুরো সপ্তাহে ভাল ফল পেতে থাকবেন। উপায়: প্রতিদিন 108 বার "ওং ভাস্করায় নমঃ" র জপ করুন।

 তুলা রাশি   এই সপ্তাহে বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে অবস্থান করছে এবং আপনার চন্দ্র রাশিতে অবস্থান করছে। এমন পরিস্থিতিতে, আপনাকে কিছু ক্লান্তিকর কাজ থেকে কিছুটা সময় বের করতে হবে, আরাম করতে হবে এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে কিছু আনন্দের মুহূর্ত কাটাতে হবে কারণ এটি আপনাকে অভ্যন্তরীণ আনন্দের পাশাপাশি আপনার কাজের দক্ষতা বাড়ানোর সুযোগ দেবে। তাই আপনার শরীরকে কিছুটা বিশ্রাম দেওয়া এখন আপনার জন্য ভাল হতে চলেছে। সামগ্রিকভাবে, অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি খুব ভাল যাচ্ছে।

কারণ এই সময়ের মধ্যে আপনার লাভ করার এবং আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করার অনেক সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। সুতরাং, সঠিক কৌশল এবং এটি সম্পর্কে পরিকল্পনা করে শুধুমাত্র এটি ব্যবহার করার চেষ্টা করুন। যাতে ভবিষ্যতে আপনি যদি হঠাৎ আর্থিক সমস্যার সম্মুখীন হন, তাহলে আপনি তাদের মোকাবেলা করতে প্রস্তুত। এই রাশির যুবকদের এই সপ্তাহে তাদের স্কুল বা কলেজের কোনও প্রকল্পের বিষয়ে বাড়ির বড়দের বা তাদের ভাইবোনের সাহায্যের প্রয়োজন হবে।

তাই যখনই সময় পান, তাদের সঙ্গে বসে মতামত জানার চেষ্টা করুন। এছাড়াও, আপনার প্রকল্প সম্পর্কেও তাদের জানান। যে সব চাকরিজীবীরা বদলির অপেক্ষায় ছিলেন, তারা এই সপ্তাহে কাঙ্খিত বদলি পেয়ে ভালো ফল পাবেন। এই সময়ে, আপনার খুশি আপনার মুখ থেকে দৃশ্যমান হবে, যা আপনি আপনার পরিবারের সদস্যদের এবং আপনার ঘনিষ্ঠদের সাথে উদযাপন করার সিদ্ধান্ত নিতে পারেন।

যাইহোক, আপনার প্রিয়জনের সাথে এই আনন্দ ভাগ করে নেওয়ার সময়, তাদের মিষ্টি খাওয়ানোর পরামর্শ দেওয়া হয়। ইঞ্জিনিয়ারিং, মেডিকেল এবং আইন বিষয়ে পড়া ছাত্ররা এই সপ্তাহে বিশেষ সাফল্য পেতে পারে। তবে ইনফরমেশন টেকনোলজি, ম্যানেজমেন্ট এবং বায়োটেকনোলজি অধ্যয়নরত ব্যক্তিরা একটু বেশি পরিশ্রম করলেই সফলতা পাবেন। উপায়: মঙ্গলবারের দিন মন্দিরে দেবী দূর্গা তথা ভগবান গণেশের পুজো করুন আর তেলের প্রদীপ জ্বালান।

 বৃশ্চিক রাশি    আপনার তৃতীয় ভাবে সূর্য এবং শনি থাকার কারণে, এই সপ্তাহের শুরুটি আপনার স্বাস্থ্যের জন্য ভাল হতে চলেছে কারণ এই সময় আপনার স্বাস্থ্যে ইতিবাচক পরিবর্তন আসবে। যার ফলস্বরূপ, আপনি এই সময়ে জিমে যোগদান করার সিদ্ধান্ত নিতে পারেন। সামগ্রিকভাবে, অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি খুব ভাল যাচ্ছে। কারণ এই সময়ের মধ্যে আপনার লাভ করার এবং আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করার অনেক সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সুতরাং, সঠিক কৌশল এবং এটি সম্পর্কে পরিকল্পনা করে শুধুমাত্র এটি ব্যবহার করার চেষ্টা করুন। যাতে ভবিষ্যতে আপনি যদি হঠাৎ আর্থিক সমস্যার সম্মুখীন হন, তাহলে আপনি তাদের মোকাবেলা করতে প্রস্তুত। পারিবারিক সমস্যা সম্পর্কে আপনার স্বার্থপর সিদ্ধান্ত এই সপ্তাহে পরিবারের সদস্যদের আপনার বিরুদ্ধে যেতে পারে। অতএব, আপনার পক্ষে ভাল হবে, পরিবারের সাথে সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময়, বাড়ির সদস্যদের সাথে কথা বলুন এবং তাদের মতামতকে যথাযথ গুরুত্ব দিন।

এই সপ্তাহে কর্মক্ষেত্রে কাজের চাপ বেশি থাকা সত্ত্বেও, আপনি আপনার মধ্যে প্রচুর পরিমাণে শক্তি দেখতে পাচ্ছেন। যদিও, এটি সত্ত্বেও, আপনি নির্ধারিত সময়ের আগে এই সময় আপনার সমস্ত কাজ শেষ করতে অক্ষম হতে পারেন। এই সপ্তাহে শিক্ষার্থীদের আচরণে অনেক পরিবর্তন প্রত্যাশিত, যার কারণে এই রাশির ছাত্রদের তাদের শিক্ষকদের সাথে তর্ক হতে পারে। যদিও, তাদের এই ধরনের কোন মারামারি এড়াতে হবে, অন্যথায় অন্যান্য শিক্ষক এবং আপনার অন্যান্য সহপাঠীদের মধ্যে আপনার ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হতে পারে। যার কারণে ভবিষ্যতে আপনিও তাদের সাহায্য-সহযোগিতা থেকে বঞ্চিত হবেন। উপায়: প্রতিদিন 27 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।