সাপ্তাহিক রাশিফল | ১৭ থেকে ২৩ জানুয়ারি ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ১৭ থেকে ২৩ জানুয়ারি ধনু-মকর-কুম্ভ-মীন

ধনু রাশি   মসলা যেভাবে স্বাদহীন খাবারকে সুস্বাদু করে তোলে। একইভাবে, কখনও কখনও জীবনে সামান্য দুঃখেরও প্রয়োজন হয়, কারণ এটি আমাদের অভিজ্ঞতার পাশাপাশি সুখের আসল মূল্য দেয়। তাই দুঃখের মধ্যেও তার কাছ থেকে কিছু শিখুন এবং ভালো জীবন যাপনের চেষ্টা চালিয়ে যান। এই সপ্তাহে বৃহস্পতি আপনার তৃতীয় ঘরে অবস্থান করছে এবং শনি আপনার দ্বিতীয় ঘরে রয়েছে, তাই এই সময়ের মধ্যে, আপনি আগের যে কোনও বিনিয়োগ থেকে ভাল অর্থ পেতে পারেন।

এই কারণে, আপনি অন্যদের উপর একটু বেশি খরচ করার সময় তাদের একটি পার্টি দেওয়ার পরিকল্পনা করতে পারেন। যার উপর আপনাকে প্রত্যাশার চেয়ে বেশি মূল্য দিতে হবে। এমন পরিস্থিতিতে যে কোনো কিছু খরচ করার সময় আরেকবার ভাবুন। এটা সম্ভব যে বাড়ির সেই সদস্য, যাকে আপনি অতীতে বিশ্বাস করে আপনার কিছু গোপনীয়তা শেয়ার করেছিলেন, এই সপ্তাহে আপনাকে অন্যদের কাছে ফাঁস করে দিতে পারে। তাই এ ধরনের কোনো আশঙ্কা এড়াতে বাড়ির অন্য সদস্যদের কাছে সেই গোপন কথাটি নিজেই জানালে ভালো হবে।

কর্মক্ষেত্রে প্রতিটি কাজ এবং লক্ষ্য অর্জনের জন্য, অতীতে আপনার তৈরি প্রতিটি কৌশল এবং পরিকল্পনা, অফিসে কেউ বাধা দিতে পারে। যার কারণে আপনাকে অনেক ঝামেলা পোহাতে হবে, তাই আপনার চোখ খোলা রাখুন এবং আপনার চারপাশে ঘটছে এমন কার্যকলাপ সম্পর্কে সচেতন থাকুন।

যে সমস্ত ছাত্রছাত্রীরা ইলেকট্রনিক্স, হার্ডওয়্যার, আইন ও আইন, সমাজসেবা, কোম্পানি সেক্রেটারি এবং পরিষেবা প্রদানকারীর অধ্যয়নে নিয়োজিত, তারা এই সপ্তাহে প্রচুর সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রকৃতপক্ষে, এই সপ্তাহটি আপনার রাশির শিক্ষার্থীদের জন্য একটি সোনালী সপ্তাহ হিসাবে প্রমাণিত হবে। তাই এটির সর্বোত্তম ব্যবহার করুন। উপায়: বৃদ্ধদের আশীর্বাদ নিন আর উনাদের কাছ থেকে পরামর্শ নিন।

 মকর রাশি   এই সপ্তাহে সূর্য আপনার চন্দ্র রাশিতে অষ্টম ভাবের অধিপতি হিসাবে উপস্থিত রয়েছে, তাই আপনাকে ব্যায়াম, যোগ দিয়ে আপনার দিন শুরু করতে হবে। এই সময়ে আপনি যদি আপনার পরিবারের সদস্যদেরও একই কাজ করতে উত্সাহিত করেন, তবে আপনি নিজেকে এবং তাদের সুস্থ রাখতে সফল হতে পারেন কারণ সকাল হল সেই সময় যখন আপনি নিজের সম্পর্কে ভাল অনুভব করতে শুরু করেন। ঠিক আছে, আপনি সারা দিন নিজেকে ইতিবাচক রাখতে পারেন।

তাই এটি আপনার দৈনন্দিন রুটিনে অন্তর্ভুক্ত করুন এবং নিয়মিত এটি করার চেষ্টা করুন। আপনি যদি কারও সাথে অংশীদারিত্বে ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনার সঙ্গী আপনাকে প্রতারণা করে আপনার অর্থ নিয়ে পালিয়ে যেতে পারে। তাই যেকোনো ধরনের লেনদেন করার সময় কাগজপত্রের কাজটি করুন। এই সপ্তাহে, আপনাকে আপনার ঘরোয়া দায়িত্বগুলি খুব ভালভাবে বুঝতে হবে। কারণ আপনি যদি কোনো কারণে তাদের উপেক্ষা করেন, আপনি না চাইলেও আপনার পরিবারের সদস্যদের রাগান্বিত করতে পারেন।

এই সপ্তাহে আপনাকে আপনার অতীতের বিনিয়োগগুলিকে একত্রিত করতে, আপনার আগামী ভবিষ্যতের জন্য সঠিক পরিকল্পনা এবং কৌশল তৈরি করতে আপনার প্রচেষ্টা করতে দেখা যাবে। এমতাবস্থায় যেকোন গুরুত্বপূর্ণ কাজ করার আগে অবশ্যই বিশেষজ্ঞ, পিতা বা পিতার মত কোন ব্যক্তির পরামর্শ নিন। উচ্চশিক্ষার ক্ষেত্রে এই সপ্তাহে, আপনি খুব ভাল পারফর্ম করতে পারেন এবং আপনি যদি এর জন্য বিদেশ যেতে ইচ্ছুক হন, তবে তাতেও আপনার ভাল সাফল্য পাওয়ার সম্ভাবনা ভাল। তাই আপনার সমস্ত নথিগুলি সম্পূর্ণ রাখুন এবং সময়ে সময়ে প্রয়োজনীয় সমস্ত ফর্ম পূরণ করুন। উপায়: প্রতিদিন 108 বার "ওং হনুমতে নমঃ" का जाप करें।

 কুম্ভ রাশি    স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের জন্য স্বাভাবিকের চেয়ে কিছুটা ভাল হতে চলেছে। বিশেষ করে সপ্তাহের শুরুটা ভালো যাবে, কারণ এই সময়ে আপনি নিজেকে মানসিক এবং শারীরিকভাবে অনেক সুস্থ দেখতে পাবেন। যদিও, মজা এবং পার্টির এই সময়কালে, আপনার অ্যালকোহল খাওয়া এড়িয়ে চলা উচিত, অন্যথায় স্বাস্থ্যের অবনতি হতে পারে। এই সপ্তাহটি অর্থ বিনিয়োগের জন্য ভাল হতে চলেছে কারণ সূর্য আপনার চন্দ্র রাশি থেকে দ্বাদশ ভাবে শনির সাথে অবস্থান করছে।

তবে আপনি যদি এর জন্য একটি নতুন গাড়ি বা বাড়ি নেওয়ার কথা ভাবছেন, তবে আপনাকে কেবল একজন প্রবীণ বা বয়স্ক ব্যক্তির সঠিক পরামর্শ নিয়ে বিনিয়োগ করতে হবে। এই সপ্তাহে পরিবারের সদস্যরা বাড়িতে কিছু পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারেন। এমন পরিস্থিতিতে বাড়ির এই পরিবর্তন আপনাকে প্রয়োজনের থেকে বেশি আবেগপ্রবণ করে তুলতে পারে। এই সময়ে, আপনি আপনার বিশেষ ব্যক্তি বা ঘনিষ্ঠ বন্ধুর সাথে আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। যার ফলে আপনিও অনেকাংশে স্বস্তি পাবেন।

অতীতে আপনি যদি আপনার কর্মজীবনে কিছু হতাশার সম্মুখীন হন, তবে এই সপ্তাহে জিনিসগুলি আরও ভাল হতে শুরু করবে এবং আপনার ব্যবসা একটি ইতিবাচক দিকে যেতে শুরু করবে। যার ফলে আপনি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পেতেও সফলতা পাবেন। আপনার রাশির জাতক জাতিকাদের জন্য, শিক্ষা সংক্রান্ত বিষয়ে এই সপ্তাহের সময়কাল স্বাভাবিকের চেয়ে কম হবে। কারণ এই সময়ে আপনি সিলেবাস অনুশীলন করতে গিয়ে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। যার কারণে আপনার পড়াশোনায় মনোযোগ দিতেও অসুবিধা হতে পারে। উপায়: প্রতিদিন 108 বার "ওং ভাস্করায় নমঃ" র জপ করুন।

 মীন রাশি     এই সপ্তাহে আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে ভালো দেখাবে। যার কারণে আপনি বাড়িতে পরিবারের সদস্যদের সাথে গঠনমূলক কিছু করার জন্য আপনার অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে যাওয়ার চেষ্টা করতে দেখা যাবে, এতে আপনি সাফল্যও পাবেন। এই সপ্তাহে যোগাসন তৈরি হচ্ছে, তাই আপনার কাছের কেউ আপনার কাছ থেকে ঋণ চাইতে পারেন। অতএব, আপাতত এই জাতীয় প্রত্যেক ব্যক্তিকে উপেক্ষা করা আপনার পক্ষে ভাল হবে। অন্যথায়, আপনি আপনার টাকা ফেরত নাও পেতে পারেন, যার জন্য আপনাকে পরে আফসোস করতে হবে।

এই সপ্তাহে আপনার অত্যন্ত আবেগপ্রবণ প্রকৃতির কারণে আপনি আপনার আবেগকে নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হবেন। যার কারণে আপনার পরিবারের সদস্যদের সাথে তর্ক-বিতর্ক হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার চারপাশের লোকদের সাথে ঝগড়া না করাই আপনার পক্ষে উপযুক্ত হবে, অন্যথায় আপনি একা হয়ে যাবেন। সূর্য আপনার চন্দ্র রাশি থেকে একাদশ ভাবে শনির সাথে অবস্থান করছে, তাই ক্যারিয়ারের দিক থেকে এই সপ্তাহের শুরুটি খুব কার্যকর হতে চলেছে কারণ এই সময়ে আপনার জীবনের একটি গুরুত্বপূর্ণ যাত্রা শুরু হবে, তাই এটি করার আগে আপনার বাবা-মাকে জিজ্ঞাসা করুন, অবশ্যই নিন।

অন্যথায়, পরে তারা এতে আপত্তি জানিয়ে অন্যদের সামনে আপনাকে বিব্রত করতে পারে। এই সপ্তাহে আপনাকে আপনার শিক্ষকদের সাথে সুসম্পর্ক বজায় রাখতে হবে, কারণ তারা আপনার সাথে খুশি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং তাদের প্রভাব শিক্ষার ক্ষেত্রে আপনার স্বার্থে কাজ করবে। অনেক শিক্ষার্থী এই সময়ের মধ্যে তাদের স্কুল বা কলেজ থেকে বৃত্তি পাওয়ার সুযোগও পাচ্ছে। উপায়: প্রতিদিন 21 বার "ওং গুরবে নমঃ" র জপ করুন।