সাপ্তাহিক রাশিফল | ১৮ থেকে ২৪ এপ্রিল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ১৮ থেকে ২৪ এপ্রিল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি   Singha Rashifal 18 Apr 2022 - 24 Apr 2022 আপনি যদি নিয়মিত দৌড়ান, তবে শক্ত জায়গায় দৌড়ানোর পরিবর্তে, বালি বা মাটির উপর দৌড়ান এবং দৌড়ানোর জুতো পরে দৌড়ান কারণ এটি আপনার পায়ের ওপর যেমন খারাপ প্রভাব ফেলবে না, তেমনি আপনার হজমশক্তিকে শক্তিশালী করতেও সাহায্য করবে। এর মাধ্যমে নিজেকে সুস্থ রাখার পাশাপাশি আপনি আপনার পুরনো যেকোনো সমস্যা থেকেও মুক্তি পেতে পারবেন। এই সপ্তাহে আপনি মানসিকভাবে স্বস্তি পাবেন।

ফলস্বরূপ, আপনার সৃজনশীল সম্ভাবনা বাড়বে এবং আপনি এটি থেকে ভাল মুনাফা অর্জনের জন্য কিছু দুর্দান্ত নতুন আইডিয়া চিন্তা করতে সক্ষম হবেন। তাহলে আপনি এটি থেকে সবচেয়ে আর্থিক, বড় সুবিধা পাবেন। এই সপ্তাহে, আপনি আপনার পারিবারিক জীবনে চলমান সমস্ত বিবাদ দূর করে দরিদ্র পরিবারের আর্থিক অবস্থার উন্নতি করতে সক্ষম হবেন।

যার কারণে আপনার বাবা-মা যেমন আপনাকে নিয়ে গর্ববোধ করবেন, তেমনি আপনার বোঝাপড়া দেখে তারা আপনার প্রতি তাদের ভালবাসার বর্ষণ করতে দেখা যাবে। এই সপ্তাহে তৃতীয় ঘরে কেতুর অনুকূল অবস্থানের কারণে, আপনার ইচ্ছাশক্তি প্রবল হবে, যার সাহায্যে আপনি আপনার পেশাগত জীবনে নতুন সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এই সময়ে আপনি এমন অনেক সুযোগ পেতে চলেছেন, যার সাহায্যে এই সময়টি কর্মজীবনের দিক থেকে আপনার রাশির চাকরিজীবীদের জন্য খুব খুশি হবে।

আপনি যদি এই সপ্তাহে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তবে সময়টি আপনার জন্য খুব অনুকূল হবে। তা সত্ত্বেও, এই সময়ে আপনাকে আগের থেকে আরও কঠোর পরিশ্রম করতে হবে, কারণ তবেই আপনি ভাল ফলাফল পাবেন। উপায়: প্রতিদিন 17 বার “ওং প্রাং প্রিং প্রঙ সঃ” শ্রেনশ্রয় নমঃ” র জপ করুন।

 কন্যা রাশি  Kanya Rashifal 18 Apr 2022 - 24 Apr 2022 এই সপ্তাহে, ঈর্ষান্বিত এবং বিরক্ত হওয়া, যে কোনও পরিস্থিতিতে, আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে। এমন পরিস্থিতিতে পুরনো জিনিস মনে রাখা আপনার জন্য ভালো হবে, কোনো ঘনিষ্ঠ বা বন্ধুর সঙ্গে জড়িয়ে পড়বেন না এবং যতটা সম্ভব নিজেকে ও মনকে বিশ্রাম দেওয়ার চেষ্টা করুন।

আপনি যদি ভাড়া বাড়িতে থাকেন, তাহলে এই সপ্তাহে আপনার বাড়িওয়ালা বাড়ি মেরামতের জন্য আপনার কাছে অগ্রিম বা টাকা চেয়ে আপনার আর্থিক অবস্থা নষ্ট করতে পারে। কেতু আপনার দ্বিতীয় ভাবে অবস্থিত হওয়ায় প্রথম থেকেই আপনার অর্থ সঞ্চয় করার সময় প্রতিটি আর্থিক পরিস্থিতির জন্য নিজেকে প্রস্তুত করা ভাল হবে।

আত্মীয়দের সাথে সম্পর্ক পুনর্নবীকরণে আপনি এই সপ্তাহে বিশেষ সাফল্য পাবেন। এছাড়াও, এই সময়টি গৃহস্থ বিষয় এবং দীর্ঘদিনের অমীমাংসিত পারিবারিক কাজের জন্য একটি ভাল সপ্তাহ প্রমাণিত হবে। এই সপ্তাহে, আপনাকে আপনার পরিকল্পনা এবং নীতিগুলি পুনর্বিবেচনা করতে হতে পারে এবং সেগুলিতে প্রয়োজনীয় উন্নতি করতে হতে পারে। কারণ এই সময় আপনার কাজের ফলাফল এবং লাভ আপনার মতে হবে,

কিন্তু আপনার মনের মধ্যে আরও কিছুর আকাঙ্ক্ষা আপনাকে তৃপ্তি দেবে না এবং আপনাকে আরও বেশি করে চেষ্টা করতে দেখা যাবে। বাড়িতে অবাঞ্ছিত অতিথির আগমনে শিক্ষার্থীদের পুরো সপ্তাহ বৃথা কাটানোর সম্ভাবনা রয়েছে। এরকম সময়, সম্ভব হলে বন্ধুর বাড়িতে গিয়ে পড়াশুনা করুন, নইলে আসন্ন পরীক্ষায় এর খেসারত আপনাকেই বহন করতে হবে। উপায়: প্রতিদিন 22 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।

তুলা রাশি   Tula Rashifal 18 Apr 2022 - 24 Apr 2022 কেতু আপনার চন্দ্র রাশিতে অবস্থান করছে বলে এই সপ্তাহে আপনাকে আপনার খাওয়া-দাওয়ার বিষয়ে বিশেষ যত্ন নিতে হবে। এমন পরিস্থিতিতে আপনি কী খাচ্ছেন সেদিকে মনোযোগ দিন এবং যতটা সম্ভব বাইরের খাবার এড়িয়ে চলুন। এই সপ্তাহে চতুর্থ ভাবে শনির অবস্থানের কারণে আপনি হঠাৎ অর্থ লাভ করবেন।

যার সাহায্যে আপনি আপনার আর্থিক অবস্থানকে অনেকাংশে শক্তিশালী করতে সক্ষম হবেন এবং এর ফলে আপনি আপনার পরিবারের কোনো সদস্যকে আর্থিকভাবে সাহায্য করার সিদ্ধান্ত নিতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার বাড়ি পাওয়ার চেষ্টা করে থাকেন তবে এই সপ্তাহে আপনার পরিবারে এটি নিয়ে আলোচনা হতে পারে। এই সময়ে, আপনার চিন্তা এবং আলোচনা বাড়ির বড়দের দ্বারা প্রয়োজনীয় গুরুত্ব পাবে।

এতে আপনার মনোবল যেমন বাড়বে, তেমনি পারিবারিক পরিবেশে সামঞ্জস্যতা দেখে আপনি বাইরে থেকে খাবার বা যেকোনো মিষ্টি অর্ডার করতে পারেন। এই সপ্তাহে অর্জিত লাভগুলিকে একত্রিত করে এবং নতুন কিছু শুরু করে, আপনাকে ভবিষ্যতের জন্য একটি শক্তিশালী ভিত্তি এবং কৌশল তৈরি করে সঠিক সিদ্ধান্ত নিতে দেখা যাবে।

এর জন্য আপনি আপনার ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিশেষজ্ঞদের সাহায্য নিতে পারেন। আপনার রাশির বিদ্যার্থীদের রাশিফল ​​বলছে, এই সময়টি আপনার জন্য সবচেয়ে অনুকূল দেখাচ্ছে। কারণ এই সময়ে পড়ালেখার ব্যাপারে নিজেকে একটু সতর্ক রাখলেই আপনি অনুকূল ফল পেতে পারবেন। উপায়: মঙ্গলবারের দিন কেতুর জন্য যজ্ঞ করুন।

 বৃশ্চিক রাশি   Brishchik Rashifal 18 Apr 2022 - 24 Apr 2022 মাংস, অ্যালকোহল ইত্যাদি খাওয়া এই সপ্তাহে আপনার স্বাস্থ্য জীবনের জন্য প্রতিকূল প্রমাণিত হতে পারে কারণ কেতু আপনার দ্বাদশ ভাবে অবস্থান করছে। এর কারণে আপনি পেট সংক্রান্ত নানা রোগে আক্রান্ত হবেন। এই সপ্তাহে এমন একটি সম্ভাবনা রয়েছে যে আপনি আগের বিনিয়োগ থেকে ভাল অর্থ উপার্জন করবেন, যেখান থেকে আপনি সমস্ত আশা হারিয়েছিলেন।

যার কারণে আপনার নতুন গাড়ি কেনার অপূর্ণ স্বপ্নও পূরণ হবে। কিন্তু যেকোনো কিছু কেনাকাটা করার সময় বাড়ির বড়দের সঙ্গে কথা বলতে হবে। এই সপ্তাহে, বাড়ির সন্তানরা আপনার কৃতিত্বের জন্য আপনাকে গর্বিত করবে। যার কারণে কিছুটা আবেগপ্রবণ দেখা যেতে পারে। এমতাবস্থায়, আপনার অনুভূতি লুকানোর পরিবর্তে, সদস্যদের সামনে প্রকাশ করার চেষ্টা করুন এবং বাচ্চাদের প্রশংসা করা থেকে নিজেকে বিরত করবেন না।

এই সপ্তাহে আপনার কথাবার্তায় কঠোরতা থাকবে, যার কারণে আপনাকে অপ্রয়োজনীয় বা তুচ্ছ বিষয়ে কর্মক্ষেত্রে অন্যের সাথে ঝগড়া করতে দেখা যাবে। এর নেতিবাচক প্রভাব যেমন আপনার ভাবমূর্তিকে ক্ষতিগ্রস্ত করবে, তেমনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে যথাযথ সহযোগিতা পাওয়াও আপনার পক্ষে কঠিন হয়ে পড়বে। এই জিনিসটা বুঝতে হবে মনের নেতিবাচক চিন্তা বিষের চেয়েও বেশি ভয়ংকর। শিক্ষার্থীরা এই সপ্তাহে যোগ,ব্যায়াম এবং ধ্যানের সাহায্য নিয়ে তাদের মনে উদ্ভূত সমস্ত ধরণের নেতিবাচকতাকে ধ্বংস করতে পারে। উপায়: প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।