সাপ্তাহিক রাশিফল | ১৮ থেকে ২৫ অক্টোবর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল | ১৮ থেকে ২৫ অক্টোবর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক  রাশির ভাগ্যফল

সিংহ রাশি  আপনার অতিরিক্ত মশলাযুক্ত এবং ভাজা খাবার খাওয়ার অভ্যাস এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্য সমস্যা দিতে পারে। যার কারণে আপনাকে অবিলম্বে ডাক্তারের কাছে যেতে হতে পারে। গ্রহগুলির অবস্থান অনুসারে, আপনার রাশির মানুষের অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি গড় ফলাফলের চেয়ে ভাল প্রমাণ করবে। এর বাইরে, সমাজে আপনার অবস্থানকে শক্তিশালী করতে এবং সম্পদ বৃদ্ধির জন্য আপনাকে অনেক বিস্ময়কর সুযোগ দেওয়া হচ্ছে। যেহেতু আপনার আয়ের ভাবের অধিপতি বুধ আপনার দ্বিতীয় ভাবে মঙ্গল নক্ষত্রের মঙ্গল গ্রহে অবস্থিত, তাই এই সপ্তাহে, বাড়ির সদস্যের পরামর্শ আপনাকে অতিরিক্ত অর্থ উপার্জন করতে সাহায্য করবে, যা আপনার মনকে খুশি করবে।

এর সাথে, আপনাকে বাড়ির সদস্যদের জন্য প্রকাশ্যে ব্যয় করতে এবং তাদের জন্য উপহার নিতেও দেখা যাবে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে সবকিছু আপনার বিরুদ্ধে যাবে, যার কারণে আপনার ঊর্ধ্বতন আপনার উপর রাগ করতে পারে। এটি আপনার মনোবলকে দুর্বল করবে এবং আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়া থেকে বিভ্রান্ত হতে পারেন। যে শিক্ষার্থীরা উচ্চশিক্ষা নেওয়ার কথা ভাবছেন তাদের জন্য সপ্তাহের মাঝামাঝি সময় খুব ভালো যাবে। এই সময় আপনি আরো সাফল্য পাবেন, কারণ গ্রহগুলির অবস্থান আপনার জন্য ভাল হবে। উপায়: মা কাত্যায়নীর পুজো করে উনার মন্ত্র জপ করুন।

 কন্যা রাশি   সপ্তাহের শুরু থেকে শেষ পর্যন্ত, অনেক গ্রহের অবস্থানের পরিবর্তন হবে এবং এই সময়টি হবে যখন আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে শক্তিশালী হবে এবং আপনি আপনার বিভিন্ন ধরনের শারীরিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনার রাশিচক্রের এই সপ্তাহে অর্থ সংক্রান্ত কোনও ঝুঁকি নেওয়া এড়ানো উচিত। কারণ এই সময় আপনি অনেক জায়গা থেকে হঠাৎ টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ আপনার আয়ের ভাবের অধিপতি অশ্বিনী নক্ষত্রের চন্দ্র আপনার অষ্টম ভাবে 7 ডিগ্রিতে মেষ রাশিতে গোচর করছে কিন্তু এই সময়ে অর্থ ব্যবহার করার আগে আপনাকে প্রতিটি পরিস্থিতির জন্য নিজেকে প্রস্তুত করতে হবে। এই সপ্তাহে যতটা সম্ভব আপনার সন্তানদের সাথে আপনার মূল্যবান সময় ব্যয় করুন। এটি সর্বোত্তম মলম।

কারণ আপনি এটাও জানেন যে বাড়ির শিশুরা কখনো শেষ না হওয়া সুখের উৎস, যাদের সাথে সময় কাটানোর সময় আপনি কিছু সময়ের জন্য আপনার সব সমস্যা ভুলে যেতে পারেন। এই সপ্তাহে, আপনি এমন একটি কাজ পেতে পারেন যা আপনি সবসময় করতে চেয়েছিলেন। কিন্তু তাড়াহুড়ো করে এবং সময়ের আগে সেই কাজটি সম্পূর্ণ করার চেষ্টা করুন, কোন অযত্ন ছাড়াই। তবেই আপনি আপনার পদোন্নতি নিশ্চিত করতে পারবেন কারণ আপনার কেরিয়ারের ভাবের অধিপতি বুধ কন্যা রাশির চিত্র নক্ষত্রের মঙ্গলের সাথে আরোহিতে অবস্থিত। সংক্ষেপে, এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য, মূলত তাদের দুর্বলতাগুলি কাটিয়ে ও এগিয়ে যাওয়ার জন্য। এই ধরনের পরিস্থিতিতে, এই সময়ে আপনার শক্তিশালী এবং দুর্বল উভয় দিকই নির্ধারণ করা উচিত এবং সময় অনুযায়ী আপনার পরিশ্রমকে সঠিক গতি দেওয়া উচিত। কারণ সামগ্রিকভাবে এই সময়টি পরিশ্রমী মানুষকে সাফল্য দেবে এবং অনেক সময় শিক্ষার্থীদের এখন ভালো সময়ের জন্য অপেক্ষা করতে হবে। উপায়: গণেশের ধ্যান রেখে মন্দিরে গণেশ কে লাড্ডু ভোগ দিন।

 তুলা রাশি    এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে, তবে জীবনের বিভিন্ন ক্ষেত্রে উত্থান -পতন আপনাকে অস্থির বোধ করতে পারে। তাই আপনি যদি মানসিক শান্তি অর্জন করতে চান, তাহলে আপনাকে ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কিছু সময় কাটাতে হবে। এটার কোন পুনরাবৃত্তি নেই যে, অর্থের গুরুত্ব বোঝা সত্ত্বেও, আপনি একটি অনবদ্য উপায়ে আপনার অর্থ ব্যয় করছেন। তবে এই সপ্তাহে আপনাকে আপনার আগের সময় সেই ভুলগুলির ফল বহন করতে হতে পারে। কারণ এই সময় এমন অনেক পরিস্থিতি আসবে, যখন একজন ঘনিষ্ঠ সদস্য টাকা দাবি করবে, কিন্তু আপনার কাছে তাকে দেওয়ার মতো কিছুই থাকবে না। যার কারণে তাদের এবং আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব আসার সম্ভাবনা থাকবে। এই সপ্তাহে আপনার পরিবারের সাথে আপনার আচরণ খুব খারাপ হবে, যার কারণে আপনি সপ্তাহের শেষে আপনার দ্বারা করা জিনিসগুলির জন্য অনুশোচনাও করতে পারেন।

কারণ জেস্থা নক্ষত্রের শুক্র এবং অনুরাধা নক্ষত্রের কেতু আপনার পারিবারিক ভাবে 20 ডিগ্রি এবং 7 ডিগ্রি নিয়ে অবস্থিত, এ ছাড়াও, কৃতিকা নক্ষত্রের রাহুও আপনার পারিবারিক ভাবে সম্পূর্ণ দৃষ্টি রেখেছে, কিন্তু এই অনুশোচনা সত্ত্বেও, আপনি আপনার সম্পর্ক রক্ষা করেন আপনার পরিবারের সাথে। এই সপ্তাহে, আপনার রাশিচক্রের জাতকেরা পেশার দিক থেকে দুর্দান্ত ফলাফল পেতে পারে কারণ আপনি আপনার শৃঙ্খলা এবং কঠোর পরিশ্রমের জোরে বেতন বৃদ্ধির পাশাপাশি পদে বৃদ্ধি পেতে সক্ষম হবেন, প্রতিটি কূটনৈতিক কৌশল ভেঙে আপনি সফল হবেন কারণ আপনার আয়ের ভাবের অধিপতি সূর্য লগ্নে তুলা রাশিতে অবস্থিত। শিক্ষার ক্ষেত্রে এই সপ্তাহে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সময়, ধৈর্য ধরে হাঁটার জন্য আপনার সবচেয়ে বেশি প্রয়োজন হবে। কারণ যোগ হচ্ছে যে এই সপ্তাহে আপনি পরীক্ষায় প্রত্যাশার চেয়ে কম নম্বর পেতে পারেন, এর পরে আপনার স্বভাবের মধ্যে বিরক্তি দেখা দেবে এবং আপনি ছোটখাটো বিষয় নিয়েও আপনার সহপাঠীদের সাথে ঝগড়া এবং ঝগড়া করতে পারেন। সুতরাং প্রতিটি পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখা, ভাল সময়ের জন্য অপেক্ষা করা এই সময় আপনার জন্য আরও ভাল হতে চলেছে। উপায়: রাধা-কৃষ্ণার মূর্তির সামনে বাঁশি ভেট করুন।

 বৃশ্চিক রাশি  এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের জন্য, আপনার ভাগ্যের উপর খুব বেশি নির্ভর করবেন না এবং আপনার স্বাস্থ্যের উন্নতি করার চেষ্টা করুন। কারণ আপনিও খুব ভালো করেই বুঝেছেন যে ভাগ্য নিজেই খুব অলস। তাই ভাল স্বাস্থ্যের দিকে আপনার প্রচেষ্টা চালিয়ে যান। কারণ আপনার ষষ্ঠ ভাবের অধিপতি, হস্ত নক্ষত্রের বুদ্ধের সাথে, আপনার ভাবে কন্যা রাশিতে অবস্থিত, এ ছাড়া, সূর্যের পূর্ণ দৃষ্টি আপনার রোগগ্রস্ত ভাবে পড়ে, আপনিও খুব ভাল করে জানেন যে লোকেরা কী চায়। কিন্তু আপনি যদি সকলের উপর অযথা ব্যয় করতে না চান, তবুও আপনাকে এই সপ্তাহ থেকে আপনার অভ্যাস উন্নত করতে হবে এবং আপনার ব্যয়গুলি খুব বেশি বাড়ানো এড়াতে হবে।

এই সপ্তাহে আশঙ্কা করা হচ্ছে যে অতীতে পরিবারের সাথে বেড়াতে যাওয়ার কর্মসূচি বাড়ির সদস্যের অসুস্থতার কারণে কিছু সময়ের জন্য স্থগিত হতে পারে। এই কারণে, আপনাকে এবং বাড়ির বাচ্চাদের কিছুটা অসুখী দেখাবে। এই সপ্তাহে আপনার শত্রু এবং শত্রুরা লক্ষ চেষ্টা করেও আপনার ক্ষতি করতে পারবে না। যার কারণে কর্মস্থলে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে এবং আপনার কঠোর পরিশ্রম এবং কাজের ক্ষমতার জোরে আপনাকে ক্রমাগত সাফল্যের গতি ধরতে দেখা যাবে, প্রতিটি প্রতিকূলতাকে আপনার পক্ষে পরিণত করতে সফল হবেন। যেহেতু আপনার ক্যারিয়ার ভাবে প্রভু চিত্রা নক্ষত্রের সূর্য আপনার দ্বাদশ ভাবে 3 ডিগ্রী সহ তুলা রাশিতে অবস্থিত, তাই ইঞ্জিনিয়ারিং, আইন এবং চিকিৎসা ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। কারণ এই সপ্তাহে আপনি আপনার ইচ্ছানুযায়ী যে কোন বিদেশী বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুসংবাদ পাবেন কাছের কারো মাধ্যমে। যদিও, এই সময় আপনাকে সবসময় এই জিনিসটি মনে রাখতে হবে যে কঠোর পরিশ্রম অসম্ভবকে সম্ভব করে তুলতে পারে। সুতরাং আপনার প্রচেষ্টাকে সঠিক দিকে নিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে যান। উপায়: মায়ের আশীর্বাদ নিয়ে কোন নতুন কাজ শুরু করুন।