সাপ্তাহিক রাশিফলে ১৮ থেকে ২৫ অক্টোবর ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফলে ১৮ থেকে ২৫ অক্টোবর ধনু-মকর-কুম্ভ-মীন

ধনু রাশি  এই সপ্তাহে আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব বেশি চিন্তা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায়, এটি করলে আপনার স্বাস্থ্য আরও খারাপ হতে পারে। তাই নিজেকে অন্য কাজে ব্যস্ত রেখে সঠিক ডাক্তারের কাছ থেকে পরামর্শ নিন। এটা লক্ষ্য করা গেছে যে আপনি প্রায়ই আপনার সম্পদ আহরণের ব্যাপারে একটু অসতর্ক থাকেন। যার নেতিবাচক প্রভাব আপনার জীবনে আর্থিক সংকট তৈরি করতে পারে, কারণ আপনার দ্বিতীয় ভাবে শ্রাবণ নক্ষত্রের শনি এবং ধনিষ্ঠ নক্ষত্রের গুরু মকর রাশিতে 12 ডিগ্রি এবং 28 ডিগ্রি দিয়ে আবর্তন করছে, এছাড়া মঙ্গল গ্রহেরও আপনার পরিবারের ভাবের দিকে দৃষ্টি রয়েছে। এই সপ্তাহে আপনার বাড়ির লোকদের কাছ থেকে অর্থ সঞ্চয় সম্পর্কে কথা বলার সময় তাদের পরামর্শ নিতে হতে পারে।

কারণ এই সময় শুধুমাত্র আপনার গুরুজনদের পরামর্শ এবং অভিজ্ঞতা ভবিষ্যতের জন্য আপনার আর্থিক অবস্থার উন্নতিতে সহায়ক হবে। এই সপ্তাহটি আপনার পারিবারিক জীবনে শান্তি বয়ে আনবে। কিন্তু আপনি না চাইলেও এটা সম্ভব যে আপনি বাড়ির কিছু ভেঙে ফেলতে পারেন অথবা আপনি কিছু হারিয়ে ফেলতে পারেন, যার কারণে বাড়ির সদস্যরা আপনার উপর রাগান্বিত হতে পারে। তাই শুরুতেই সতর্ক থাকুন, এমন কিছু করবেন না যাতে ঘরের ক্ষতি হবে। আপনার ক্যারিয়ারে ভাল ফলাফল পেতে, আপনাকে আপনার কাজ করার পদ্ধতিটি দেখতে হবে এবং প্রয়োজন অনুসারে পরিবর্তন করতে হবে। অন্যথায়, বসের চোখে আপনার নেতিবাচক ভাবমূর্তি থাকতে পারে, তাই শুরু থেকেই এটি মাথায় রাখুন। আপনি যদি রাজনীতি বা সমাজসেবা নিয়ে পড়াশোনা করেন, তাহলে এই সময়টি আপনার জন্য সেরা হবে। একই সময়ে, তথ্য প্রযুক্তির শিক্ষার্থীদেরও এই সময়কালে অনেক সাফল্য পাওয়ার সম্ভাবনা তৈরি করতে দেখা যায়। উপায়: 108 বার মহামৃত্যুঞ্জয়ের জপ করুন।

 মকর রাশি     এই সপ্তাহে, ছোটখাটো স্বাস্থ্য সমস্যা ছাড়াও, কোন বড় রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা এই রাশির মানুষের জন্য নগণ্য হবে। যদিও, কোনও মৌসুমী অসুস্থতার ক্ষেত্রে, বাড়িতে স্ব-চিকিত্সা ছাড়াই, আপনাকে ডাক্তারের পরামর্শ ছাড়া ওষুধ না খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে, আপনি অনেক উৎস থেকে অর্থ পাবেন, সঠিক সুযোগ গ্রহণ করে, আপনি কিছু বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন। কিন্তু যোগ হচ্ছে যে, এই সময়, আপনার দীর্ঘমেয়াদীর কথা মাথায় রেখে, যেকোনো বিনিয়োগ করা ভবিষ্যতে আপনাকে শুভ ফল দিতে কাজ করবে। এই সপ্তাহে আপনার বাড়িতে উত্তেজনার পরিবেশ কমবে। যেহেতু আপনার দ্বিতীয় ভাবের অধিপতি শনি, নিজের থেকে দ্বাদশ, ধনিতা নক্ষত্রের গুরুর সাথে আপনার সিংহাসনে অধিষ্ঠিত, তাই আপনিও এতে পূর্ণ অংশগ্রহণ করবেন।

এর সাথে, এই সপ্তাহটি আপনাকে এটি বুঝতে সাহায্য করবে, আপনাকে আপনার পরিবারের উন্নতির জন্য কঠোর পরিশ্রম করতে হবে। এর জন্য, আপনি যা কিছু করেন তার পিছনে ভালবাসা এবং দূরদর্শিতার অনুভূতি থাকা উচিত। আপনি যদি একটি কাজ করেন, তাহলে আপনাকে এই সপ্তাহে কর্মক্ষেত্রে সাবধানে চলাচল করতে হবে। অন্যথায়, এটি সম্ভব যে আপনার বিরোধীদের ষড়যন্ত্রের কারণে আপনি কিছু বড় সমস্যায় পড়তে পারেন। কারণ আপনার কর্মজীবনের ভাবের অধিপতি শুক্র আপনার ভাবে বৃশ্চিক রাশিতে অবস্থিত, অনুরাধা নক্ষত্রের কেতুর সঙ্গে, সূর্য আপনার ক্যারিয়ারের বাড়িতে অবস্থিত, এছাড়া শনি এবং চন্দ্রের দৃষ্টিও আপনার ক্যারিয়ার ভাবে পড়ে।একটি আছে শিক্ষার ক্ষেত্রে নিজেকে লিপ্ত করা থেকে বিরত থাকা, যা তার ভাবমূর্তির পাশাপাশি তার শিক্ষাগত জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। কারণ এই ক্রিয়াকলাপগুলি আপনাকে আপনার লক্ষ্য থেকে বিভ্রান্ত করতে পারে। উপায়: ঘরে কপ্পুর কালো সরষে আর লবন মিশিয়ে ধূপ-ধুনো দিন।

 কুম্ভ রাশি   আপনি যদি এই সপ্তাহে আপনার স্বাস্থ্য রাশিফল ​​দেখেন, আপনার স্বাস্থ্য চমৎকার থাকবে। যার কারণে আপনি জীবনের অন্যান্য ক্ষেত্রেও অসাধারণ প্রদর্শন করতে পারবেন। এর সাথে, আপনি আপনার সাহস এবং আত্মবিশ্বাসের বৃদ্ধিও দেখতে পাবেন, যার ফলস্বরূপ আপনি আপনার জীবনের সাথে সম্পর্কিত প্রতিটি সিদ্ধান্ত সহজেই নিতে পারবেন, যা অতীতে আপনি অনেক সমস্যার সম্মুখীন ছিলেন। আপনি যদি এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থা মজবুত করে টাকা পেতে চান, তাহলে আপনার জন্য সাফল্যের মন্ত্র হল যে আপনার অর্থ শুধুমাত্র সেই লোকদের পরামর্শে বিনিয়োগ করা উচিত, যাদের মূল চিন্তাভাবনা আছে এবং আপনার চেয়ে বেশি অভিজ্ঞ কারন আপনার দ্বিতীয় ঘর গুরুর অধিপতি শ্রাবণ নক্ষত্রের শনি দিয়ে আপনার দ্বাদশ ভাবে অবস্থিত, এটি ছাড়াও আপনার আর্থিক ভাবে মঙ্গল ও বুধের দৃষ্টি পড়ে। তবেই আপনি আপনার টাকা নিরাপদ রেখে মুনাফা অর্জন করতে পারবেন।

এই সপ্তাহে আপনার মনোভাব খুব আক্রমণাত্মক হতে চলেছে। কারণ এমন একটি সম্ভাবনা আছে যে আপনি যদি বাড়িতে কোন কথোপকথন এবং আলোচনার সময় কিছুতে সন্তুষ্ট না হন, তাহলে আপনি রাগের মধ্যে অন্যদের কাছে কিছু তিক্ত কথা বলতে পারেন। যা আপনাকে পরে অনুশোচনা করতে হবে। তাই কোন মতামত দেওয়ার আগে, সাবধানে চিন্তা করুন। একজন মহিলা সহকর্মী কর্মক্ষেত্রে আপনার নির্দোষতার সুযোগ নিতে পারেন। কারণ এমন সম্ভাবনা আছে যে আপনি একজন মহিলার সাথে আপনার চিন্তাভাবনা বা আপনার কর্মজীবন সম্পর্কিত কিছু পরিকল্পনা শেয়ার করবেন এবং সে উচিত নয় যে সেগুলি নিজের কাছে রাখবে এবং এটি এমন কাউকে বলবে যা সমস্যা সৃষ্টি করতে পারে কারণ আপনার কর্মজীবনের ভাবে জেস্থা নক্ষত্রের শুক্র এবং এর কেতু অনুরাধা নক্ষত্র 20 ডিগ্রী এবং 7 ডিগ্রী সহ অবস্থিত এই সময়টি শিক্ষার্থীদের জন্য খুব ভালো হবে এবং এই সময় আপনি নিজেকে একটি ভাল মেজাজে পাবেন এবং শিক্ষাক্ষেত্রে অসাধারণ পারফর্ম করবেন। এর জন্য আপনার প্রয়োজন হবে দৃঢ় ইচ্ছা এবং মনোবল, যা আপনাকে কঠিন সময়েও ভালো পারফর্ম করতে অনুপ্রাণিত করবে। উপায়: ভৈরবের উপাসনা করুন।

 মীন রাশি   আমাদের স্বাস্থ্যই জীবনের আসল সম্পদ, এই সপ্তাহে আপনার জীবনে এটি গ্রহণ করা, আপনি এটি বাস্তবায়ন করবেন। যার কারণে আপনি খোলাখুলি হাসবেন এবং মানুষের সাথে ঠাট্টা করবেন, প্রতিটি মানসিক চাপকে পাশ কাটিয়ে ঘরে এবং কর্মক্ষেত্রে ভাল স্বাস্থ্য অর্জন করবেন। আপনি যদি আপনার আয় বাড়ানোর জন্য বিভিন্ন এবং নতুন উৎস খুঁজছেন, তাহলে আপনাকে শুধুমাত্র এবং শুধুমাত্র নিরাপদ আর্থিক প্রকল্পে বিনিয়োগ করতে হবে কারণ আপনার আয়ের ভাবে ধনিতা নক্ষত্রের বৃহস্পতি এবং শ্রাবণ নক্ষত্রের শনি মকর রাশিতে অবস্থিত। এর জন্য, আপনি প্রয়োজনে একজন পরামর্শদাতা বা বিশেষজ্ঞের সাহায্যও নিতে পারেন।

আপনার উদ্যমী, প্রাণবন্ত এবং উষ্ণ আচরণ আপনার আশেপাশের বিশেষ করে আপনার পরিবারের সদস্যদের জন্য সুখ বয়ে আনবে। যার কারণে আপনি আপনার পিতামাতার কাছ থেকেও ভালবাসা এবং স্নেহ পাবেন। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার অবসর সময়ে, আপনার মোবাইলে একটি ওয়েব সিরিজ দেখা আপনার ঊর্ধ্বতনদের অপছন্দ হতে পারে। এটি তাদের সামনে আপনার ইমেজকেও প্রভাবিত করবে। শিক্ষার্থীদের এই সপ্তাহে সমস্ত কর্মকাণ্ডে নিজেকে নিযুক্ত করা থেকে বিরত থাকতে হবে, যা তাদের ভাবমূর্তির পাশাপাশি তাদের শিক্ষাগত জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। যেহেতু আপনার ক্যারিয়ার ঘরের অধিপতি বৃহস্পতি আপনার আসন্ন বাড়িতে শনির সাথে মকর রাশিতে অবস্থিত, এই ছাড়াও মঙ্গলের দৃষ্টি আপনার ক্যারিয়ার ভাবেও পড়ার কারণ এই ক্রিয়াকলাপগুলি আপনাকে আপনার লক্ষ্য থেকে বিচ্যুত করতে পারে। উপায়: নিজের প্রেমীর নাম গোলাপের পাঁপড়িতে লিখে গোলাপের ফুল মন্দিরে মাতার সামনে অর্পিত করুন।