সাপ্তাহিক রাশিফল | ১৯ থেকে ২৫ সেপ্টেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ১৯ থেকে ২৫ সেপ্টেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি   Dhanu Rashifal 19 Sep 2022 - 25 Sep 2022 এই সপ্তাহে চন্দ্র আপনার অষ্টম ভাবে স্থাপিত হবে, যার ফলস্বরূপ কিছু গুরুত্বপূর্ণ কাজে সাফল্য থাকা সত্ত্বেও আপনার মানসিক শক্তির স্তর রেকর্ড করা হবে কারণ এই সময়ে আপনি নিজেকে মজবুত রাখতে পারবেন না এবং এর কারণে আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থার ব্যাপক উন্নতি হবে। কিন্তু আপনার অর্থকে ক্রমাগত জলের মতো প্রবাহিত হতে দেওয়া বুদ্ধিমানের লক্ষণ নয় বরং মূর্খতার লক্ষণ কারণ আপনার পরিকল্পনা ব্যাহত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার উদ্যমী, প্রাণবন্ত এবং উষ্ণ আচরণ আপনার চারপাশের, বিশেষ করে আপনার পরিবারের সদস্যদের জন্য আনন্দ আনবে, যার কারণে আপনি আপনার পিতামাতার কাছ থেকেও ভালবাসা এবং স্নেহ পাবেন।

এই সপ্তাহে, দশম ভাবে সূর্য, বুধ এবং শুক্রের সংযোগের কারণে, আপনি ক্ষেত্রের কোনও কাজ শেষ করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন, তবে আপনার সিনিয়র দেবদূতের মতো আচরণ করে আমরা আপনাকে প্রতিটি সমস্যা থেকে মুক্তি দেওয়ার চেষ্টা করব। এর জন্য আপনাকে শুরুতেই আপনার সমস্ত সমস্যা সম্পর্কে তাদের সচেতন করে তাদের সহযোগিতা নিতে হবে। শিক্ষার্থীরা এই সপ্তাহে শিক্ষা ক্ষেত্রে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবে। বিশেষ করে যেসব শিক্ষার্থী বিদেশে পড়ার স্বপ্ন দেখছেন, তাদের জন্য এই সময়টা খুবই ফলপ্রসূ হবে। উপায় : একাদশীর ব্রত করুন।

 মকর রাশি   Makar Rashifal 19 Sep 2022 - 25 Sep 2022 স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি গড় থেকে কিছুটা কম হবে কারণ এই সময়ে শনি এবং চাঁদ একে অপরের দিকে দৃষ্টি দিবে। তাই আপনি যা খাচ্ছেন সে বিষয়ে সচেতন থাকুন এবং আপনার দৈনন্দিন রুটিনে যোগ এবং ব্যায়াম অন্তর্ভুক্ত করুন, যতটা সম্ভব মশলাদার খাবার এড়িয়ে চলুন।

পৈতৃক সম্পত্তি, জমি, সম্পত্তি, নীতি ইত্যাদির মতো আপনার পুরনো কোনো বিনিয়োগের কারণে এই সপ্তাহে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, সেই অর্থ উপার্জন করার সময়, আপনি এটি আবার একটি ভাল স্কিমে বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন। আপনার ব্যক্তিগত জীবনে আপনার পিতামাতা বা বড় ভাইবোনের অত্যধিক হস্তক্ষেপ আপনাকে এই সপ্তাহে চাপ দিতে পারে। এই সময়ে, তাদের প্রতি আপনার মনোভাব খুব খারাপ হবে, যার কারণে বাড়িতে আপনার সম্মানও হ্রাস পাবে।

এই সপ্তাহে ষষ্ঠ ভাবে চন্দ্র অবস্থানের কারণে, আপনি অফিসে কাঙ্ক্ষিত ফলাফল পাবেন না কারণ এটি সম্ভব যে আপনার কাছের কেউ তাদের সুবিধার জন্য আপনাকে বিশ্বাসঘাতকতা করতে পারে, যার কারণে আপনি কিছুটা সমস্যায় পড়বেন। অনেক শিক্ষার্থীর এই সপ্তাহে প্রচুর অবসর সময় থাকবে যা তাদের জ্ঞান বৃদ্ধির জন্য এটির ভাল ব্যবহার করতে পারে। এমতাবস্থায়, বন্ধুদের সাথে ঘুমিয়ে বা মজা করে সেই অবসর সময় নষ্ট করবেন না, বরং একটি বই পড়ুন বা আপনি যে কোনও কোর্সে ভর্তি হয়ে আপনার সময়ের সঠিক ব্যবহার করতে পারেন। উপায় : প্রতি শনিবার, শনিদেবের মন্দিরে দর্শনের জন্য যান।

 কুম্ভ রাশি   Kumbha Rashifal 19 Sep 2022 - 25 Sep 2022 এই সপ্তাহের শুরুতে সূর্য, বুধ এবং শুক্র অষ্টম ভাবে বসে থাকবে, তাই এই সময়টিকে আপনার স্বাস্থ্যের জন্য অনুকূল বলা যাবে না। তবে সপ্তাহের শেষে আপনি উন্নতি দেখতে পাবেন। অতএব, সপ্তাহের বেশিরভাগ সময়, সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের বিষয়ে আরও সতর্ক হওয়া ভাল।

বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্যের জন্য আপনাকে এই সপ্তাহে আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে, যা আপনার আর্থিক অবস্থাকে আরও খারাপ করতে পারে। তবে এটি পরিবারে আপনার মর্যাদা বাড়াবে, পাশাপাশি আপনি পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন। পারিবারিক জীবন উন্নত করতে, আপনাকে এই সপ্তাহে আপনার পক্ষ থেকে প্রচেষ্টা করতে দেখা যাবে। এই সময়ে পিতামাতার স্বাস্থ্যের উন্নতি হবে, যা আপনাকে তাদের যথাযথ সমর্থন পেতে সাহায্য করবে।

এছাড়াও, আপনার ছোট ভাইবোনরাও আপনার কাছ থেকে একটি সঠিক মতামত পেতে সক্ষম হবে। কর্মক্ষেত্রে, এই সপ্তাহে আপনার প্রতিদ্বন্দ্বী বা প্রতিপক্ষ কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে কারণ চন্দ্র আপনার ষষ্ঠ ভাবে অবস্থান করবে। সেজন্য প্রথম থেকেই নিজেকে সতর্ক রেখে প্রতিটি পরিস্থিতিতে চোখ-কান খোলা রেখে কাজ করতে হবে।

এই রাশির শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি খুব সফল প্রমাণিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন এবং আপনার মনোবলও এই সপ্তাহে খুব বেশি থাকবে। এমন পরিস্থিতিতে নিজেকে সমস্ত মানসিক চাপ থেকে দূরে রেখে শুধু নেতিবাচক চিন্তাই আপনার মনে আসতে দিন। উপায় : শনিবারের দিন ভগবান শিবকে নারকেল অর্পিত করুন।

 মীন রাশি   Meen Rashifal 19 Sep 2022 - 25 Sep 2022 এই সপ্তাহে সপ্তম ভাবে সূর্য, বুধ এবং শুক্রের উপস্থিতির কারণে, আপনাকে অন্যের সমালোচনা করার জন্য আপনার অনেক সময় এবং শক্তি নষ্ট করা এড়াতে হবে কারণ এই সময়ে আপনার বোঝার জন্য এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। আপনার ইমেজ সেইসাথে আপনার স্বাস্থ্য প্রভাবিত করতে পারে, তাই ইতিবাচক চিন্তা করুন এবং আপনার কথাবার্তায় মাধুর্য আনুন।

এই রাশির ব্যবসায়ীরা এই সপ্তাহে বিনিয়োগের কথা ভাবতে থাকবেন। তবে আপনাকে কোনো ঝুঁকিপূর্ণ বা অবৈধ বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনি নিজেই বড় সমস্যায় পড়বেন। এছাড়াও, অংশীদারি ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদেরও এই সময়ে ভাল অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি আপনার কর্মস্থল থেকে তাড়াতাড়ি বাড়িতে আসার চেষ্টা করবেন, এতে আপনি সাফল্যও পাবেন। এই সময়ের মধ্যে একটি পুরানো পারিবারিক অ্যালবাম বা কোনও পুরানো ছবি আপনার এবং পরিবারের পুরানো স্মৃতিকে তাজা করবে এবং সেই প্রেক্ষাপটে আপনি পুরানো স্মৃতি মনে রাখবেন। কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভাল হতে চলেছে কারণ এই সময়ে আপনি আপনার কোনও ব্যাধি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন,

যার কারণে আপনাকে আগের থেকে আরও কঠোর পরিশ্রমের সাথে আপনার লক্ষ্য অর্জনের প্রচেষ্টা করতে দেখা যাবে। এই সপ্তাহে চন্দ্র আপনার পঞ্চম ভাবে স্থাপিত হবে, তাই যারা নতুন কিছু শিখতে থাকে, তাদের বুদ্ধিবৃত্তিক ক্ষমতার উন্নতি হবে, এর পাশাপাশি, অন্যান্য শিক্ষার্থীদের তাদের ক্ষমতা হ্রাসের পাশাপাশি অনেক ক্ষতিকারক পরিণতির সম্মুখীন হতে হতে পারে। উপায় : বৃহস্পতিবারের দিন উপবাস/ব্রত করুন।