সাপ্তাহিক রাশিফল | ১৯ থেকে ২৫ সেপ্টেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ১৯ থেকে ২৫ সেপ্টেম্বর  সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সিংহ রাশি   Singha Rashifal 19 Sep 2022 - 25 Sep 2022 আপনি এবং আপনার চারপাশের লোকেরা ভালভাবে বুঝতে পেরেছেন যে আপনি নিজের প্রতি এতটাই আত্মবিশ্বাসী এবং দৃঢ় যে আপনার কারও উৎসাহের প্রয়োজন নেই। সুতরাং, এই দক্ষতার সঠিক ব্যবহার করুন এবং আরও বেশি করে সবুজ শাক-সবজি চাষে নিজেকে উৎসাহিত করুন।

আপনাকে বুঝতে হবে যে, আপনি যদি আপনার সৃজনশীল প্রতিভাকে সঠিকভাবে ব্যবহার করেন তবে এটি খুব উপকারী প্রমাণিত হবে এবং একই সাহায্যে আপনি আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে সক্ষম হবেন, যা আপনাকে আগামী সময়ে ভাল সুবিধা দেবে। এই সপ্তাহে চতুর্থ ভাবে চন্দ্র দেখার কারণে আপনার পারিবারিক জীবন অনুকূল থাকবে। আপনার বাড়ির অনেক সদস্য আপনাকে খুশি করার চেষ্টা করবে এবং আপনাকে তাদের প্রচেষ্টা দেখে বাড়ির পরিবেশকে মানিয়ে নেওয়ার চেষ্টা করতে দেখা যাবে।

এই সপ্তাহে একাদশ ঘরে চন্দ্রের অবস্থানের কারণে আপনার ধৈর্যের অভাব হবে, যার কারণে আপনি কর্মক্ষেত্রে অন্যের কথা কাটার সময় আপনার চিন্তাভাবনা রাখবেন। এর মাধ্যমে আপনি না চাইলেও অনেককে আপনার বিরুদ্ধে ঘুরিয়ে দিতে পারেন। একই সময়ে, আপনার ঊর্ধ্বতনরাও আপনার মনোভাব নিয়ে কিছুটা অসন্তুষ্ট হবেন।

আপনি যদি উচ্চশিক্ষা নেওয়ার কথা ভাবছেন, তবে এর জন্য আপনাকে এই সময় কঠোর পরিশ্রম করতে হবে। যদিও, এই সময়ে ভাগ্য আপনার পক্ষে থাকবে যাতে আপনি যে বিষয়ে অধ্যয়ন করেন তা মনে রাখার ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন। উপায় : নিয়মিত রূপে ছয় দিন পর্যন্ত বলুতের গাছে জল দিতে থাকুন।

 কন্যা রাশি  Kanya Rashifal 19 Sep 2022 - 25 Sep 2022 সপ্তাহের দ্বিতীয়ার্ধে, চন্দ্র আপনার দ্বাদশ ভাবে অবস্থান করবে, তাই আপনাকে কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য কিছু সময় বের করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সময়টি আপনার স্বাস্থ্যের জন্য ভাল দেখাচ্ছে না। এর পাশাপাশি, এই সপ্তাহের মাঝামাঝি আপনার উপর কাজের চাপ বাড়তে পারে।

কিন্তু আপনি এই মাঠের চাপকে আপনার মনকে আধিপত্য করতে দেবেন না। অতীতে আপনার দ্বারা করা সমস্ত ধরণের সম্পত্তি সম্পর্কিত লেনদেনগুলি এই সপ্তাহে সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনাকে উপকৃত করবে, পাশাপাশি আপনি আপনার ভবিষ্যতকে সুরক্ষিত করতে অনেকাংশে সফল হবেন। আপনি এই সপ্তাহে অতীতের কিছু বিষয় নিয়ে বাড়ির বাচ্চাদের সাথে চলমান বিবাদ দূর করতে সক্ষম হবেন। এই কারণে, আপনি তাদের পিকনিক বা বেড়াতে নিয়ে যাওয়ার পরিকল্পনা করতেও দেখা যাবে।

বাড়ির অন্যান্য বড় সদস্যরা আপনার এই প্রচেষ্টা দেখতে পছন্দ করবে। এই সপ্তাহে সূর্য এবং বুধের সংমিশ্রণের কারণে প্রথম/উত্তর ভাবে, আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে আপনার সবচেয়ে বড় শক্তি হিসাবে প্রমাণিত হবে। এই সময়, আপনি কর্মক্ষেত্রে আপনার প্রভাব বজায় রেখে অন্যদের সাহায্য করতে দেখা যাবে।

আপনার এই সহযোগিতা দেখে আপনার শত্রু এবং আপনার প্রতিপক্ষরাও আপনার বন্ধু হয়ে যাবে, যাতে আপনি ভবিষ্যতে শুভ ফল পেতে পারেন। শিক্ষার্থীরা এই সময়ে প্রচুর সাফল্য পাবেন। এছাড়াও, আপনার উপর অনেক শুভ গ্রহের প্রভাবও আপনাকে ভাল ফল দিতে কাজ করবে। তাই যেসব শিক্ষার্থীরা শিক্ষার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন, তারা গ্রহের এই শুভ দিকটির কারণে তাদের পছন্দের স্কুল-কলেজে ভর্তি হতে পারবেন। উপায় : বুধবারের দিন কন্যাদের স্টেশনারী জিনিস দান করুন।

 তুলা রাশি Tula Rashifal 19 Sep 2022 - 25 Sep 2022 এই সপ্তাহে একাদশ ভাবে চন্দ্রের অবস্থানের কারণে, আপনার স্বাস্থ্যের অনেক ইতিবাচক পরিবর্তন আপনাকে আপনার কর্মক্ষেত্রে এবং সামাজিক জীবনে অন্যদের সাথে খোলামেলা যোগাযোগ করতে সহায়তা করবে। এর ফলে, আপনার সাহস এবং আত্মবিশ্বাসও বাড়বে, সেই সাথে আপনি নিজেকে প্রতিটি সিদ্ধান্ত নিতে পুরোপুরি সক্ষম দেখতে পাবেন।

আপনি যদি এই সপ্তাহে আপনার বন্ধু বা পরিবারের সাথে কোথাও বেড়াতে যাচ্ছেন, তবে আপনাকে আপনার অর্থ বুদ্ধিমানের সাথে ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ যোগ তৈরী করা হচ্ছে যে এই সময়ে আপনার শুরুতে প্রচুর অর্থ ব্যয় করা উচিত, যা আপনাকে সাহায্য করবে। আর্থিক সংকটের মধ্য দিয়ে যেতে।

এটা সম্ভব যে বাড়ির যে সদস্যের সাথে আপনি অতীতে আপনার কিছু গোপনীয়তা শেয়ার করেছিলেন, তিনি এই সপ্তাহে আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারেন এবং আপনাকে অন্যদের কাছে প্রকাশ করতে পারেন। তাই এই ধরনের কোনও আশঙ্কা এড়াতে, বাড়ির অন্যান্য সদস্যদের সাথে নিজের গোপনীয়তাটি ভাগ করা আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহটি কর্মক্ষেত্রে আপনার দক্ষতার পরীক্ষা হিসাবে প্রমাণিত হবে কারণ বুধ দ্বাদশ ভাবে প্রবেশ করবে।

এমন পরিস্থিতিতে, কাঙ্ক্ষিত ফলাফল পেতে, আপনাকে আপনার প্রচেষ্টার উপর একাগ্রতা বজায় রাখতে হবে। এর জন্য আপনার বড়দের অভিজ্ঞতাও কাজে লাগাতে পারেন। ভাইবোনদের কাছ থেকে সমর্থন এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলতে পারে। যাইহোক, এর জন্য আপনাকে আপনার অহংকে দূরে রেখে আপনার শিক্ষার দিকে আরও ভাল করার জন্য তাদের সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। উপায় : শুক্রবারে সাদা মিষ্টি দান করুন।

 কন্যা রাশি Kanya Rashifal 19 Sep 2022 - 25 Sep 2022 সপ্তাহের দ্বিতীয়ার্ধে, চন্দ্র আপনার দ্বাদশ ভাবে অবস্থান করবে, তাই আপনাকে কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য কিছু সময় বের করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সময়টি আপনার স্বাস্থ্যের জন্য ভাল দেখাচ্ছে না। এর পাশাপাশি, এই সপ্তাহের মাঝামাঝি আপনার উপর কাজের চাপ বাড়তে পারে।

কিন্তু আপনি এই মাঠের চাপকে আপনার মনকে আধিপত্য করতে দেবেন না। অতীতে আপনার দ্বারা করা সমস্ত ধরণের সম্পত্তি সম্পর্কিত লেনদেনগুলি এই সপ্তাহে সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনাকে উপকৃত করবে, পাশাপাশি আপনি আপনার ভবিষ্যতকে সুরক্ষিত করতে অনেকাংশে সফল হবেন। আপনি এই সপ্তাহে অতীতের কিছু বিষয় নিয়ে বাড়ির বাচ্চাদের সাথে চলমান বিবাদ দূর করতে সক্ষম হবেন। এই কারণে, আপনি তাদের পিকনিক বা বেড়াতে নিয়ে যাওয়ার পরিকল্পনা করতেও দেখা যাবে।

বাড়ির অন্যান্য বড় সদস্যরা আপনার এই প্রচেষ্টা দেখতে পছন্দ করবে। এই সপ্তাহে সূর্য এবং বুধের সংমিশ্রণের কারণে প্রথম/উত্তর ভাবে, আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে আপনার সবচেয়ে বড় শক্তি হিসাবে প্রমাণিত হবে। এই সময়, আপনি কর্মক্ষেত্রে আপনার প্রভাব বজায় রেখে অন্যদের সাহায্য করতে দেখা যাবে। আপনার এই সহযোগিতা দেখে আপনার শত্রু এবং আপনার প্রতিপক্ষরাও আপনার বন্ধু হয়ে যাবে, যাতে আপনি ভবিষ্যতে শুভ ফল পেতে পারেন।

শিক্ষার্থীরা এই সময়ে প্রচুর সাফল্য পাবেন। এছাড়াও, আপনার উপর অনেক শুভ গ্রহের প্রভাবও আপনাকে ভাল ফল দিতে কাজ করবে। তাই যেসব শিক্ষার্থীরা শিক্ষার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন, তারা গ্রহের এই শুভ দিকটির কারণে তাদের পছন্দের স্কুল-কলেজে ভর্তি হতে পারবেন। উপায় : বুধবারের দিন কন্যাদের স্টেশনারী জিনিস দান করুন।