সাপ্তাহিক রাশিফলে ১৯থেকে ২৫ এপ্রিল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ১৯থেকে ২৫ এপ্রিল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সিংহ রাশি   আপনি গলা আর চেহারার সাথে জড়িত পূর্বের সব সমস্যা থেকে, এই সপ্তাহে মুক্তি পাবেন। যদিও এটির জন্য আপনাকে অধিক ঠান্ডা জল থেকে বাঁচতে হবে, তার সাথে কেবল আর কেবল ঘরের খাবার খেতে হবে, তাজা ফল খান। এই সপ্তাহে আর্থিক জীবনে, আপনার খরচাতে বৃদ্ধি দেখা যাবে। কিন্তু ভালো কথা এই সময় এটি যে আপনার আমদানীতে এই সময় ভালো বৃদ্ধি হবে। মঙ্গলের একাদশ ভাবে বিরাজমান হওয়া আপনার জন্য লাভদায়ী হবে। এই সপ্তাহে আপনার পুরোনো বন্ধু বা কাছের অতিথিদের, আপনার মেহেফিলে দাওয়াত দিতে পারেন। কেননা আপনার কাছে এই সময় অতিরিক্ত উর্জা হবে, যা আপনাকে কোন পার্টি বা কার্যক্রম এর আয়োজন করার জন্য প্রেরিত করবে। এই সপ্তাহে আপনি নিজেকে কিছুটা সুস্থ অনুভব করতে পারেন। যে কারণে আপনার ক্যারিয়ারে উন্নতি করার কোন শুভ সুযোগ মিলতে পারে। এই সপ্তাহে আপনার প্রেম জীবনে, আপনার শিক্ষার প্রতি আপনার মনকে ভ্রমিত করার মুখ্য কারণ হবে। এরকম সময়ে প্রেম আর আর্থিক জীবনের মাঝে তালমিল করে, এই কথাটি বুঝতে হবে যে প্রেমের জন্য আপনার কাছে সারা জীবন রয়েছে কিন্ত এই সপ্তাহের সময় আপনার নিজের শিক্ষার দিকে দেওয়া দরকার। উপায় - শনিবারের দিন পিঁপড়েদের আটা দিন।

 কন্যা রাশি  যদি আপনি চান যে আপনার শরীর সুস্থ থাকে তাহলে, এই সপ্তাহে আপনি নিয়মিত রূপে ফল খান। এর সাথেই সকালের সময় পার্কে ঘুরতে যাওয়াও আপনার স্বাস্থ্যকে এই সময় সুস্থ রাখতে সাহায্য করবে। এরকম সময়ে আরও ধ্যান রেখে, ভালো স্বাস্থ্যের আনন্দ উঠান। এই সপ্তাহে পরিবারে চাপ বাড়তে পারে, যাতে আপানর বেশ অর্থ খরচ হবে, কিন্তু আপনার দ্বারা অগ্রিম অর্থ সঞ্চয় করার ফলে, এই স্থিতি আপনার আর্থিক স্থিতিকে প্রভাবিত করবে না।নবম ভাবে উত্তম স্থিতিতে স্থিত রাহুর কারণে এরকম সম্ভব। বোসের খারাপ মেজাজ হওয়ার কারণে, উনার সাথে যে কথা নিয়ে আপনি কথোপোকথন করতে অসহজ অনুভব করছিলেন, সেই সুযোগ আপনি এই সময় পেতে পারেন। কেননা এই সময় উনার ভালো মেজাজ পুরো কর্মক্ষেরের পরিবেশ ভালো বানিয়ে দিবে। যে কারণে এবার আপনিও উনার সামনে নিজের কথা খোলাখুলি বলতে দেখা দিবেন। আপনার রাশির ছাত্রদের এই সময় সব বিষয়ে, অনুকুল পরিনাম প্রাপ্ত হবে। বিশেষকরে মধ্য ভাগের সময়, আপনার শিক্ষার ক্ষেত্রে বিশেষ ভাগ্যবান প্রমাণিত হবে। কেননা এই সময় আপনার মন পড়াশোনাতে অধিক লাগবে, যারফলে আপনি আপনার প্রদর্শন ভালো করে আপনার শিক্ষকের মন জিততে সফল হবেন। উপায় : বুধবারের দিন সবুজ রংয়ের কাপড় ধারণ করা আর ভগবান গণেশ কে দূর্বা অর্পিত করুন।

 তুলা রাশি  এই রাশির জাতকদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার মুখোমুখি হতে হবে, রাশির অধিপতি শুক্রের সপ্তম ভাবে সূর্যের সাথে অবস্থানের কারণে এই সপ্তাহে কোনও সমস্যায় পড়তে হবে না। সুতরাং তাদের মানসিক ও শারীরিক চাপ থেকে দূরে রেখে তাজা ফল এবং সবুজ শাকসব্জী খাওয়ার জন্য বিশেষভাবে নির্দেশ দেওয়া হয়েছে। আপনার অতীতের যে কোনও বিনিয়োগ যেমন পৈতৃক সম্পত্তি, জমি, সম্পত্তি, নীতি ইত্যাদি কারণে এই সপ্তাহে আপনার আয়ের পরিমাণ বাড়ছে এমন পরিস্থিতিতে, আপনি সেই অর্থ উপার্জনের সময় আবারও একটি ভাল স্কিমে এই অর্থ বিনিয়োগের সিদ্ধান্ত নিতে পারেন। এই সপ্তাহে, আপনার পরিবারের পরামর্শে আপনি একটি নতুন গাড়ি বা বাইক কিনতে পারবেন। কারণ এই সপ্তাহে পারিবারিক আয়ের পরিমাণ বৃদ্ধি পাবে, যার কারণে আপনি নিজের চাহিদা এবং বাড়ির কথা বিবেচনা করে যানবাহন কেনার ইচ্ছা প্রকাশ করতে পারেন। এই সপ্তাহে অনেক কিছুর কারণে আপনার মন বিভ্রান্ত হতে পারে। তবে সমস্ত সমস্যা সত্ত্বেও যদি আপনি আপনার কাজের প্রতি মনোযোগ দেন তবে অবশ্যই প্রতিপত্তি ও প্রতিপত্তি আপনারই হবে। সুতরাং আপনার মনের নিয়ন্ত্রণ রাখুন এবং নিজেকে সঠিক দিকের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করুন। আগের সপ্তাহে, যে বিষয়গুলি বুঝতে আপনার অসুবিধা হচ্ছিল, আপনি এই সপ্তাহে সেগুলি বোঝার ক্ষেত্রে সম্পূর্ণ সফল হয়ে উঠবেন। অতএব, আপনার পক্ষে এটি আরও ভাল হবে যে নিজেকে পুরো মন দিয়ে আপনার পড়াশোনার জন্য উত্সর্গ করার সময়, মনোনিবেশ করুন এবং অধ্যয়ন চালিয়ে যান। উপায়: শনিবারের দিন কাঁচা কয়লা দান করুন।

 বৃশ্চিক রাশি    এই সপ্তাহে আপনি নিজেকে অসুস্থ বোধ করতে পারেন। কারণ মাঠে ক্রমবর্ধমান কাজের চাপ এবং জটিল কাজ আপনাকে গত কয়েক সপ্তাহ ধরে ক্লান্ত করে তুলবে, যার কারণে এখন আপনার সমস্যা হবে। আর্থিক সঙ্কট এড়ানোর জন্য, আপনাকে এই সপ্তাহে আপনার স্থির বাজেট থেকে সরে না যাওয়ার কঠোর পরামর্শ দেওয়া হচ্ছে। এ জাতীয় পরিস্থিতিতে শুরুতে একটি সঠিক অর্থনৈতিক পরিকল্পনা তৈরি করুন, যাতে আপনি আপনার সঙ্গী এবং পরিবারের সদস্যদের সমর্থন নিতে পারেন, তারপরে আপনার অর্থটি ব্যয় করুন। এই সপ্তাহের শুরুর দিকে পরিবারের কোনও সদস্য বা কোনও বন্ধুর কাছে আপনার অনুভূতি প্রকাশ করা এড়াবেন না কারণ চাঁদ অষ্টম ভাবে মঙ্গল গ্রহের সাথে রয়েছে। অন্যথায়, ব্যক্তি আপনার বিশ্বাসের সুযোগ নিয়ে আপনাকে ক্ষতি করতে পারে। সুতরাং আপনার অনুভূতিগুলি নিজের মধ্যে সীমাবদ্ধ রাখুন, এটি আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে এটি সম্ভব যে কোনও কাজের ক্ষেত্রটি সম্পন্ন করতে আপনার সমস্যা হবে তবে আপনার সিনিয়র ফেরেশতাদের মতো আচরণ করে আপনি প্রতিটি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এর জন্য, আপনার সমস্ত সমস্যা সম্পর্কে তাদের সচেতন করে তুলতে আপনার শুরুতে তাদের সহায়তা নেওয়া দরকার। অনেক শিক্ষার্থী এই সপ্তাহে নিজেকে সতেজ রাখার জন্য তাদের বন্ধু বা নিকটতম বন্ধুদের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারে। তবে এ জাতীয় কোনও পরিকল্পনা করার আগে আপনাকে আপনার সমস্ত অসম্পূর্ণ কোর্স শেষ করার পরামর্শ দেওয়া হচ্ছে। উপায়: শনিবারের দিন কালো তিলের দান করুন।