সাপ্তাহিক রাশিফল | ২০ থেকে ২৬ জুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ২০ থেকে ২৬ জুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সিংহ রাশি    Singha Rashifal 20 Jun 2022 - 26 Jun 2022 আপনার রাশির অধিপতির শুভ অবস্থানের কারণে, যাদের চোখের সমস্যা ছিল, এই সপ্তাহটি তাদের জীবনে বিশেষ শুভ ফল বয়ে আনছে কারণ এই সময়ে আপনি আপনার চোখের সঠিক যত্ন নিতে সফল হবেন, পাশাপাশি উন্নতি করতে পারবেন। আপনিও এর জন্য যেকোনো সিদ্ধান্ত নিতে পারেন।

এই সপ্তাহে, সূর্য একাদশ ভাবে থাকার কারণে, অর্থের আনাগোনা থাকবে, তবে আপনি সপ্তাহের শেষে অনুভব করতে পারেন যে আপনি আপনার প্রচুর অর্থ হারিয়েছেন। অতএব, প্রতিটি সুযোগের সঠিক ব্যবহার করে, অর্থ উপার্জনের দিকে আপনার প্রচেষ্টা চালিয়ে যান। আত্মীয়দের সাথে সম্পর্ক পুনর্নবীকরণে আপনি এই সপ্তাহে বিশেষ সাফল্য পাবেন। এছাড়াও, এই সময়টি গার্হস্থ্য বিষয় এবং দীর্ঘদিনের অমীমাংসিত পারিবারিক কাজের জন্য একটি ভাল সপ্তাহ প্রমাণিত হবে।

এই সপ্তাহে আপনাকে বুধের অনুকূল অবস্থান থেকে বুঝতে হবে যে আপনি যদি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পেতে চান তবে আপনার মনকে ইতিবাচক রাখার চেষ্টা করুন। কারণ এই সপ্তাহটি আপনার ক্যারিয়ারের জন্য স্বাভাবিকের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হতে চলেছে, যার ফলস্বরূপ আপনি এই সময়ের মধ্যে অনেক নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

এছাড়াও, বুধের দৃষ্টিকোণ থেকে, এমন ইঙ্গিত রয়েছে যে এই সপ্তাহে সমস্ত শিক্ষার্থীকে তাদের লক্ষ্য অর্জনের জন্য কী কী প্রয়োজন তার একটি তালিকা তৈরি করতে হবে, একটি পরিকল্পিতভাবে এগিয়ে যেতে হবে এবং লক্ষ্য অর্জন করতে হবে। কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমে আপনি আপনার অনেক সময় এবং শক্তি সঞ্চয় করতে সক্ষম হবেন, যার ফলে আপনি ভাল খবর পেতে এবং ভবিষ্যতে ভাল পারফর্ম করার ক্ষেত্রে সাফল্য পাবেন। উপায় : পাখিদের জন্য ছাদে সাত প্রকার শস্য রাখুন।

 কন্যা রাশি   Kanya Rashifal 20 Jun 2022 - 26 Jun 2022 এই সপ্তাহে নিয়মিত ব্যায়াম আপনাকে ফিট রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই সময় আপনার স্বাস্থ্যে অনেক ভালো পরিবর্তন দেখা যাচ্ছে। বিশেষ করে মঙ্গল গ্রহের সপ্তম ভাবে দৃষ্টির কারণে এই সময়টা বিশেষভাবে ভালো হবে সেই সব মানুষের জন্য যাদের স্থূলতার সমস্যা রয়েছে। কারণ সেই মানুষগুলো এই সময় তাদের কিছু কষ্ট থেকে চিরতরে মুক্তি পেতে পারবে।

এই সপ্তাহে আপনি আপনার ব্যস্ত জীবন থেকে কিছু আরামদায়ক মুহূর্ত খুঁজতে গিয়ে ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজে থাকবেন। কিন্তু যেকোনো ধরনের অর্থ খরচ করার সময় আপনাকে খুব সতর্ক থাকতে হবে। কারণ এটা সম্ভব যে এই সময়ে আপনি টাকা খরচ করে আরাম পাবেন, কিন্তু পরে আপনাকে এই কাজের জন্য অনুতপ্ত হতে হতে পারে।

বাড়িতে উচ্ছ্বাসের পরিবেশ এবং বুধের অবস্থান এই সপ্তাহে আপনার মানসিক চাপ কমিয়ে দেবে। এসময় প্রয়োজন হবে আপনিও এতে পূর্ণ অংশগ্রহণ করবেন এবং শুধু নীরব দর্শক হয়ে থাকবেন না। এর সাথে, এই সপ্তাহটি আপনাকে বুঝতে সাহায্য করবে যে, আপনার পরিবারের উন্নতির জন্য আপনাকে অবিরাম কাজ করতে হবে। এর জন্য, আপনি যা কিছু করেন তার পিছনে ভালবাসা এবং দূরদৃষ্টির অনুভূতি থাকা উচিত। ব্যবসার সাথে সম্পর্কিত যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন, তারা এই সপ্তাহে বৃহস্পতির কারণে খুব ভাল লাভ পেতে পারেন।

কারণ এই সময় প্রযুক্তি এবং সোশ্যাল নেটওয়ার্কিং আপনাকে আপনার ব্যবসার প্রসারে অনেক সাহায্য করতে পারে। আপনার রাশির শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি প্রত্যাশার চেয়ে ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতিতে, আপনার নিজের পক্ষ থেকে চেষ্টা চালিয়ে যাওয়া এবং কঠোর পরিশ্রম করা উচিত। কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমে, আপনি সম্ভবত আপনার অনুকূল ফলাফল পাবেন। উপায় : অভাবীদের এবং গরীব বিদ্যার্থীদের শিক্ষার সামগ্রী ভেট করুন।

 তুলা রাশি   Tula Rashifal 20 Jun 2022 - 26 Jun 2022 এই রাশির বয়স্ক ব্যক্তিরা, যাঁরা অতীতে জয়েন্টে ব্যথা বা কোমর ব্যথার সমস্যায় ভুগছিলেন, তারা এই সপ্তাহে সঠিক ডায়েটের ফলে আরও ভাল স্বাস্থ্য পাবেন। এমন অবস্থায় ভালো খাবার গ্রহণের সময় নিয়মিত যোগাভ্যাস করুন। এই সপ্তাহে সূর্য আপনার নবম ভাবে থাকবে, এমন পরিস্থিতিতে আপনাকে অতিরিক্ত ব্যয় এবং কোনও ধরণের চতুর আর্থিক পরিকল্পনা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

অন্যথায় আপনার বড় আর্থিক ক্ষতি হতে পারে। এর জন্য, আপনি আর্থিক সমস্যা সম্পর্কে বাড়ির বড় বা আপনার বাবা বা বাবার মতো যে কোনও ব্যক্তির কাছ থেকে পরামর্শ নিতে পারেন। এই সপ্তাহে আপনি পারিবারিক জীবনে স্বাভাবিক ফলাফল পেতে পারেন। কারণ এই সময়ে পরিবারের ছোট সদস্যদের জন্য বাড়িতে যাওয়ার সময় কিছু গিফট বা কিছু খেতে নিয়ে যেতে পারেন।

যার কারণে তারা যেমন খুশি হবে, তেমনি পরিবারের অন্য সদস্যরাও আপনার কারণে খুশি হবে। আপনার কর্মজীবনের রাশিফল ​​অনুসারে, এই রাশির ব্যবসায়ীরা উত্থান-পতন থেকে মুক্তি পেয়ে এই পুরো সপ্তাহে প্রচুর প্রশংসা এবং অগ্রগতি পাবেন। কারণ এই সময়ে বুধের শুভ অবস্থানের কারণে আপনি ভাগ্যের সমর্থন পাবেন, যার কারণে আপনি কম পরিশ্রমের পরেও শুভ ফল পেতে সক্ষম হবেন। যারা অবিলম্বে তাদের শিক্ষা শেষ করেছেন, তারা এই সপ্তাহে চাকরি পাওয়ার ভালো সম্ভাবনা দেখছেন। এছাড়াও, যে সমস্ত ছাত্রছাত্রীরা বিদেশে পড়তে চায়, শনিদেবও এই সময়ের মধ্যে তাদের ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা বেশি করবেন। উপায় : নিয়মিত রূপে দেবী দুর্গার উপাসনা করুন।

 বৃশ্চিক রাশি   Brishchik Rashifal 20 Jun 2022 - 26 Jun 2022 আপনি সর্বদা আপনার স্বাচ্ছন্দ্য পূরণের জন্য সর্বাত্মক প্রচেষ্টা করছেন বলে মনে হচ্ছে এবং এই সপ্তাহে, আপনার মনোভাব আপনার স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে। কারণ এই সময়ে আপনার কৌতুকপূর্ণ আচরণ এবং বৃহস্পতির অবস্থান কেবল স্বাস্থ্যের দিক থেকে কিছু সমস্যা তৈরি করবে না, আপনার ব্যক্তিগত জীবনকেও বেদনাদায়ক করে তুলবে।

এই সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনি শনিদেবের কারণে কিছু বড় আর্থিক লাভ করবেন। যার কারণে আপনি একটি নতুন বাড়ি বা গাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। নতুন জিনিস কেনার সাথে সাথে বাড়ির সদস্যরাও আপনার সাথে খুব খুশি দেখাবে। আত্মীয়দের সাথে সম্পর্ক পুনর্নবীকরণে আপনি এই সপ্তাহে বিশেষ সাফল্য পাবেন।

এছাড়াও, এই সময়টি গার্হস্থ্য বিষয় এবং দীর্ঘদিনের অমীমাংসিত পারিবারিক কাজের জন্য একটি ভাল সপ্তাহ প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনার রাশির অধিপতি মঙ্গল দেব আপনার ভাষাকে প্রভাবিত করবেন, যার কারণে আপনার কর্মজীবনে অগ্রসর হওয়ার জন্য কর্মক্ষেত্রে অন্যদের সাথে কথা বলার সময় আপনাকে বিজ্ঞতার সাথে আপনার শব্দ চয়ন করার নির্দেশ দেওয়া হয়েছে। তাই কাউকে এমন কিছু বলবেন না, যা আপনার ভাবমূর্তির ওপর খারাপ প্রভাব ফেলবে।

আপনি যদি কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে এই সপ্তাহে আপনাকে আপনার সমস্ত শক্তি অধ্যয়নে নিয়োজিত করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ মঙ্গল আপনার শিক্ষাগৃহে থাকবে, তাই এই সময়ে আপনি যে পরীক্ষায় অবহেলা করছেন তার ফল আপনাকেই বহন করতে হতে পারে। উপায় : প্রতি মঙ্গলবারের দিন বজরংবলীর দর্শন করুন আর উনাকে প্রসাদ চড়ান।