সাপ্তাহিক রাশিফল | ২০ থেকে ২৬ ডিসেম্বরে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ২০ থেকে ২৬ ডিসেম্বরে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি    অতীত থেকে নিজেকে পরিমার্জিত ও সুস্থ রাখার আপনার প্রচেষ্টা, এই সপ্তাহে বিভিন্ন উপায়ে এর ইতিবাচক প্রভাব দেখাবে। বৃহস্পতি আপনার চন্দ্র রাশি থেকে সপ্তম ভাবে অবস্থান করবে এবং বৃহস্পতি চন্দ্র রাশিতে অবস্থান করবে, যার কারণে, আপনি সুস্থ থাকতে উত্সাহিত হবেন এবং আপনাকে নিয়মিত ব্যায়াম এবং যোগব্যায়াম করতে দেখা যাবে। এই সময়, আপনি নিজেকে অন্যদের থেকে ভাল এবং আত্মবিশ্বাসে পূর্ণ বোধ করবেন, যার কারণে আপনি প্রতিটি সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সমস্ত সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। বিনিয়োগের দিক থেকে আগামী সপ্তাহটি খুব ভালো যাবে। কারণ এই সময় আপনার দ্বারা করা প্রতিটি বিনিয়োগ, পরবর্তীতে আপনাকে যথেষ্ট রিটার্ন প্রদান করার সম্ভাবনা রয়েছে। এটি হবে কারণ এই সময়, আপনার অর্থ এবং অর্থ প্রভুরা ইতিবাচক অবস্থায় থাকবেন।

আত্মীয়দের সাথে একটি সংক্ষিপ্ত সফর আপনার ব্যস্ত জীবনে কিছুটা স্বস্তি এবং শিথিলতা প্রমাণ করতে পারে। এই সময় আপনি আপনার পরিবারকে যথেষ্ট সময় দিতে পারবেন। তাই তাদের অনুভব করতে দিন যে আপনি তাদের যত্ন নেন। এর জন্য তাদের সাথে ভালো সময় কাটান এবং তাদের আপনার কাছে অভিযোগ করার সুযোগ দেবেন না। এই রাশির জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি কর্মজীবনে অত্যন্ত শুভ প্রমাণিত হবে। কারণ এই সময়ে আপনি কাঙ্খিত সব ফলাফল পাবেন। এছাড়াও, এই সময়গুলি আপনার কর্মজীবন এবং পেশাগত জীবনে উভয় ক্ষেত্রেই আপনার লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষা অর্জনের জন্য অপরিমেয় দিকনির্দেশনামূলক শক্তি এবং ক্ষমতা প্রদানে সফল হবে। আপনার সাপ্তাহিক রাশিফল ​​নির্দেশ করে যে এই সময়টি উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য খুব ভাল হবে। কারণ এই সময় আপনি প্রতিটি বিষয় বুঝতে সাহায্য পাবেন, যাতে আপনি আপনার ভবিষ্যতের জন্য একটি বড় সিদ্ধান্তও নিতে পারেন। উপায় - "ওং কেতবে নমঃ" র জপ করুন।

 কন্যা রাশি    এই সপ্তাহে পঞ্চম ভাবে আপনার নিজের রাশিতে শনির অবস্থানের কারণে, আপনার প্রচুর পরিমাণে শক্তি থাকবে, তবে কাজের চাপ আপনার বিরক্তির কারণ হতে পারে। কিন্তু তা সত্ত্বেও, এই সময় সুস্বাস্থ্যের কারণে আপনাকে আপনার পরিবারের সদস্যদের সাথে ভাল খাবার খেতে এবং খেতে দেখা যাবে। এই সপ্তাহে আপনাকে শুরু থেকেই অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। অন্যথায়, প্রয়োজনের সময় আপনার অর্থ ফুরিয়ে যেতে পারে, ক্রেডিট নিয়ে অর্থ নিয়ে নিজের উপর অতিরিক্ত চাপ যোগ করতে পারে। যদি কোনও সরকারি পদক্ষেপের কারণে বাড়ির অর্থ কোথাও আটকে থাকে তবে এই সপ্তাহে তা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

যাইহোক, এর জন্য আপনাকে পরিবারের সাথে আলোচনা করতে হবে এবং তারপরে সঠিক পদক্ষেপ নিতে হবে। এমন পরিস্থিতিতে অবশ্যই বাড়ির বড়দের পরামর্শে মনোযোগ দিন। এই সপ্তাহে আপনার আয়ে ভাল লাভের সম্ভাবনা রয়েছে। কারণ এই সময়ের মধ্যে আপনার করা কঠোর পরিশ্রম অবশ্যই মাঠে রঙ আনবে। যার দ্বারা আপনি সমস্ত ভাল ফলাফল পেতে সক্ষম হবেন যা আপনি সত্যিই প্রাপ্য। যদিও, এই সময়, অহংকারে এসে কোনও কাজকে মাঝখানে অসম্পূর্ণ রেখে দেবেন না, অন্যথায় এটি আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। আপনি যদি এই সপ্তাহে কোনো পরীক্ষা দিতে যাচ্ছেন, তাহলে আপনাকে নকল ইত্যাদির মতো সব ধরনের অবৈধ কার্যকলাপ এড়িয়ে চলতে হবে। অন্যথায় আপনি নিজের পাশাপাশি আপনার ভবিষ্যতের ক্ষতি করতে পারেন। উপায় - প্রতিদিন 21 বার "ওং বৃহস্পতেয় নমঃ" র জপ করুন।

 তুলা রাশি   এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে, তবে জীবনের বিভিন্ন ক্ষেত্রে উত্থান-পতন চলছে আপনাকে অস্থির বোধ করতে পারে। তাই আপনি যদি মানসিক প্রশান্তি পেতে চান তবে আপনার কাছের বন্ধুদের সাথে কিছু সময় কাটাতে হবে। আর্থিক জীবনে চলমান অস্থিরতার কারণে, এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার বড় ধরনের বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ আপনার দ্বাদশ ভাবের অধিপতি সূর্য আপনার চন্দ্র রাশি থেকে দ্বিতীয় ভাবে কেতুর সাথে অবস্থান করবে। এটা সম্ভব যে আপনি অর্থের বিষয়ে খুব অসহায় বোধ করবেন এবং আপনি আপনার সঙ্গীর কাছ থেকে আপনার বাড়াবাড়ি সম্পর্কে বক্তৃতা শুনতে পেতে পারেন।

এই সপ্তাহটি আপনাকে পারিবারিক জীবনে সমস্ত ধরণের উত্থান-পতন থেকে মুক্ত করতে কাজ করবে। এর পাশাপাশি পরিবারের সহায়তায় কেউ কেউ ভাড়া বাড়ির পরিবর্তে নিজের বাড়ি নিয়েও সফলতা পাবেন। আগের সপ্তাহের তুলনায়, এই সপ্তাহটি আপনার কর্মজীবনকে উত্সাহিত করবে। কারণ আপনি যদি একজন ব্যবসায়ী হন, আপনি হঠাৎ করে নতুন গ্রাহক এবং বিনিয়োগকারীদের সাথে দেখা করার সুযোগ পেতে পারেন, তাদের আপনার পক্ষে তৈরি করতে। সেই সঙ্গে চাকরিজীবীদের সহকর্মীরা এই সময়ে তাদের আরও বোঝার চেষ্টা করে তাদের সার্বিক সহযোগিতা করার কাজটি করবেন। এই সপ্তাহে বেশিরভাগ শিক্ষার্থী তাদের ব্যক্তিগত সমস্যার কারণে তাদের পড়াশোনায় মনোযোগ দিতে পারবে না, যা তাদের পড়াশোনায় নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এমন পরিস্থিতিতে প্রতিটি পরিস্থিতিতে নিজেকে শান্ত রেখে যোগব্যায়াম ও ধ্যানের সহায়তা নিন। উপায়: সূর্য্য দেবের পুজো করুন আর জলের সাথে গুড় মিশিয়ে ভোগ লাগান।

 বৃশ্চিক রাশি  এই সপ্তাহে নিয়মিত ব্যায়াম আপনাকে ফিট রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই সময় আপনার স্বাস্থ্যে অনেক ভালো পরিবর্তন দেখা যাচ্ছে। বিশেষ করে যারা স্থূলতার সমস্যায় ভুগছেন তাদের জন্য সময়টা ভালো যাবে। কারণ সেই মানুষগুলো এই সময়ে তাদের কিছু কষ্ট থেকে চিরতরে মুক্তি পেতে পারবে। বৃহস্পতি গ্রহ আপনার চতুর্থ ভাবে অবস্থান করার কারণে অর্থের গুরুত্ব বোঝা সত্ত্বেও আপনি আপনার অর্থ ব্যয় করছেন অনর্থক, তবে এই সপ্তাহে আপনাকে আপনার আগের সময়ের সেই ভুলগুলির ফল ভোগ করতে হতে পারে। কারণ এই সময় এমন অনেক পরিস্থিতি আসবে, যখন একজন ঘনিষ্ঠ সদস্য টাকা দাবি করবে, কিন্তু তাকে দেওয়ার মতো আপনার কাছে কিছুই থাকবে না। যার কারণে তার এবং আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হওয়ার সম্ভাবনা থাকবে।

যদি আপনার পিতামাতার স্বাস্থ্য প্রভাবিত হয়, তবে এই সপ্তাহে তার উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। এই কারণে, এই পুরো সপ্তাহে, আপনার পারিবারিক জীবন অনেকাংশে ভাল হবে এবং আপনি এই সময় একটি যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে আপনি ক্ষেত্রের কিছু কাজ শেষ করতে সমস্যার সম্মুখীন হতে পারেন, তবে আপনার সিনিয়র ফেরেশতাদের মতো আচরণ করে আপনি সমস্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এর জন্য আপনাকে প্রথম থেকেই আপনার সমস্ত সমস্যা সম্পর্কে তাদের সচেতন করে তাদের সহযোগিতা নিতে হবে। শিক্ষাক্ষেত্রে আপনার রাশির জাতক/জাতিকারা প্রচুর সাফল্য পাবেন। আপনি এই বছর জুড়ে আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন, কারণ গ্রহের কৃপায় আপনি আপনার প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। যার কারণে আপনি এই পুরো সপ্তাহে ভাল ফল পেতে থাকবেন। উপায়: রাহু গ্রহের জন্য যজ্ঞ করুন।