সাপ্তাহিক রাশিফল | ২০ থেকে ২৬ ডিসেম্বরে ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ২০ থেকে ২৬ ডিসেম্বরে ধনু-মকর-কুম্ভ-মীন

ধনু রাশি    ই সপ্তাহ জুড়ে আপনার স্বাস্থ্য ভালো থাকবে, তবে এই সময় কোনো ধরনের ভ্রমণ এড়িয়ে চলুন। কারণ এই মুহূর্তে ভ্রমণ আপনার জন্য ক্লান্তিকর এবং চাপের হতে পারে। তাই যতটা সম্ভব এড়িয়ে চলুন। আপনার চন্দ্র রাশি থেকে তৃতীয় ভাবে বৃহস্পতির অবস্থানের কারণে, আপনাকে এই সপ্তাহে অনেক ধরণের আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে কারণ আপনার ইচ্ছার চেয়ে বেশি ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। যার কারণে ভবিষ্যতে অনেক ধরনের আর্থিক সংকটে পড়তে হবে। এই সপ্তাহে আপনাকে অনেক পারিবারিক এবং ঘরোয়া কাজ করতে হবে, যার কারণে আপনি একটু বেশি ক্লান্ত বোধ করবেন।

এমন পরিস্থিতিতে উত্তেজিত না হয়ে আপনার সমস্ত শক্তি একটি কাজে লাগান না, প্রতিটি কাজ ধীরে ধীরে এবং সঠিকভাবে করুন। এই সময় প্রয়োজন হলে পরিবারের অন্য সদস্যদেরও সাহায্য নিতে পারেন। অফিসে যার সাথে আপনি প্রায়শই তর্কে জড়িয়ে পড়েন বা কম করেন, এই সপ্তাহে ভাল কথাবার্তা হওয়ার সম্ভাবনা থাকবে। কারণ এই সময়ে আপনারা দুজনেই একসঙ্গে একটি নতুন এবং গুরুত্বপূর্ণ প্রকল্পের দায়িত্ব পেতে পারেন। ফলস্বরূপ, এই সময়, উভয়কেই একই লক্ষ্য অর্জনের দিকে কাজ করতে দেখা যাবে। শিক্ষাক্ষেত্রে, এই সপ্তাহে আপনার রাশির শিক্ষার্থীরা সেই পরীক্ষাগুলিতে আরও ভাল ফলাফল পাবে, যেগুলির জন্য তারা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিল। কারণ শুরুতেই বেশির ভাগ শিক্ষার্থী পড়াশোনায় মনোনিবেশ করবে এবং সে কারণেই তারা সফলতা পাবে। উপায়: বৃহস্পতির বীজ মন্ত্র জপ করুন।

 মকর রাশি   গত সপ্তাহে আপনাকে উন্নত স্বাস্থ্যের জন্য যে কঠোর পরিশ্রম করতে হয়েছিল, এই সপ্তাহে আপনি অল্প পরিশ্রমের পরেই একটি সুস্থ জীবন অর্জন করতে সক্ষম হবেন। কারণ এই সময়ে স্বাস্থ্যের দিক থেকে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সপ্তাহে, আপনি পরিবারের সাজসজ্জা বা মেরামতের জন্য আপনার প্রচুর অর্থ ব্যয় করবেন। আপনি শুরুতে এটি উপলব্ধি করতে পারবেন না, তবে এই ব্যয় আপনার আগামী সময়ে আর্থিক সংকট তৈরির প্রধান কারণ হিসাবে আবির্ভূত হবে। আপনার চন্দ্র রাশি থেকে পঞ্চম ভাবে রাহুর অবস্থানের কারণে, এই সপ্তাহে, পরিবারের কোনও সদস্য বা আপনার বন্ধুদের সামনে আপনার অনুভূতি প্রকাশ করা এড়িয়ে চলুন, অন্যথায় সেই ব্যক্তি আপনার বিশ্বাসের ভুল সুবিধা নিয়ে আপনাকে আঘাত করতে পারে।

তাই আপাতত নিজের অনুভূতিগুলো নিজের কাছে রাখাই আপনার জন্য ভালো হবে। এই সপ্তাহে, আপনি আপনার মুলতুবি কাজগুলি সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন, যার কারণে এই সময়ে এই রাশির জাতক/জাতিকাদের জন্য পদোন্নতি, বেতন বৃদ্ধি এবং উচ্চ কর্মক্ষেত্রে অবস্থানের প্রবল সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহের সময়টি প্রকৌশল, আইন ও চিকিৎসা ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য সরাসরি সমস্যায় পূর্ণ হবে। কারণ এই সময় তারা সঠিক সিদ্ধান্ত নিতে অনেক ঝামেলার সম্মুখীন হতে পারে, যার কারণে তাদের প্রদর্শনের অভাবে অন্যদের সামনে বিব্রত হওয়ার খেসারত বহন করতে হতে পারে। উপায় - রাহু বীজ মন্ত্রের জপ করুন।

 কুম্ভ রাশি   আপনি যদি নিয়মিত দৌড়ান, তবে শক্ত জায়গায় দৌড়ানোর পরিবর্তে, বালি বা মাটির উপর দৌড়ানোর সময়, দৌড়ানোর জুতো পরে এটি করুন। কারণ এটি আপনার পায়ের ওপর যেমন খারাপ প্রভাব ফেলবে না, তেমনি আপনার হজমশক্তিকে শক্তিশালী করতেও সাহায্য করবে। এর মাধ্যমে নিজেকে সুস্থ রাখার পাশাপাশি আপনি আপনার পুরনো যেকোনো সমস্যা থেকেও মুক্তি পেতে পারবেন। এই সময়ে, শনি আপনার চন্দ্র রাশি থেকে দ্বাদশ ভাবে অবস্থান করবে, তাই আপনি যদি আপনার অর্থ অনুমানমূলক বা শেয়ার বাজারে বিনিয়োগ করে থাকেন তবে এই সপ্তাহে আপনার প্রচুর ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, সেই অর্থ ফেরত পাওয়ার জন্য, আপনি ভুল জিনিসগুলিতে আপনার আরও অর্থ বিনিয়োগ করতে পারেন এমন সম্ভাবনা রয়েছে। তাই, যতটা সম্ভব বাজি ধরার মতো খারাপ অভ্যাস থেকে নিজেকে দূরে রাখতে এই সপ্তাহটি আপনার জন্য ভাল হবে। এই সপ্তাহে, পরিবারের সদস্যদের প্রফুল্ল আচরণ আপনাকে বাড়ির পরিবেশকে হালকা এবং আনন্দময় করতে সাহায্য করবে।

এর পাশাপাশি, সপ্তাহের দ্বিতীয়ার্ধে, হঠাৎ কোনও দূরের আত্মীয়ের কাছ থেকে কোনও ভাল খবর পুরো পরিবারকে খুশি করবে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার অবস্থা স্পষ্টভাবে দেখা যাবে, যার কারণে অফিসে আপনার শত্রুরাও আপনার বন্ধু হয়ে উঠবে। কারণ শুধুমাত্র আপনার ছোট ভালো কাজের কারণে আপনি কিছু বড় অগ্রগতি পেতে পারেন, যা সবাই আলোচনা করবে। এমন পরিস্থিতিতে, এই ভাল সময় যাপন করার সময়, আনন্দ অনুভব করুন। এই সপ্তাহে আপনার গুরুদের জ্ঞানের সদ্ব্যবহার করে, তাদের সাহায্য ও সহযোগিতা চাইতে দ্বিধা করবেন না। কারণ এই সময় শুধুমাত্র তাদের জ্ঞান এবং অভিজ্ঞতা আপনাকে বিষয়গুলি বুঝতে সাহায্য করবে, যাতে আপনি ভবিষ্যতের প্রতিটি পরীক্ষায় আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবেন। উপায় - "ওং শ্রী লক্ষিমর্থে নমঃ" র জপ করুন।

 মীন রাশি  অত্যধিক মশলাদার এবং ভাজা খাবার খাওয়ার অভ্যাস এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্য সমস্যা দিতে পারে। যার কারণে আপনাকে অবিলম্বে ডাক্তারের কাছে যেতে হতে পারে। আপনার চন্দ্র রাশি থেকে দ্বাদশ ভাবে বৃহস্পতি/গুরুর অবস্থানের কারণে, এই সপ্তাহে আপনাকে সম্ভবত আপনার সমস্ত বিনিয়োগ এবং এর সাথে সম্পর্কিত সমস্ত ভবিষ্যতের পরিকল্পনা গোপন রাখতে হবে। অন্যথায়, আপনার কাছের কেউ, আপনার এই স্কিমগুলি থেকে আপনার সুবিধাগুলি নিয়ে আপনার অর্থ ক্ষতি করতে পারে। আপনার পরিবারের অনেক লোককে এই সপ্তাহে আপনার সাথে সরাসরি কথা বলতে দেখা যাবে না, যার পিছনে কারণ হতে পারে যে আপনি নিজেকে সর্বোত্তম মনে করেন।

এমন পরিস্থিতিতে নিজেকে সবসময় উপরে না রেখে, অন্যের জিনিসকে গুরুত্ব দিতে শিখতে হবে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে সবকিছু আপনার বিরুদ্ধে যাবে, যার কারণে আপনার ঊর্ধ্বতন এবং আপনার বসও আপনার উপর রাগান্বিত হতে পারেন। এটি আপনার মনোবলকে দুর্বল করবে এবং আপনি আপনার ক্যারিয়ারে এগিয়ে যেতে বিভ্রান্ত হতে পারেন। অনেক ছাত্রের অতীতের কঠোর পরিশ্রম, যা তারা বৃথা ভেবেছিল, এই সপ্তাহে শোধ হবে। কারণ এই সময় আপনি আপনার জ্ঞান এবং উপলব্ধি দিয়ে আপনার শিক্ষকদের প্রভাবিত করতে সক্ষম হবেন। যার মাধ্যমে আপনি তাদের সাহায্য পাবেন এবং আসন্ন পরীক্ষায় ভালো প্রদর্শন দিতে পারবেন। উপায় - বৃহস্পতিদের বড়দের আশীর্বাদ প্রাপ্ত করুন।