সাপ্তাহিক রাশিফল | ২১ থেকে ২৭ ফেব্রুয়ারি ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ২১ থেকে ২৭ ফেব্রুয়ারি  ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি    Dhanu Rashifal 21 Feb 2022 - 27 Feb 2022 আপনার হাঁপানি থাকলে, আপনার ইনহেলার কাছে রাখুন। এছাড়াও, স্বাস্থ্যের উন্নতির জন্য, আপনার যোগ-ধ্যানের সাহায্য নেওয়া উচিত, কারণ এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের অনেক উন্নতি নিয়ে আসবে। তবে এর জন্য আপনাকে আপনার কমফোর্ট জোন থেকে নিজেকে সরিয়ে নিয়ে শারীরিক ক্রিয়াকলাপে সক্রিয় অংশ নিতে হবে। এই সপ্তাহে গ্রহ-নক্ষত্রের গতিবিধি দেখা যাচ্ছে যে, অন্যের পরামর্শ মেনে কোনো বিনিয়োগ করলে আর্থিক ক্ষতি প্রায় নিশ্চিত।

অতএব, অন্যের নির্দেশে আপনার অর্থ কোথাও রাখা এড়িয়ে চলুন এবং বুদ্ধিমানের সাথে কাজ করুন। এই সপ্তাহে আপনি আপনার জমায়েতে আপনার পুরানো বন্ধু বা কাছের ব্যক্তিদের একটি ভোজ দিতে পারেন। কারণ এই সময়ে আপনার অতিরিক্ত শক্তি থাকবে, যা আপনাকে পার্টি বা অনুষ্ঠান আয়োজনে অনুপ্রাণিত করবে। যদিও, এই ধরনের কিছু করার আগে, আপনাকে অবশ্যই আপনার বাড়ির লোকদের সাথে পরামর্শ করতে হবে।

এই সপ্তাহে আপনার মধ্যে শক্তির অভাব হবে, যার কারণে আপনি উৎসাহের সাথে কোনও কাজ করবেন না। এর নেতিবাচক প্রভাব আপনার সহকর্মীদেরও বিরক্ত করবে এবং আপনার এই প্রকৃতি তাদের দক্ষতা এবং গতিকেও প্রভাবিত করবে এমন সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে শিক্ষা ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য আপনার লক্ষ্যগুলির প্রতি আপনার প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে।

এমতাবস্থায়, আপনার সংস্থার উন্নতি করার সময়, সেই সমস্ত লোককে তার থেকে সরিয়ে দিন, যারা আপনার সাথে অন্যায় কাজের অভ্যাস তৈরি করছে। কারণ যদিও আপনি এখন এর নেতিবাচক প্রভাব দেখতে পাচ্ছেন না, কিন্তু পরবর্তীতে এর কারণে আপনাকে আপনার জীবনে অনেক পার্শ্বপ্রতিক্রিয়া ভোগ করতে হতে পারে। উপায় - প্রতিদিন 21 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

 মকর রাশি   Makar Rashifal 21 Feb 2022 - 27 Feb 2022 দৈনন্দিন কাজকর্ম করার সময়, এই সপ্তাহে সমস্ত গর্ভবতী মহিলাদের সতর্কতা অবলম্বন করতে হবে। কারণ সম্ভবনা রয়েছে যে আপনার অসাবধানতা আপনি না চাইলেও আপনাকে কষ্ট দিতে পারে, যার কারণে আপনার মানসিক চাপ বেড়ে যাওয়ার কারণে আপনাকে ভুগতে হতে পারে।

এই সপ্তাহে চাকরিজীবীদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই ধরনের পরিস্থিতিতে, তাদের কিছু ছোট বিনিয়োগে তাদের অর্থ ব্যয় করার পরামর্শ দেওয়া হয়, কারণ শুধুমাত্র এটি তাদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা দেবে এবং তারা তাদের ভবিষ্যত সুরক্ষিত করতে সক্ষম হবে। আপনার মজার প্রকৃতি সামাজিক জমায়েতের জায়গায় আপনার জনপ্রিয়তা বাড়াবে। যার কারণে সমাজে আপনার মর্যাদা বৃদ্ধির পাশাপাশি আপনি অনেক বিশিষ্টজনের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন।

এই সপ্তাহে, আপনি আপনার কঠোর পরিশ্রমের কারণে বেতন বৃদ্ধির সুসংবাদ পাবেন, যা আপনাকে ভেতর থেকে আবেগপ্রবণ করে তুলতে পারে। এমনও একটি সম্ভাবনা রয়েছে যে এই খবরটি আপনার ঊর্ধ্বতনরা নিজেরাই বর্ণনা করবেন, যা আপনার অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধি নিশ্চিত করবে। এছাড়াও, এর পরে অন্যান্য কর্মচারীরাও আপনাকে আরও সম্মানের সাথে দেখবে। সংক্ষেপে, এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য, মূলত তাদের দুর্বলতা কাটিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য।

এমতাবস্থায়, এই সময়ে আপনার শক্তিশালী এবং দুর্বল উভয় দিক নির্ধারণ করা উচিত এবং সময় অনুযায়ী আপনার কঠোর পরিশ্রমকে সঠিক গতি দেওয়া উচিত। কারণ সামগ্রিকভাবে এই সময়টা মেহনতিদের সফলতা দেবে এবং অনেক সময় ভালো সময়ের জন্য অপেক্ষা করতে হবে শিক্ষার্থীদের। উপায়: প্রতিদিন মহা মৃত্যুঞ্জয় মন্ত্র “ওং ত্যম্বকম যজামহে সুগন্ধিম পুষ্টিবর্ধনম্ উর্ভারুকমিভা বন্ধনন মৃত্যুমুখ্য মমৃতত" র জপ করুন।

 কুম্ভ রাশি    Kumbha Rashifal 21 Feb 2022 - 27 Feb 2022 এই সপ্তাহে, আপনাকে সুস্বাস্থ্যের প্রতি আগের চেয়ে আরও বেশি যত্নবান হতে হবে। এ জন্য বাইরের ভাজা-ভুজি না খেয়ে শুধু ঘরে তৈরি খাবার গ্রহণ করুন। এছাড়াও, সকাল এবং সন্ধ্যায় হাঁটুন এবং তাজা বাতাস উপভোগ করুন। কারণ শুধুমাত্র এটি করলেই আপনি নিজেকে সুস্থ রাখতে সফল হবেন।

যারা যানবাহন চালাচ্ছেন তাদের এই সপ্তাহে গাড়ি চালানোর সময় আরও সতর্কতা অবলম্বন করতে হবে। এই সপ্তাহে আপনাকে আপনার ক্যারিয়ারে আরও বেশি মনোযোগ দিতে হবে, এমন পরিস্থিতিতে মনোযোগের অভাবের কারণে আপনি ভুলও করতে পারেন। যার কারণে সম্ভবনা রয়েছে যে আপনি ট্রাফিক নিয়ম উলঙ্ঘন করবেন যেমন ফোনে কথা বলা, দ্রুত গতিতে চলা ইত্যাদি, যার জন্য আপনাকে ভারী জরিমানা দিতে হবে।

অর্থ হারানোর পাশাপাশি, আপনাকে আপনার সময়ও নষ্ট করতে হতে পারে। আপনার অ্যালকোহলের মতো নেশাদ্রব্য সেবন এই সপ্তাহে আপনার পরিবারের শান্তি নষ্ট করতে পারে। তাই ঘরে শান্তি বজায় রাখতে সব ধরনের খারাপ অভ্যাসের উন্নতি ঘটান, তা না হলে আপনার বাড়ির সদস্যদের সাথে সম্পর্কের উপর খারাপ প্রভাব স্পষ্টভাবে দেখা যাবে।

এই সপ্তাহে আপনি আপনার লক্ষ্যগুলি অতীতের তুলনায় একটু বেশি সেট করতে পারেন। এটি পূরণ করতে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। এবং একটি ভয় আছে যে যদি কোন কারণে এটি আপনার প্রত্যাশা অনুযায়ী ফলাফল না আসে, তাহলে আপনি নিজেও হতাশ হতে পারেন। এই সপ্তাহে আপনাকে আপনার শিক্ষকদের সাথে সুসম্পর্ক বজায় রাখতে হবে, কারণ তারা আপনার প্রতি খুশি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং তাদের প্রভাব শিক্ষার ক্ষেত্রে আপনার স্বার্থে কাজ করবে। অনেক শিক্ষার্থী এই সময়ের মধ্যে তাদের স্কুল বা কলেজ থেকে বৃত্তি পাওয়ার সুযোগও পাচ্ছে। উপায়: হনুমান চালিসা আর দূর্গা চালিসার জপ করুন।

 মীন রাশি    Meen Rashifal 21 Feb 2022 - 27 Feb 2022 আপনার এবং আপনার স্বাস্থ্যের জন্য কোনটি ভাল এবং কোনটি ভুল তা আপনার চেয়ে ভাল আর কেউ বুঝতে পারে না। তাই দৃঢ় ও স্পষ্টবাদী হোন এবং সঠিক সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার মনকে শান্ত রাখুন এবং নিজেকে যতটা সম্ভব অ্যালকোহল থেকে দূরে রাখুন। এই সপ্তাহে, আপনি একটি বড় চুক্তি পেয়ে কিছু বড় সুবিধা পেতে পারেন।

এই কারণে, আপনি নিজের জন্য কিছু মূল্যবান জিনিসও কিনতে পারেন।কিন্তু আপনাকেও একটু সতর্ক থাকতে হবে, কারণ সেই মূল্যবান জিনিসগুলি আপনার কাছ থেকে হারিয়ে যাওয়ার বা চুরি হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এতে আপনার বড় আর্থিক ক্ষতি হতে পারে। এই সপ্তাহে, আপনার আর্থিক জীবনে চলমান সংকট আপনাকে পরিবারের অন্যদের সামনে বিব্রত করতে পারে।

কারণ এটা সম্ভব যে বাড়ির কোনও সদস্য আপনার কাছে কিছু বা অর্থ দাবি করতে পারে, যা আপনি পূরণ করতে ব্যর্থ হন। আপনি এই সপ্তাহেই আপনার ঊর্ধ্বতন এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে সম্পূর্ণ প্রশংসা এবং সমর্থন পাবেন। এর পাশাপাশি, আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার কারণে আপনিও পদোন্নতি পেতে পারেন।

এছাড়াও, আপনার দ্বারা করা ভ্রমণগুলিও এই সময়ের মধ্যে আপনাকে অনেক সুবিধা বয়ে আনবে। কারণ আপনার রাশিতে অনেক শুভ গ্রহের প্রভাব আপনার স্বার্থে দৃশ্যমান। এই সপ্তাহে অনেক শিক্ষার্থীর বিদেশে গিয়ে আরও পড়াশোনা করার ইচ্ছা থাকতে পারে। যদিও, এই ইচ্ছা সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সাথে কথা বলার আগে, আপনাকে প্রথমে প্রতিটি উপায়ে নিজেকে নিশ্চিত করতে হবে। এই দিকে চেষ্টা, সম্ভাব্য সব উপায়ে এই সম্পর্কে তথ্য সংগ্রহ করুন. উপায় - প্রতিদিন নারায়ণীয়ম পাঠ করুন।