সাপ্তাহিক রাশিফল | ২২ থেকে ২৮ নভেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ২২ থেকে ২৮ নভেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি    এই সপ্তাহে আপনার স্বাস্থ্য আপনার নিজের হাতে থাকবে। অতএব, আপনার মানসিক অবস্থার উন্নতির জন্য, এই সময়ে নিয়মিত ধ্যান এবং যোগ, ব্যায়াম অনুশীলন করুন এবং বাসি খাবার এড়িয়ে চলুন। শারীরিক ক্রিয়াকলাপে অংশগ্রহণও এই সময়ে আপনার জন্য অনেক ভাল হতে চলেছে। এই সপ্তাহের শুরু থেকে এই সপ্তাহের শেষ পর্যন্ত, আপনাকে আপনার সমস্ত বন্ধুবান্ধব এবং ঘনিষ্ঠদের থেকে দূরে থাকতে হবে, যারা বারবার আপনার কাছে ঋণ চায় এবং তারপরে তা ফেরত দেওয়ার সময় ঘুরে বেড়ায়। এই সময়ে আপনি আপনার বন্ধু এবং পরিবারের সাথে কিছু মজার সময় কাটাবেন। এর সাথে সাথে, এই সময়ে আপনার পূর্ণ শক্তি এবং প্রচণ্ড উদ্যম আপনার পারিবারিক জীবনে অনেক ইতিবাচক ফলাফল আনবে এবং আপনাকে ঘরোয়া চাপ থেকে দূরে রাখতে সহায়কও প্রমাণিত হবে।

এই সপ্তাহে অফিসে, আপনার প্রতিটি ধরণের পরিস্থিতি বুঝে অন্যদের সাথে মোকাবিলা করা উপযুক্ত হবে। এমতাবস্থায়, মনে রাখবেন যে যদি আপনার পক্ষে কথা বলা প্রয়োজন না হয় তবে চুপ থাকাই আপনার পক্ষে ভাল হবে। কারণ যোগব্যায়াম তৈরি হচ্ছে যে এমন পরিস্থিতি তৈরি হতে পারে যেখানে আপনি জোর করে কিছু বলবেন, যার কারণে আপনি নিজেকে কিছুটা সমস্যায় ফেলতে পারেন কারণ বাক কারক বুধ গ্রহ আপনার দ্বাদশ ভাবে কেতুর সাথে বসে থাকবে। এই সপ্তাহে, জ্ঞানের দেবতা অনেক শিক্ষার্থীকে পরিশ্রমের ফল প্রদান করে সাফল্য অর্জনে কাজ করবেন। এর পাশাপাশি প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরাও এ সময়ে ভাগ্যের সহযোগিতা পাবেন। উপায়: মা দুর্গাকে রক্ত পুষ্প অর্পিত করুন।

 মকর রাশি     এই সপ্তাহে, আপনাকে সুস্বাস্থ্যের প্রতি আগের চেয়ে আরও বেশি যত্নবান হতে হবে। এ জন্য বাইরের ভাজা-ভুজি না খেয়ে শুধু ঘরে তৈরি পরিষ্কার খাবার খান। এছাড়াও, সকাল এবং সন্ধ্যায় বাড়ি থেকে দূরে কোথাও হাঁটুন এবং তাজা বাতাস উপভোগ করুন। কারণ শুধুমাত্র এটি করলেই আপনি নিজেকে সুস্থ রাখতে সফল হবেন। এই সপ্তাহটি আপনার জন্য ভাগ্য নিয়ে আসবে, যার কারণে আপনাকে স্বাভাবিকের চেয়ে অনেক গুণ বেশি অর্থ উপার্জন করতে দেখা যাবে কারণ আপনার ক্যারিয়ার ভাবের অধিপতি শুক্র আপনার দ্বাদশ ভাবে এবং ধনু রাশিতে অবস্থিত। এসব দেখে মনে হবে মা লক্ষ্মী প্রধানত আপনার প্রতি সদয়। কাজেই টাকা-পয়সাকে ​​যথাযথ গুরুত্ব দিয়ে তা হাত থেকে পিছলে যাওয়া রোধ করতে হবে।

আপনার কাছের কিছু মানুষ এই সপ্তাহে আপনার ব্যক্তিগত জীবনে সমস্যা তৈরি করতে পারে। এমন পরিস্থিতিতে, বিশেষ করে বাড়িতে থাকার সময়, আপনি কী বলছেন তা সতর্ক থাকুন। কারণ এই সময় হঠাৎ করে খুব একটা না বুঝে কিছু বলা আপনাকে তীব্র সমালোচনার শিকার হতে পারে। আপনার রাশির জাতক জাতিকারা যারা ইতিমধ্যে একটি বিদেশী কোম্পানিতে কাজ করছেন, তাদের এই সপ্তাহে একটি বড় পদোন্নতি বা সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে কর্মক্ষেত্রে আপনার ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করবেন এবং আপনার সহকর্মীরাও আপনার কাজের প্রশংসা করবেন। এই সময়. আপনাকে পূর্ণ সমর্থন দেওয়া হবে. এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য মিশ্র ফলাফল দেবে বলে প্রমাণিত হবে, তবে বেশিরভাগ ক্ষেত্রে, স্বাভাবিকের চেয়ে ভাল সময় কাটানোর সম্ভাবনা আপনার জন্য দৃশ্যমান। বিশেষ করে যদি আপনি তথ্য প্রযুক্তি, চিকিৎসা বিজ্ঞান, আইন, ফ্যাশন ডিজাইনিং, ইন্টেরিয়র ডেকোরেশন ইত্যাদি বিষয়ে অধ্যয়ন করেন তবে আসুন অনেক শুভ সুযোগ নিয়ে আসি। উপায়: অনাথ-আশ্রমে কম্বল দান করুন।

 কুম্ভ রাশি    আপনি এই সপ্তাহে আপনার স্বাস্থ্য রাশিফলের অনেক গুরুত্বপূর্ণ এবং ইতিবাচক পরিবর্তন দেখতে পারেন। কারণ এই সময় আপনার সামান্য প্রচেষ্টায় আপনি আপনার স্বাস্থ্যের উন্নতি করতে পারবেন এবং আপনার মানসিক ও শারীরিক স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারে কোনও শুভ অনুষ্ঠান বা অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব, যার জন্য আপনাকে আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হবে। এই কারণে, আপনার আর্থিক অবস্থা খারাপ হওয়ার সম্ভাবনা থাকবে, পাশাপাশি আপনার মানসিক চাপও বাড়বে। এই সময়, চন্দ্র, মনের কারক গ্রহ, তার নিজস্ব কর্কট রাশিতে অবস্থিত হওয়ায়, আপনার ষষ্ঠ ভাবেও প্রবেশ করবে, তাই, আপনি বাড়ির সন্তানদের সাথে চলমান বিবাদ দূর করতে সক্ষম হবেন।

বাড়ির অন্যান্য বড় সদস্যরা আপনার এই প্রচেষ্টা দেখতে পছন্দ করবে। কর্মজীবন এবং পেশার দিক থেকে, আপনার রাশিচক্র এই সপ্তাহে আপনার জীবনের সমস্ত চাপ এবং উত্থান-পতন থেকে মুক্তি পেতে সক্ষম হবে কারণ মঙ্গল, আপনার কর্ম ভাবের অধিপতি, আপনার ভাগ্য এবং তুলা রাশিতে অবস্থিত। এমন পরিস্থিতিতে, এই সময়টি আপনার জীবনে কিছু ভাল পরিবর্তন এবং অপ্রত্যাশিত ঘটনা নিয়ে আসতে চলেছে, যার জন্য আপনি দীর্ঘকাল অপেক্ষা করছিলেন। এই সপ্তাহে কিছু প্রতিকূল কর্মকাণ্ডের কারণে অনেক শিক্ষার্থী বিভ্রান্ত হতে পারে এবং ফলস্বরূপ, তারা কাঙ্ক্ষিত ফলাফল পেতে ব্যর্থ হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। অতএব, যতটা সম্ভব এই ধরনের পরিস্থিতি এড়াতে, আপনাকে আপনার পড়াশোনা এবং অন্যান্য কাজের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রেখে এগিয়ে যেতে হবে। উপায়: ভগবান বিষ্ণুকে হলুদ পুষ্প অর্পিত করুন।

 মীন রাশি     মানসিক শান্তির জন্য, স্ট্রেসের কারণগুলিকে সমাধান করুন। কারণ শুধুমাত্র এর মাধ্যমেই আপনি নিজেকে এনার্জেটিক করে তুলতে পারবেন, নিজেকে সুস্থ রাখতে পারবেন। এই সপ্তাহে আপনার এই শক্তির সবচেয়ে বেশি প্রয়োজন হবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন, তবে এই সপ্তাহে আপনার অংশীদারের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে হবে। কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমে, তাদের সাহায্যে, আপনি ভাল আর্থিক মুনাফা অর্জন করতে সক্ষম হবেন কারণ আপনার কর্ম ভাবের অধিপতি, বৃহস্পতি আপনার দ্বাদশ ভাবে এবং কুম্ভ রাশিতে অবস্থিত, তাই এটি মাথায় রেখে আপনার প্রচেষ্টা চালিয়ে যাওয়া উচিত।

পারিবারিক জীবন সম্পর্কে বলতে গেলে, এই সপ্তাহটি আপনার রাশির জন্য খুব ভাল। কারণ এটি সেই সময় হবে যখন আপনি আপনার দিকে সবার দৃষ্টি আকর্ষণ করবেন। এই সপ্তাহে কর্মজীবনের সঠিকতা নিয়ে এগিয়ে যেতে আপনার সমস্যা হতে পারে। তবে আপনি নিজেকে সর্বোত্তম মনে করে এই সময়ে অন্যের সাহায্য নেওয়া থেকে নিজেকে বিরত রাখবেন। এর কারণে ভবিষ্যতে ব্যর্থতার সম্মুখীন হতে হতে পারে। আপনি যদি উচ্চশিক্ষার ক্ষেত্রে যুক্ত হন তবে এই সপ্তাহে আপনার সাফল্যের অনেক সম্ভাবনা রয়েছে। এছাড়াও, যারা সম্প্রতি তাদের শিক্ষা শেষ করেছেন এবং চাকরি খুঁজছেন, তারাও এই সময়ের মধ্যে অনুকূল সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। উপায়: বড়োদের ও বয়স্কদের সেবা করুন।