সাপ্তাহিক রাশিফল | ২৪ থেকে ৩০ জানুয়ারি সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ২৪ থেকে ৩০ জানুয়ারি সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি   বাড়িতে, পারিবারিক এবং ব্যক্তিগত জীবনে চলমান স্ট্রেসফুল ক্রিয়াকলাপগুলি আপনাকে ভিতর থেকে বিষণ্ণ এবং অস্থির বোধ করতে পারে। যদিও, এই সময়ে আপনাকে অন্যদের থেকে আপনার অস্থিরতা লুকিয়ে রাখতে দেখা যাবে, যার কারণে আপনার প্রকৃতিতে কিছুটা আগ্রাসনও বাড়তে পারে। এই সপ্তাহে, আপনি যদি বিদেশী দেশগুলির সাথে সম্পর্কিত ব্যবসা করেন তবে আপনি অনেকগুলি নতুন উত্সের সাথে সংযোগ স্থাপন এবং তাদের থেকে আর্থিক সুবিধা অর্জনের ক্ষেত্রে প্রচুর সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে কারণ বৃহস্পতি আপনার সপ্তম ঘরে এবং রাহু দশম ঘরে অবস্থিত।

এর জন্য শুরু থেকেই প্রস্তুত হয়ে সঠিক কৌশল অবলম্বন করতে হবে। আপনার উদ্যমী, প্রাণবন্ত এবং উষ্ণ আচরণ আপনার চারপাশের, বিশেষ করে আপনার পরিবারের সদস্যদের জন্য সুখ আনবে। যার কারণে আপনি আপনার পিতামাতার কাছ থেকেও ভালবাসা এবং স্নেহ পাবেন। এই সপ্তাহে আপনার অতীতের কঠোর পরিশ্রম প্রতিফলিত হবে এবং আপনি আপনার ঊর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা এবং পদোন্নতি পাবেন। যদিও প্রতিটি অগ্রগতি মানুষের মধ্যে অহং নিয়ে আসে, একই রকম সম্ভাবনা আপনার সাথেও ঘটতে দেখা যাচ্ছে।

অতএব, আপনি যখন একটি ভাল পদোন্নতি পাবেন, তখন আপনাকে আপনার স্বভাবে অহংকার আনা এড়াতে হবে। এই সপ্তাহে সমস্ত শিক্ষার্থীকে তাদের একাগ্রতা বাড়ানোর জন্য ধ্যান এবং যোগব্যায়ামের সাহায্য নেওয়ার জন্য বিশেষভাবে পরামর্শ দেওয়া হচ্ছে এবং পরিস্থিতি প্রতিকূল হলে তাড়াহুড়ো করে প্রতিক্রিয়া দেখানোর পরিবর্তে সর্বদা শান্ত থাকার চেষ্টা করুন। উপায়: প্রতিদিন 7 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন।

 কন্যা রাশি  এই সপ্তাহে আপনাকে আপনার খাদ্যাভ্যাসের উন্নতি করতে হবে এবং ভাল খেতে হবে। কারণ এটি আপনার পূর্ণ ও পরিতৃপ্ত জীবনের জন্য সহায়ক হওয়ার পাশাপাশি আপনার মানসিক দৃঢ়তা বৃদ্ধিতে সহায়ক হবে। সুতরাং, মশলাদার খাবার বাদ দিন এবং তাজা ফল এবং শাকসবজি খাওয়া শুরু করুন। এই সপ্তাহে আপনি সহজেই অর্থ সংগ্রহ করতে পারেন। কারণ এই সময়ে আপনি জনগণকে দেওয়া পুরানো ঋণ ফেরত পেতে পারেন, বা এই সময়ে আপনি যে কোনও নতুন প্রকল্পে বিনিয়োগ করার জন্য কিছু অর্থ উপার্জন করতে পারেন।

এই সপ্তাহে, ভুল করেও, আপনার পরিবারের সদস্যদের সাথে কঠোর আচরণ করবেন না। ভদ্র আচরণ করুন, বিশেষ করে আপনার বড়দের সাথে। অন্যথায়, তা করতে ব্যর্থ হলে পারিবারিক শান্তি নষ্ট হতে পারে। যার কারণে আপনি সবচেয়ে বেশি মানসিক চাপ অনুভব করবেন। এই সপ্তাহে আপনার কর্মজীবনে, আপনি প্রতিটি পরিস্থিতিতে ভাগ্যের সমর্থন পাবেন।

যা দেখায় যে এই সময়ে আপনি আপনার উর্ধ্বতনদের কাছ থেকে যথাযথ প্রশংসা এবং সহযোগিতা পাবেন। একই সময়ে, আপনার মধ্যে কেউ কেউ এই সময়ে আপনি যে পদোন্নতি চান তা পেতে পারেন। সূর্য চতুর্থ ভাবে এবং বৃহস্পতি ষষ্ঠ ভাবে থাকায়, শিক্ষার্থীরা এই সপ্তাহ জুড়ে অকেজো কার্যকলাপে তাদের বেশিরভাগ সময় নষ্ট করতে পারে, তারপরে তাদের ভুল বুঝতে অনেক দেরি হয়ে যাবে। তাই শিক্ষক ও মুরুব্বিদের কাছ থেকে সঠিক দিকনির্দেশনা পেয়ে সঠিক পথে এগিয়ে যাওয়াই আপনার জন্য ভালো হবে। উপায়: বৃহস্পতির জন্য যজ্ঞ করুন।

 তুলা রাশি  আপনার চতুর্থ ভাবে, সূর্য শনির সাথে অবস্থান করছে এবং এই কারণে, এই সপ্তাহে ক্যারিয়ার সম্পর্কিত চাপের কারণে, আপনাকে কিছু ছোটখাটো অসুস্থতার সাথে মোকাবিলা করতে হতে পারে। তাই আপনার মনকে শিথিল এবং শান্ত করতে, বন্ধু এবং পরিবারের সাথে কিছু সময় কাটান এবং যদি সম্ভব হয়, আপনি তাদের সাথে একটি ছোট ভ্রমণে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। এই সপ্তাহটি যে কোনও ধরণের ছোট রিয়েল এস্টেট এবং আর্থিক লেনদেনের জন্য খুব শুভ।

যদিও, এখনই কোনো বড় বিনিয়োগ করা এড়িয়ে চলুন এবং যদি তা করা সম্ভব না হয়, তাহলে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে কোনো বড় বিনিয়োগে আপনার অর্থ বিনিয়োগ করুন শুধুমাত্র একজন বড় বা অভিজ্ঞ ব্যক্তির সাহায্য নিয়ে। এই সপ্তাহে আর্থিক অবস্থার উন্নতি নিশ্চিত, তবে পরিবারের কোনও সদস্যের অসুস্থতার জন্য চিকিত্সা যত্নের প্রয়োজন হতে পারে। যার কারণে আপনার মানসিক চাপও বাড়বে। সিনিয়র অফিসার এবং আপনার বস এই সপ্তাহে কর্মক্ষেত্রে রাগান্বিত মেজাজে থাকবেন।

যার কারণে তারা আপনার সমস্ত কাজে দোষ খুঁজে পাবে। এটি আপনার মনোবলও ভেঙে ফেলতে পারে, সেইসাথে এমন সম্ভাবনা যে মাঝে মাঝে আপনি অন্যান্য সহকর্মীদের মধ্যে অসম্মান বোধ করতে পারেন। যে সকল শিক্ষার্থীরা প্রফেশনাল কোর্সে ভর্তি হতে চান তাদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিকের তুলনায় অনেক ভালো হবে। কারণ এই সময়ে আপনার অতীতের কঠোর পরিশ্রমের প্রতিফল ঘটবে, যার ফলে আপনি আপনার ইচ্ছা অনুযায়ী যেকোনো ভালো প্রতিষ্ঠানে ভর্তি হতে পারবেন। উপায়: প্রতিদিন 17 বার "ওং মন্দায় নমঃ" র জপ করুন।

 বৃশ্চিক রাশি   আপনি যে কাজগুলি করতে চাইলেও করতে পারেননি, যেমন সকালে যোগ এবং ব্যায়াম, এই সপ্তাহে রাতের খাবারের পরে কিছু সময় দেওয়ার জন্য আপনার মন তৈরি করার কথা আপনি ভাবতে পারেন। যদিও, আপনি আপনার কাজ শেষ করার সাথে সাথেই আপনাকে সময়মতো চলে যেতে হবে। যাতে সময়মতো রাতের খাবার খেয়ে বাড়ির বাইরে একটু হাঁটাহাঁটি করে তা আবার হজম করতে পারেন। এজন্য আপনাকে এই দিকে আপনার প্রচেষ্টা সবচেয়ে বেশি করতে হবে।

এই সপ্তাহে, আপনি অনেক মাধ্যমে অর্থ লাভ করতে থাকবেন কারণ সূর্য আপনার তৃতীয় ভাবে শনির সাথে এবং বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে রয়েছে। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহের শুরুতেই, আপনাকে আপনার আর্থিক জীবনে একটি ভাল পরিকল্পনা এবং পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এটি করার মাধ্যমে আপনি আপনার অর্থ যেমন অনেকাংশে বাঁচাতে পারবেন, তেমনি সঞ্চয়ও করতে পারবেন। এই সপ্তাহটি আপনাকে আপনার আত্মীয় বা বন্ধুদের সাথে যোগাযোগ এবং যোগাযোগ করতে সাহায্য করবে যাদের সাথে আপনি খুব কমই দেখা করেন।

কারণ এই সময়টা আপনার পুরনো সম্পর্কগুলোকে নতুন করে গড়ে তোলার জন্য এবং উন্নতির জন্য খুবই ভালো প্রমাণিত হতে চলেছে। এই সপ্তাহে, আপনি আপনার পরিবার এবং কর্মক্ষেত্রের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন। যার কারণে আপনি অনুভব করবেন যে মাঠে আপনার ভাল পারফরম্যান্সের পিছনে আপনার পরিবারের সমর্থনই মূল কারণ। অতএব, পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর সময়, তাদের আপনার অগ্রগতি সম্পর্কে জানান এবং তাদের সহযোগিতার জন্য তাদের ধন্যবাদ জানান।

যে সকল শিক্ষার্থীরা দীর্ঘদিন ধরে তাদের ইচ্ছানুযায়ী বিদেশী বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য অপেক্ষা করছিলেন, তারা এই সপ্তাহে কিছু অপ্রীতিকর খবর পেতে পারেন। যার কারণে আপনার মনে হতাশার অনুভূতি জাগবে। এমতাবস্থায়, আপনার মনে এই জিনিসটি সর্বদা মনে রাখতে হবে যে, কখনও কখনও কঠোর পরিশ্রম অসম্ভবকে সম্ভব করে তোলে। যদিও সেই সাফল্যের জন্য, সময় আপনাকে কিছুটা পরীক্ষা করতে পারে। উপায়: প্রতিদিন 17 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।

আরও পড়ুন       আজকের রাশিফল

আরও পড়ুন        সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন        মাসিক রাশিফল   

আরও পড়ুন        বার্ষিক রাশিফল