সাপ্তাহিক রাশিফল | ২৪ থেকে ৩০ অক্টোবর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ২৪ থেকে ৩০ অক্টোবর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সিংহ রাশি   Singha Rashifal 24 Oct 2022 - 30 Oct 2022 এই সপ্তাহে, শনি ষষ্ঠ ভাবে গোচরের কারণে, আপনাদের মধ্যে কেউ কেউ অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বাধ্য হতে পারেন। যার কারণে আপনি মানসিক চাপ এবং উদ্বিগ্ন বোধ করবেন, এর ফলে আপনার স্বাস্থ্যের হঠাৎ অবনতি ঘটবে, কিন্তু আপনি সেদিকেও মনোযোগ দিতে পারবেন না। এই সপ্তাহের শুরুতে, দ্বিতীয় ভাবে চন্দ্রের উপস্থিতির কারণে, আপনার মধ্যে সৃজনশীল ধারণা বাড়বে, যার কারণে আপনি প্রচুর অর্থ উপার্জনের নতুন সুযোগ খুঁজে পেয়ে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন।

যদিও, এই সময় প্রতিটি নথিতে স্বাক্ষর করার আগে, আপনাকে শান্তভাবে সেগুলি পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহের মাঝামাঝি পরে, চতুর্থ ঘরে চন্দ্রের গমনের কারণে আপনি আপনার বন্ধুদের সমর্থন পাবেন, তবে কিছু ছোট বিষয়ে পরিবারের সদস্যদের সাথে মতবিরোধ বাড়ির শান্তিকে নষ্ট করতে পারে। যার কারণে তাদের প্রতি আপনার মনে ভুল অনুভূতি জাগ্রত হওয়ার সম্ভাবনাও থাকবে। এই সপ্তাহে একাদশ ভাবে মঙ্গল থাকায় আপনি কর্মক্ষেত্রে আপনার কাজে অগ্রগতি দেখতে পাবেন।

যার কারণে, আপনার দক্ষতা দেখে, অন্যান্য সহকর্মীরাও আপনার প্রশংসা করতে এবং আপনার কাছ থেকে পরামর্শ নিতে দেখা যাবে। আপনার বস বা উর্ধ্বতন কর্মকর্তারা আপনার সামনে আপনার কাজের প্রশংসা না করলেও, তারা আপনাকে খুব বেশি প্রশংসা করা থেকে নিজেকে আটকাতে পারবেন না, আপনাকে একটি মিটিংয়ে বা অন্যদের সামনে একটি ইতিবাচক উদাহরণ দিতে পারবেন। . অনেক শিক্ষার্থীর অতিরিক্ত আত্মবিশ্বাস এবং অলসতা এই সপ্তাহে তাদের পতনের প্রধান কারণ হতে পারে।

যেহেতু বুধ 26 অক্টোবর থেকে আপনার তৃতীয় ভাবে প্রবেশ করবে, তাই আপনাকে এই লক্ষণগুলি থেকে দূরে থাকতে হবে, অন্যথায় আপনি না চাইলেও আপনি নিজেকে আপনার লক্ষ্যের দৌড় থেকে দূরে সরিয়ে দেবেন। উপায় : জলে কাঁচা দুধ মিশিয়ে শিবলিঙ্গে চড়ান আর সাদা চন্দনের তিলক লাগান। 

 কন্যা রাশি  Kanya Rashifal 24 Oct 2022 - 30 Oct 2022 এই সপ্তাহে, আপনার স্বাস্থ্যের উন্নতি স্পষ্টভাবে দৃশ্যমান হবে। কিন্তু তা সত্ত্বেও, আপনাকে এই সময়ে সমস্ত ধরণের দূর দূরত্বের যাত্রা এড়িয়ে চলতে হবে এবং যদি কোনও ভ্রমণের প্রয়োজন হয় তবে আপনার ডাক্তারি পরীক্ষা করার পরেই যে কোনও ভ্রমণে যান। আর্থিক জীবনের কথা বললে, দ্বিতীয় ভাবে চন্দ্রের গোচরের কারণে আপনার কাছে অর্থ থাকবে, তবে কোনও জিনিস কেনার কারণে এটি আপনার পক্ষে যথেষ্ট হবে না।

যার কারণে আপনি যে কোনও ব্যাংক বা অন্য কোনও প্রতিষ্ঠান থেকে ঋণ বা ঋণ নেওয়ার পরিকল্পনা করতে পারেন। যাইহোক, যদি সম্ভব হয়, এখন তা করা এড়িয়ে চলুন এবং পরে পর্যন্ত ক্রয় স্থগিত করুন। এই সপ্তাহে আপনি আপনার জমায়েতে আপনার পুরানো বন্ধুদের বা ঘনিষ্ঠদের একটি ভোজ দিতে পারেন। কারণ মঙ্গল আপনার দশম ঘরে থাকবে এবং তার সপ্তম দিকটি আপনার চতুর্থ ভাবে থাকবে, যার কারণে এই সময়ে আপনার অতিরিক্ত শক্তি থাকবে যা আপনাকে কোনও পার্টি বা অনুষ্ঠানের আয়োজন করতে অনুপ্রাণিত করবে।

যাইহোক, এই ধরনের কিছু করার আগে, আপনাকে অবশ্যই আপনার বাড়ির লোকদের সাথে পরামর্শ করতে হবে। কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভালো যাচ্ছে। কারণ এই সময়ে আপনি আপনার যে কোনও ব্যাধি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন, যার কারণে আপনাকে আগের চেয়ে আরও কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনার লক্ষ্য অর্জনের প্রচেষ্টা করতে দেখা যাবে।

এই সপ্তাহে শনি আপনার পঞ্চম ভাবে থাকবে, তাই আপনার গুরুদের জ্ঞানের সদ্ব্যবহার করে তাদের সাহায্য ও সহযোগিতা নিতে দ্বিধা করবেন না। কারণ তাদের জ্ঞান এবং অভিজ্ঞতা আপনাকে বিষয়গুলি বুঝতে সাহায্য করবে, যাতে আপনি ভবিষ্যতের প্রতিটি পরীক্ষায় আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবেন। উপায় : সবুজ মুগের দান করুন আর মা দুর্গার পুজো করুন।

 তুলা রাশি  Tula Rashifal 24 Oct 2022 - 30 Oct 2022 এই রাশির যে সমস্ত বয়স্ক ব্যক্তিরা অতীত থেকে জয়েন্টে ব্যথা বা পিঠের ব্যথার সমস্যায় ভুগছিলেন, তাদের জন্য এই সপ্তাহের মাঝামাঝি চন্দ্র গ্রহে প্রবেশের সঙ্গে সঙ্গেই স্বাস্থ্য ভালো হওয়ার সম্ভাবনা থাকবে। এমন অবস্থায় ভালো খাবার গ্রহণের সময় নিয়মিত যোগাভ্যাস করুন। আপনি এই সপ্তাহে আপনার পিতামাতার স্বাস্থ্যের জন্য যে আয় ব্যয় করছেন তার একটি বড় অংশ সংগ্রহ করতে সক্ষম হবেন।

কারণ চন্দ্র দ্বিতীয় ভাবে গোচরের সাথে সাথে আপনার পিতামাতার অসুস্থতার উন্নতি হবে, যার কারণে আপনি আপনার অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। তাই শুরু থেকেই তাদের যত্ন নিতে থাকুন। পারিবারিক পরিবেশে অশান্তি থাকবে। এমন পরিস্থিতিতে, আপনার ব্যস্ত কাজের থেকে কিছুটা সময় বের করে আপনার পারিবারিক সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করতে হতে পারে। যদিও, সপ্তাহের শেষে তৃতীয় ভাবে চন্দ্রের প্রবেশ আপনাকে অনেক চিন্তিত করবে পরিবারে চলমান উত্তেজনার কারণে।

এই সপ্তাহে শনি চতুর্থ ভাবে থাকার কারণে, আপনি আপনার বেতন বৃদ্ধির সুসংবাদ পাবেন, যা শুনলেই আপনি ভেতর থেকে আবেগপ্রবণ হতে পারেন। এমনও একটি সম্ভাবনা রয়েছে যে এই খবরটি আপনার ঊর্ধ্বতন কর্মকর্তারা নিজেরাই বর্ণনা করবেন, যা আপনার অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধি নিশ্চিত করবে। এছাড়াও, এর পরে অন্যান্য কর্মচারীরাও আপনাকে আরও সম্মানের সাথে দেখবে। এই সপ্তাহে আপনি যতই কঠোর পরিশ্রম করুন না কেন, আপনি সেই অনুযায়ী ভাল এবং সফল ফলাফল পাওয়ার সম্ভাবনা দেখতে পাচ্ছেন।

বিশেষ করে 26 অক্টোবর থেকে, কারণ এই সময়ের মধ্যে বুধ আপনার নিজের রাশিতে অর্থাৎ আপনার লগ্নে গোচর করবে। তাই প্রথম থেকেই কঠোর পরিশ্রমের জন্য প্রস্তুত থাকুন এবং আপনার প্রচেষ্টাকে ত্বরান্বিত করার সাথে সাথে আপনার মনকে আপনার শিক্ষার দিকে নিবদ্ধ রাখুন। উপায় : গরীবদের দান তথা মন্দিরে ক্ষীর ভোগ দিন।

 বৃশ্চিক রাশি    Brishchik Rashifal 24 Oct 2022 - 30 Oct 2022 এই সপ্তাহে, চন্দ্র দ্বাদশ ভাবে গোচরের সাথে সাথে, ষষ্ঠ ভাবে পূর্ণ দৃষ্টি থাকার কারণে, স্থূলতা বা ওজন বৃদ্ধির সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। এমন পরিস্থিতিতে নিয়মিত ব্যায়াম ও যোগ মাধ্যমে আপনার ওজন নিয়ন্ত্রণে রাখতে হবে। এ জন্য ভাজা জিনিস এড়িয়ে চলুন। এই পুরো সপ্তাহে, আপনাকে আপনার আমানত সংরক্ষণ করতে হবে এবং সেগুলি ব্যয় করা এড়াতে হবে। কারণ এটি সম্ভব যে এই সময়ে আপনার একটি বড় লাভ হবে এবং ভবিষ্যতে আপনার সাথে কথা বলার সময় আপনার পরিবারের সদস্যরা আপনাকে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স সম্পর্কে জিজ্ঞাসা করবে।

এমতাবস্থায়, যদি তারা জানতে পারে যে আপনি লাভের বেশির ভাগই ব্যয় করেছেন, তবে এর কারণে আপনাকে কেবল তাদের বকাঝকা করতে হবে না, তাদের সামনে আপনাকে বিব্রতও হতে হতে পারে। আপনি যদি একটি পার্টি করার পরিকল্পনা করছেন, আপনার ঘনিষ্ঠ বন্ধুদের আমন্ত্রণ জানান। কারণ এমন অনেক লোক থাকবে যারা আপনাকে উত্সাহিত করবে। এছাড়াও, চন্দ্র সপ্তাহের দ্বিতীয় ভাবে যাওয়ার সাথে সাথে, বিশেষ কিছু না করে, আপনি সহজেই আপনার প্রতি আপনার পরিবারের সদস্যদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন। কেরিয়ারের দিক থেকে সপ্তাহের শুরুতে চন্দ্র একাদশ ভাবে থাকায় খুবই কার্যকরী হতে চলেছে।

কারণ এই সময়ে আপনার জীবনের একটি গুরুত্বপূর্ণ যাত্রা শুরু হবে, তাই এটি করার আগে আপনার পিতামাতার কাছ থেকে অনুমতি নিতে ভুলবেন না। অন্যথায়, পরে তারা এতে আপত্তি তুলে অন্যদের সামনে আপনাকে বিব্রত করতে পারে। ইঞ্জিনিয়ারিং, মেডিকেল এবং আইন বিষয়ে পড়া শিক্ষার্থীরা এই সপ্তাহে বিশেষ সাফল্য পেতে পারে। তবে তথ্যপ্রযুক্তি, ব্যবস্থাপনা ও বায়োটেকনোলজি অধ্যয়নরত ব্যক্তিরা একটু বেশি পরিশ্রম করলেই সফলতা পাবেন। উপায় : হনুমান আর রামের আরাধনা করুন আর চাঁদির গ্লাসে জল পান করুন।