সাপ্তাহিক রাশিফল | ২৫ এপ্রিল থেকে ১ মে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ২৫ এপ্রিল থেকে ১ মে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি  Singha Rashifal 25 Apr 2022 - 1 May 2022 স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের জন্য স্বাভাবিকের চেয়ে কিছুটা ভাল হতে চলেছে। বিশেষ করে সপ্তাহের শুরুটা ভালো যাবে, কারণ এই সময়ে আপনি নিজেকে মানসিক এবং শারীরিকভাবে অনেক সুস্থ দেখতে পাবেন। যদিও, এই সময় মজা এবং পার্টির সময়, আপনি অ্যালকোহল সেবন এড়িয়ে চলুন,

অন্যথায় স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনাকে বুঝতে হবে যে, কোনো কিছু কেনার আগে আপনার কাছে আগে থেকে থাকা জিনিসগুলো ব্যবহার করুন। কারণ এটি সম্ভব যে তাড়াহুড়ো করে, আপনি এমন কিছুর জন্য আপনার অর্থ ব্যয় করতে পারেন যা আপনার কাছে ইতিমধ্যে রয়েছে। তাই তাড়াহুড়ো করে কিনবেন না।

এই সপ্তাহে শনির উপস্থিতির কারণে, আপনি আপনার ব্যক্তিগত জীবনে নেওয়া কোনও বড় সিদ্ধান্তে আপনার পরিবারের সমর্থন পাবেন না। যার কারণে আপনি যেমন খুব একাকীত্ব অনুভব করবেন, তেমনি তাদের থেকে দূরে যাওয়ার চিন্তাও আপনার মনে আসতে পারে। এই সপ্তাহে, আপনি আপনার ঊর্ধ্বতন এবং সহকর্মীদের সমর্থন পাবেন না,

যার কারণে আপনি প্রতিটি কাজ সম্পন্ন করার পাশাপাশি প্রতিটি দায়িত্ব ভালভাবে পালন করতে পারবেন না। এর কারণে আপনার ক্যারিয়ারও যেমন থেমে যেতে পারে, তেমনি এর কারণে হঠাৎ মানসিক চাপ বেড়ে যাওয়ার সম্ভাবনাও থাকবে। এই সপ্তাহে আপনি অনেক বিষয় বুঝতে কিছুটা অসুবিধা বোধ করতে পারেন এবং সেগুলি বোঝার জন্য আপনি বড়দের বা আপনার শিক্ষকদের সাহায্য নিতে কিছুটা দ্বিধা বোধ করবেন।

যদিও, আপনাকে বিনা দ্বিধায় তাদের কাছ থেকে সাহায্য নিতে হবে, আপনার এই প্রকৃতি পরিবর্তন করতে হবে। অন্যথায় আপনি আসন্ন কোনো পরীক্ষা বা পরীক্ষায় ফেল করতে পারেন। উপায়: প্রতিদিন 20 বার “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন।

 কন্যা রাশি  Kanya Rashifal 25 Apr 2022 - 1 May 2022 সপ্তম ভাবে বৃহস্পতির অনুকূল অবস্থান, উচ্চ চর্বিযুক্ত খাবার থেকে আপনার বিরত থাকা এবং আপনার ভারসাম্যপূর্ণ রুটিনের কারণে, এই সপ্তাহের প্রভাব আপনার স্বাস্থ্যের উপর ইতিবাচকভাবে দেখা যাবে এবং এটি আপনার স্থূলতাও হ্রাস করবে। এই সপ্তাহে, বিশেষ করে, আপনাকে সব ধরনের দীর্ঘমেয়াদী বিনিয়োগ এড়িয়ে চলতে হবে।

এর জন্য সর্বোত্তম বিকল্পটি হতে চলেছে, আপনি আপনার বন্ধুদের সাথে বাইরে যান এবং কিছু আনন্দের মুহূর্ত কাটান। কারণ এটি আপনাকে বিশ্রামের সাথে সাথে আপনার চিন্তা করার ক্ষমতা বিকাশের সুযোগ দেবে। এই সপ্তাহে আপনার কিছু কাজের জন্য আপনার বাবা-মা আপনার জন্য গর্বিত বোধ করবেন। এতে পারিবারিক পরিবেশেও শান্তি আসবে এবং আপনি বাড়িতে সেই সম্মান পাবেন,

যা আপনি অনেক দিন ধরেই চাচ্ছেন। এই সপ্তাহে শনির উপস্থিতির কারণে কর্মক্ষেত্রে যেকোনো সময় হঠাৎ কেউ এসে আপনার কাজের তদন্ত করতে পারে। যার কারণে আপনার কাজে কোনো ভুল থাকলে তার নেতিবাচক ফল আপনার কর্মজীবনে স্পষ্টভাবে দেখা যাবে। এমন পরিস্থিতিতে তাড়াহুড়ো করে সবকিছু এড়িয়ে গিয়ে সফলভাবে সম্পন্ন করুন। বাড়িতে অবাঞ্ছিত অতিথির আগমনে শিক্ষার্থীদের পুরো সপ্তাহ বৃথা কাটানোর সম্ভাবনা রয়েছে। উপায়: প্রতিদিন 11 বার “ওং নরসিমহায় নমঃ” র জপ করুন।

 তুলা রাশি  Tula Rashifal 25 Apr 2022 - 1 May 2022 এই সময়টা আপনার স্বাস্থ্যের জন্য খুব ভালো হতে পারে। এই সময়ে আপনি পূর্ণ শক্তির সাথে প্রতিটি কাজ করার চেষ্টা করবেন এবং একটি সুস্বাস্থ্য উপভোগ করবেন। এ ছাড়া যদি কোনো রোগ আগে থেকেই চলছে, তবে এই সময় আপনি সম্পূর্ণরূপে পরিত্রাণ পেতে পারেন।

গ্রহের অবস্থান অনুসারে, আপনার রাশির জাতক জাতিকাদের জন্য অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি গড় ফলাফলের চেয়ে ভাল প্রমাণিত হবে। এছাড়াও, আপনার রাশিতে শনির অবস্থান অনুসারে, আপনার সমাজে আপনার অবস্থানকে শক্তিশালী করার এবং সম্পদ বৃদ্ধির জন্য অনেকগুলি দুর্দান্ত সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার ব্যক্তিগত জীবনে আপনার পিতামাতা বা বড় ভাইবোনের অত্যধিক হস্তক্ষেপ আপনাকে এই সপ্তাহে চাপ দিতে পারে। এই সময়ে, তাদের প্রতি আপনার মনোভাব খুব খারাপ হবে, যার কারণে বাড়িতে আপনার সম্মানও হ্রাস পাবে। আপনি যদি সম্মত হন যে সময়ই অর্থ, তবে আপনার সামর্থ্যের শীর্ষে পৌঁছানোর জন্য আপনাকে এই সপ্তাহে বিলম্ব না করে সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে। এই সপ্তাহে আপনি আপনার শিক্ষাক্ষেত্রে উন্নতি ও উন্নতির অনেক সুযোগ পাবেন।

কিন্তু এই রাশির ছাত্ররা সেই সমস্ত সুযোগগুলিকে পুঁজি করতে সম্পূর্ণরূপে ব্যর্থ হবে, যারা তাদের শিক্ষার চেয়ে তাদের মজাকে বেশি গুরুত্ব দেয়। এইরকম পরিস্থিতিতে, আপনাকে সময়মতো নিজেকে উন্নত করতে হবে, অন্যথায় ভবিষ্যতে আপনাকে এর ক্ষতি হতে পারে। উপায়: প্রতিদিন 21 বার “ওং রুদ্রায় নমঃ” র জপ করুন।

 বৃশ্চিক রাশি Brishchik Rashifal 25 Apr 2022 - 1 May 2022 আপনার রাশিতে বৃহস্পতির অনুকূল অবস্থানের কারণে, এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে হবে না। তাই মানসিক ও শারীরিক চাপ থেকে নিজেকে দূরে রেখে তাজা ফলমূল এবং সবুজ শাক-সবজি খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বিনিয়োগের দিক থেকে আগামী সপ্তাহটি খুব ভালো যাবে। কারণ এই সময় আপনার দ্বারা করা প্রতিটি বিনিয়োগ,

পরবর্তীতে আপনাকে যথেষ্ট রিটার্ন প্রদান করার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজ এই সপ্তাহে আপনাকে পারিবারিক সুখ থেকে বঞ্চিত করতে পারে। তবে, আপনি যদি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পেতে চান, তবে আপনাকে বাড়ির সদস্যদের সাথে কিছুটা সময় কাটাতে হবে। তাই যাই করুন না কেন, বাড়ির লোকজনকে সময় দিন। আপনি এই সপ্তাহে কর্মক্ষেত্রে কিছু ইতিবাচক পরিবর্তন দেখতে পারেন।

কারণ সম্ভাবনা হল আপনি যে কৌশল বা পরিকল্পনা নিয়ে কাজ করছেন তা সফল হলে, আপনি অন্যদের কাছ থেকে উন্মুক্ত প্রশংসা পাবেন। এটি অফিসে আপনার একটি আলাদা ছাপ তৈরি করবে, যার কারণে এখন সবাই আপনার সাথে কথা বলতে আগ্রহী হবে। এই সপ্তাহে, যে সমস্ত শিক্ষার্থীরা নতুন কিছু শিখতে থাকে, তাদের বুদ্ধিবৃত্তিক ক্ষমতা আরও ভাল হবে, তা ছাড়া অন্যান্য শিক্ষার্থীরা তাদের সক্ষমতা হ্রাসের পাশাপাশি অনেক ক্ষতিকারক পরিণতির মুখোমুখি হতে পারে। উপায়: প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।